Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Nusrat Jahan: মানুষদের থেকে দূরে গেলেই 'চেহারায় জেল্লা আসে', কাদের বললেন নুসরাত

অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) টলিউডের এক বিতর্কিত অধ্যায়। অভিনয় জগতে এসে শুরুর দিকে তাঁর অভিনয়, উচ্চারণ নিয়ে নানা কটাক্ষ শুনতে হয়েছিল অভিনেত্রীকে। তবে তাঁর কিছু সিদ্ধান্তে অভিনয় জীবন থেকে একেবারে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা শুরু হয় নেট দুনিয়ায়। ব্যবসায়ী নিখিল জৈনকে বিদেশে গিয়ে ধুমধাম করে বিয়ে করেছিলেন নুসরাত। তবে সেই বিয়ে টেকেনি।

নিখিলের সঙ্গে বিচ্ছেদ পর্বে অনেক প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে। সেই পর্ব মিটিয়ে নতুনভাবে প্রেমে পড়েছিলেন অভিনেত্রী। যদিও সেই প্রেম গোপন রেখেছিলেন শুরুতে। কিছু সময় পরে নুসরাত অন্তঃসত্বা হন। স্ফীতোদর লুকোতে পারেননি। এরই মধ্যে তাঁকে নানা জায়গায় অভিনেতা যশের সঙ্গে দেখা গিয়েছিল। ফলে তাঁরা প্রেম করছেন, এই গুঞ্জনে ছয়লাপ হয়েছিল নেট দুনিয়া।


সন্তান আসার পরে সন্তানের জন্মের সার্টিফিকেটে বাবার নামের জায়গায় দেখা যায় যশের নাম। এরপর নিজেদের সম্পর্ক সামাজিক করেন তাঁরা। এখন যশের সঙ্গেই যৌথ-যাপনে রয়েছেন অভিনেত্রী। তবে তাঁর এই জীবন সিদ্ধান্ত, রাজনৈতিক কেরিয়ার সব নিয়েই মাঝেমধ্যেই কটাক্ষ উড়ে যায় তাঁর দিকে। সেই ট্রোলারদের এবার জবাব দিলেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে তিনি লেখেন, 'টক্সিক লোকজনের থেকে দূরে থাকলে চেহারার জেল্লা বাড়ে।' 

11 months ago
Prosenjit: বনবাস কাটিয়ে পরিচালক অনুপ সেনগুপ্তর সিনেমায় ফিরছেন প্রসেনজিৎ

২০০৯ সালে পরিচালক অনুপ সেনগুপ্তর ছবি 'বদলা'-তে অভিনয় করেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। এরপর নয় নয় করে ১৪ বছর কেটে গিয়েছে। সম্প্রতি বনবাস কাটিয়ে আবারও অনুপ সেনগুপ্তর ছবিতে ফেরার পরিকল্পনা করছেন বুম্বা দা। অনুপের পরিচালিত শেষ ছবি 'জানবাজ' মুক্তি পেয়েছিল ৪ বছর আগে। সেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন পরিচালকের ছেলে তথা অভিনেতা বনি সেনগুপ্ত এবং অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। ইতিমধ্যে শুরু হয় প্যান্ডেমিক। ফলে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ছবিটি।

কোভিড সময়কালে পরিচালকের স্বাস্থ্যও বিশেষ ভালো ছিল না। সুস্থ হয়ে আবারও তিনি ফিরতে চাইছেন পরিচালনার কাজে। তবে এবারে মুখ্য চরিত্রে তিনি চাইছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। অভিনেতার তারিখের জন্য নাকি দীর্ঘ সময় অপেক্ষা করেছিলেন পরিচালক। এবার তারিখ মিললেই নাকি শুরু হবে শ্যুটিংয়ের কাজ।

জানা গিয়েছে, কেবলমাত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নয়, সিনেমার কাস্টিংয়ে নাকি আরও চমক থাকবে। বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিককেও নাকি দেখা যাবে এই সিনেমায়। তবে সিনেমার বিষয় কী হবে? এই নিয়ে নাকি পরিচালক মুখ খুলতে চাইছেন না। তবে দীর্ঘ সময় পরে আবারও পরিচালনায় আসছেন পরিচালক, এই নিয়েই খুশি তিনি।

