Breaking News
Garden Reach: ফের গার্ডেনরিচেই বেআইনি বহুতলের সন্ধান, শুরু বিপজ্জনক বাড়ি ভাঙার কাজ      Sandeshkhali: পোস্টার-বিরোধিতা অতীত, রেখাকে জড়িয়ে উচ্ছ্বাস সন্দেশখালিতে      Sandeshkhali: "শক্তি স্বরূপা" সম্বোধন প্রধানমন্ত্রীর, বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রকে ফোন মোদীর      Holi: বসন্ত উৎসবে মেতে উঠেছে বিভিন্ন জেলা, জানুন কোথায় কিভাবে উদযাপিত হল রঙের দিবস      Garden Reach: গার্ডেনরিচ বিপর্যয়ে মৃত বেড়ে ১২, এখনও আশঙ্কাজনক বহু      CBI: আরও অস্বস্তিতে মহুয়া মৈত্র! কলকাতার ফ্ল্যাটে সিবিআই হানা      Delhi: আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার অরবিন্দ কেজরিওয়াল, সুপ্রিম কোর্টে জামিনের আবেদন খারিজ      Garden Reach: জেগে উঠছে পুর প্রশাসন! পুরসভায় জমা একাধিক অভিযোগ      High Court: টেটে প্রশ্নপত্র ভুলের মামলা, পর্ষদকে দিতে হবে বিশেষজ্ঞদের মতামত, নির্দেশ বিচারপতি মান্থার      Gardenrech Controversy: গার্ডেনরিচের বহু অবৈধ নির্মাণ প্রশাসনের ঔদাসীন্যতা! উঠছে প্রশ্ন...     

বিনোদন

Ranbir Kapoor: পাপারাৎজিদের সামনে মেজাজ হারালেন রণবীর, দেখুন ভিডিও

বলিউড (Bollywood) অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor) পাপারাৎজিদের খুব পছন্দের। অভিনেতা যেখানে যান সেখানেই তাঁকে অনুসরণ করেন ক্যামেরার চোখ। স্বভাবত রণবীর বেশ মিষ্টি। জনসাধারণের মাঝে তাঁকে কোনওদিনই খারাপ ব্যবহার করতে দেখা যায় না। তবে সম্প্রতি কোনও কারণে সামান্য মেজাজ হারালেন অভিনেতা। পাপারাৎজিদের ধমকেও দিলেন সামান্য।

সম্প্রতি অভিনেতা আদিপুরুষ দেখতে গিয়েছিলেন সিনেমাহলে। সেখানে তাঁর ছবি তুলতে এগিয়ে যান পাপারাৎজিরা। অভিনেতা পোজ দিতে দাঁড়ান কিন্তু ছবি তুলতে গিয়ে অতি উৎসাহী ফটোগ্রাফাররা একটু চিৎকার করে ফেলেন। এমন সময় রণবীর নিচু স্বরেই ধমকে বলেন, 'চিৎকার করছ কেন?' একথা শুনে পাপারাৎজিরা ক্ষমা চান তাঁর কাছে।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের মনে পড়ছে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের কথা। তাঁকে বেশ কয়েকবার মেজাজ হারাতে দেখা গিয়েছিল। পাপারাৎজিরা যে তাঁর কাছে কত ধমক খেয়েছেন তার হিসেবে নেই। তবে ঋষির পুত্রটি যেন মা নিতু সিংয়ের মতো। রণবীর পত্নী আলিয়া একবার সাক্ষাৎকারে বলেছিলেন, রণবীরের চিৎকার একেবারে না-পসন্দ। তিনি যেকোনও মুহূর্তে নিচু গলায় শান্ত হয়ে কথা বলতে ভালোবাসেন।

10 months ago
Pori Moni: ছেলের ১০ মাস পূর্তিতে আবারও কাছাকাছি পরীমণি-রাজ!

বাংলাদেশের বিনোদন জগতের ব্যক্তিত্বের মধ্যে সবসময়ই চর্চায় থাকেন অভিনেত্রী পরীমণি (Porimoni)। তাঁর একাধিক প্রেম সম্পর্ক, মাদক যোগে জেলে যাওয়া এই ঘটনাবহুল জীবন তাঁকে বারংবার সংবাদ শিরোনামে তুলে ধরে। বর্তমানে তিনি আবারও চর্চায় তাঁর চতুর্থ বিয়ে নিয়ে। স্বামী শরিফুল রাজের সঙ্গে পরীমণির সম্পর্কের এত অবনতি হয়েছে যে সেই অন্তর্ঘাত কাক-পক্ষীতেও টের পেয়েছে। তবে রাজের সঙ্গে পরীর সন্তান কী আবারও তাঁদের দূরত্ব মেটাচ্ছে!

