Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Relationship: 'বিজয় আমার ভালো থাকার জায়গা', প্রেমিককে নিয়ে মন্তব্য তামান্নার

বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া (Tamannaah Bhatia) এবং অভিনেতা বিজয় বর্মা (Tamannaah Bhatia) বেশ কিছুদিন ধরেই নেট মাধ্যমে চর্চায়। বলি পাড়ায় গুঞ্জন এই জুটি নাকি একে অপরের প্রেমে পড়েছেন। দুই তারকা সংবাদমাধ্যম বা নেটিজেনদের সামনে নিজেদের প্রেমের নির্ঘোষ করেননি ঠিকই। কিন্তু প্রেম কী আর গোপনে রাখার মতো বিষয়! একাধিকবার ডেট করতে গিয়ে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পড়েছেন তাঁরা। তবে এবার তামান্না, চর্চিত প্রেমিক বিজয়কে নিয়ে যা মন্তব্য করলেন তা এখন ভাইরাল নেট দুনিয়ায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তামান্না বলেছেন, 'ও (বিজয়) এমন একজন মানুষ যার সঙ্গে আমার খুব সহজাতভাবে সম্পর্কের বাঁধন তৈরী হয়েছে। ও এমন একজন মানুষ যে আমার কাছে নিজের সমস্ত বর্ম খুলে এসেছে। তাই আমার সব বর্ম খুলে ফেলতে সুবিধা হয়েছিল। প্রতিষ্ঠিত মহিলাদের সঙ্গে এই সমস্যাটা হয়। আমরা মনে করি সব কিছুর জন্য খুব কঠিন কাজ করতে হবে। খোলসের ভিতরে থাকতে হয় না। কেবল নিজের মতো হতে হয়।'

তামান্না বিজয় সম্পর্কে আরও বলেছেন, 'সম্পর্ক বন্ধুত্বের মতো। উচ্চস্বরে মানুষটার সঙ্গে হাসতে পারা খুব জরুরি। ও এমন একজন মানুষ যার জন্য আমি গভীরভাবে চিন্তিত। ও আমার ভালো থাকার জায়গা।'


11 months ago
Jissu Sengupta: কাজলের সঙ্গে হিন্দি সিরিজে যীশু, টলিউড ছাড়লেন অভিনেতা?

যীশু সেনগুপ্ত কোথায়? টলিউডের (Tollywood) দর্শক বেশ কিছুদিন ধরে এই একটিই প্রশ্ন করছেন। টলিউডে যীশুকে (Jissu Sengupta) শেষবার দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত 'অভিযান' সিনেমায়। তারপর কোথায় তিনি? কিছুদিন আগে অভিনেতাকে দেখা গিয়েছিল দক্ষিণী ছবি 'শকুন্তলম'-এ। কিন্তু টলিউডে তেমন দেখা মিলছে না অভিনেতার। সদ্য মুক্তি পেয়েছে তাঁর পরবর্তী সিরিজের ঝলক।

ওটিটি প্ল্যাটফর্মে যীশুর পরবর্তী সিরিজ 'দ্যা ট্রায়াল' আসতে চলেছে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে কাজলকে। গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন যীশু। ট্রেলার দেখে স্পষ্ট এই সিরিজে যীশুকে বেশ অন্যরকম চরিত্রে দেখা যেতে চলেছে। ১৪ জুলাই মুক্তি পেতে চলেছে সিরিজটি। কিন্তু এই সিরিজের ট্রেলার দেখে দর্শক ও অভিনেতার বাঙালি ভক্তদের প্রশ্ন, তাহলে কী তিনি টলিউড ছাড়তে চলেছেন?

View this post on Instagram

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

বাঙালি অভিনেতার তকমা পেরিয়ে যীশু বর্তমানে সর্বভারতীয় অভিনেতা। শোনা যায়, পছন্দের পরিচালক সৃজিতের সঙ্গে দূরত্ব তৈরি হতেই নাকি টলিউড-ছাড়া হয়েছিলেন অভিনেতা। তবে এইসব কথাকে তুড়িতে উড়িয়েছেন তিনি। তবে এবার বেছে বেছে সিরিজে অভিনয় করছেন যীশু। কৌশিক গাঙ্গুলি পরিচালিত পরবর্তী বাংলা সিনেমা 'পালান'-এ দেখা যেতে চলেছে অভিনেতাকে।

11 months ago
Sudipa Chatterjee: পাত্রী চেয়ে সামাজিক মাধ্যমে পোস্ট দিলেন সুদীপা, পাত্রটি কে?

