Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Actor: বলিউডের এই জনপ্রিয় এই অভিনেতারা একসময় প্রবল অর্থকষ্টে ভুগেছিলেন

বলিউডে (Bollywood) দশকের পর দশক সিনেমা করে আজ বহু অভিনেতারা (Actors) প্রতিষ্ঠিত। তাঁদের এখন নাম-ডাক, যশ-প্রতিপত্তি সবই হয়েছে। মাঝে মধ্যেই নানা প্রতিবেদনে তাঁদের আর্থিক উপার্জন, সম্পত্তির হিসেব নিয়ে আলোচনা করা হয়। অভিনেতারা হয়তো তাঁদের সম্পত্তির হিসেবে খতিয়ে দেখেন না। আজ যারা এই ক্ষমতার শীর্ষে, একসময় তাঁদের দিন কেটেছে দারিদ্রতায়। বলিউডে আসার পর অবশ্য ভাগ্যের চাকা ঘুরে গিয়েছিল।

অভিনেতা জ্যাকি শ্রফ ২০০৩ সালে প্রবল অর্থ কষ্টে ভুগেছিলেন। তাঁর অভিনীত সিনেমা 'বুম' মুক্তি পাওয়ার পরই এমন সমস্যায় পড়েছিলেন অভিনেতা। তাঁর সঙ্গে সিনেমায় অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, গুলশন গ্রোভার, জিনাত আমান, ক্যাটরিনা কাইফ সহ প্রমুখ অভিনেতারা। অর্থ সঙ্কট এতটাই বেড়েছিল যে জ্যাকিকে নিজের বাড়ি বিক্রি করতে হয়েছিল।

অভিনেতা অনুপম খেরও আর্থিক অনটনের মধ্যে দিয়ে গিয়েছিলেন। ২০০৫ সালে তাঁর প্রযোজনায় মুক্তি পেয়েছিল 'ম্যায়নে গান্ধীকো নেহি মারা' সিনেমাটি। এই সিনেমার জন্য নাকি ২০০৪ সালে নিজের ব্যাঙ্ক প্রায় খালি করে দিয়েছিলেন অনুপম।

অভিনেতা অমিতাভ বচ্চন এক সাক্ষাৎকারে বলেছিলেন, '২০০০ সালে সকলে নতুন দশক উদযাপন করছিলেন আর আমি আমার খারাপ সময়। আমার কাছে কোনও সিনেমা ছিল না, অর্থ ছিল না।' বাবার আর্থিক অনটন দেখে নাকি অভিষেক বিদেশে লেখাপড়া মাঝপথে ফেলে বাবাকে সাহায্য করতে দেশে ফিরে এসেছিলেন।' 

অভিনেতা আমির খানও বহু সাক্ষাৎকারে নিজের খারাপ সময়ের কথা স্বীকার করেছিলেন।  অভিনেতার বাবা তাহির হুসেন একজন পরিচালক ছিলেন। তিনি সিনেমা তৈরির জন্য বহু অর্থ ধার করেছিলেন। সেই অর্থ চোকাতে প্রায় ৯ বছর অর্থ কষ্টে ভুগতে হয়েছিল আমিরকে।


 

11 months ago
Madhuri Dixit: বিয়ের আগে এই বিখ্যাত ক্রিকেট তারকার সঙ্গে প্রেম করেছিলেন মাধুরী

বলিউডের বিখ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। বর্তমানে সাত সমুদ্র পারে আমেরিকাতে স্বামী ও সন্তানদের নিয়ে থাকেন অভিনেত্রী। মুম্বইতে অবশ্য তাঁর নিত্য যাতায়াত। বয়স বাড়লেও বলিউডে তিনি চির রঙিন। নানা সিনেমায়, রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসার ডাক পরে। আজও তাঁকে ঘিরে দর্শকদের সমান উন্মাদনা রয়েছে। অভিনেত্রীর বর-টিকেও দর্শকেরা বেশ পছন্দ করেন। তবে জানেন কি একসময় ভারতের এক জনপ্রিয় ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর।

কথা বলছি ভারতীয় ক্রিকেটের তারকা অজয় জাদেজাকে নিয়ে। ভারতীয় দলের সুদর্শন খেলোয়াড়দের মধ্যে তিনি একজন ছিলেন। স্বাভাবিকভাবেই সুন্দর-সুন্দরীকে খুঁজে নিয়েছিল। তাঁরা নাকি গোপনে প্রেম করছিলেন। তখন সামাজিক মাধ্যম ও পাপারাৎজিদের বাড় বাড়ন্ত ছিল না, ফলে তাঁদের গোপনে ক্যামেরাবন্দিও করেননি কেউ। তবে একটি ফটোশ্যুট তাঁদের গোপন প্রেমের কথা ফাঁস করেছিল।