শরিফুল রাজের সঙ্গে পরীমণির সন্তান রাজ্য এখন অনেকটা জুড়ে রয়েছে অভিনেত্ৰীর। বর্তমানে পরীমণির কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছেলে রাজ্য। সন্তান হওয়ার পর কাজ কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে 'মা' সিনেমার প্রচারে গিয়েছিলেন পরীমণি সঙ্গে নিয়ে গিয়েছিলেন রাজ্যকে। কিন্তু প্রচুর লোক দেখে রাজ্য যখন কেঁদে ফেলে, পরী আর সময় ব্যয় না করে ছেলেকে নিয়ে বাড়ি চলে যান। প্রাণাধিক প্রিয় রাজ্য শনিবার ১০ মাস পূর্ণ করল। সেই আনন্দে একটি ভিডিও থেকে আবারও পরীমণির সঙ্গে রাজের কাছাকাছি আসার প্রমাণ মিলেছে।

ছেলের দশ মাস পূর্ন হওয়ার আনন্দে পরীমণি একটি ভিডিও আপলোড করেছেন সামাজিক মাধ্যমে।  সেই ভিডিওতে দেখা গিয়েছে পরীমণির পাশে বসে রয়েছেন শরিফুল রাজ। দু'জনে মিলে ছেলে রাজ্যকে নিয়ে বিশেষ দিনটি উদযাপন করছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'মাসের দশ তারিখটা আমাদের জন্য অনেক স্পেশাল তাই।' ভিডিওটি দেখে নেটিজেনরা ভাবছেন তাহলে বুঝি আবারও ছেলে রাজ্যই মা বাবাকে কাছে আনল।

10 months ago
Shahrukh Khan: সপ্তাহান্তে ভক্তদের দেখা দিলেন শাহরুখ, গায়ে ছেলের ব্র্যান্ডের পোশাক

সপ্তাহান্তে বলিউডের তারকাদের দেখতে মুম্বইতে ভিড় জমান ভক্তরা। অমিতাভ বচ্চনের বাড়ি 'জলসা', সলমানের বাড়ি 'গ্যালাক্সি' এবং শাহরুখের বাড়ি 'মান্নত'-এ দর্শকদের ভিড় থাকে দেখার মতো।  বাড়িতে থাকলে এদিন তারকারা ভক্তদের দেখা দিয়ে থাকেন। শনিবারে তাই করলেন বাদশা। মান্নতের চেনা খাঁচায় ঘেরা ছাদে উঠে ভক্তদের দেখা দিয়েছেন শাহরুখ খান (Shahrukh Khan)। 


শাহরুখ ভক্তদের দেখে চিরাচরিত নিয়মে প্রণাম করেছেন, সালাম করেছেন, হাত নেড়েছেন। ছুড়ে দিয়েছেন উড়ন্ত চুমু। তাঁর 'পাঠান' ছবির ঝুমে জো পাঠান গানের বেশ কয়েকটি স্টেপ করেছেন অভিনেতা। তবে দেখার মতো বিষয় ছিল অভিনেতার পরনের পোশাক। শাহরুখ গায়ে পরেছিলেন ছেলে আরিয়ানের পোশাকের ব্র্যান্ড ডি'ইয়াভলের একটি সাদা টিশার্ট।


10 months ago


Ankush-Oindrila: অঙ্কুশ-ঐন্দ্রিলার সংসারে নতুন অতিথি, দেখুন ছবি

টলিউডের (Tollywood) জনপ্রিয় দম্পতি অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। একসঙ্গে অনেকগুলি বসন্ত কাটিয়ে ফেলেছেন তাঁরা। এদিকে কেরিয়ার জীবনেও দুজনেই সফল। তাই জীবনের আরও একটি পদক্ষেপ করলেন  একসঙ্গে। দুই তারকার পরিবারে এসেছে নয়া সদস্য। সামাজিক মাধ্যমে দুজনেই ছবি দিয়ে সেই সুখবর দিয়েছেন। ভাবছেন তো কে এই সদস্য? এই সদস্য আসলে নতুন গাড়ি।

