Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Viral: এ যেন উরফি ২.০! তরুণীকে স্বল্পবসনায় দেখে হতবাক নেটদুনিয়া

এতদিন আমরা উরফিকেই (Urfi Javed) খবরের শিরোনামে থাকতে দেখেছি তাঁর উদ্ভট পোশাকের জন্য। তবে এবারে দিল্লিতে দেখা গেল আরও এক তরুণীকে, যিনি হার মানাবেন উরফিকেও। এককথায় এই তরুণী উরফির থেকে এক ডিগ্রি উপরেই। তাঁর পোশাক দেখে চক্ষু চড়কগাছ মেট্রো যাত্রী থেকে নেটিজেনদের। কেউ কেউ বলেছেন, 'যাক, দিল্লিও এ বার নিজস্ব উরফি পেল।'

রবিবার ছুটির দিনে এক ভিডিও নেটদুনিয়ায় ঝড় তুলেছে, যেখানে দেখা গিয়েছে, কোলে ব্যাগ নিয়ে সিটে বসে দিল্লি মেট্রোয় চেপে সফর করছিলেন তিনি। কিন্তু উঠে দাঁড়াতেই বাকি যাত্রীরা হতবাক! সবারই প্রশ্ন, এ কেমন পোশাক? শুধুমাত্র অন্তর্বাস পরেই উঠে পরেছে মেট্রোয়! কোমরেও একফালি কাপড় মাত্র, তাও আবার পাশ দিয়ে চেরা। তরুণীর কাণ্ড দেখে চারিদিক থেকে মন্তব্য আসতে শুরু করে, কিন্তু অন্যদিকে তরুণীর নেই কোনও ভ্রুক্ষেপ। কোনও ইতস্তত বোধ না করেই আপন মনে নিজের গন্তব্যে নেমে পড়লেন।

তরুণীর এমন বেশের একটি ভিডিও করেছেন কোনও এক মেট্রো যাত্রী। আর তা নেটদুনিয়ায় শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল। ধেয়ে এসেছে একের পর এক মন্তব্য। অনেকেই বলেছেন, এই তরুণী তো উরফিকেও ছাপিয়ে গিয়েছে পোশাকের দিক দিয়ে।

 

উল্লেখ্য, হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, মতো একাধিক ধারাবাহিকে। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। আর এরপরেই তাঁকে নিয়ে যেন চারিদিকে চলছে তুমুল চর্চা, সমালোচনা। তবে এবারে সামনে এল 'গরীবের উরফি'।

one year ago
Bollywood: হলি তারকা টম ও জেন্ডায়ার সঙ্গে এক ফ্রেমে শাহরুখ-সালমান

হলিউড বলিউড এক হল দেশের ধনীতম পরিবার আম্বানিদের আমন্ত্রণে। নীতা আম্বানির (Nita Ambani) স্বপ্ন ছিল বাণিজ্য নগরীতে শিল্পকলাকে এগিয়ে নিয়ে যেতে একটি স্টেডিয়াম তৈরী করবেন। সেই স্বপ্ন পূরণের দিন ছিল শুক্রবার। সেই নীতা-মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের (NMACC) উদ্বোধনী অনুষ্ঠান ছিল শুক্রবার। নীতা ও মুকেশের আমন্ত্রণে সুদূর বলিউড থেকে ছুটে এসেছিলেন স্পাইডারম্যান খ্যাত অভিনেতা জেন্ডায়া এবং টম হল্যান্ড। তাঁদের সঙ্গেই ছবি তুললেন বলিউডের দুই খান।

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনীর দ্বিতীয় দিনের অনুষ্ঠানে অর্থাৎ শনিবার আবারও চাঁদের হাট বসেছিল। সেই অনুষ্ঠানের অন্দরের কিছু ছবি প্রকাশিত হয় নেট মাধ্যমে।  ছবিতে দেখা গিয়েছে, জেন্ডায়া, টম, শাহরুখ ও সালমান খান রয়েছেন এক ফ্রেমে। মধ্যমণি হয়েছিলেন অবশ্য অনুষ্ঠানের আমন্ত্রক নীতা আম্বানি। অদূরে দেখা যাচ্ছিল মেয়ের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য। ছবি দেখে খুশি নেটিজেনরা। অনেকে বলছেন 'পছন্দের তারকারা এক ফ্রেমে'।

one year ago
Ranveer: দীপিকাকে ছেড়ে প্রকাশ্যে কাকে চুম্বন করলেন রণবীর?