একটি ফটোশ্যুটে অজয় এবং মাধুরীর সম্পর্ক চর্চার প্রসঙ্গ হয়ে দাঁড়িয়েছিল। তাঁদের মধ্যে নাকি সবকিছু ভালোই চলছিল। কিন্তু অজয় একটি বড় ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে অভিযুক্ত হন। এর সঙ্গে মাধুরী নিজেকে জড়াতে চাননি। এমনকি মাধুরীর পরিবারও তাঁর সঙ্গে অজয়ের বিয়ে দিতে চাননি। শেষ পর্যন্ত মাধুরীকে জীবনসঙ্গী হিসেবে অর্জন করেছিলেন আমেরিকার চিকিৎসক শ্রীরাম নেনে।


11 months ago
Cinema: শিবপ্রসাদ-নন্দিতার প্রযোজনায় নতুন ছবির ঘোষণা, আসছে 'দাবাড়ু'

টলিউডের জনপ্রিয় প্রোডাকশন হাউজ শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Roy) 'উইন্ডোজ'। এই জুটির পরিচালনায় অনেক হিট সিনেমা পেয়েছে বাঙালি দর্শক। তবে পরিচালনার পাশাপাশি বর্তমানে তাঁদের প্রযোজনাতেও প্রায়ই দেখা যায়। ভালো পরিচালক ও ভালো গল্প হলেই প্রযোজনার দায়িত্ব তাঁরা নিয়ে থাকেন। যেমন আসন্ন সিনেমাটির ক্ষেত্রেও ঘটতে চলেছে।

উইন্ডোজ প্রযোজনা সংস্থার আসন্ন সিনেমা 'দাবাড়ু'। দাদাগিরি, হরিপদ ব্যান্ডওয়ালা, কাছের মানুষ খ্যাত পরিচালক পথিকৃৎ বসু ধরবেন নির্দেশনার ব্যাটন। ছবির চিত্রনাট্য অরিত্র বন্দ্যোপাধ্যায়ের লেখা এবং সিনেমার সংলাপ লিখেছেন অর্পণ গুপ্ত। এই সিনেমা এক শিশুর দাবাড়ু হওয়ার স্বপ্নের কথা বলবে। গল্পের পাশাপাশি চমক থাকবে সিনেমার কাস্টিংয়ে। ছবিতে সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন চিরঞ্জিত চক্রবর্তী।

ছবিতে অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্র 'দাবাড়ু' অর্থাৎ কেন্দ্রীয় চরিত্রের দাদু। শিশুটি দাবা খেলার হাতেখড়ি দাদুর কাছে। এই চরিত্রের জন্য প্রযোজনা সংস্থার প্রথম পছন্দ ছিল পরাণ বন্দ্যোপাধ্যায়। তিনি অসুস্থতার কারণে সিনেমাটি থেকে সরে দাড়ালে সেই চরিত্রে দেখা যাবে দীপঙ্কর দে-কে। জানা গিয়েছে, দাবা নিয়ে সিনেমা করার ইচ্ছে ছিল শিবু-নন্দিতার। এই সিনেমা পরিচালকের দীর্ঘ পরিকল্পনার ফসল। জুলাই থেকে শুরু হতে পারে সিনেমার শ্যুটিং। 'দাবাড়ু' সিনেমাহলে চেক মেট করতে পারে কিনা সেটাই দেখার।

11 months ago


Mithila: টলিউডে বড় পর্দায় 'অভাগী' মিথিলা, প্রকাশ্যে ফার্স্ট লুক

টলিউড সিনেমায় একেবারে নতুন চরিত্রে ধরা দিতে চলেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। অভিনেত্রী টলিউডে পা রেখেছেন খুব বেশি বছর হয়নি। তবে তাঁর অভিনয়ে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছেন এপার বাংলার মানুষেরা। দেবালয় ভট্টাচার্যের ওয়েব সিরিজ 'মন্টু পাইলট ২'তে মিথিলার অভিনয় দর্শকেরা বেশ পছন্দ করেছেন। টলিউডে এবার শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ে লেখা 'অভাগীর স্বর্গ' থেকে অনুপ্রাণিত কাহিনীতে গড়ে ওঠা সিনেমায় দেখা যাবে অভিনেত্রীকে।

ইতিমধ্যে মিথিলার প্রথম লুকও প্রকাশ্যে এসেছে। সিনেমার পরিচালনা করছেন অনির্বাণ চক্রবর্তী। 'অভাগীর স্বর্গ' উপন্যাসের অভাগী অর্থাৎ মূল চরিত্রে অভিনয় করবেন মিথিলা। অভাগীর স্বামী অর্থাৎ রসিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সায়ন ঘোষকে। জমিদারের গিন্নির ভূমিকায় দেখা যাবে দেবযানী চট্টোপাধ্যায়কে। জমিদারের ভূমিকায় অভিনয় করবেন সুব্রত দত্ত। কাঙালীর ভূমিকায় দেখা যাবে সৌরভ হালদারকে।