অর্থ উপার্জন করে দামি গাড়ি কেনার স্বপ্ন দেখেন অনেকেই।  অঙ্কুশ ঐন্দ্রিলা তাঁর ব্যতিক্রম নয়। তাঁদের তারকাসুলভ-বিলাসবহুল জীবনে এসেছে বিলাসবহুল গাড়ি। অঙ্কুশ ও ঐন্দ্রিলা বিএমডাব্লু গাড়ি কিনেছেন একসঙ্গে। সেই ছবিই পোস্ট করেছেন দু'জনে। ছবি দেখে নেটিজেনরা বলছেন, 'বাড়িতে নতুন গাড়ি তো এলো, কিন্তু তাঁরা বিয়ে কবে করবেন?'


দীর্ঘ সময় ধরেই লিভ-ইন করছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তবে তাঁরা কবে বিয়ের পিঁড়িতে বসবেন, তা ঠিক করতে পারেননি। শুভদিন কবে আসবে, তারই অপেক্ষায় রয়েছেন তাঁদের ভক্তরা।


10 months ago
Parineeti-Raghav: ভারতের খেলা দেখতে লন্ডনে পরিণীতি-রাঘব, ভাইরাল ছবি

চলতি বছরের ১৩ মে বাগদান সেরেছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আপ সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadha)। পরিবার, এবং ঘনিষ্ঠ মানুষদের নিয়ে দিল্লির কপুরথালা হাউজে তাঁদের বাগদান পর্ব হয়েছিল। বাগদান হয়েছিল গোপনে। শোনা যাচ্ছে, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই দুই তারকা। তার আগে চুটিয়ে প্রেম যাপন করছেন দু'জনে। তবে এবার নিজেদের দেশে নয়, একেবারে বিদেশের মাটিতে উড়ে গিয়েছেন হবু দম্পতি।

ভারত এবং অস্ট্রেলিয়ার ওয়ার্ল্ড টেস্ট ফাইনাল দেখতে লন্ডনে গিয়েছেন পরিণীতি-রাঘব। নিজেরা সামাজিক মাধ্যমে এই নিয়ে কোনও পোস্ট দেননি। বাগদানের পরেও নিজেদের সম্পর্কের গোপনীয়তা বজায় রাখতে চাইছেন তাঁরা। কিন্তু এই দম্পতির জনপ্রিয়তা এতই যে লন্ডনেও তাঁদের ক্যামেরাবন্দি করেছেন কেউ বা কারা। সেই ছবি বর্তমানে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সম্ভবত চলতি বছরের সেপ্টেম্বর বা অক্টোবর মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিণীতি-রাঘব। বাগদানের মতোই বিয়ে নিয়েও গোপনীয়তা বজায় রাখতে চাইছেন তাঁরা। তবে শোনা যাচ্ছে, রাজস্থানে রাজকীয় কায়দায় বিয়ে করতে চলেছেন তাঁরা। পরিণীতি ইতিমধ্যেই সেখানে গিয়ে বিভিন্ন প্যালেস ঘুরে দেখেছেন। আর মাস কয়েক পরেই যে বলিউডে ধুমধাম করে বিয়ের সানাই বাজতে চলেছে তা দেখার অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা।

10 months ago


Sara: এয়ারপোর্ট থেকে চুরি করেছেন সারা! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

বলিউডের (Bollywood) নতুন অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় সারা আলী খান (Sara Ali Khan)। বলিউডে একের পর এক সিনেমা করছেন, প্রশংসা কুড়োচ্ছেন। সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় সারা। মিষ্টি মনের, হাসিখুশি-বুদ্ধিমতী সারাকে দর্শকদের বেশ পছন্দ। দর্শক এখন জানেন, যেখানে সারা সেখানে কিছু ঘটবেই। সম্প্রতি 'জারা হাটকে জারা বাঁচকে' সিনেমার প্রমোশনে সারার সহ অভিনেতা ভিকি কৌশল চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এনেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সারাকে প্রশ্ন করা হয়, তিনি কী কখনও হোটেল রুম থেকে কিছু চুরি করেছেন? উত্তরে সারা বলেন, 'আমি আমার মা একবার একমাসের ট্যুরে গিয়েছিলাম। ফেরার সময় এয়ারপোর্টে আমার লাগেজের ওজন ১০ কেজি বেশি ছিল। মা অবাক হয়ে গিয়েছিল। পরে বুঝতে পারে আমি হোটেল থেকে শ্যাম্পু, কন্ডিশনার, লোশন টুথপেস্ট সব ব্যাগে ভরেছিলাম।'