11 months ago
Iman Chakraborty: সন্তানসম্ভবা ইমন? জল্পনার জবাব দিলেন নিজেই

বাঙালি শ্রোতা ও নেটিজেনদের পছন্দের গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। ২০২১ সালের জানুয়ারি মাসে সঙ্গীত শিল্পী ও সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষকে বিয়ে করেছিলেন ইমন। সাংসারিক জীবন যে তাঁদের জমজমাট তা দর্শকেরা জানেন। এরই মাঝে ইমনের একটি ফেসবুক পোস্টে নেট দুনিয়ায় জল্পনা শুরু হয় গায়িকাকে নিয়ে। ইমন সন্তানসম্ভবা, এই গুঞ্জনা ছয়লাপ হয় সামাজিক মাধ্যম।

ইমন চক্রবর্তী সামাজিক মাধ্যমে একটি পোস্টে লেখেন, 'আর বিলম্ব না না।' এই পোস্ট দেখেই নেটিজেনরা ধরে নেন ইমন অন্তঃসত্বা। পোস্টের নিচে শুভেচ্ছার বন্যা বইতে শুরু করে। এক নেটিজেন লেখেন, 'অনেক শুভেচ্ছা জগন্নাথ আসছে ইমনের ঘরে।' একশোর বেশি কমেন্টে কেবল 'কংগ্রাচুলেশন্স' মন্তব্য আসতে থাকে গায়িকার কাছে। গায়িকাকে নিয়ে যখন জল্পনা ক্রমশ গাঢ় হচ্ছে, তখনই সেই জল্পনার হাঁড়িতে ঢিল ছুড়লেন গায়িকা।

ইমন সামাজিক মাধ্যমে আবারও একটি পোস্ট দিয়ে লেখেন, 'বন্ধুগণ আমি আমার গানের কথা বলছিলাম। অন্য ভালো খবর হলে আমরা নিজেরাই আপনাদের দেব। দয়া করা অন্য কিছু ভাববেন না।' গায়িকার এই বক্তব্যে মন ভেঙেছে অনেক ভক্তের। ইমনের পোস্টের নিচে একজন কমেন্ট করেছেন, 'খবর হোক তাড়াতাড়ি।'


11 months ago


Alia Bhatt: প্রথম হলিউড ছবির অনুষ্ঠানে অংশ নিতে ব্রাজিল উড়ে গেলেন আলিয়া

অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) ইনস্টাগ্রামের বায়ো বদলেছে কিছু মাস আগে। প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে বিয়ে হয়েছে ২০২২ সালের এপ্রিল মাসে। হাসিখুশি জীবনে আরও আনন্দ বাড়াতে আসে ছোট্ট পরী 'রাহা'। ব্যক্তিগত জীবন যখন রঙিন, কেরিয়ারেও তখন আলিয়ার খুব সুন্দর সময়। বলিউডে অভিনয় পাশাপাশি হলিউড (Hollywood) তথা বিশ্ব দরবারে একের পর এক দরজা খুলতে থাকে আলিয়ার জন্য। সামাজিক মাধ্যমের বায়োতে তখন আলিয়া লেখেন, 'বর্তমানে স্বপ্ন দেখছি'।

অভিনেত্রীর স্বপ্ন দেখা শেষ হয়নি এখনও। বরং স্বপ্নের সিঁড়ি বেয়ে আরও একধাপ উপরে উঠলেন তিনি। ওটিটি মাধ্যমে হলিউড ছবিতে ডেবিউ করতে চলেছেন আলিয়া ভাট। টম হার্পার পরিচালিত 'হার্ট অফ স্টোন' ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে দেখা যাবে হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাডট এবং অভিনেতা জ্যামি ডোরনানকে। ওটিটি মাধ্যম 'নেটফ্লিক্স' আয়োজিত একটি অনুষ্ঠান 'টুডুম'-এ অংশ নিতেই অভিনেত্রী উড়ে গিয়েছেন ব্রাজিলের সাও পাওলোতে।