মিথিলা টলিউডে খুব বেশি অভিনয় না করলেও তাঁর বাংলাদেশের অনেক কাজই দর্শকের দেখা। শরৎচন্দ্রের লেখা উপন্যাসের চরিত্র অভাগী দরিদ্র একটি চরিত্র। জন্মের সময় মাকে হারায় অভাগী। উদাসীন বাবার অনাদরে বড় হয় সে। যাও বিয়ে হয়, কিছুদিন পরেই স্বামী অভাগীকে ছেড়ে পালায়। ছেলে কাঙালিকে আঁকড়ে বেঁচে থাকে অভাগী। কিন্তু জমিদারের গিন্নিকে দেখে তাঁর সাধ জাগে সধবা হয়েই স্বর্গে যাবে সে। অভাগীর স্বর্গ থেকে অনুপ্রাণিত কাহিনী থেকে তৈরী এই সিনেমার নাম পরিচালক দিয়েছেন 'ও অভাগী।' মূল গল্পের স্বাদ অপরিবর্তিত রেখেই পরিচালক এই সিনেমার গল্প বুনতে চাইছেন।

11 months ago
Neha Kakkar: বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই স্বামীর সঙ্গে ছবি পোস্ট নেহা কক্করের

২০২০ সালের অক্টোবর মাসে জাঁকজমকভাবে গায়ক রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে বিয়ে করেছিলেন গায়িকা নেহা কক্কড় (Neha Kakkar)। ভালোই চলছিল তাঁদের সংসার যাপন। মাঝে নেহার অন্তঃসত্বা হওয়ার খবর ছড়িয়েছিল একটি ভিডিও থেকে। সেই ভিডিওতে দেখা গিয়েছিল নেহার স্ফীতোদর। যদিও পরে জানা গিয়েছিল, সেই ভিডিও আসলে একটি মিউজিক ভিডিওর ঝলক। এরপরও নেহা এবং তাঁর স্বামীকে যৌথযাপনে দেখা গিয়েছিল। তবে মাঝে নাকি তাঁদের মধ্যে দূরত্ব তৈরী হয়েছিল।

৬ জুন নেহার জন্মদিন গিয়েছে। জন্মদিনের পার্টির নানা ছবি নেহা সামাজিক মাধ্যমে আপলোড করেছিলেন। তবে সেই ছবিতে দেখা যায়নি তাঁর স্বামী রোহনপ্রীতকে। সাধারণত তারকারা নিজেদের কাছের মানুষের বিশেষ দিনে সামাজিক মাধ্যমে বিশেষ বার্তা দিয়ে থাকেন। তবে নেহার জন্মদিনে রোহনপ্রীত সামাজিক মাধ্যমে কোনও পোস্ট দেননি। এই থেকে তাঁদের সম্পর্কের অবনতি হয়েছে বলে গুঞ্জন ছড়িয়েছিল।

View this post on Instagram

A post shared by Neha Kakkar (@nehakakkar)

তবে সম্প্রতি নেহা সেই জল্পনায় জল ঢেলেছেন। সামাজিক মাধ্যমে স্বামী রোহনপ্রীতের সঙ্গে বেশ কিছু ছবি আপলোড করেছেন নেহা। সেই ছবিতে দেখা গিয়েছে স্বামীর সঙ্গে একান্ত যাপন করছেন গায়িকা। একে অপরকে চুমুতে-ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন তাঁরা। ছবিগুলি আপলোড করে নেহা ক্যাপশনে লিখেছেন, 'শহরে ফিরলাম স্বামীর সঙ্গে সবচেয়ে ভালো ছুটির দিন কাটিয়ে।' অর্থাৎ নেহা ও রোহনপ্রীতের সম্পর্ক যে ভালোই রয়েছে, তা স্পষ্ট হয়েছে এই ছবি থেকে।

11 months ago


Kapil Sharma: আর্থিক অনটন থেকে সামাজিক মাধ্যমে ভ্লগিং করার সিদ্ধান্ত কপিলের!

বলিউডের জনপ্রিয় মুখ কপিল শর্মা (Kapil Sharma)। এক দশকের বেশি সময় ধরে জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সফল সঞ্চালক তিনি। তাঁর কৌতুকরসের ভক্ত আট থেকে আশি, বাঙালি থেকে অবাঙালি সকলেই। বর্তমানে অভিনয়ের খাতাতেও নাম লিখিয়েছেন। পার্শ্ব চরিত্রে অভিনয়ের পাশাপাশি নায়কের ভূমিকাতেও দেখা যাচ্ছে তাঁকে। এতগুলো বছর বলিউডে সংগ্রাম করার পর, তাঁর উপার্জন যে অনেক তা মোটামুটি সকলেই জানেন।