সারার এই পুরোনো স্মৃতির কথা শুনে ভিকি সদ্য ঘটে যাওয়া একটি স্মৃতির কথা বলেন। অভিনেতা বলেন, 'সিনেমার প্রোমোশনের সময় আমাদের এক রাজ্য থেকে আরেক রাজ্যে যেতে হয়েছিল। সারা এয়ারপোর্টে ১০ মিনিট একটি বালিশে ঘুমিয়েছিল। পরে সেই বালিশটি চুরি করে নেয়। তারপর প্রত্যেকটি রাজ্যে সারা ওই বালিশটি নিয়েই ঘুরেছে।'


10 months ago
Madhumita Sarcar: মধুমিতার 'ডার্ক ফ্যান্টাসি', সাহসী ছবি পোস্ট করলেন নেট দুনিয়ায়

বৃষ্টির নিঃশ্বাস পেয়ে শুক্রবার থেকে পশ্চিমবঙ্গের আবওহাওয়া আগের থেকে একটু আরামদায়ক হয়েছে। শনিবার সকাল থেকেই পারিপার্শ্বিক সেই আবওহাওয়া বজায় ছিল, তবে ঠিক দুপুর নাগাদ বদলে গেল চারিপাশ। আবহাওয়ার বদল ঘটল নেট দুনিয়ায়। কারণ সামাজিক মাধ্যমে নিজের ফটোশ্যুটের কিছু ছবি আপলোড করেছেন মধুমিতা (Madhumita Sarcar)। আর সেই ছবি দেখেই তরতরিয়ে বেড়েছে উষ্ণতা।

শনিবার কালো স্লিভলেস পোশাকে ছবি আপলোড করেছেন মধুমিতা। এলোমেলো-ভেজা চুল, গায়ে স্পষ্ট জলের বিন্দু। দেখে মনে হয়, এই বুঝি স্নান করে বেরোলেন। কালো পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা। লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। তবে ছবির এই পোজের নাম মধুমিতা নিজেই ঠিক করেছেন। ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, 'ডার্ক ফ্যান্টাসি'। মধুমিতার এই ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছে। 

View this post on Instagram

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

টলিউডের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম মধুমিতা সরকার। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যে নানা ছবি পোস্ট করে থাকেন। তাঁর এই বোল্ড অবতার ভক্তদের বেশ পছন্দ। ইনস্টাগ্রামে মধুমিতার ফলোয়ারের সংখ্যা ২.৩ মিলিয়ন। তিনি যে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

10 months ago
Ileana: প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার ইলিয়ানার, তিনিই কি সন্তানের বাবা! জোর জল্পনা

জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ (Ileana D'cruz)। তিনি বর্তমানে সন্তানসম্ভবা। নিজের মধ্যে ধীরে ধীরে যে বীজ বড় হচ্ছে, তাঁর স্পন্দন শুনেই সময় কাটছে অভিনেত্রীর। সকলকে অবাক করে নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর দিয়েছিলেন অভিনেত্রী (Actress)। বিয়ে করেননি তিনি, ফলে নেটিজেনরা সন্তানের পিতৃপরিচয় জানতে চেয়ে ছয়লাপ করেছিলেন নেট মাধ্যম। এবার নিজের প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে প্রেমিকার সঙ্গে একটি ঝাঁপসা ছবি আপলোড করেছেন অভিনেত্রী। তিনি যেন সামাজিক মাধ্যমে নিজের প্রেমের আভাস দিতে চাইছেন, কিন্তু নাগাল দিতে চাইছেন না। প্রেমিকের ছবি পোস্ট করে নিজের মনের কথাগুলি ক্যাপশনে লিখেছেন ইলিয়ানা।

অভিনেত্রী লিখেছেন, 'যে দিনগুলোতে আমি নিজের প্রতি দয়ালু হতে ভুলে যায়, এই ভালোবাসার মানুষটি আমার সঙ্গে থাকে। আমি যখন ভেঙে পড়ি সে আমাকে জোড়া লাগায় এবং চোখের জল মুছে দেয়। বোকা বোকা জোক শোনায় আমাকে হাসানোর জন্য। বা শুধুই জড়িয়ে ধরতে চায়, কারণ সে জানে সেই সময় আমার শুধু এতটুকুই প্রয়োজন।'