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় সঞ্চালিকা তথা অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। সামাজিক মাধ্যমে বেশ চর্চায় থাকেন তিনি। কখনও তাঁকে নিয়ে আলোচনা হয়, আবার কখনও সমালোচনা। তর্ক বিতর্ককে দু'হাতে রেখেই জীবনে এগিয়ে চলেছেন তিনি। একদিকে চলছে তাঁর শাড়ির বুটিক। অন্যদিকে ছেলে আদিদেব ও স্বামী অগ্নিদেবকে নিয়ে ভরা সংসার সুদীপার। অগ্নিদেব চট্টোপাধ্যায়ের প্রথম বিবাহের সন্তান আকাশও রয়েছেন সুদীপার সংসারে। এরই মাঝে চট্টোপাধ্যায় পরিবারে বিয়ের সানাই বাজতে চলেছে?

সঞ্চালিকা সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে লিখেছেন, তাঁর পাত্রী চাই। বড় ছেলে আকাশ বিবাহযোগ্য। তাহলে কী তাঁর জন্যই মেয়ে খুঁজছেন তিনি? সামাজিক মাধ্যমের পোস্টে নিজেই উত্তর দিয়েছেন সুদীপা। পাত্রী তিনি খুঁজছেন ঠিকই, তবে আকাশ বা আদিদেবের জন্য নয়। চারপেয়ে ছেলে 'হার্লে কুইন'-এর জন্য। যোগাযোগের জন্য নম্বরও দিয়েছেন সুদীপা। পাত্রীর বাবা-মা আত্মীয় স্বজনেরা সুদীপার দেওয়া পোস্টের স্ক্রিনশট তুলে, পোস্টের সঙ্গে দেওয়া নম্বরে পাঠালেই কথাবার্তা এগোতে পারে।

লম্বা সময় জনপ্রিয় রান্নার শোয়ের সঞ্চালিকা ছিলেন সুদীপা। তবে সম্প্রতি কাজ কমিয়ে নিজের ব্যবসায় মন দিয়েছেন অভিনেত্রী। শাড়ি এবং গয়না সুদীপার পছন্দের। ব্যবসাও করেন এই দুটি প্রোডাক্ট নিয়ে। নেটিজেনরা সুযোগ পেলেই মুণ্ডপাত করতে আসেন সুদীপার। তিনিও বুদ্ধিমত্তার সঙ্গে উত্তর দেন সমালোচকদের।

11 months ago


Ridhima Ghosh: ৯ মাসের অন্তঃসত্বা ঋদ্ধিমা রেস্তোরাঁয় গিয়ে এ কী করলেন

অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh) বর্তমানে সন্তানসম্ভবা (pregnancy)। গর্ভজাত শিশুর বয়স ৯ মাস। নিজের মাতৃত্বকালীন জার্নি চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছে স্বামী গৌরব চক্রবর্তীর প্রশ্রয়। বাংলা নববর্ষে নেটিজেনদের পছন্দের এই দম্পতি সুখবর দিয়েছিলেন। সামাজিক মাধ্যমে নিজের মাতৃত্বকালীন জার্নির খুব বেশি ঝলক শেয়ার করেননি অভিনেত্রী। তবে সম্প্রতি ছোট্ট একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে তাঁর ৯ মাসের বিশেষ মুহূর্ত নিয়ে।

নিজের ইনস্টাগ্রামে একটি ছোট্ট শর্টস ভিডিও আপলোড করেছেন ঋদ্ধিমা। সেই ভিডিওতে দেখা গিয়েছে, রেস্তোরাঁয় বসে রয়েছেন অভিনেত্রী। তাঁর টেবিল ভর্তি খাবার। তার মধ্যে থেকে লোডেড স্যান্ডউইচ তুলে গালে ভরছেন তিনি। এতদিন নিজের ডায়েট মেনে চলেছেন অভিনেত্রী। কিন্তু ৯ মাসে পড়তেই জীবনে আর বিধিনিষেধ রাখেননি। ঠিক করেছেন এই মাসটি চুটিয়ে মাতৃত্বকালীন খাবার উপভোগ করবেন তিনি।

View this post on Instagram

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh)