দীপিকা (Deepika Padukone) ও রণবীরের (Ranveer Singh) সম্পর্কে ভাঙন ধরেছে এই গুঞ্জনে ছয়লাপ হয়েছিল নেট দুনিয়া (Social Media)। তবে সাম্প্রতিক অনুষ্ঠানে তাঁদের রসায়ন নেটিজেনদের সেই গুঞ্জন ফুঁয়ে উড়িয়েছে। শুক্রবার নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধন হয়েছিল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের প্রায় সব সেলেবরা। উপস্থিত ছিলেন দীপিকা রণবীরও। সেই অনুষ্ঠানেই পরস্ত্রীকে চুম্বন করলেন রণবীর।

শনিবার নীতা মুকেশ আম্বানি কালচারাল স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় দিন ছিল। সেইদিনও উপস্থিত ছিলেন বলি তারকারা। তবে কেবলমাত্র দর্শকাসনে বসেছিলেন না তারকারা। স্টেজে পারফর্মও করেছেন অনেকে। সেই অনুষ্ঠানের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। দেখা গিয়েছে, মঞ্চে নাচ করছেন প্রিয়াঙ্কা। সঙ্গে নাচ করছেন রণবীর সিং। তাঁদের জনপ্রিয় গান 'গাল্লা গুড়িয়া' নাচে নেচেছেন দু'জনে। নাচ শেষে প্রিয়াঙ্কার গালে চুমু খেয়েছেন রণবীর। তবে তা শুধুই অনুরাগসুলভ চুমু।


View this post on Instagram

A post shared by Jerry x Mimi 😍 (@jerryxmimi)

one year ago


Varun: হলিউড মডেলকে কোলে নিয়ে গালে চুমু, কটাক্ষ শুরু হতেই মুখ খুললেন বরুণ

দু'দিন ধরেই তুমুল চর্চায় 'নীতা মুকেশ আম্বানির কালচারাল সেন্টার'-এর উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে পুরো বলিউড (Bollywood) যেন নেমে এসেছে, অন্যদিকে বাদ যায়নি হলিউডের তাবড় তাবড় সেলেবরাও। উদ্বোধনী অনুষ্ঠানের নীতা আম্বানির নাচ যেমন খবরের শিরোনামে উঠে এসেছে, তেমনি দ্বিতীয় দিনের অনুষ্ঠানে বিভিন্ন গানে পা মেলান শাহরুখ থেকে শুরু করে বরুণ ধাওয়ান (Varun Dhawan), রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া-র মত একাধিক সেলেবরা।

এরই মাঝে বিশেষ নজর কেড়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে আমেরিকান মডেল জিজি হাডিডের নাচ। তবে সবার মাঝে এমন এক কাণ্ড করে বসলেন বরুণ ধাওয়ান, যার জন্য সমালোচনার শিকার হতে হয়েছে বরুণকে। সমাজমাধ্যমে ধেয়ে এসেছে একের পর এক কটূক্তি। একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মঞ্চে নাচতে নাচতে হঠাৎ বরুণ জিজিকে মঞ্চে নিয়ে আসেন ও তাঁকে কোলে তুলে গালে চুম্বন করেন। আর এই দৃশ্য সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে সমালোচনা। নেটিজেনদের প্রশ্ন, চুম্বন করার আগে তাঁকে জিজ্ঞেস করেছিলেন কি? এছাড়াও প্রশ্ন উঠছে, কীভাবে কারোর অনুমতি ছাড়া কাউকে চুমু দিতে পারেন বরুণ? অন্যদিকে সামনে বসেই বরুণের স্ত্রী নাতাশা দালাল। ফলে বউয়ের সামনে বরুণের এমন কাণ্ড দেখে সমাজমাধ্যমে যেমন হাসির খোরাক হয়েছেন, তেমনই অনেকে এমন কাজের জন্য ধিক্কার জানিয়েছেন বরুণকে।

তবে অবশেষে এই সমালোচনায় জল ঢেলে মুখ খুললেন অভিনেতা বরুণ ধাওয়ান। তিনি লিখেছেন, 'তোমাদের এই সব জল্পনায় জল ঢেলে দিই, এটা আগে থেকেই পরিকল্পনা করাই ছিল। তাঁর স্টেজে ওঠার কথাই ছিল। তাই এই ব্যাপারে আর কিছু না করে অন্য কিছু খোঁজো।' বরুণ আরও সাফ জানিয়েছেন, যা হয়েছে তা একেবারেই স্টেজড। তাঁর মতে জিজি মোটেও অস্বস্তিতে ছিলেন না।


one year ago
Nick: প্রিয়াঙ্কার সঙ্গে ভারতে এসে 'ঘরজামাই' হওয়ার প্রস্তাব পেলেন নিক

বলিউডের (Bollywood) সমস্ত তারকাদের ছেড়ে 'দেশি গার্ল'এর মন মজেছিল নিকে। ২০১৮ সালে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ধুমধাম করে বিয়ে করেছিলেন হলিউডের গায়ক নিক জোনাসকে (Nick Jonas)। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক খ্রিস্টীয় মতের পাশাপাশি হিন্দু মতেও বিয়ে করেন। সহধর্মিনীর থেকে ধীরে ধীরে ভারতীয় সংস্কৃতিও শিখেছেন তিনি। প্রিয়াঙ্কার পাশাপাশি নিক ভারতকেও নিজের করে নিয়েছেন। এবার ভারতের জন্য নিকের মনে যে ভালোবাসা তৈরী হয়েছে, তা প্রকাশ করতেই তাঁর দিকে ধেয়ে গেল 'ঘরজামাই' হওয়ার প্রস্তাব।