View this post on Instagram

A post shared by Ileana D'Cruz (@ileana_official)

অভিনেত্রী প্রেম নিয়ে এখনও কোনও স্পষ্ট ঘোষণা করেননি। সন্তানের আগমণ কীভাবে হচ্ছে তাঁর জীবনে তা নিয়েও কোনও স্পষ্ট বার্তা দেননি। অভিনেত্রী মাতৃত্বের এই যাত্রা উপভোগ করতে চাইছেন একান্তে।

10 months ago


Sandipta Sen: বৃষ্টি আসার আনন্দে কী করলেন সন্দীপ্তা, দেখুন ভিডিও

দীর্ঘ প্রতীক্ষার পর শুক্রবার বৃষ্টি পেয়েছে পশ্চিমবঙ্গ-বাসী। কদিন ধরে তাপমাত্রার পারদ যেভাবে চড়ছিল, তাতে বৃষ্টির নিঃশ্বাসে স্বস্তি পেয়েছে রাজ্যবাসী। শান্তির বৃষ্টিতে খুশি হয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। সেই আনন্দে সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। তবে বৃষ্টিতে ভেজা কোনও ছবি নয়, বরং বৃষ্টির আনন্দ তিনি উপভোগ করেছেন নাচের মাধ্যমে।

সন্দীপ্তাকে যারা চেনেন তাঁরা জানেন, অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও পারদর্শী। মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে নানা নাচের ভিডিও আপলোড করে থাকেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে সন্দীপ্তার ফলোয়াররা তাঁর নৃত্যশৈলীর ভক্ত। বৃষ্টির দিনে সন্দীপ্তা সেই আনন্দ থেকে বঞ্চিত করেননি ভক্তদের। 'মন মোর মেঘের সঙ্গী' গানে নেচেছেন তিনি। ভিডিও দিয়ে ক্যাপশনে লিখেছেন, 'বৃষ্টি হয়েছে বলে কথা।'

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

অভিনেত্রী বোধহয় বর্তমানে একটু অবসর পেয়েছেন কাজ থেকে। ওটিটিতে মুক্তি পেয়েছে সন্দীপ্তা সেন অভিনীত ওয়েব সিরিজ 'নষ্টনীড়'। বর্তমানে তার প্রচার করছেন অভিনেত্রী। সাধারণত তিনি একটা কাজের পর কিছুটা বিরতি নিয়ে থাকেন। এখন তাই একেবারে অন্য মুডে অভিনেত্রী। ইদানিং মাঝেমধ্যেই তাঁকে নাচের ভিডিও আপলোড করতে দেখা যাচ্ছে।


10 months ago
Kajol Devgan: সামাজিক মাধ্যম থেকে বিরতি নিয়ে কটাক্ষের শিকার কাজল

বলিউড (Bollywood) অভিনেত্রী কাজল দেবগণ (Kajol Devgan) নেট দুনিয়ায় বিশেষ আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন না। তবে ৯ জুন অর্থাৎ শুক্রবার হঠাৎ করেই তাঁকে নিয়ে জোর আলোচনা শুরু হয়। এই ঘটনার সূত্রপাত সামাজিক মাধ্যমে কাজলের একটি পোস্ট থেকে। একটি কালো ব্যাকগ্রাউন্ডে কাজল লেখেন, 'জীবনের কঠিনতম সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি।' ক্যাপশনে লেখেন, 'সামাজিক মাধ্যম থেকে বিরতি নিচ্ছি।' এই পোস্টের পর থেকেই চিন্তায় পড়ে গিয়েছিলেন কাজল ভক্তরা। কিন্তু কাজল কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন, তা জানার পরে, সেই কাজলকেই কটাক্ষে বিঁধেছেন নেটিজেনরা।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

কাজল শুক্রবার রাতেই আরও একটি পোস্ট দেন। এই পোস্টে দেখা গিয়েছে, নিজের আসন্ন কাজের প্রচার করছেন কাজল। ওটিটিতে মুক্তি পেতে চলেছে তাঁর ওয়েব সিরিজ 'দ্যা ট্রায়াল'। অভিনেত্রী পোস্টের ক্যাপশনে লিখেছেন, 'সময় যত কঠিন হবে, তুমি তত শক্তিশালী হয়ে ফিরে আসবে। আমার কোর্টরুম ড্রামার ট্রেলার দেখবেন।' কাজলের এই পোস্ট থেকে পরিষ্কার হয়ে যায়, কাজলের সামাজিক মাধ্যম থেকে বিরতি আসলে তাঁর আসন্ন সিরিজের প্রচার। এরপরেই ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা।