'হার্ট অফ স্টোন' আলিয়ার প্রথম হলিউড ছবি হলেও এর সঙ্গে জড়িয়ে রয়েছে আরও একটি বিশেষ ইমোশন। ছবিটি শ্যুটিং করার সময় আলিয়া অন্তঃসত্বা ছিলেন। অর্থাৎ রাহাকে গর্ভে ধারণ করেই আলিয়া অ্যাকশন সিনেমার দৃশ্যগুলি শ্যুটিং করেছিলেন। তবে আলিয়া এর আগেও সাক্ষাৎকারে বলেছিলেন, ছবির পরিচালক ও কলাকুশলীরা তাঁকে যথেষ্ট যত্নে রেখেছিলেন। তাঁদের তত্বাবধানেই অন্তঃসত্বা অবস্থায় সিনেমার শ্যুটিং শেষ করেছেন।




  

11 months ago
Aparajita: মাধুরি দীক্ষিতের জনপ্রিয় গানে নাচ অপরাজিতার, নেট দুনিয়ায় সমালোচনা

দর্শকদের খুবই পছন্দের অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। কয়েক দশক ধরে চুটিয়ে কাজ করছেন টলিউডের ছোট পর্দা থেকে বড় পর্দা। বাংলা সিনেমা জগতের সীমানা পেরিয়ে হিন্দি সিনেমার জগতেও কাজ করেছেন টুকটাক। কিন্তু বাঙালি দর্শকদের কাছে তাঁর পরিচিতি ও গ্রহণযোগ্যতা দুই-ই বেশি। তবে ইন্ডাস্ট্রিতে এত বছর কাটানোর পরও তাঁকে অপছন্দ করেন, সমালোচনা করেন, এমন মানুষও কম নেই। অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবনের ঝলক সামাজিক মাধ্যমে দিলেও সমালোচনার ঝড় ওঠে মাঝে মধ্যেই।

অপরাজিতা অভিনয়ের পাশাপাশি নাচ করতেও খুব ভালোবাসেন। ব্যস্ত শিডিউল সামলে মাঝেমধ্যেই নাচের তালে পা মেলান। প্রশংসা ভেসে আসে অভিনেত্রীর ভক্তদের কাছ থেকে। একইভাবে তাঁর সমালোচনা করতেও তেড়ে আসেন অনেকে। এই যেমন সম্প্রতি অভিনেত্রী সামাজিক মাধ্যমে নতুন নাচের ভিডিও আপলোড করেছেন। মাধুরী দীক্ষিতের জনপ্রিয় 'আজা নাচলে' গানটিতে নেচেছেন অপরাজিতা। কমেন্ট বক্সে শুভেচ্ছার পাশাপাশি ধেয়ে এসেছে সমালোচনা।

যদিও সমালোচনা আসবে জেনেও তাতে বিশেষ গুরুত্ব দেন না অপরাজিতা। বরং সামাজিক মাধ্যমে লেখা ক্যাপশনে বুঝিয়ে দিয়েছেন, নাচ তাঁর জীবনের কতটা জুড়ে রয়েছে। এর আগেও নেটিজেনরা নাচের জন্য অভিনেত্রীর মুণ্ডপাত করেছেন। তবে তিনি বিশ্বাস করেন, 'আমার উপর নেই ভুবনের ভার।' তাই নিজের জীবন তিনি নিজের শর্তেই বাঁচবেন।

11 months ago


Ritabhari: গ্রীষ্মের দুপুরে জলকেলি ঋতাভরীর, ছবিতে উষ্ণতা বাড়ছে নেট দুনিয়ায়

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনীত ছবি 'ফাটাফাটি'। সেই সিনেমার জন্য প্রায় ২৫ কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি। তবে নতুন চরিত্রের জন্য প্রস্তুতি শুরু হতেই আবারও আগের চেহারায় ফিরে যাওয়ার যাত্রা শুরু করেছেন তিনি। অভিনেত্রী সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। তবে বৃহস্পতিবারের দুপুরে সামাজিক মাধ্যমে ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

কলকাতার তাপমাত্রা এমনিই তুঙ্গে। ফোনের ওয়েদার রিপোর্টে তাপমাত্রা যতই ৩৮ ডিগ্রি দেখাক না কেন, জনসাধারণেরা বলছেন, যা গরম লাগছে তাতে তাপমাত্রা' ফিল লাইক' ৫০ ডিগ্রি। এমন অবস্থায় ঋতাভরীর ছবিতে সেই উত্তাপ আরও খানিকটা বৃদ্ধি পেল। সামাজিক মাধ্যমে আপলোড করা ছবি অভিনেত্ৰীর জল স্নানের। নীলচে সবুজ জল যেন একেবারে সমুদ্র। আর সেই সমুদ্রে কালো ব্র্যালেট পরে ধরা দিয়েছেন জলপরী থুড়ি ঋতাভরী।