View this post on Instagram

A post shared by Nick Jonas (@nickjonas)

প্রিয়াঙ্কা চোপড়া হলিউডে তাঁর আসন্ন সিরিজ 'সিটাডেল'এর প্রচারে মুম্বই এসেছেন। দেশে এসেই আম্বানি পরিবারের আমন্ত্রণে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনে গিয়েছিলেন নিককে নিয়ে। সেই ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নিক। মুম্বই সফরের অবকাশে নিক ভারতের প্রতি তাঁর ভালোবাসার কথা জানিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম থেকে একটি নিজস্বী শেয়ার করেছেন নিক। ছবি দেখে বুঝতে অসুবিধা হয় না, নিকের পরনে থাকা হলুদ ফ্লোরাল প্রিন্ট কুর্তা 'মেড ইন ইন্ডিয়া।' ছবিটি শেয়ার করে নিক লিখেছেন, 'তোমার কথা মনে পড়েছে ইন্ডিয়া।'

নিকের শেয়ার করা ছবি দেখে নেটিজেনরা কমেন্টে বন্যা বইয়েছে। কেউ তাঁর উদ্দেশে বলেছে 'ভারতের জামাইবাবু', কেউ বলেছেন 'আন্তর্জাতিক জামাইবাবু'। আবার কয়েকধাপ এগিয়ে অনেকে বলেছেন 'ঘরজামাই হয়ে ভারতে থেকে যান'।

one year ago


Shahrukh: 'নাটু নাটু' গানে পা মেলালেন শাহরুখ, হৃদয় কাড়লেন ভক্তদের

এসএস রাজামৌলি পরিচালিত 'আরআরআর' (RRR) সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০২২ সালে। ব্লকবাস্টার হয়েছিল সিনেমাটি। বক্সঅফিসে যতটা ঝড় তুলেছিল চিত্রনাট্য, দর্শককে ততটাই দোলায়িত করেছে সিনেমার 'নাটু নাটু' (Naatu Naatu) গানটি। সম্প্রতি 'সেরা মৌলিক গান' হিসেবে অস্কার পেয়েছে 'নাটু নাটু'। নেটিজেন থেকে শুরু করে তাবড় তারকারা এই গানের ছন্দে পা মিলিয়েছে। সেই 'নাটু নাটু'র আবেশ থেকে বাদ গেলেন না কিং খান। তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।  ভিডিও সৌজন্য : ইন্টারনেট 

শুক্রবার উদ্বোধন হয়েছিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের। শনিবারও সেখানে চাঁদের হাট বসেছিল। উপস্থিত ছিলেন শাহরুখ খান। মঞ্চে উঠে নাচ করেছেন বলিউডের বাদশা। সেই মঞ্চেই হঠাৎ করে মাইক হাতে 'নাটু নাটু' গানের হিন্দি ভার্সন 'নাচো নাচো' গেয়ে ওঠেন তিনি। এমনকি গানের হাল্ক স্টেপে দু'বার পা মেলান তিনি। স্টেডিয়াম ফেটে পড়ে আগত দর্শকের উল্লাসে। নেট মাধ্যমে শাহরুখের ভিডিও দেখে দর্শকরা বলছেন, 'একটাই তো মন, আর কতবার জিতবেন?' 

one year ago
Urfi: ছেঁড়া-ফাটা পোশাকে আপত্তি, নিজের আমূল পরিবর্তন ঘটাবেন উরফি!

রাতারাতি সামাজিক মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠে একটি নাম,'উরফি'। অভিনয় জগত দিয়েই বলিউডে প্রবেশ উরফি জাভেদের (Urfi Javed)। তবে অভিনয়ের জন্য চর্চায় আসেননি তিনি। চর্চায় এসেছেন পোশাকের জন্য। উরফি যে পোশাক পরে থাকেন, সেরকম পোশাকে অন্য কাউকে দেখা যায় না। কোনও ডিজাইনার সেই পোশাক বানান না। তাঁকে যে পোশাকে সাধারণত দেখা যায়, সেই ডিজাইন তাঁরই মস্তিস্কপ্রসূত। বর্ণনাতীত। বিতর্কিত। তিনি কবে, কোথায়, কোন পোশাক পরছেন সবই ধরা পড়ে পাপারাৎজিদের ক্যামেরায়। তা নিয়ে নেট মাধ্যমে জোর চর্চা হয়। তবে এবার মনে হয় সেই চর্চায় ইতি টানতে চলেছেন খোদ উরফি।

এতদিন উরফির পোশাক নিয়ে সমালোচনা হলেও তাতে কান দেননি তিনি। পোশাকে পরিবর্তন আনেননি। বরং বুঝিয়ে দিয়েছেন, লোকে যাই বলুক না কেন, তিনি নিজেকে বদলাবেন না। বলিউডের কোনও ডিজাইনার তাঁর জন্য পোশাক বানান না, তাই উরফি নিজেই নিজের জন্য একের পর এক পোশাক বানিয়েছেন। সেই পোশাক পরে জনসমক্ষেও এসেছেন। তবে এবার নাকি তাঁকে আর সেই রূপে দেখা যাবে না।