কপিলের বিলাসবহুল জীবনের কথা সকলেই জানেন। কিন্তু সেই জীবনযাত্রায় বোধহয় অনটন এসেছে। কপিলের পরিবারে রয়েছে স্ত্রী গিন্নি ছত্রত, এক মেয়ে এবং ছেলে। তাঁদের খরচ বহন করতেই কি হিমশিম খাচ্ছেন অভিনেতা! সম্প্রতি কপিল নিজের ভ্লগিং চ্যানেল শুরু করেছেন। বহু তারকাই এমন ভ্লগ করে থাকেন আজকাল। কিন্তু কপিল নিজেই এই নতুন পদক্ষেপ নেওয়ার কারণ খোলসা করে বললেন।

সম্প্রতি কপিল তাঁর লাইফস্টাইল ভিডিও বানিয়েছেন। সেই ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছে, 'আমি ভ্লগ বানানো শুরু করেছি কারণ আমি খরচ বহন করতে পারছি না।' যদিও কপিলের চাহিদা যে বর্তমানে তুঙ্গে তা সকলেই জানেন। তাই তিনি যে নিছকই খেলার ছলে এই কথা বলেছেন, তা সকলেই বুঝে গিয়েছে।


11 months ago
Adipurush: আদিপুরুষে হনুমানের 'টাপোরি' সংলাপ শুনে বাকরুদ্ধ দর্শকেরা, দায়ের মামলা

হিন্দু পুরাণ রামায়ণের গল্প থেকে তৈরী হয়েছে পরিচালক ওম রাউতের 'আদিপুরুষ' (Adipurush)। সিনেমার ট্রেলার মুক্তি থেকে প্রচার দেখে, এই সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েছিল, প্রত্যাশা বেড়েছিল। তবে ১৬ জুন, শুক্রবার সিনেমা মুক্তি পেতেই সেই প্রত্যাশায় জল পড়ল। সিনেমা বোঝার ক্ষেত্রে আনাড়ি ছাড়া, আদিপুরুষ সিনেমাকে ১০-এর মধ্যে মেরে কেটে ৫ নম্বরও দিতে পারলেন না দর্শকেরা। সিনেমা হল থেকে বেরিয়ে সকলের মুখে একই সংলাপ, 'টাকাটাই নষ্ট'।

দর্শকেরা রামায়ণের যে গল্প পর্দায় দেখবেন বলে সিনেমাহলে গিয়েছিলেন, তেমন মুহূর্তই তৈরী করতে ব্যর্থ হয়েছেন পরিচালক। রামায়ণ না রেখে সিনেমার নাম যতই 'আদিপুরুষ' হোক না কেন, রাম-রাঘব, সীতা-জানকী, লক্ষণ-শেষ, ও রাবন- লঙ্কেশ হোক না কেন, তাতে তো আর মূল কাহিনীর স্বাদ বদলে যায় না। রামায়ণের মতো পুরাণ ছোট থেকে শুনে বড় হয়েছেন ভারতের অধিকাংশ মানুষেরা, জনপ্রিয় এই গল্পের পর্দায় এমন নিম্নমানের প্রতিফলন দেখে দর্শকেরা তেমন খুশি হননি।

তবে আদিপুরুষে হনুমানের সংলাপ বর্তমানে সবচেয়ে বেশি চর্চায়। রামায়ণের এমন একটি গুরুত্বপূর্ণ চরিত্রের মুখে বসেছে 'টাপোরি' ভাষা। সিনেমায় লঙ্কা-কান্ড দৃশ্যায়নের সময় হনুমানকে বলতে শোনা যায়, 'তেল তেরে বাপ কা, আগ ভি তেরে বাপ কি, অউর জলেগি-ভি তেরে বাপ কি।' এই দৃশ্যের ভিডিও বর্তমানে সামাজিক মাধ্যমে ভাইরাল।

সিনেমা মুক্তির পরেও আদিপুরুষ আইনি ঝঞ্ঝাটে জড়াল। ইতিমধ্যেই দিল্লি হাইকোর্টে হিন্দু সেনার দল একটি পিটিশন ফাইল করেছে। তাতে স্পষ্ট করে লেখা রয়েছে, 'এই ছবিতে চরিত্রগুলিকে যেভাবে চিত্রায়িত করা হয়েছে তা বাল্মীকির লেখা রামায়ণের থেকে সম্পূর্ণ বিপরীত। এতে হিন্দু ভাবাবেগে আঘাত করা হয়েছে।' পিটিশনে শীঘ্রই এই বিষয়ে পদক্ষেপের আবেদন করা হয়েছে। কিছু আপত্তিকর দৃশ্যও কেটে বাদ দিতে বলা হয়েছে।

11 months ago
Serial: ধারাবাহিকের সেট থেকে চুরি করল কমলা ও সুহাসিনী, ভাইরাল ভিডিও