গ্রীষ্মের দুপুরে ঋতাভরীর এই ছবি শান্তির মতো নেমে এসেছে নেটিজেনদের মনে। একাধিক পোজে ছবি তুলেছেন অভিনেত্রী।  সেই ছবিই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এক নেটিজেন লিখেছেন, 'এমন জলপরী থাকলে আমি জলেও থাকতে রাজি।' 


11 months ago
Siddhant-Navya: চর্চিত প্রেমিকের সঙ্গে সিনেমা-হলে অমিতাভ নাতনী, চর্চায় নেটিজেনরা

বলি পাড়ায় আবারও প্রেমের চর্চা। শ্বেতা বচ্চনের কন্যা এবং অমিতাভ বচ্চনের নাতনী নব্যা নভেলি নন্দাকে (Navya Naveli Nanda) নিয়ে শুরু হয়েছে চর্চা। দাদু, দিদা মামার মতো অভিনয় জগতে আসতে চাননি নব্যা। বরং নিজে স্বতন্ত্র ব্যবসা করতে চেয়েছিলেন। বর্তমানে মহিলাদের স্বাস্থ্য নিয়ে নানা কাজ করছেন তিনি। তবে প্রেমিকটি বোধহয় পছন্দ করেছেন অভিনয় জগত থেকেই। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদির (Siddhant Chaturvedi) সঙ্গে প্রেম করছেন তিনি।

একেবারে হাওয়ায় যে এই গুঞ্জন শুরু হয়েছে তা কিন্তু নয়। পরিচালক ও প্রযোজক করণ জোহরের ৫০-তম জন্মদিনে একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধান্ত ও নব্যাকে। এত মানুষের মধ্যে দু'জনে নাচ করছিলেন একে ওপরের সঙ্গে। সেই ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই তাঁদের প্রেম নিয়ে চর্চা শুরু করেন নেটিজেনরা। সেই সম্পর্কের বহিঃপ্রকাশ পাওয়া গিয়েছিল সামাজিক মাধ্যমে। সিদ্ধান্ত ও নব্যা একে অপরের সঙ্গে সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। খুল্লম খুল্লা একে অপরের পোস্টে হৃদয় দিয়ে থাকেন।

কিছুদিন আগে গোয়া থেকে মুম্বই এসেছিলেন একই প্লেনে। শুধু কী একসঙ্গে এসেছিলেন! নাকি গিয়েছিলেন একসঙ্গে, ছুটিও কাটিয়েছিলেন একসঙ্গেই! এই প্রশ্নে ছয়লাপ হয়েছিল নেট মাধ্যম। সম্প্রতি আবারও একই চর্চায় ভাসছে নেট দুনিয়া। সিদ্ধান্ত এবং নব্যাকে এবার দেখা গেল একসঙ্গে সিনেমাহলে ঢুকতে। তাঁদের ঘিরে নেই নিরাপত্তারক্ষীরা। এইটুকু রাস্তা একে অপরকে সামলে নিয়েছেন তাঁরা। ঘনিষ্ঠ মহলে খবর, চুটিয়ে প্রেম করছেন এই দুই তারকা। কেবল আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

11 months ago
Kapil Sharma: কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা কপিল শর্মার সহকর্মীর

সামাজিক মাধ্যমে লাইভ এসে আত্মহত্যার চেষ্টা করলেন কপিল শর্মার (Kapil Sharma) সতীর্থ।কপিলের জনপ্রিয় অনুষ্ঠান 'কপিল শর্মা'র একটি চরিত্র ছিলেন তীর্থানন্দ রাও (Tirthanand Rao)। তবে ব্যক্তিগত সম্পর্কে জেরবার হয়ে আত্মহত্যার পথ বেছে নিতে চাইলেন তিনি। সামাজিক মাধ্যমে লাইভ এসে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন তীর্থানন্দ। তবে এই প্রথম নয়, জানা গিয়েছে ২০২১ সালেও একই কাণ্ড করেছিলেন তিনি।