ঋদ্ধিমা ঠিক করেছেন এবার প্রত্যেক দিনই চিট ডে। ভিডিওতে অভিনেত্রীকে হাসিখুশি ঝলমলে দেখতে লেগেছে। আইপিএল চলাকালীন স্বামী গৌরবের সঙ্গে স্টেডিয়ামে লাইভ ম্যাচ দেখতে গিয়েছিলেন ঋদ্বিমা। তাঁর সন্তান সুস্থ-সবল হোক, এই প্রার্থনা করছেন সকলেই।

11 months ago
Movie: শেষ মুহূর্তে কৌশিক গাঙ্গুলির ছবি থেকে সরে দাঁড়ালেন অঞ্জন দত্ত, পরিবর্ত অভিনেতা কে

কিছুদিন আগেই বাংলার সিনেমাহলে সফলভাবে মুক্তি পেয়েছে কৌশিক গাঙ্গুলি (Koushik Ganguly) পরিচালিত ছবি 'অর্ধাঙ্গিনী'। দর্শকদের থেকে প্রশংসা কুড়োনোর পর নতুন ছবি 'অসুখ-বিসুখ' পরিচালনার ব্যাটন ধরেছিলেন কৌশিক গাঙ্গুলি। কিন্তু শুরুতেই বিপত্তি। ছবি থেকে সরে দাঁড়ালেন অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রাভিনেতা অঞ্জন দত্ত (Anjan Dutt)। শুরুতে খানিকটা বিড়ম্বনায় পড়লেও দুঁদে পরিচালকের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশেষ সময় লাগেনি। ইতিমধ্যেই অঞ্জন দত্তর পরিবর্ত ঠিক করে ফেলেছেন কৌশিক।

'অসুখ-বিসুখ' ছবিতে যেটুকু অংশ অঞ্জনের করার কথা ছিল, এবার ততটুকু অংশে অভিনয় করবেন খোদ কৌশিক গাঙ্গুলি। কিন্তু তিনি তো এই ছবিতে অভিনয় করার কথা ভাবেননি। ভেবেছিলেন ক্যামেরার পিছনে থেকে নির্দেশনা দেবেন। তাহলে যেটুকু সময় কৌশিক ক্যামেরার সামনে থাকবেন, ক্যামেরার পিছনে কে থাকবেন? শোনা যাচ্ছে, এতদিন ক্যামেরার সামনে কাজ করলেও এই প্রথম কৌশিক পুত্র উজানের মুখে থাকবে কেবল 'লাইট-ক্যামেরা-অ্যাকশন' সংলাপ। অর্থাৎ এবার বাবা মায়ের মতো পর্দায় অভিনয়ের পাশাপাশি পরিচালনার দায়িত্ব যাচ্ছে উজানের হাতে।

এই ছবিতে অভিনয় করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ইশা সাহা, অঙ্কুশ হাজরা। এছাড়াও দেখা যাবে বাঙালি অভিনেত্রী সায়নী গুপ্তকে। বলিউডে একাধিক ছবি করলেও এই প্রথম বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। সোমবার অর্থাৎ ১২ জুন থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং।

11 months ago


Shahrukh: 'সিগারেট ছাড়লেন?' শাহরুখের জবাবে হেসে কুটিপাটি নেটিপাড়া

বলিউড বাদশাহ শাহরুখ খানের (Shahrukh Khan) ধুমপানে আসক্তির বিষয়ে কম-বেশি জানেন না, এমন ভক্ত বোধহয় হাতে গুনে পাওয়া যাবে। যারা তাঁর অনুরাগী, বা তাঁকে অনুসরণ করেন, সকলেই কখনও না কখনও শাহরুখকে সিগারেটে টান দিতে দেখেছেন। কখনও আইপিএল দেখতে এসে স্টেডিয়ামে বসে, কখনও বা শুটিং সেটে। শাহরুখ আর সিগারেট (Smoking) যেন, এক অবিচ্ছেদ্য জুটি। আর সেই জুটি ভাঙল কিনা, সেই প্রশ্নের মুখে এবার মুখ খুললেন তিনি। আর যা উত্তর দিলেন, তাতে না হেসে উপায় নেই।

ইদানীং টুইটারে মাঝে মধ্যেই '#AskSRK' ক্যাম্পেন করেন শাহরুখ। সেখানে এই হ্যাশট্যাগ ব্যবহার করে তাঁকে বহু প্রশ্ন করেন অনুরাগীরা। বেছে বেছে কিছু প্রশ্নের উত্তর দেন শাহরুখ। সোমবারও আচমকা না বলে কয়ে সেই ক্যাম্পেন শুরু করেন তিনি। আর তখনই এক নেটিজেন তাঁকে প্রশ্ন করে বসেন, 'সিগারেট খাওয়া ছাড়লেন?'