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Kamala O Shreeman Prithwiraj) ধারাবাহিক বর্তমানে খুবই জনপ্রিয়তা পেয়েছে। টিআরপি রেটিংয়ে বেশ ভালো স্থানেই রয়েছে ধারাবাহিকটি। ধারাবাহিকে দেখা গিয়েছে নতুন বিয়ে করে পৃথ্বীরাজের বাড়ি গিয়েছে কমলা, সেখানে শাশুড়িদের মাঝে একেবারে চিরে চ্যাপ্টা হওয়ার জোগাড় তাঁর। বাবার আদরের মেয়ে কমলা অবশ্য ধীরে ধীরে পাকা গিন্নি হয়ে উঠছে। কমলার চরিত্রে অয়ন্যাকে (Ayanna Chatterjee) বেশ মানিয়েছে। সেই ধারাবাহিকে কমলার শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন গীতশ্রী রায় (Geetashree Roy)। অভিনেত্রী সম্প্রতি চুরি করতে গিয়ে ধরা পড়েছেন।

তবে গীতশ্রী একা নয়, চুরি করায় তাঁকে সাহায্য করেছে কমলা ওরফে অয়ন্যা। চমকে গেলেন তো? আসলে দুই অভিনেত্রী শ্যুটিংয়ের সেটে চুরি করেছেন ঠিকই, তবে তা একেবারে খেলার ছলে।  ধারাবাহিক যারা দেখেন, তাঁরা জানেন ধারাবাহিকে প্রায়শই এলাহী খাবারের আয়োজন করা হয় এমনই এক দৃশ্য শ্যুটিং চলছিল। ভিতরের ঘরে ঢাকনা দিয়ে রাখা ছিল, লুচি-তরকারি আরও কত কি। সেখান থেকেই খাবার চুরি করে খেয়েছেন পর্দার শাশুড়ি-বউমা।

View this post on Instagram

A post shared by 𝔾𝕖𝕖𝕥𝕒𝕤𝕙𝕣𝕖𝕖 ℝ𝕠𝕪🦋 (@geet_roy)

গীতশ্রী নিজের সামাজিক মাধ্যমে সেই ভিডিও আপলোড করে লিখেছেন, 'যখন কমলা ও সুহাসিনী একসাথে হেঁসেলে লুচি, আলুর দম চুরি করে খায়।' অফস্ক্রিন এই ভিডিও দেখে নেটিজেনরা বেশ মজা পেয়েছেন। এক নেটিজেন লিখছেন, 'কী মিষ্টি এটা।' আবার আরেক নেটিজেন লিখেছেন, 'এভাবে চুরি করে খাওয়ার মজাই আলাদা।'

11 months ago


Iman Chakraborty: আর বিলম্ব না করে ইমনের নতুন মিউজিক ভিডিওর ঘোষণা

গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) অবশেষে সুখবর দিলেন। না না, যা ভাবছেন তা নয়। সামাজিক মাধ্যমে মুক্তি পেতে চলেছে ইমনের নতুন মিউজিক ভিডিও। গায়িকা নিজেই সামাজিক মাধ্যমে সেই ঘোষণা করেছেন। নতুন গানের নাম দিয়েছেন, 'তোমাকে দেখব বলে। ' গানটি গেয়েছেন ইমন নিজেই। গানের কথা লিখেছেন, দীপাংশু আচার্য। গানটির কিউরেটর ইমনের স্বামী তথা সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ।

ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে শিডিউল হয়ে গিয়েছে গানের ভিডিওটি। বিকেল ৫টা বেজে ৩০ মিনিট থেকেই গানটি শোনা যাবে ও দেখা যাবে। গায়িকা হিসেবে যথেষ্ট সুনাম কামিয়েছেন ইমন। জাতীয় পুরস্কার সহ আরও একাধিক পুরস্কার রয়েছে তাঁর ঝুলিতে। অন্যদিকে সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষও তাঁর কাজে সিদ্ধহস্ত। উপরি আগ্রহ বাড়ায় গানের সুরকার দীপাঞ্জন আচার্য। তাঁর লেখা 'কিচ্ছু চাইনি আমি' গানটি আজও শ্রোতাদের মুখে ফিরছে।

প্রসঙ্গত 'তোমাকে দেখব বলে' গানটির ঘোষণার আগে ইমনকে নিয়ে এক প্রস্থ চর্চা হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে। এই গানটির প্রচারের জন্যই ইমন সামাজিক মাধ্যমে লিখেছিলেন, 'আর বিলম্ব নয়'। নেটিজেনরা ধরে নিয়েছিলেন, গায়িকা বোধহয় পরোক্ষভাবে তাঁর সন্তানসম্ভবা হওয়ার কথা ঘোষণা করেছেন। যদিও ইমন পরবর্তীতে স্পষ্ট করে নেট মাধ্যমে লেখেন, কথাগুলি তিনি লিখেছিলেন নতুন গান আসছে বলে।

11 months ago
Saif Ali Khan: আদিপুরুষ সিনেমায় রাবনের চরিত্রে প্রশংসিত সইফ, পাল্লা দিল নিন্দা