শোনা গিয়েছে, ২০১৬ সালে কৌতুক শিল্পী সুনীল গ্রোভার কপিল শর্মা শো ছেড়ে দিলে কপিল নিজেই  তীর্থানন্দকে সেই জায়গায় নিতে চান। সেই অনুষ্ঠানে কাজও করেছিলেন তীর্থানন্দ। তবে তাঁর জীবনে নেমে এলো বিপর্যয়। জানা গিয়েছে, অভিনেতা এক মহিলার সঙ্গে 'লিভ-ইন' সম্পর্কে ছিলেন। কিন্তু সম্প্রতি নাকি সেই মহিলা অভিনেতাকে হুমকি দিচ্ছেন। এমনকি ওই মহিলার বিরুদ্ধে টাকা আত্মসাৎ-এর অভিযোগও তুলেছেন।

২০২১ সালে কোভিড চলাকালীন তীর্থানন্দ একইভাবে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন। অর্থনৈতিক পরিস্থিতির অবনতির জন্যই এই কাজ করেছিলেন। বুধবার কীটনাশক খেয়ে তিনি সঙ্গে সঙ্গে হাসপাতালে যান। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে খবর সংবাদমাধ্যমসূত্রে।

11 months ago


Divorce: বিচ্ছেদের পরেও সন্তানকে মাতৃত্বে বড় করে তুলছেন যে অভিনেত্রীরা

অভিনেত্রীদের (Actress) বিচ্ছেদকে (Divorce) বিশেষ গুরুত্ব দেয় না সমাজ। ভাবখানা এমন যেন অভিনেত্রীদের বিচ্ছেদই ভবিতব্য। এমন অনেক অভিনেত্রী রয়েছেন বাংলা ইন্ডাস্ট্রিতে যাঁদের বিয়ে বিশেষ সুখকর হয়নি। সমাজ থেকে নানা কটূ কথা ছুটে গিয়েছে তাঁদের দিকে। তবে তাতে বিশেষ গুরুত্ব দেননি অভিনেত্রীরা। বরং গুরুত্ব দিয়েছেন মাতৃত্বে। অভিনয় জীবন সামলে সন্তানকে মাতৃস্নেহে বড় করে তুলেছেন, এমনই কিছু অভিনেত্রী আপনার পরিচিত।

২০০৪ সালে প্রবাল বসুর সঙ্গে বিয়ে করেছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। জীবনে এসেছিল পুত্রসন্তান প্রোনীল। তবে সেই বিয়ে সুখকর হয়নি। আইনি বিচ্ছেদ না হলেও, স্বামীর সঙ্গে আলাদা থাকেন রচনা। ছেলে তাঁর বাবার সঙ্গে দেখা করলেও। অধিকাংশ সময় রচনা নিজের কাছেই সন্তানকে রাখেন। কাজের বাইরে ছেলের জন্যই রাখেন নিজের অধিকাংশ সময়।


অভিনেত্রী শ্রীলেখা মিত্র স্বামী শিলাদিত্যর সঙ্গে বিচ্ছেদের পর মেয়ে 'মাইয়া'কে নিয়ে একাই থাকতে শুরু করেন। মেয়ে বর্তমানে পড়াশোনা করছে। মাঝেমধ্যেই মেয়েকে নিয়ে এখানে সেখানে ঘুরতে যান।


রবীন্দ্র সঙ্গীত শিল্পী প্রমিত সেনকে বিয়ে করেছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে সেই বিয়ে সুখের হয়নি। বিয়েতে যখন চরম বিপর্যয় তখনই সন্তানসম্ভবা হন অভিনেত্রী। এরপর সন্তান অন্বেষা আসে জীবনে। মেয়েকে একই বড় করে তুলেছে অভিনেত্রী। অন্বেষাও জীবনের নতুন অধ্যায়ে পা রেখেছে।


অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার বিয়ে করেছিলেন প্রথম সিনেমার সহ অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়কে। ছেলে 'সহজ' জন্ম নেয়। তবে রাহুলের সঙ্গে সম্পর্ক টাল খায় প্রিয়াঙ্কার। যদিও সম্পর্কের প্রভাব পড়েনি সহজের উপর। সময় পেলেই সহজের সঙ্গে সময় কাটান প্রিয়াঙ্কা। সম্প্রতি ছেলেকে নিয়ে গরমের ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী।