শাহরুখও কম যান না। এর উত্তরে তাঁর জবাবও ছিল রসাত্মক। পরোক্ষভাবে নিজেকেই উদ্দেশ্য করে তিনি জানালেন, 'ছেলেটা' (শাহরুখ) মিথ্যে বলেছিল। শাহরুখ লেখেন, 'হ্যাঁ ও মিথ্যে বলেছিল। ক্যানসারের কাঠি (সিগারেট) দ্বারা তৈরি ধোঁয়ার আস্তরণ ওঁকে ঘিরে রেখেছে।'

২০১১ সালে এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন, তিনি দিনে কমপক্ষে ১০০টি সিগারেট ও ৩০ কাপ ব্ল্যাক কফি পান করেন। ঠিকমতো খাবারও খান না। নিজের যত্ন নেন না। তার কয়েকবছর পর অবশ্য ধুমপান ছাড়ার চেষ্টার কথাও তাঁকে বলতে শোনা গিয়েছিল। বলাই বাহুল্য, এখনও পর্যন্ত সেই চেষ্টা তাঁর সফল হয়নি।

11 months ago
Prabhu Deva: পঞ্চাশে আবার 'বাবা' প্রভু দেবা! লক্ষ্মী এল ঘরে

দক্ষিণী সুপারস্টার প্রভু দেবার (Prabhu Deva) পরিবার আলো করে লক্ষ্মী (Daughter) এসেছে তাঁর ঘরে। এই খবর ভক্তদের সঙ্গে নিজেই ভাগ করে নিয়েছেন এই তারকা। সোমবার তিনি জানান, তাঁর দ্বিতীয় স্ত্রী হিমানী এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। ২০২০ সালেই প্রথম বিয়ের অবসান ঘটিয়ে হিমানীর সঙ্গে ঘর বেঁধেছিলেন এই নৃত্যশিল্পী তথা পরিচালক।

প্রভু নিজেই জানিয়েছেন, 'হ্যাঁ এটা সত্যি যে আমি এই বয়সে (৫০) এসে বাবা হয়েছি। আমি ভীষণ ভীষণ খুশি, এবং নিজেকে সম্পূর্ণ লাগছে।' নিজের কন্যাসন্তানের নাম এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত প্রকাশ্যে না আনলেও তাঁর ঘরে এই প্রথমবার লক্ষ্মী আসায় তিনি স্বাভাবিকভাবেই খুব আনন্দিত, এবং সেই আনন্দ তিনি লুকিয়েও রাখেননি। সেই সঙ্গে নিজেকেই একটি প্রমিস করেছেন তিনি।

কী সেই প্রমিস? প্রভু দেবা জানিয়েছেন, এখন থেকে যত বেশি সম্ভব সময় তিনি নিজের পরিবারকেই দিতে চান। তাঁর কথায়, 'আমি ইতিমধ্যেই আমার কাজের বোঝা কমিয়ে ফেলেছি। মনে হচ্ছিল শুধুই কাজ করছি, ছুটে বেড়াচ্ছি। এবার আর না। আমি এখন শুধুই পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই।'

প্রথম পক্ষের বিয়েতে তিন পুত্রসন্তান ছিল প্রভুর। কার্যত সকলকে চমকে দিয়েই বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ে করেন তিনি। চেন্নাই ও মুম্বই মিলিয়ে দৌড়-ঝাঁপ করে কাজের মধ্যেই থাকতেন বেশিরভাগ সময়টা। তবে এবার হয়তো স্ক্রিনে তাঁর দেখা কমই মিলবে।

11 months ago
PoriMoni: স্বামীর সঙ্গে এক হচ্ছেন না পরীমণি, কী লিখলেন সামাজিক মাধ্যমে

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি (Porimoni) আবারও চর্চায়। চতুর্থ স্বামী শরিফুল রাজের  সঙ্গে তাঁর সম্পর্কে বিপর্যয় এসেছে। দিন কয়েক আগেই ২৪ ঘন্টা সময় বেঁধে দিয়ে স্বামীর থেকে বিচ্ছেদ চেয়েছিলেন পরীমণি। কিন্তু ১০ জুন ছেলে রাজ্যের ১০ মাস পূর্তিতে আবারও একসঙ্গে দেখা গিয়েছিল পরীমণি ও রাজকে। এরপরেই প্রশ্ন উঠেছিল, তাহলে ঝামেলা মিটিয়ে ছেলের জন্য আবারও এক হলেন তাঁরা?