উরফি সম্প্রতি তাঁর টুইটার একাউন্ট থেকে জানিয়েছেন, 'আমি আমার পোশাকের দ্বারা সকলের অনুভূতিকে আঘাত করেছি, তার জন্য আমি ক্ষমা চাইছি। আজ থেকে আপনারা অন্য উরফিকে দেখতে পাবেন। পোশাক বদলাচ্ছি। ক্ষমাপ্রার্থী।'

উরফির এই লেখা, শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। ভক্তরা বিশ্বাস করতেই পাচ্ছেন না নিজের চোখকে। সকলে জানতে চাইছেন, 'সত্যিই কি নিজের পোশাকে পরিবর্তন আনবেন উরফি? নাকি সকলকে এপ্রিল ফুল বানাচ্ছেন!'

ঠিকই ধরেছেন সকলে। উরফি আবারও নিজের টুইটার থেকে লিখেছেন, 'এপ্রিল ফুল। আমি জানি খুবই শিশুসুলভ।' অতএব নিজের মধ্যে কোনও পরিবর্তন আনছেন না উরফি। বরং তিনি নিজের মতোই চলবেন। আবারও নিজের মনের মতো পোশাক পরবেন। অব্যাহত থাকবে তাঁকে নিয়ে চর্চা।

one year ago
Shloka: নতুন সদস্যের আগমন হতে চলেছে আম্বানি পরিবারে, কে সে?

আম্বানি (Ambani) পরিবারে এল ফের এক খুশির খবর। তাঁদের পরিবারে আসতে চলছে নতুন সদস্য। দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন আম্বানি পরিবারের বড় বৌমা শ্লোকা মেহতা (Shloka Mehta)। আরও একবার দাদু-ঠাকুমা হতে চলেছেন মুকেশ ও নীতা আম্বানি। এই খুশির খবর জানা গিয়েছে কালচারাল সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় দিনে। সেই অনুষ্ঠানে শ্লোকাকে তাঁর 'বেবি বাম্প' 'ফ্লন্ট' করতে দেখা গিয়েছে।

দেশে প্রথমবার খুলতে চলেছে 'কালচারাল সেন্টার'। তারই উদ্বোধনী অনুষ্ঠান ৩ দিন ধরে চলছে। যার অতিথি লিস্টও চোখ ধাঁধানো। সেখানে দেখা গিয়েছে, বলিউড-হলিউড থেকে রাজনৈতিক, ক্রীড়াজগতের নানা ব্যক্তিত্বকে। বলাই বাহুল্য, নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠান একপ্রকার নক্ষত্রখচিত। আর এই মুহূর্তেই আরও এক খুশির খবর প্রকাশ্যে এসেছে।

এই অনুষ্ঠানের প্রথম দিনে আকাশ আম্বানি ও তাঁর স্ত্রী শ্লোকা আম্বানি হাতে হাত ধরে অনুষ্ঠানে পৌঁছেছিলেন। আকাশ পরেছিলেন সবুজ কুর্তা, প্যান্ট এবং সঙ্গে জ্যাকেট। আর শ্লোকা পরেছিলেন সবুজ গর্জাস শাড়ি, সঙ্গে ম্যাচিং হাফ-হাতা অলঙ্কৃত ব্লাউজ, এবাং গায়ে ছিল সোনার এমব্রয়ডারি করা দোপাট্টা। দ্বিতীয় দিনে শ্লোকাকে ইন্দো-ওয়েস্টার্ন রুপে দেখা যায়। হল্টার নেকলাইনের এমব্রয়ডারি করা সবুজ রংয়ের টপ ও এমব্রয়ডারি করা লেহেঙ্গা পরেছিলেন তিনি। দু'দিনই তাঁকে অপরূপ দেখাচ্ছিল। এছাড়াও তাঁর বেবি বাম্প তাঁর সৌন্দর্যতাকে যেন আরও বেশি করে ফুটিয়ে তুলেছিল। শ্লোকার ছবি সেলেব্রিটি মেকআপ আর্টিস্ট পুণীত বি সাইনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে ছবির কমেন্ট সেকশন।


প্রসঙ্গত, ২০১৯ সালের ৯ মার্চ বিয়ে হয় আকাশ ও হিরের ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোকার। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে বসেছিল সেই মেগা বিয়ের জমকালো আসর। ঝকমকে আলোয় সেজে উঠেছিল আম্বানিদের বাসভবন। উপস্থিত ছিলেন সিনেমা, রাজনীতি, বাণিজ্য জগতের তাবড় সেলেবরা। এরপর ২০২০ সালের ডিসেম্বরে কোল আলো করে আসে তাঁদের প্রথম সন্তান। তার নাম পৃথ্বী। আর এবারে তাঁদের দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন গুণছে আম্বানি পরিবার।

one year ago


Pallavi: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী 'মৃত'! পিএফ থেকে উধাও লক্ষাধিক টাকা