View this post on Instagram

A post shared by Disney+ Hotstar (@disneyplushotstar)

এক নেটিজেন কাজলের পোস্টের নিচে লিখেছেন, 'তাহলে আপনার সামাজিক মাধ্যম থেকে বিরতি নেওয়ার পোস্ট নিছক ইয়ার্কি। আপনি জানেন না এই খবর শুনে ঠিক কতটা চিন্তায় পড়েছিলাম।' আরও এক নেটিজেন লিখেছেন, 'পরের বার আপনার কথায় আর কেউ বিশ্বাস করবে না।' যদিও কাজলের অনেক ভক্ত এই ভেবে স্বস্তি পাচ্ছেন যে, কাজলের গুরুতর কিছু হয়নি।


   

10 months ago


Neha: নেহার জন্মদিনে দেখা মিলল না রোহনের, তবে কি সম্পর্ক এবার বিচ্ছেদের দিকে....

বিনোদন জগতে ফের সম্পর্ক ভাঙন! না এবার কোনও অভিনেতা, অভিনেত্রীর জুটি নয়। বরং বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ও তার স্বামী রোহনপ্রীত সিং-এর সম্পর্কে নাকি চিড় দেখা দিয়েছে। ৬ জুন অভিনেত্রী নেহা কক্করের (Neha Kakkar) জন্মদিন (Birthday) ছিল। ঘড়িতে ১২ টা বাজতেই বাড়িতে জন্মদিন উদ্‌যাপন (Celebration) শুরু হয়। জন্মদিন পালনে উপস্থিত ছিলেন নেহার আত্মীয়স্বজন থেকে শুরু করে আরও অনেকে। তবে দেখা মেলেনি নেহার স্বামী রোহনপ্রীত সিং-এর। 

এবছর নেহা ৩৫ বছরে পা রাখেন। জন্মদিনের একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নেহা। সেখানে মধ্যরাতে কেক কাটা থেকে শুরু করে কেক খাওয়ানোর ছবিও রয়েছে। সঙ্গে সুন্দর করে ঘরে সাজানো রয়েছে বাহারি উপহার। তবে একটি ছবিতেও দেখা গেল না রোহনকে। রোহন নিজেও কোনও পোস্টের মাধ্য়মে স্ত্রীকে শুভেচ্ছা জানাননি। অভিনেত্রী নেহা কক্করের জন্মদিনের ছবি দেখে চিন্তায় ভরেছে নেটদুনিয়া। আত্মীয় পরিজনের মধ্য়ে সবাই খুঁজছিলেন একটি মুখ, কিন্তু তাঁকে কোনও ছবিতেই দেখতে পাওয়া গেল না। নেহার স্বামী রোহনপ্রীত সিং-এর অনুপস্থিতি বেশ ভাবিয়ে তুলেছে অনুরাগীদের। 

View this post on Instagram

A post shared by Neha Kakkar (@nehakakkar)

২০২০ সালের অক্টোবর মাসে ধুমধাম করে বিয়ে হয় নেহা-রোহনের। নেহার থেকে রোহন বয়সে ৮ বছরের ছোট হওয়া সত্ত্বেও তাঁরা দুজনেই বেশ সুখে ছিল। বিয়ের পর রোহনের সঙ্গে একটি গানের ভিডিও করে কটাক্ষের শিকার হয়েছিলেন নেহা। সেই গানের প্রচারে ছিল নেহার অন্তঃসত্ত্বা হওয়ার আভাস। বিয়ের মাত্র দু’মাসের মধ্যেই কী ভাবে সন্তান ধারণ করলেন, সেই প্রশ্নের তির ছোঁড়া হয়েছিল নেহার দিকে। এই বিষয়ে নেহা জানিয়েছেন, বেশিরভাগ লোকে ভাবে, ইন্ডস্ট্রির মানুষেরা এমনই হয়। বিয়ের আগেই অনেক কিছু করে ফেলে। তবে সন্তান নেওয়ার পরিকল্পনা তাঁর আপাতত নেই। শুধুমাত্র পরস্পরের সঙ্গ উপভোগ করতে চেয়েছিলেন জুটিতে। 