11 months ago
Ishaa Saha: লাল শাড়িতে ইশা সাহা, ছবি পোস্ট করতেই প্রশংসার বন্যা

বলিউড অভিনয় জগতের তরুণ তুর্কিদের মধ্যে অন্যতম অভিনেত্রী ইশা সাহা (Ishaa Saha)। অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল ছোট পর্দা থেকে। তারপর ইশাকে অবশ্য আর ছোট পর্দার দিকে ফিরে তাকাতে হয়নি। বর্তমানে সিনেমা ও ওটিটি মাধ্যমে নিয়মিত মুখ তিনি।

ইশার অভিনয়ের যেমন অনেক ভক্ত চারদিকে, ঠিক তেমনই তাঁর সৌন্দর্যের ভক্তও অনেক। সামাজিক মাধ্যমে ফলোয়ার সংখ্যা অনেক। বুধবার অভিনেত্রী বেশ কিছু ছবি আপলোড করেছেন, সেই ছবি দেখেই নেট দুনিয়ায় যেন উত্তাপ বাড়ছে।


ইশা সামাজিক মাধ্যমে চারটি ছবি আপলোড করেছেন। নানা পোজে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। ছবিগুলি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, 'যা কিছু আমার কাছে আসে আমি সবেতেই বিশ্বাসী। ভালোবাসাতেও।' 


অভিনেত্রীর ছবিতে লাইকের সংখ্যা লাফিয়ে বাড়ছে। ভক্তরা কমেন্টে ভাসিয়েছেন। ইশার এক ভক্ত কমেন্টে লিখেছেন, 'তোমার ছবি দেখলে হৃদস্পন্দন বেড়ে যায়।' আরেক নেটিজেন বলেছেন, 'তুমি ইমোশন।'


11 months ago


Sushant Singh Rajput: সুশান্ত সিং রাজপুতের তৃতীয় মৃত্যুবার্ষিকী, ভারাক্রান্ত নেট দুনিয়া

২০২০ সালের ১৪ জুনের দুপুর অভিঘাত হয়ে নেমে এসেছিল নেটিজেনদের দৈনন্দিনে। সামাজিক মাধ্যমে খবর ছড়ায় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আর নেই। ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তাঁর ঝুলন্ত দেহ। সাফল্যের সিঁড়িতে দাঁড়িয়েও তিনি কেন এই সিদ্ধান্ত নিলেন সেই প্রশ্নে ছয়লাপ হয়েছিল নেট দুনিয়া। অভিনেতার পরিবার অভিযোগ তুলেছিল, সুশান্তের মৃত্যু স্বাভাবিক নয়। তাঁর মৃত্যুর পিছনে প্ররোচনা দিয়েছিলেন কেউ। নেট মাধ্যমে সুশান্তের মৃত্যুর সুবিচার চেয়ে লম্বা ট্রায়াল চলেছিল।

অভিনেতার মৃত্যুর কারণ খতিয়ে দেখতে তদন্ত হয়েছিল। তবে কোনও প্ররোচনার প্রমান না পেয়ে তদন্তকারী সংস্থা সেই মামলায় ইতি টানে। তবে সুশান্তের পরিবার এবং নেটিজেনরা আজও সেই দিন ভুলতে পারেনি। প্রয়াত অভিনেতার তিন বছরের মৃত্যুবার্ষিকীতেও দিনের আলোয় আঁধার নেমেছে নেটিজেনদের মনে। এক নেটিজেন লিখেছেন, 'সুশান্তের প্রতি অবিচারের তিন বছর। ১৪ জুন কালো দিবস। প্রকৃত হিরো সুশান্ত তোমাকে মনে পড়ছে।'

অন্যদিকে সুশান্তের দিদি শ্বেতা সিং রাজপুত আজকের দিনে ভাইকে মনে করছেন। সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে তিনি লিখেছেন, 'ভালোবাসি ভাই এবং তোমার মেধাকে আমার স্যালুট। তোমাকে প্রতি মুহূর্তে মনে পড়ে। তবে আমি জানি তুমি এখন আমারই অংশ।'


11 months ago
Shibpur: প্রযোজকের বিরুদ্ধে 'যৌন হেনস্থা'-র অভিযোগ, শিবপুরের ট্রেলার লঞ্চে গেলেন না স্বস্তিকা