প্রতারণার শিকার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prasenjit Chatterjee) বোন পল্লবী চট্টোপাধ্যায়(Pallavi Chatterjee)। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার সঙ্গেও যুক্ত ছিলেন পল্লবী। তাঁর সমস্ত সঞ্চয় গচ্ছিত রেখেছিলেন ব্যাঙ্কে। সেখান থেকেই উধাও বিপুল পরিমাণ অর্থ। শুধু তাই নয়। ব্যাঙ্ক কর্তৃপক্ষকে এই বিষয়ে প্রশ্ন করলে, তাদের উত্তরে চক্ষু চড়কগাছ হওয়ার যোগাড়। জানতে পারলেন তিনি নাকি পরলোক গমন করেছেন। প্রতারণার শিকার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার সঙ্গেও যুক্ত ছিলেন পল্লবী। তাঁর সমস্ত সঞ্চয় গচ্ছিত রেখেছিলেন ব্যাঙ্কে।  সেখান থেকেই উধাও বিপুল পরিমাণ অর্থ। শুধু তাই নয়। ব্যাঙ্ক কর্তৃপক্ষকে এই বিষয়ে প্রশ্ন করলে, তাদের উত্তরে চক্ষু চড়কগাছ হওয়ার যোগাড়। জানতে পারলেন তিনি নাকি পরলোক গমন করেছেন।

অভিনেত্রী পল্লবী জানিয়েছেন, শরৎ বোস রোডের এক বেসরকারি ব্যাঙ্কে নিজের অর্থ সঞ্চিত রাখতেন তিনি। হঠাৎ করেই জানতে পারেন তাঁর ব্যাংক একাউন্ট বন্ধ হয়ে গিয়েছে।  এখানেই শেষ নয়, তিনি জানতে পারেন, একাউন্টের মালিক মৃত দেখিয়ে সেই টাকা তোলা হয়েছে। পল্লবী পাল্টা ব্যাংকে প্রশ্ন করেন, ওই ব্যক্তি ডেথ সার্টিফিকেট দেখিয়েছে কিনা? যদিও এর যথার্থ উত্তর দিতে পারেনি ব্যাঙ্ক কর্তৃপক্ষ। এই বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। ১৭ এপ্রিলের মধ্যে তাঁর অর্থ ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

অভিনেত্রী পল্লবী বোস জানিয়েছেন, শরৎ বোস রোডের এক বেসরকারি ব্যাঙ্কে নিজের অর্থ সঞ্চিত রাখতেন তিনি। হঠাৎ করেই জানতে পারেন তাঁর ব্যাংক একাউন্ট বন্ধ হয়ে গিয়েছে। এখানেই শেষ নয়, তিনি জানতে পারেন, একাউন্টের মালিক মৃত দেখিয়ে সেই টাকা তোলা হয়েছে। পল্লবী পাল্টা ব্যাংকে প্রশ্ন করেন, ওই ব্যক্তি ডেথ সার্টিফিকেট দেখিয়েছে কিনা? যদিও এর যথার্থ উত্তর দিতে পারেনি ব্যাঙ্ক কর্তৃপক্ষ। এই বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। ১৭ এপ্রিলের মধ্যে তাঁর অর্থ ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

one year ago
Karan: প্রিয়াঙ্কার একঘরে মন্তব্য! মুম্বইয়ে অনুষ্ঠানের ফাঁকে গলাগলি কেজো-দেশি গার্লের

'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া (Priyank Chopra) বর্তমানে আমেরিকার বাসিন্দা, হলিউডের অভিনেত্রীও। তাঁর আসন্ন ওয়েব সিরিজ 'সিটাডেল'-র প্রচারে গিয়ে বলিউড সম্পর্কে তাঁর সমস্ত খারাপ লাগা উগরে দিয়েছেন। প্রিয়াঙ্কা অভিযোগের সুরে বলেছেন, বলিউডে তাঁকে একঘরে করা হয়েছিল। এই মন্তব্যের পর অভিনেত্রী কঙ্গনা রানাউত সরাসরি তোপ দাগেন করণ জোহারকে (Karan Johar)। এই বিতর্কের মাঝেই মুখোমুখি প্রিয়াঙ্কা-করণ। à¦­à¦¿à¦¡à¦¿à¦“ সৌজন্যে: ভাইরাল ভিয়ানি 

শুক্রবার নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধন ছিল। সেই অনুষ্ঠানে আমন্ত্রণ ছিল প্রিয়াঙ্কা চোপড়ারও। লস এঞ্জেলস থেকে উড়ে এসেছিলেন এই অনুষ্ঠানে অংশ নিতে। প্রিয়াঙ্কা ছাড়াও সেখানে চাঁদের হাট বসেছিল। উপস্থিত ছিলেন করণ জোহারও। প্রিয়াঙ্কাকে দেখে এগিয়ে যান তিনি। প্রিয়াঙ্কাও করণকে জড়িয়ে ধরেন। সেই ভিডিও শেয়ার হয়েছে সামাজিক মাধ্যমে। নেটিজেনরা বলছেন, তাহলে কি প্রিয়াঙ্কা বলিউডের তিক্ত অভিজ্ঞতা ভুলে গিয়েছেন? 