10 months ago
Sooraj Pancholi: সলমানের জনপ্রিয় শো 'বিগ বস' করতে নারাজ সুরজ, মনে কীসের ক্ষোভ

জনপ্রিয় অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরোজ পাঞ্চোলি (Sooraj Pancholi) বাবার পদক্ষেপ অনুসরণ করেই সিনেমা জগতে পা রেখেছিলেন। হিরো, হাওয়া সিং, টাইম টু ডান্স, স্যাটেলাইট শঙ্করের মতো কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। অভিনয় জগতে নিজের নিজের জায়গা তৈরী করার আগেই, তাঁর গায়ে লাগে কলঙ্ক।। অভিনেত্রী জিয়া খানের (Jiya Khan) সঙ্গে সম্পর্কে ছিলেন সুরজ। ২০১৩ সালে জিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ি থেকে। কাঠগড়ায় তোলা হয় সুরজকে।

জিয়া মৃত্যুর আগে একটি সুইসাইড নোট লিখেছিলেন। তাতে উল্লেখ ছিল সুরজ জিয়াকে শারীরিক এবং মানসিকভাবে অত্যাচার করেছেন, তাই জন্যই আত্মহননের পথ বেছে নিয়েছেন অভিনেত্রী। এমনকি অভিনেত্রীর মা সুরজের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। মামলার তদন্ত শুরু হয়। দীর্ঘ ১০ বছর মামলা চলার পর সুরজকে আদালত উপযুক্ত প্রমাণের অভাবে নির্দোষ প্রমাণ করেন। 'বিগ বস' প্রসঙ্গ উঠলে সুরজ পুরোনো স্মৃতি টেনে আনেন।

সম্প্রতি সুরজকে প্রশ্ন করা হয়, তিনি কী বিগ বসে যাবেন? এর উত্তরে সুরজ বলেন, 'আমি জানি না কোথা থেকে এই খবর রটেছে। তবে আমি অবশ্যই এরকম কোনও অনুষ্ঠান করছি না। এমনকি সলমান স্যারকে আমি খুব সম্মান করি কিন্তু তবুও এই শোতে আমি কোনোদিনই অংশ নেব না।' অভিমানের সুর চড়িয়ে সুরজ যোগ করেন, 'গত ১০ বছরে আমার ব্যক্তিগত জীবন নিয়ে জনসমক্ষে অনেক আলোচনা হয়েছে। তবে আমি আমার গোপনীয়তা বজায় রাখতে চাই।'

10 months ago
Neha Kakkar: জন্মদিনে নেই রোহনপ্রীত, নেহার বিয়ে বিচ্ছেদের মুখে!

ভারতের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। কোঁকড়ানো চুলের, মিষ্টি মুখের নেহাকে পছন্দ করেন নেটিজেনরা। তাঁর গানও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে নেটিজেনরা। ব্যক্তিগত জীবনেও বেশ হাসিখুশি গায়িকা। সম্প্রতি তাঁর জন্মদিন গিয়েছে। কিন্তু সেই জন্মদিনের ছবি দেখেই, নেটিজেনরা অন্য জল্পনা বুনছেন। নেহার জন্মদিনের ছবিতে পরিবার থাকলেও সেখানে উপস্থিত নেই নেহার স্বামী রোহনপ্রীত (Rohanpreet Singh)। সেই থেকেই নেটিজেনদের মন বলছে, তাহলে নেহার সঙ্গে স্বামীর সম্পর্ক ভালো নেই?


২০২০ সালের অক্টোবর মাসে গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে করেন নেহা। বেশ হাসিখুশি দম্পতি ছিলেন তাঁরা। একে অপরের আনন্দের দিনে থেকেছেন একসঙ্গে। অথচ স্ত্রীয়ের জন্মদিনে নেই রোহনপ্রীত! এই অঙ্ক মেলাতে পারছেন না নেটিজেনরা। আরও বেশি নজর করার মতো বিষয়, নেহার জন্মদিনে সামাজিক মাধ্যমে তাঁকে নিয়ে একটিও বার্তা লেখেননি রোহনপ্রীত। এমনকি নেহার আপলোড করা ছবিতেও কোনও প্রতিক্রিয়া দেননি তিনি।


10 months ago


Koushambi Adrit: 'মিঠাই' শেষ হতেই আদৃতের সঙ্গে প্রেমে সিলমোহর কৌশাম্বীর!