আদিপুরুষ (Adipurush) সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকেরা সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে ছিলেন। সিনেমাটি হলে আসার আগেই কয়েক লক্ষ টাকার অগ্রিম বুকিং করেছিলেন দর্শকেরা। ১৬ জুন, শুক্রবার সারা ভারতের সিনেমাহলে মুক্তি পেয়েছে আদিপুরুষ। এরপরেই দর্শকেরা নেট দুনিয়ায় তাঁদের ভালো লাগার কথা ভাগ করে নিয়েছেন। বর্তমানে টুইটারে ট্রেন্ডিং টপিক 'সইফ আলি খান' (Saif Ali Khan)। প্রসঙ্গত অভিনেতা 'আদিপুরুষ' সিনেমায় রাবনের (Ravan) চরিত্রে অভিনয় করেছেন।

সামাজিক মাধ্যমে নেটিজেনরা সিনেমাহলে রেকর্ড করা নানা ভিডিও শেয়ার করছেন। এক দর্শক নেট দুনিয়ায় লিখেছেন, 'ধন্যবাদ সইফ আলি খান এমন রহস্যময় চরিত্রে অভিনয় করার জন্য।' আরেক নেটিজেন লিখেছেন, সইফ আলি খান সেরা অভিনয় করেছেন। আমার মন জিতে নিয়েছেন।' অন্য এক নেটিজেন লিখেছেন, রাবনের চরিত্রাভিনেতা সইফ আলি খানকে হ্যাটস অফ।'

তানহাজি সিনেমায় খল নায়কের ভূমিকায় অভিনয় করার পর, আদিপুরুষ সিনেমাতে রাবনের চরিত্রেও যে সইফ দর্শকের মন জয় করেছেন, তা হলফ করে বলা যায়। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও পেয়েছেন অভিনেতা। সামাজিক মাধ্যমে রাবনের একটি দৃশ্যের ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা গিয়েছে, রাবনের দশটি মাথা পাশাপাশি না থেকে পাঁচটি মাথার উপরে আরও পাঁচটি মাথা। সেই ছবি দিয়ে তৈরি মিম ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

11 months ago


Tamannaah: ওয়েব সিরিজে সাহসী চরিত্রে তামান্না, দৃশ্য দেখে নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

২০০৫ সালে অভিনয় জগতে ডেবিউ করেছিলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া (Tamannaah Bhatia)। বহু সিনেমায়-সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। তবে সাহসী চরিত্রে দেখা যায়নি তাঁকে। ১৮ বছরের কেরিয়ারে এই প্রথম অভিনেত্রী সেই রেকর্ড ভাঙলেন। সম্প্রতি একটি নয়, পরপর দুটি কাজে তাঁকে সাহসী দৃশ্যে (Bold Scene) দেখা যাবে তাঁকে। সেই দৃশ্যের কিছু ছবি সামাজিক মাধ্যমে বর্তমানে ভাইরাল। সামাজিক মাধ্যমে এক নেটিজেন লিখেছেন, 'তামান্না ভারতের নতুন সানি লিওনি।'

তামান্না কেরিয়ারের নতুন ইনিংস শুরু করছেন। 'লাস্ট স্টোরিজ-২' এবং 'জি করদা' এই দুটি সিরিজে অভিনয় করতে চলেছেন তামান্না। ইতিমধ্যেই দুটি সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। সেই ট্রেলারে তামান্নার সাহসী দৃশ্য বর্তমানে চর্চায়। জানা গিয়েছে, অভিনেত্রী নিজেই এই দেওয়াল ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন।যদিও  তামান্না ভক্তরা তাঁর এই সিদ্ধান্তে খুব একটা খুশি হননি।'

এই বিষয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে তামান্না বলেছেন, 'আমি আমার কেরিয়ারে রীতিমতো কোনও সাহসী চরিত্রে অভিনয় করিনি, বা খুব কম সাহসী দৃশ্যে অভিনয় করেছি। আমার জন্য এই সিদ্ধান্ত বিবর্তনের মতো চেনা ছকের বাইরে বেরোনো। অভিনেতা হিসেবে আমার মনে হয়েছে সাহসী দৃশ্যে অভিনয় করা আমার প্রতিবন্ধকতা, যা কাটিয়ে ওঠা উচিৎ।'

11 months ago
Sushmita Sen: আজও প্রাক্তনের প্রেমেই রয়েছেন সুস্মিতা? মুখ খুললেন রোহমান

১৯৯৪ সালে বিশ্ব সুন্দরী খেতাব জিতেছিলেন বাঙালি কন্যা সুস্মিতা সেন (Sushmita Sen)। এরপর বলিউডে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন সুস্মিতা। যদিও তাঁর অভিনীত চরিত্ররা যতটা ছাপ ফেলেছে দর্শকদের মনে, তার থেকেও বেশি দৃষ্টি আকর্ষণ করেছে তাঁর ব্যক্তিত্ব। দুই কন্যা রেনে ও আলিসাকে দত্তক নিয়েছেন তিনি। তাঁদের বড় করে তুলছেন পরম যত্নে। বয়স ৪৭, তবে এখনও বিয়ে করেননি তিনি।