সামাজিক মাধ্যমে পরীমণি সম্প্রতি এই বিষয়ে নিজের বক্তব্য লিখেছেন। অভিনেত্রী লিখেছেন, আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন……কিন্তু সব কি আর সবসময় এক হয়? আমরা দশ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করবো। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানবো না।'

অভিনেত্রী আরও লিখেছেন ১০ জুন রাজ এসেছিলেন ছেলের ১০ মাস পূর্তি উপলক্ষ্যে। অনুষ্ঠান শেষে তিনি চলে যান। অর্থাৎ পরীমণি বুঝিয়ে দিয়েছেন তাঁর সঙ্গে শরিফুল রাজের বিচ্ছেদ হচ্ছেই। প্রসঙ্গত দিন কয়েক আগে শরিফুল রাজের সঙ্গে বাংলাদেশের একাধিক অভিনেত্রীর কিছু ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। এরপরই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন পরীমণি।

11 months ago


Priyanka Sarkar: ছেলে সহজের সঙ্গে ছুটি কাটাতে গেলেন প্রিয়াঙ্কা, নেই রাহুল

'চিরদিনই তুমি যে আমার' ছবি থেকে অভিনয় জগতে উত্তরণ হয়েছিল রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar)। রিল জীবনের প্রেম রিয়েল জীবনেও গড়িয়েছিল রাহুল প্রিয়াঙ্কার। জীবনে এসেছিল পুত্র সন্তান সহজ। কিন্তু হঠাৎ করেই সেই সম্পর্কে ভাঙন আসে ২০১৮ সালে। বিচ্ছেদ ঘোষণা করেছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। আলাদা থাকতে শুরু করেছিলেন। তবে মাঝে শোনা গিয়েছিল ছেলে সহজের জন্য নিজেদের দূরত্ব মেটাচ্ছেন তাঁরা। কিন্তু ছেলের গরমের ছুটিতে কোথায় রাহুল?

সম্প্রতি ছেলে সহজকে নিয়ে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। প্রথম দিনের সফরের ছোট একটি ঝলক তিনি নিজের ইনস্টাগ্রামে আপলোড করেছেন। মা ও ছেলেকে ছুটির মুডে দেখা গেলেও দেখা যায়নি রাহুলকে। ভিডিও থেকে স্পষ্ট ছেলের সঙ্গে একেবারে একান্তে সময় কাটাতে চাইছেন প্রিয়াঙ্কা।

View this post on Instagram

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

রাহুল প্রিয়াঙ্কার ছেলে সহজ অল্প বয়সেই ডিজিটাল ক্রিয়েটার। তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে, সেই চ্যানেলেই নানা ভিডিও আপলোড করে থাকে তারকা পুত্র। মাঝে শোনা গিয়েছিল, কিছুদিন পর থেকেই বাবা মায়ের সঙ্গে থাকতে শুরু করবে সহজ। প্রিয়াঙ্কার এপার্টমেন্টেই নাকি একটি ফ্ল্যাট নিতে চলেছেন রাহুল। অভিনেতা নিজেও এই খবরে মান্যতা দিয়েছিলেন।

11 months ago
Roosha:প্রথম বিবাহবার্ষিকীর ছবি শেয়ার করলেন রুশা, বিয়ের তারিখ নিয়ে জল্পনা

'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিক দিয়ে রুপোলি পর্দায় ডেবিউ করেছিলেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। তবে তাঁর কেরিয়ারের টার্নিং পয়েন্ট ছিল 'তোমায় আমায় মিলে' ধারাবাহিকটি। ধারাবাহিকের উষশী দর্শকদের অনেক ভালোবাসা পেয়েও বর্তমানে ইন্ডাস্ট্রি ছেড়েছেন। চলতি বছরের ১৯ জানুয়ারি অভিনেত্রী বিয়ে করেছেন অনুরণ রায়চৌধুরীকে। বর্তমানে বিদেশবাসিনী রুশা উদযাপন করলেন বিয়ের প্রথম বিবাহবার্ষিকী। কিন্তু বিয়ে যদি জানুয়ারিতে হয় তাহলে জুন মাসে বিবাহবার্ষিকী কিভাবে হয়!

অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় নিজের সম্পর্কের কথা গোপনেই রেখেছিলেন। জানুয়ারি মাসে আনুষ্ঠানিক বিয়ে হলেও রুশার আইনি বিয়ে হয়েছিল ২০২২ সালের জুন মাসে। বিদেশে সেই আইনি বিয়ের বিবাহবার্ষিকী উদযাপন করলেন অভিনেত্রী। স্বামী অনুরণের সঙ্গে গিয়েছিলেন রেস্তোরাঁয়। সেখানে বেশ কিছু বিদেশী খাবার খেয়েছেন তাঁরা।সামাজিক মাধ্যমে সেই খাবারের ছবিও আপলোড করেছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Roosha Chatterjee (@roosha.chatterjee)

প্রসঙ্গত অনুরণের সঙ্গে রুশার সম্পর্কের সমালোচনা হয়েছিল অনেক। নেটিজেনরা প্রশ্ন করেছিলেন, 'রুশা সামাজিক মাধ্যমে স্বামীর সঙ্গে কোনও ছবি দেন না, তাহলে কী স্বামীর সঙ্গে রুশার তেমন সম্পর্ক নেই?' যদিও এই আলোচনায় কান দেননি অভিনেত্রী। স্বামীর সঙ্গে ভিনদেশে সুখের যৌথযাপনে রয়েছেন।

11 months ago


Swastika: সুন্দরী হয়ে 'বোরিং' লাগে, কেন এমন বললেন স্বস্তিকা

স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) অভিনয় যাত্রা শুরু হয়েছিল টলিউড (Tollywood) থেকে। কিন্তু তিনি অভিনয়ে যত পরিণত হয়েছেন কেরিয়ারেও তত উন্নত হয়েছেন। বর্তমানে টলিউডের পাশাপাশি মাঝেমধ্যেই তাঁকে বলিউডে দেখা যায়। সিনেমায় সিরিজে কাজ করছেন চুটিয়ে। অভিনয়ের পাশাপাশি স্বস্তিকার সৌন্দর্যের মোহে মূর্ছা যায় কত মন। কিন্তু নিজের সৌন্দর্যকে কীভাবে দেখেন অভিনেত্রী? সম্প্রতি সামাজিক মাধ্যমে জানালেন নিজেই।

কাজের মাঝে বোধহয় কিছুটা বিরক্ত হয়ে গিয়েছিলেন স্বস্তিকা। তাই ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর খেলতে চেয়েছিলেন। অর্থাৎ তাঁকে প্রশ্ন করবেন নেটিজেনরা, আর উত্তর দেবেন তিনি। স্বস্তিকার সঙ্গে এমনিই কত মানুষ কথা বলতে চান, এই সুযোগ হাতছাড়া করা যায় নাকি! তাই প্রচুর প্রশ্ন এসেছে অভিনেত্রীর জন্য। তিনিও কম শব্দব্যয়ে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন।


নেটিজেনদের মধ্যে একজন স্বস্তিকাকে প্রশ্ন করেছিলেন, 'বিশ্বের সবচেয়ে সুন্দরী হয়ে কেমন অনুভূতি হয়?' অভিনেত্রী উত্তরে বলেছেন 'বোরিং'। এছাড়াও স্বস্তিকা সামাজিক মাধ্যমে জানিয়েছেন, মেয়ে তাঁর সবচেয়ে প্রিয় মানুষ। লিখেছেন, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মনোহরণ হাসি তাঁর সবচেয়ে বেশি মনে পড়ে। স্বস্তিকা এও জানিয়েছেন, তাঁর পরের ছবি 'শিবপুর' মুক্তি পেতে চলেছে ৩০ জুন।

11 months ago
Box Office: সারা-ভিকির নতুন ছবি কেমন ব্যবসা করল বক্স অফিসে

বলিউডের নতুন ছবি 'জারা হাটকে জারা বাঁচকে' (Zara Hatke Zara Bachke) বর্তমানে চর্চায়। এই ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) এবং এবং অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। ইতিমধ্যেই তাঁদের জুটি বেশ পছন্দ করেছেন দর্শক। নেটিজেনরা রীতিমতো সামাজিক মাধ্যমে ছবির সৌমিয়া (সারা) এবং কপিল (ভিকি)-এর প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু মুখে যাই বলুক না কেন, বক্স অফিসেও কি ভালোবাসার প্রতিফলন ঘটেছে?