মিঠাই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে সিদ্ধার্থ মোদকের ভূমিকায় অভিনয় করতেন আদৃত (Adrit Roy)। মিঠাই চরিত্রটি তাঁকে মিষ্টি করে ডাকত 'উচ্ছেবাবু'। অন্যদিকে ওই ধারাবাহিকে সিদ্ধার্থের পিসতুতো দিদির চরিত্রে অভিনয় করতেন কৌশাম্বি চক্রবর্তী (Koushambi Chakraborty)। ধারাবাহিকে আদৃত-কৌশাম্বীকে যতই 'দিদিয়া' বলে সম্বোধন করুক না কেন, বাস্তবে যে তাঁদের ভাই বোনের সম্পর্ক নয়, তা আগেই টের পেয়েছিলেন নেটিজেনরা। 

ধারাবাহিক যখন মাঝপথে তখনই প্রাক্তন প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছিল আদৃতের। শোনা গিয়েছিল অভিনেতা নতুন কারও প্রেমে মজেছেন বিচ্ছেদের পরে। অনেকে মনে করেছিলেন মিঠাই অর্থাৎ সৌমিতৃষার প্রেমে পড়েছেন অভিনেতা। যদিও সেই জল্পনায় জল ঢেলেছিলেন পর্দার মিঠাই। পরবর্তীতে সামাজিক মাধ্যমে দুইয়ে দুইয়ে চার করে নেটিজেনরা বুঝতে পেরেছেন আদৃতের সঙ্গে আসলে প্রেমে রয়েছেন কৌশাম্বী। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর কৌশাম্বী এই প্রথম জনসমক্ষে নিজের প্রেম স্বীকার করলেন।

সম্প্রতি জনপ্রিয় অনুষ্ঠান দিদি নম্বর ওয়ানে গিয়েছিলেন কৌশাম্বী। যারা অনুষ্ঠান দেখেন তাঁরা ভালো করেই জানেন, সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় মনের কথা মুখে আনতে একেবারে এক্সপার্ট। রচনা কৌশাম্বীকে রূপকের অর্থে জিজ্ঞেস করেন, 'কৌশাম্বী উচ্ছে করলা খেতে ভালো লাগে?' কৌশাম্বী হেসে উত্তর দেন, 'হ্যাঁ, আমার তো তেতো খেতে ভালোই লাগে।' কারোর বুঝতে আর বাকি থাকেনি যে এই উচ্ছে আসলে 'উচ্ছেবাবু'। আরও খোলসা করে বললে, আদৃত রায়।

10 months ago
Couple: গৌরব ঋদ্ধিমার নতুন ছবি নেট মাধ্যমে, স্পষ্ট অভিনেত্রীর বেবি বাম্প

দীর্ঘ সময় প্রেম করে, ২০১৭ সালের ২৮ নভেম্বর সাত পাকে বাধা পড়েছিলেন ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh) এবং গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty)। টলিউডের দম্পতিদের মধ্যে দর্শকেরা তাঁদের বেশ পছন্দ করেন। মিষ্টি-নির্ঝঞ্ঝাট মানুষ তাঁরা। তাঁদের সম্পর্কের রসায়ণ নেটিজেনরা বেশ বুঝতে পারেন। চলতি বছরের নববর্ষে চক্রবর্তী পরিবারে খুশির হাওয়া এসেছে। দম্পতি জানিয়েছিলেন তাঁরা বাবা মা হতে চলেছেন। এমনকি ঋদ্ধিমার বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি সামাজিক মাধ্যমে। 


সম্প্রতি এই দম্পতি তাঁদের মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। চলতি বছরের আইপিএলে ইডেন গার্ডেনসে একসঙ্গে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে গিয়েছিলেন গৌরব ঋদ্ধিমা। সম্প্রতি সামাজিক মাধ্যমে সেই ছবি শেয়ার করেছেন গৌরব। ছবিতে দু'জনকেই দেখা গিয়েছে ক্যাজুয়াল লুকে। ঋদ্ধিমার স্ফীতোদর স্পষ্ট। অন্যদিকে গৌরব ও ঋদ্ধিমার চেহারায় বাবা-মা হওয়ার আনন্দ ছবিতে আলো এনেছে।


10 months ago