প্রিয়াঙ্কা চোপড়াকে বলিউডে দেখা যাবে খুব তাড়াতাড়ি। ফারহান আখতারের 'জি লে জারা' সিনেমায় ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কাকেও।  আপাতত অভিনেত্রী তাঁর হলিউড প্রজেক্ট 'সিটাডেল' নিয়ে ব্যস্ত।  ওয়েব সিরিজটি মুক্তি পেতে চলেছে খুব তাড়াতাড়ি।

one year ago


Jishu: 'সারার বাবা হিসেবেই পরিচিত চান', মেয়ের সাফল্যে উচ্ছ্বসিত যিশু

যিশু সেনগুপ্তর (Jissu Sengupta) নয়নের মণি তাঁর দুই কন্যা সারা ও জারা। কণিষ্ঠটি এখনও ছোট তবে বড় কন্যা সারা যেমন বয়সে বাড়ছে, তেমন পরিণত হচ্ছে। সৃজিত মুখার্জির সিনেমা 'উমায়' অভিনয়ের হাতেখড়ি হয় সারার (Sara Sengupta)। সিনেমার পর্দাতেও বাবা-মেয়ে হিসেবে দেখা গিয়েছিল তাঁদের। বাস্তব সম্পর্কের নিবিড় বাঁধন রিলেও প্রকাশ পায়। বক্স অফিসে সফল হয়েছিল 'উমা'। সেই ছোট্ট মেয়েটির বয়স এখন ১৮। সেই সঙ্গে প্রাপ্তিও অনেক।

বৃহস্পতিবার আন্তর্জাতিক বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ডের হয়ে র‍্যাম্পে ক্যাট ওয়াক করলেন যিশু-কন্যা সারা। মুম্বইয়ের ইন্ডিয়া গেটে আয়োজিত ফ্যাশন শোয়ে বলিউড-হলিউড অভিনেতা-অভিনেত্রীরা ছাড়াও উপস্থিত ছিলেন শিল্পপতিরা। ভারতের প্রবেশদ্বারে চাঁদের হাট বসেছিল। আর সেই হাটেই অন্যতম উজ্জ্বল নক্ষত্র হয়ে উঠলেন সারা। সামনে বোর্ড পরীক্ষা। কিন্তু যাবতীয় সব চিন্তার তোয়াক্কা না করে নিজস্ব দ্যুতি ছড়ালেন অনুষ্ঠানে।

ছোট্ট 'উমা' ওরফে সারার অর্জনে খুশি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আর গর্বিত পিতা যিশু চেপে রাখতে পারলেন না আনন্দ। এক সাক্ষাৎকারে যিশু বলেন, 'আন্তর্জাতিক ওই ব্র্যান্ডের র‍্যাম্পের ৯৯ জন মডেলের সঙ্গে তাঁর মেয়ে একজন হওয়ায় তিনি গর্বিত। আজকের পর থেকে তিনি সারার বাবা হিসেবেই পরিচিতি পেতে চান।' 

one year ago
Shahrukh: আম্বানির অনুষ্ঠানে প্রিয়াঙ্কার সঙ্গে নিক!সাক্ষাৎ এড়াতে কি গরহাজির শাহরুখ

শুক্রবার বাণিজ্য নগরী মুম্বইতে বসেছিল চাঁদের হাট। নীতা-মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে বলিউড থেকে হলিউডের তাবড় অভিনেতারা উপস্থিত ছিলেন। বিদ্যা বালন থেকে রজনীকান্ত সকলেই ধরা পড়েছিলেন পাপারাৎজিদের ক্যামেরায়। স্বামী নিককে সঙ্গে নিয়ে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সন্তানদের নিয়ে উপস্থিত ছিলেন গৌরী খান। তবে দেখা যায়নি শাহরুখকে। পাপারাৎজিরা তাঁকে দেখতে ব্যাকুল হয়ে উঠলেও গরহাজির রইলেন কিং খান। আম্বানি পরিবারের অনুষ্ঠানে শাহরুখের অনুপস্থিতিতে শুরু হয়েছে জল্পনা। তাহলে কি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সাক্ষাৎ এড়াতেই এলেন না শাহরুখ? 

সেও এক সময় ছিল যখন বলিউডে কান পাতলেই শাহরুখ ও প্রিয়াঙ্কার সম্পর্কের গুঞ্জন শোনা যেত। ২০১০ সালে ফারহান আখতারের সিনেমা 'ডন'-এ একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ-প্রিয়াঙ্কাকে। ২০১১ সালে সেই সিনেমার সিক্যুয়েলে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। এই সময় তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়।  প্রকাশ্যে বহুবার একসঙ্গে ক্যামেরায় ধরা পড়েছেন তাঁরা। কখনও রেস্তোরাঁর বাইরে আবার কখনও আইপিএল ময়দানে প্রিয়াঙ্কাকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে।