২ জুন সারা ভারতের সিনেমাহলে মুক্তি পেয়েছে 'জারা হাটকে জারা বাঁচকে'। প্রথম দিনে সারা ভারতে সিনেমাটি ৫.২৫ কোটি টাকার ব্যবসা করেছিল। তারপর যত সময় গিয়েছে আয়ের সংখ্যা বেড়েছে। এমনকি সিনেমা মুক্তির ১০ দিনের মধ্যে ৫০ কোটির সীমানা পেরিয়েছে সিনেমাটি। এই কদিনে হয়তো আরও কিছুটা ব্যবসা করবে ঠিকই। তবে ১৬ জুন সারা ভারতে মুক্তি পেতে চলেছে 'আদিপুরুষ' সিনেমাটি। বড় বাজেটের সিনেমা এলে সৌমিয়া এবং কপিলের ভালোবাসায় ভাটা পড়তে পারে।

সৌমিয়া এবং কপিলের ভালোবাসার কাহিনী বেশ মজার। নিম্নবিত্ত পরিবারের দম্পতি তাঁরা। বাড়িতে অনেক সদস্য ফলে তাঁদের ভালোবাসার ব্যক্তিগত সময় নেই বললেই চলে। ফলে সরকারি আবাস যোজনার বাড়ি কিনতে চেয়েছিল তাঁরা। তবে বিবাহ বিচ্ছেদ না হলে সেই বাড়ি তাঁরা পাবেন না। ফলে ফন্দি এঁটে ডিভোর্স করতে কোর্ট পর্যন্ত যান তাঁরা। তারপর কী হবে, তা জানতে হলে দেখতে হবে সিনেমাটি।


11 months ago
Cinema: আদিপুরুষের সামনে অর্ধাঙ্গিনীর ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তায় রানা সরকার

আবারও বাংলা সিনেমার পাশে দাঁড়ানোর ডাক দিলেন প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। এবার পরিচালক কৌশিক গাঙ্গুলির সিনেমা 'অর্ধাঙ্গিনী' (Ardhangini) নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন প্রযোজক। দর্শকের কাছেই সাহায্য চেয়েছেন তিনি। প্রযোজক সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে লিখেছেন, 'বাঙালি প্রতিবাদ করুন, রুখে দাঁড়ান। না হলে কৌশিক গাঙ্গুলির সিনেমা 'অর্ধাঙ্গিনী' সিনেমা হল থেকে নামিয়ে দেওয়া হবে। সামনের শুক্রবার বড় বাজেটের বলিউডি ছবি 'আদিপুরুষ' মুক্তি পাচ্ছে। তাই বাংলা সিনেমাকে হল থেকে নামিয়ে দেওয়া হবে।'

পাঠানের সময়ও এমনটাই হয়েছিল বলে দাবি। যদিও এই দাবিকে একেবারে ভুল বলা যায় না।  পূর্বে অনেকবার দেখা গিয়েছে, বাংলা সিনেমা যতই ভালো হোক না কেন, বড় বাজেটের হিন্দি সিনেমা এসে বাংলা সিনেমাকে ঢেকে দিয়েছে। শুক্রবার সারা ভারতে মুক্তি পেতে চলেছে 'আদিপুরুষ'। তাঁর আগেই আকাশে সিঁদুরে মেঘ দেখছেন প্রযোজক।