মডেল রোহমান শলের সঙ্গে প্রেম করেছেন তিনি। যদিও আচমকাই সামাজিক মাধ্যমে তাঁর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন অভিনেত্রী। মাঝখানে অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল শিল্পপতি ললিত মোদীর। শিল্পপতির দেওয়া একটি পোস্ট থেকে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল। যদিও অভিনেত্রী সামাজিক মাধ্যমে পোস্ট করে ইঙ্গিত দেন, যে তিনি কারও সঙ্গে সম্পর্কে জড়াননি।

তবে বিচ্ছেদ হলেও জনসমক্ষে অধিকাংশ সময় সুস্মিতার পাশে দেখা গিয়েছিল রোহমানকে। তাহলে দুই হৃদয় কী আজও অভিন্ন? এই প্রশ্নে ছয়লাপ হয়েছিল নেট দুনিয়া। সম্প্রতি এই বিষয়ে মুখ খুললেন রোহমান। তিনি সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, 'আমাদের একসঙ্গে ভালো দেখায়। আর কিছু যায় আসে না, কারণ আমরা অন্যের জন্য বাঁচি না। মানুষ কি বলছে, তা তাঁদের বিষয়। আমরা তো আর সব বিষয়ে উত্তর দিতে পারব না।'

রোহমান আরও বলেন, 'আমরা বন্ধু হিসেবে সম্পর্ক শুরু করেছিলাম। বন্ধুই থাকব। লম্বা সম্পর্ক ছিল, ভালোবাসা থেকে যাবে।' তবে সুস্মিতার প্রাক্তন আরও বলেন, তিনি সুস্মিতার আশেপাশে থাকলে অনেক কিছু শিখতে পারেন।'



11 months ago
Shilpa Shetty: জন্মদিন উদযাপনে বিদেশে শিল্পা, বাড়ি থেকে চুরি বহুমূল্য জিনিস

অভিনেত্রী শিল্প শেট্টি (Shilpa Shetty) নিজের জন্মদিন (Birthday) উদযাপন করতে উড়ে গিয়েছিলেন বিদেশে। মুম্বইয়ের জুহুতে তাঁর বিলাসবহুল বাড়ি রেখে গিয়েছিলেন নিরাপত্তারক্ষীদের ভরসায়। কিন্তু প্রহরীদের ডজ করে বাড়িতে ঢুকে পড়েছিল দুই ব্যক্তি। অভিনেত্রীর বাড়ি থেকে বহুমূল্য জিনিস চুরি করে পালিয়েছিল তারা। এরপর পুলিসে খবর দেওয়া হলে তাঁরা এই ঘটনায় দু'জনকে গ্রেফতার করে।

সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, ২৪ মে নিজের জন্মদিন উপলক্ষে বিদেশে গিয়েছিলেন শিল্পা। চুরির ঘটনাটি ঘটেছিল ১৫ জুন। দুই ব্যক্তি ২৫ ফুটের দেওয়াল বেয়ে অভিনেত্রীর বাড়িতে ঢোকেন। সফলভাবে অভিনেত্রীর দামি সামগ্রী নিয়ে পালতে সক্ষম হয়। এরপর জুহু পুলিস স্টেশনে অভিযোগ দায়ের করা হলে, তাঁরা অর্জুন দেবেন্দ্র এবং রমেশ দেবেন্দ্র নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেন। পুলিস অভিনেত্রীর বাড়িতে চুরির বিষয়ে ওই দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

প্রসঙ্গত ৪৮ বছরে পদাৰ্পণ করেছেন অভিনেত্রী শিল্প শেট্টি। পরিবার-সহ তাস্কানে উড়ে গিয়ে জন্মদিন উদযাপন করেছিলেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে নিজেকে কেক হাতে একটি ছবি পোস্ট করেছিলেন শিল্পা। ক্যাপশনে লিখেছিলেন, 'নিঃশর্ত এবং অসংখ্য ভালোবাসায় বেষ্টিত রয়েছি। জন্মদিনে এর থেকে বেশি আর কি চায়!'