সমাজমাধ্যমে তখন জোর জল্পনা গৌরী খানের সঙ্গে বিবাহ বর্তমান থাকতেও প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহরুখ খান? একাধিক ঘটনায় দুয়ে দুয়ে চার করেন ভক্ত থেকে নেটিজেনরা। 'ডার্টি লন্ড্রি' বলে এক অনুষ্ঠানে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে একটি জ্যাকেট পরে যান প্রিয়াঙ্কা এবং বলেন 'এটি আমার এয়ারপোর্ট জ্যাকেট। তবে জ্যাকেটটি আসলে আমার প্রাক্তনের।' ভক্তরা স্মৃতি থেকে ধরে ফেলেন ঠিক সেইরকম একটি জ্যাকেটেই দেখেছেন শাহরুখকে।

গুঞ্জন রটেছে আরও। শোনা যায়, টরোন্টোতে গিয়ে বিয়ে সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও শাহরুখ। শোনা যায়, তাঁদের সম্পর্কের গুঞ্জন কানে যায় গৌরী খানের। তিনিই নাকি সাবধান করেন শাহরুখকে। এমনকি শোনা যায়, পরিচালক করণ জোহর, যে কিনা গৌরী খানের ঘনিষ্ঠ, তাঁরা প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে যায়। এই কারণেই বলিউডে আর তেমন সিনেমা করতে পারেননি প্রিয়াঙ্কা। শাহরুখের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি হলিউড চলে যেতে বাধ্য হন প্রিয়াঙ্কা।

                                                                    

one year ago
Salman:অনুপস্থিত শাহরুখ! শূন্যস্থান পূরণে গৌরী-আরিয়ানদের সঙ্গে এক ফ্রেমে সলমন

শুক্রবার মুম্বইতে নীতা-মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বরাবরের মতো দেশের ধনীতম আম্বানি পরিবারের আমন্ত্রণে চাঁদের হাট বসেছিল। প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, দীপিকা পাডুকোন, বিদ্যা বালন থেকে শুরু করে রজনীকান্ত, অভিনয় জগতের নক্ষত্ররা সকলেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিল শাহরুখের পরিবার। সহধর্মিনী গৌরী খান, আরিয়ান খান ও মেয়ে সুহানা গিয়েছিলেন। তবে দেখা যায়নি শাহরুখকে। সেই শূন্যস্থান পূরণ করলেন ভাইজান।ভিডিও সৌজন্যে : ভাইরাল ভিয়ানি 

শুক্রবার সেই অনুষ্ঠানে পাপারাৎজিদের সামনে পোজ দিচ্ছিলেন শাহরুখের পরিবার গৌরী, আরিয়ান ও সুহানা। তবে শাহরুখ না থাকায় পরিবার যেন অসম্পূর্ন মনে হচ্ছিল। ছবিতে সেই খামতি পূরণ করতে এগিয়ে এলেন সলমন খান। পোজ দিলেন একসঙ্গে। তাঁকে দেখে খুশি গৌরী। 'ভাইজান' সম্বোধন করে এগিয়ে গেলেন আরিয়ান ও সুহানাও।  বেশ কিছুক্ষণ একসঙ্গে কথা বললেন সকলে।

অনুষ্ঠানে গৌরী খান পরেছিলেন ন্যুড রঙের ইন্দো ওয়েস্টার্ন পোশাক। সুহানা পরেছিলেন লাল রঙের গাউন। আরিয়ান কালো রঙের শার্টের সঙ্গে কন্ট্রাস্ট ব্লেজার পরেছিলেন। অন্যদিকে ভাইজানকে দেখা গিয়েছে অল ব্ল্যাক পোশাকে।  চিরাচরিতভাবেই গ্ল্যামারাস দেখো লাগছিল তাঁকে।

one year ago


NMACC: বলিউড-হলিউড, আম্বানির 'কালচারাল সেন্টার' উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদের হাট!

দেশের সংস্কৃতি ও ঐতিহ্যকে তুলে ধরতে এবার এক বিশেষ পদক্ষেপ নিয়েছেন আম্বানি পরিবার। দেশে প্রথম খুলতে চলেছে 'কালচারাল সেন্টার' (Cultural Cent)। আম্বানি পরিবারের এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে ভারতবাসী। শুক্রবার ৩১ মার্চ মুম্বইয়ে উদ্বোধন করা হল 'নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার'। এই উদ্বোধন উপলক্ষে ৩ দিন ধরে চলবে এই গ্র্যান্ড অনুষ্ঠান। আম্বানি পরিবারের অনুষ্ঠান, আর তাতে আসবেন না বলিউড তারকারা, তা কখনও সম্ভব? ফলে এই অনুষ্ঠানে যেন পুরো বলিউড নেমে এসেছিল আম্বানি পরিবারের উদ্বোধন অনুষ্ঠানে। শুধু বলিউড নয়, দেখা যায় হলিউডের বিখ্যাত কিছু অভিনেতা-অভিনেত্রী-মডেলদের। 