মুক্তির অপেক্ষায় থ্রিলার ছবি 'শিবপুর' (Shibpur)। সিনেমায় দেখা যেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো তারকাদের। কিন্তু প্রথম থেকেই ছবিটি নিয়ে বিতর্ক তৈরী হয়েছিল স্বস্তিকার (Swastika Mukherjee) অভিযোগে। অভিনেত্রী সামাজিক মাধ্যমেই অভিযোগ তুলেছিলেন, সিনেমার প্রযোজক সন্দীপ সরকার নগ্ন ছবি পাঠিয়েছেন অভিনেত্রীকে। এই নিয়ে একদফা বিতর্কও হয়েছিল। এরপর ছবির অন্যতম প্রযোজক অজন্তা অভিযোগ তুলে বলেছিলেন, পরিচালকের প্ররোচনায় এই কান্ড ঘটেছে। ছবির ট্রেলার লঞ্চেও সেই অন্তর্ঘাত জারি রইল।

মঙ্গলবার 'শিবপুর' ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠিত হয়েছে দক্ষিণ কলকাতার এক ক্যাফেতে। শোনা গিয়েছিল, ছবির পরিচালক নাকি সেই অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি। যদিও আমন্ত্রণ পেয়েছিলেন স্বস্তিকা। অতীত ভুলে কী তিনি ট্রেলার লঞ্চে উপস্থিত থাকবেন? সামাজিক মাধ্যমেই এর উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। প্রকাশ্যে লিখেছিলেন, 'আমি শহরে নেই, তবে শহরে থাকলেও আমি অংশ নিতাম না। যৌন হেনস্থা সামান্য ঘটনা নয় এবং এর কোনও ক্ষমা নেই।' 

তবে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি যেহেতু এই সিনেমার সঙ্গে যুক্ত তাই ভক্তদের জন্য সিনেমার ট্রেলার শেয়ার করবেন। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে শিবপুর সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। যদিও অভিনেত্রী এখনও সামাজিক মাধ্যমে তা শেয়ার করেননি। তবে যেভাবে প্রযোজক সংস্থার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন স্বস্তিকা। তাতে মনে করা হচ্ছে সিনেমার প্রচার থেকেও সরে দাঁড়াতে পারেন স্বস্তিকা।


11 months ago
Shahrukh Khan: 'পাঠান' সিনেমা দেখছে বিড়াল, শাহরুখের প্রতিক্রিয়ায় হাসির রোল

সারা ভারতে রেকর্ড ব্যবসা করেছে শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত সিনেমা 'পাঠান' (Pathan)। ওটিটিতে সিনেমাটি মুক্তি পেলেও একই প্রতিক্রিয়া দিয়েছেন দর্শকেরা। এমনকি বিদেশেও ভালো ব্যবসা করেছে সিনেমাটি। কিছুদিন আগেই মান্নতে শাহরুখের এক হাজারের বেশি ভক্ত 'ঝুমে জো পাঠান' সিনেমায় নেচে গিনিস ওয়ার্ল্ড রেকর্ডে নাম লিখিয়েছেন। এবার কেবল মানুষ নয়, পশুরাও বোধহয় শাহরুখ ভক্তের তালিকায় নাম লিখেয়েছে।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় শাহরুখ খান। সম্প্রতি তাঁকে ট্যাগ করে এক ভক্ত একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে দেখা গিয়েছে, একটি বিড়াল সামনে রাখা মোবাইলে একদৃষ্টে পাঠান দেখছে। এই ভিডিওটি সামাজিক মাধ্যমে আপলোড করে এক ব্যক্তি লিখেছেন, 'স্যার, আমার বিড়াল মনে হয় আপনাকে ভালোবাসে।' বিড়ালের এই বিরল ভিডিও দেখে শাহরুখও মন্তব্য করেছেন।

ভিডিওটি রিট্যুইট করে শাহরুখ লিখেছেন, 'ওই বিড়ালটিকে আমার ভালোবাসা দিও। এবার কিছু কুকুর চাই যারা আমার ছবি দেখতে পছন্দ করবে।' ভিডিওর নিচে শাহরুখের অন্যান্য ভক্তরাও আদুরে ভালোবাসা প্রকাশ করেছেন। তবে শাহরুখের মন্তব্যে আবারও নেট দুনিয়ায় হাসির রোল পড়েছে।

11 months ago


Aaliya Siddiqui: 'বিগ বস' ওটিটির দ্বিতীয় সিজনের প্রার্থী নওয়াজের প্রাক্তন স্ত্রী আলিয়া