 

11 months ago


Adipurush: আদিপুরুষ চলাকালীন প্রেক্ষাগৃহে হনুমান, 'ঈশ্বরের আশীর্বাদ' বলছেন দর্শক

'আদিপুরুষ' (Adipurush) সিনেমা নিয়ে দর্শকরা প্রথম থেকেই অধীর আগ্রহে ছিলেন। ১৬ জুন অর্থাৎ শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমাটি। যদিও সিনেমা মুক্তির আগে থেকেই টিকিটের অগ্রিম বুকিং করেছিলেন দর্শকেরা। ফার্স্ট ডে, ফার্স্ট শোতেই সিনেমাহলে উপচে পড়েছিল নজরকাড়া ভিড়। ভারতীয় পুরাণ 'রামায়ণ' এই সিনেমার বিষয়। সিনেমাহলে একে একে রামের চরিত্রে প্রভাস, সীতার চরিত্রে কৃতি শ্যাননকে দেখে মোহিত হচ্ছেন দর্শকেরা এমন সময় হলে ঢুকে পড়ল অপ্রত্যাশিত অতিথি।

সিনেমায় যখন বুঁদ হয়ে রয়েছেন দর্শকেরা, তখন হলে ঢুকে পড়া এক হনুমান দর্শকের নজর কাড়ে। অভ্যাগত অতিথিকে সাদরে আমন্ত্রণ জানান দর্শকেরা। 'জয় শ্রী রাম', 'জয় হনুমান' স্লোগানে ভরে ওঠে হলের চারিদিক। হাততালি, সিটি পড়তে শুরু করে সিনেমা হল জুড়ে। এমন মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন নেটিজেনরা। এমনকি সামাজিক মাধ্যমেও সেই ভিডিও আপলোড করেছেন। বর্তমানে আদিপুরুষে হনুমানের এন্ট্রির ভিডিও ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত আদিপুরুষের পরিচালক ওম রাউত এর আগেই প্রযোজকদের অনুরোধ জানিয়েছিলেন, প্রত্যেকটি সিনেমাহলে হনুমানজির জন্য একটি করে খালি সিট রাখতে। পরিচালক বলেছিলেন, তাঁর বিশ্বাস যখনই রামায়ণ পড়া হয় সেখানে হনুমানজির আবির্ভাব হয়। এই অনুরোধ মেনেই বহু সিনেমাহলে সত্যিই একটি করে আসন বরাদ্দ রাখা হয়েছিল। শুক্রবারের সকালে হনুমানের আচমকা হলে প্রবেশ অনেকেই 'আশ্চর্য' ঘটনা বলে মনে করছেন।

11 months ago
Ashish Vidyarthi: জীবনের নতুন অধ্যায়ে স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় গেলেন আশীষ বিদ্যার্থী

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন অভিনেতা আশীষ বিদ্যার্থী (Ashish Vidyarthi)। প্রথম স্ত্রী পিলু ওরফে রাজষি বড়ুয়ার সঙ্গে বিচ্ছেদের পর এক থাকতে চাননি তিনি। এমন সময় পরিচয় হয় অসমের পোশাক শিল্পী রূপালী বড়ুয়ার (Rupali Barua) সঙ্গে। তাঁর সঙ্গেই গত মাসে গাঁটছড়া বেঁধেছেন অভিনেতা। সামাজিক মাধ্যমে তাঁর বিয়ের ছবি ভাইরাল হয়েছিল নিমেষেই। ৫৭ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসার জন্য তাঁকে কম কটাক্ষ শুনতে হয়নি।

শেষ পর্যন্ত আশীষকেই এগিয়ে এসে তাঁর বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমে কথা বলতে হয়। আশীষ স্পষ্ট করে বলেন, ভিন্ন মত ও ভিন্ন জীবনের আকাঙ্খার জন্যই প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ করেছেন তিনি। এও বলেছিলেন, জীবনে চলার পথে তাঁর একজন সঙ্গী দরকার ছিল। কলকাতায় ফুড ভ্লগিং করতে এসেই রূপালীর সঙ্গে আলাপ হয়েছিল অভিনেতার। দীর্ঘ সময় রূপালীর সঙ্গে কথা বলার পর তিনি বুঝতে পারেন, রূপালীই তাঁর জীবনের সেই বিশেষ মানুষ যার সঙ্গে তিনি জীবন কাটাতে চান।

বিয়ে পর্ব মিটতেই এবার আশীষ বেরিয়ে পড়েছেন স্ত্রী রূপালীকে নিয়ে মধুচন্দ্রিমায়। যদিও অভিনেতা নিজে মধুচন্দ্রিমার কথা বলেননি, তবে তাঁর সঙ্গে স্ত্রীয়ের ঘুরতে যাওয়ার ছবি দেখে নেটিজেনরা তাই বলছেন। অভিনেতা যে ছবিটি আপলোড করেছেন তাতে দেখা গিয়েছে, নতুন দম্পতি একে অপরের পাশে বসে রয়েছেন। ক্যাপশনে আশীষ লিখেছেন, 'ধন্যবাদ বন্ধুরা তোমাদের ভালোবাসা এবং শুভেচ্ছার জন্য।' একইসঙ্গে তাঁর বহু উচ্চারিত সংলাপ লিখেছেন, 'আলশুকরান বন্ধু, আলশুকরান জিন্দেগী। '


11 months ago