বৃহস্পতিবার কালচারার সেন্টার উদ্বোধনের আগের দিন মুম্বই বিমানবন্দরে এসে পৌঁছেছিলেন 'স্পাইডারম্যান' অর্থাৎ টম হল্যান্ড ও অভিনেত্রী জেন্ডায়া।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)


এছাড়াও শুক্রবারের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যায় আমেরিকান মডেল জিজি হাডিডকে। তাঁকে এক ফ্লোরাল ড্রেসে 'ড্রপ ডেড গর্জিয়াস' দেখাচ্ছিল। এই অনুষ্ঠানে মুকেশ আম্বানিকে দেখা গিয়েছিল কালো স্যুটে ও নীতা আম্বানি দেখা গিয়েছিল জমকালো নীল শাড়িতে।


এছাড়াও মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের জিও গার্ডেনে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রজনীকান্ত, সলমন খান, গৌরী খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, ঐশ্বর্য রাই বচ্চন, বরুণ ধাওয়ান, কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট-সহ বলিউডের অসংখ্য তারকা। ক্রিকেট ও রাজনৈতিক জগতেরও অনেককেই দেখা যায়।



উল্লেখ্য, নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে ১৬০০০ স্কোয়ার ফুটের একটি আর্ট হাউস রয়েছে। সেন্টারে রয়েছে ৩টি প্রেক্ষাগৃহ। যেগুলির সব ক'টিতেই অত্যাধুনিক প্রযুক্তির ব্যবস্থা রয়েছে। এর মধ্যে সবচেয়ে বড়টিতে থাকছে ২০০০ সিট। এই সেন্টারটি তৈরি করা হয়েছে মুম্বইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে (BKC) জিও ওয়ার্ল্ড সেন্টারের মধ্যে। মনে করা হচ্ছে, এই কেন্দ্রটি আম্বানি পরিবারের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ নীতা আম্বানি নিজেই ভরতনাট্যমের নৃত্যশিল্পী। এছাড়াও আম্বানি পরিবারের ছোট বৌ রাধিকা মার্চেন্টও একজন নৃত্যশিল্পী। 

ফলে তাঁরা ভারতের সংস্কৃতি সম্পর্কে জানেন। তাই এই সাংস্কৃতিক কেন্দ্রের উদ্দেশ্য হল ভারতীয় শিল্পকলা সংরক্ষণ-প্রচার করা। জানা গিয়েছে, এটা ৩ এপ্রিল থেকে জনসাধারণের জন্য খুলে দেওয়া হবে।

one year ago
Brand: কাইলি-সেলেনাকে ছাপিয়ে ধনী সেলেব্রিটি ব্র্যান্ডের তালিকায় দ্বিতীয় প্রিয়াঙ্কা

বলিউডের চর্চিত নাম প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রায় সবসময়ই খবরের শিরোনামে উঠে আসে দেশি গার্লের নাম। এবারে তাঁর মুকুটে জুড়ল আরও এক পালক। বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিউটি ব্র্যান্ড দ্বিতীয় স্থানে উঠে গেল। এক্ষেত্রে তিনি ছাপিয়ে গেলেন বিখ্যাত হলিউড গায়িকা সেলেনা ও আরিয়ানাকে। কসমেটিফাই-এর (Cosmetify) রিপোর্ট অনুসারে, কাইলি, আরিয়ানার বিউটি ব্র্যান্ডকে ছাপিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার অ্যানোম্যালি (Anomaly) ধনী সেলেব্রিটি ব্র্যান্ডের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে।  

প্রায় কিছুদিন ধরেই বলিপাড়ায় ফের চর্চার বিষয় হয়ে উঠেছে দেশি গার্ল। বলিউডে একঘরে হয়ে যাওয়ার পিছনে কী কী কারণ রয়েছে তা নিয়ে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন তিনি। একাধিকবার কটাক্ষ, সমালোচনার শিকার হয়েও কোনও কিছুর তোয়াক্কা না করে সামনের দিকে এগিয়ে গিয়েছেন তিনি। এবারেও তিনি বিউটি ব্র্যান্ডের জন্য শিরোনামে উঠে এসেছেন।

সেলেব্রিটি বিউটি ব্র্যান্ডের মধ্যে প্রথম স্থানে রয়েছে রিহানার 'ফেন্টি বিউটি'। দ্বিতীয় স্থানে প্রিয়াঙ্কার 'অ্যানোম্যালি হেয়ার কেয়ার', তৃতীয় স্থানে কাইলি জেনারের 'কাইলি কসমেটিক্স', চতুর্থ স্থানে আরিয়ানার 'আরইএম বিউটি' ও পঞ্চম স্থানে রয়েছে সেলেনার 'রেয়ার বিউটি'। রিপোর্ট অনুসারে, রিহানার বিউটি ব্র্যান্ডের রেভিনিউ ৪৭৭,২৬৬,৭০০ পাউন্ড, ৪২৯,৯৫৮,৬৮৫ পাউন্ড নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন প্রিয়াঙ্কা, তৃতীয় স্থানে কাইলি কসমেটিক্সের রেভেনিউ ৩০১,৪৩১,৬০০ পাউন্ড।  

one year ago