২ জুন কলকাতার সিনেমা হলে মুক্তি পেয়েছে অর্ধাঙ্গিনী। ইতিমধ্যেই বহু দর্শকের প্রশংসা কুড়িয়েছে ছবিটি। কিন্তু ভালোভাবে ব্যবসা করার আগেই সিনেমা বন্ধ হয়ে যেতে পারে বলে উদ্বিগ্ন প্রযোজক লিখেছেন বেশ কিছু কথা। এমনকি এই প্রসঙ্গে ইন্ডাস্ট্রির মানুষদের দিকেও তীর ছুঁড়তে ছাড়েননি তিনি। রানা আরও লিখেছেন, 'আমরা ফিলিম ইন্ডাস্ট্রির লোকেরা খুবই স্বার্থপর, নিজের গায়ে আঁচ না লাগলে মুখ খুলি না, এবারো হয়তো তাই হবে। যার সিনেমা সে ছাড়া হয়তো অন্য কেউ মুখ খুলবে না। কিন্তু বাংলা সিনেমাপ্রেমী মানুষরা কেন চুপ থাকবেন? এই প্রতিবাদ এখন না করলে ভবিষ্যতে ভালো বাংলা সিনেমা দেখা থেকে বঞ্চিত হবেন।' যদিও এখনও এই বিষয়ে মুখ খোলেননি সিনেমার পরিচালক কৌশিক গাঙ্গুলি।

11 months ago


Sonam Kapoor: লন্ডনে কাটানো নিজের জন্মদিনের ছবি শেয়ার করলেন সোনম কাপুর

গত ৯ জুন ৩৮ বছরে পা দিয়েছেন অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। মুম্বইতে জন্ম, মুম্বইতেই বেড়ে উঠলেও, আনন্দ আহুজাকে (Anand Ahuja) বিয়ে করে সোনম বর্তমানে লন্ডনবাসী। নতুন ছবির কাজ পেলে কিংবা পারিবারিক অনুষ্ঠান ছাড়া তাঁকে বিশেষ মুম্বইতে দেখা যায় না। তাই এই বছরের জন্মদিন লন্ডনেই কেটেছে সোনমের। জন্মদিন (Birthday) কেটে যাওয়ার কয়েকদিন পরে তিনি সামাজিক মাধ্যমে সেই ছবি আপলোড করেছেন।


সোনম নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন। ছবিতে দেখা গিয়েছে লন্ডনে নিজের বাড়িতেই জন্মদিন উদযাপন করেছেন অভিনেত্রী। কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন ঘরোয়া পার্টিতে। লাল রঙের গাউন ড্রেস পরেছিলেন অভিনেত্রী। এই জন্মদিনের পার্টির আয়োজক ছিলেন সোনমের স্বামী আনন্দ আহুজা। ইনস্টাগ্রাম থেকে ফটো আপলোড করে সোনম ক্যাপশনে স্বামীকে ধন্যবাদ জানিয়েছেন।



11 months ago
Bhumi-Arjun: অর্জুনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ভূমি, এই প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী?

খুব তাড়াতাড়ি অর্জুন কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী ভূমি পেডনেকার (Bhumi Pednekar)। 'দ্যা লেডি কিলার' ছবিতে জুটি বাঁধতে চলেছেন তাঁরা। এই নিয়ে দ্বিতীয়বার একসঙ্গে পর্দা ভাগ করে নেবেন তাঁরা। নতুন ছবি নিয়ে বেশ আবেগী ভূমি-অর্জুন (Arjun Kapoor)। ছবি প্রসঙ্গে কী বললেন তাঁরা? সম্প্রতি অর্জুন জানিয়েছেন, আসন্ন ছবির সঙ্গে আবেগে জড়িয়ে পড়েছেন তিনি। অন্যদিকে ভূমিরও একই দাবি।

সাক্ষাৎকারে ভূমি জানিয়েছেন, 'এখনও পর্যন্ত যতগুলি সিনেমা করেছি তার মধ্যে সবথেকে চ্যালেঞ্জিং এই সিনেমাটি। এর আগেও আমি এমন সিনেমা করেছি যাতে আমি নিজের সীমা অতিক্রম করেছি। কিন্তু এই সিনেমাটি সহজ নয়। আমার মনে হয় এই সিনেমাটি আমাদের দুজনের জন্যই নতুন অভিজ্ঞতা।'

অর্জুনের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে ভূমি বলেছেন, 'আমি অর্জুনের মধ্যে একজন ভালো বন্ধুকে পেয়েছি। এই নিয়ে দুটো ছবি একসঙ্গে করেছি। আমি মনে করি অর্জুন অনেক ক্ষেত্রে সৈনিকের মতো। আমরা এত ভালো বন্ধু হয়ে গিয়েছি যে আমাদের মধ্যে দারুণ বোঝাপড়া তৈরী হয়েছে। অর্জুনকে সহ অভিনেতা হিসেবে পেয়ে নিজেকে ধন্য মনে হয়।' 


  

11 months ago