স্বামী নওয়াজউদ্দিনের সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্ক ভালো যাচ্ছে না আলিয়া সিদ্দিকীর (Aaliya Siddiqui)। বিবাহ বিচ্ছেদের মামলা গিয়েছে আদালত পর্যন্ত। এমন সময়েই জীবনে টার্নিং পয়েন্ট হয়ে এলো বিগ বস! সলমান খান সঞ্চালিত জনপ্রিয় অনুষ্ঠান ওটিটি প্ল্যাটফর্মেও এসেছে। ইতিমধ্যেই একটি সিজন হয়ে গিয়েছে। দ্বিতীয় সিজন শুরু হতে চলেছে ১৭ জুন থেকে। এই সিজনে কোন কোন প্রার্থীদের বাছাই করে হয়েছে, সেই ঝলক প্রকাশ্যে আসছে একে একে। সেই তালিকায় দেখা গেল অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকীকে।


ইতিমধ্যেই 'বিগ বস ওটিটি সিজন ২' এর তরফ থেকে একটি ছবি প্রকাশ্যে আনা হয়েছে। সেই ছবি ঝাঁপসা হলেও আলিয়াকে চিনতে খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়। বিগ বসের নিয়মিত দর্শকেরা জানেন, অনুষ্ঠানে যে তারকাদের নেওয়া হয় তাঁদের সঙ্গে কোনও না কোনওভাবে জড়িত থাকে বিতর্ক। এই বিতর্কই টিআরপি পয়েন্ট। আলিয়া এবং নওয়াজউদ্দিনের সম্পর্ক ভাঙার আওয়াজ নেটিজেনরা এর আগেই পেয়েছে। তাহলে কী নওয়াজ প্রসঙ্গে আরও বিতর্কিত মন্তব্য অনুষ্ঠানের জন্য তুলে রাখা হয়েছে? প্রশ্ন নেটিজেনদের।

11 months ago
Kiara Advani: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে কিয়ারা, সিদ্ধার্থের জায়গায় পাত্র কার্তিক!

সামাজিক মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে কিয়ারা আডবাণীর (Kiara Advani) একটি ছবি। যেমন তেমন ছবি নয়। এই ছবি কিয়ারার বিয়ের। দেখা গিয়েছে, রাজস্থানের কোনও এক প্রাসাদের সামনে সাজানো বিয়ের মণ্ডপ। সেখানে কনের সাজে বসে রয়েছেন কিয়ারা। সাদা লেহেঙ্গায়, হীরের গয়না তাঁর গায়ে। গলায় জড়ানো বরমালা। কিয়ারার ঠিক এমনই ছবি নেট দুনিয়া কিছুদিন আগে দেখেছে। সেই ছবি অবশ্য ছিল বিয়ের। এই ছবিটিও কিয়ারার বিয়ের, তবে এইবারে পাত্রবদল হয়েছে। এই আসন্ন সিনেমার  বিয়েতে কিয়ারার পাত্র হয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান (kartik Aryan)।

নেট দুনিয়ায় প্রশ্ন তাহলে কী দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন কিয়ারা? জানা গিয়েছে, ভাইরাল হওয়া ছবিটি কিয়ারার রিল লাইফের বিয়ের। 'সত্য প্রেম কী কথা' ছবির বিয়ের দৃশ্যের ছবি সেটি। তবে কিয়ারা সেই ছবিটি নিজের সামাজিক মাধ্যমে আপলোড করতেই সমালোচনার ঝড় ওঠে। ভাইরাল হওয়া ছবিটির সঙ্গে কিয়ারার বিয়ের ছবির তুলনা করলে বোঝা যাবে, হুবুহু নিজের বিয়ের মতো করেই ছবি তুলেছেন কিয়ারা। তবে নেটিজেনরা সমালোচনা করতেই কিয়ারা ছবিটি নিজের সামাজিক মাধ্যম থেকে মুছে দেন।

তবে আসন্ন সিনেমা নিয়ে বেশ আশাবাদী কিয়ারা ও কার্তিক। ২৯ জুন সিনেমাহলে মুক্তি পেতে চলেছে 'সত্য প্রেম কী কথা'। 'ভুল ভুলাইয়া-২' এর পর এই জুটি নতুন সিনেমায় কতটা প্রশংসা কুড়োতে পারে, সেটাই দেখার।

11 months ago