Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Tollywood: পাঁচতারা হোটেলে পেস্ট্রির উপরে আরশোলা! ভয়াবহ অভিজ্ঞতা টলি অভিনেত্রীর

শহরের এক পাঁচতারা হোটেলে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি সিং (Misty Singh)। সেই হোটেলের বেকারি সেকশনে পেস্ট্রি কিনতে গিয়ে দেখেন, সেগুলির উপর দিয়ে ঘুরে বেড়াচ্ছে আরশোলা, পোকা। এই দৃশ্য দেখে হতবাক মিষ্টি। এক পাঁচতারা হোটেলে এমনটাও দেখতে হবে এরকম কখনও ভাবেননি তিনি। হোটেলের এমন পরিস্থিতি দেখে ক্ষুব্ধ হয়ে তিনি ইনস্টাগ্রামে একটি রিলস বানিয়ে সমাজমাধ্যমে শেয়ার করেন। এরপরেই হোটেল নিয়ে একের পর এক মন্তব্যে ভরে যায় তাঁর কমেন্ট সেকশন।

মিষ্টি সিং-কে জনপ্রিয় সিরিয়াল 'আলতা ফড়িং'-এ অমৃতা চরিত্রে দেখা গিয়েছিল। সিরিয়াল কিছুদিন আগেই শেষ হয়েছে। ফলে হাতে এখন সময় রয়েছে, তাই বন্ধুুৃবান্ধবদের সঙ্গে গিয়েছেন নিজের প্রিয় পাঁচতারা হোটেলে। কিন্তু সেখানে গিয়ে এক অন্য দৃশ্যই তাঁর চোখে পড়ল। সেই রিলস ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছে, 'হোটেলে গিয়েছিলাম কিছু পেস্ট্রি নিতে। যখন বাছতে গেলাম দেখি আরশোলা খাবারের উপর জাস্ট বসে রয়েছে। এরকম একটা ফাইভস্টার সেভেনস্টার হোটেলের খাবারের উপর আরশোলা, পোকা-মাকড় ভাবাই যায় না। এইগুলোই অনলাইনে অর্ডার করার সময়তেও যায়। হাইজিন ইজ জাস্ট জিরো।'

View this post on Instagram

A post shared by misty singh (@mistysingh)

এক বাংলা সংবাদমাধ্যমে খবর, এরপর এর ভিডিও বানিয়ে সমাজমাধ্যমে দেওয়া হলে হোটেল কর্তৃপক্ষ থেকে বার বার যোগাযোগ করে মিষ্টির সঙ্গে। ভিডিও মুছে দেওয়ার অনুরোধও জানিয়েছেন তাঁরা। মিষ্টি জানিয়েছেন, তিনি ভেবে নিয়েছেন যে, যতক্ষণ না হোটেল কর্তৃপক্ষ সব গ্রাহকের কাছে ক্ষমা চাইছে তিনি ভিডিওটি মুছবেন না।

one year ago
Hrithik: আম্বানিদের অনুষ্ঠানে প্রেমিকার জুতো বইলেন ঋত্বিক! প্রেম বিগলিত নেট দুনিয়ার মহিলা ভক্তরা

'খুল্লাম খুল্লা' প্রেম করছেন অভিনেতা ঋত্বিক রোশন (Hrithik Roshan) ও সাবা আজাদ (Saba Azad)। কখনও রেস্তোরাঁয়, কখনও পার্টিতে প্রায়ই একসঙ্গে দেখা যায় তাঁদের। দুজনের মধ্যে বয়সের ফারাক অনেক। কিন্তু তা কোনওভাবেই কাঁটা হয়ে দাঁড়ায়নি দুজনের মধ্যে। বরং সবরকমের গোঁড়ামিকে বুড়ো আঙুল দেখিয়েই একত্রবাস করছেন তাঁরা। সম্প্রতি একসঙ্গে গিয়েছিলেন নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনে। দু'জনে পোজ দিয়েছিলেন পাপারাৎজিদের সামনে। কিন্তু আম্বানিদের অনুষ্ঠানে এমন কান্ড ঘটল যার ছবি প্রকাশ পেতেই অভিনেতার মহিলা ভক্তরা গলে জল হয়ে যাচ্ছেন।

View this post on Instagram

A post shared by Amit Aggarwal (@amitaggarwalofficial)

সামাজিক মাধ্যমে আম্বানিদের অনুষ্ঠানের অন্দরের কিছু ছবি ভাইরাল হয়েছে। তার একটিতে দেখা গিয়েছে প্রেমিকা সাবা আজাদের হিল জুতো হাতে নিয়ে ঘুরছেন ঋত্বিক রোশন। স্টাইল স্টেটমেন্টের জন্য অনেকেই হিল পরেন কিন্তু মাঝেমধ্যে তা পা ব্যাথার কারণ হয়ে দাঁড়ায়। সাবা আজাদের বোধহয় তেমনটাই হয়েছিল। আর সেই জুতো পরম যত্নে হাতে তুলে নিয়েছিলেন ঋত্বিক রোশন। এই ছবি দেখে নেটিজেন ও ঋত্বিক ভক্তরা প্রশংসা করেছেন।

অভিনেতা ঋত্বিকের অভিনয়ের, নাচের প্রচুর ভক্ত। তাঁর সৌন্দর্যে-গ্ল্যামারে মোহিত ভক্তরা। নেটিজেনরা তাঁর নাম দিয়েছেন 'গ্রিক ঈশ্বর'। প্রসঙ্গত এর আগে সুজান খানকে বিয়ে করেছিলেন ঋত্বিক। তাঁদের সন্তানও রয়েছে। কিন্তু ঋত্বিক ও সুজান বিচ্ছেদের পথ বেছে নেন। এরপর অভিনেতা প্রেমে পড়েন সাবা আজাদের। আজকাল তাঁদেরই প্রেমের চর্চা চারিদিকে।

one year ago
Bollywood: সম্পর্কে ভাঙন? লিয়েন্ডার পেজের সঙ্গে সব ছবি ডিলিট কিম শর্মার

প্রায় এক বছর সম্পর্কে ছিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ (Leander Paes) ও অভিনেত্রী কিম শর্মা (Kim sharma)। নিজেরাই সামাজিক মাধ্যমে ঘটা করে নিজেদের সম্পর্কের কথা জানান। তারপর এক বছর বহু জায়গায় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। শোনা গিয়েছিল, দুজনে আইনি বিবাহ সারবেন খুব তাড়াতাড়ি। কিন্তু তাঁদের সম্পর্কে বিপর্যয়! গুঞ্জন, লিয়েন্ডার ও কিমের সম্পর্কে ভাঙন ধরেছে। এবার কিমের সাম্প্রতিক গতিবিধি গুঞ্জনের স্বপক্ষেই প্রমাণ দিল।

অভিনেত্রী কিম শৰ্মা ও লিয়েন্ডার পেজ তাঁদের সম্পর্ক গোপন করেননি। একে অপরের সঙ্গে কাটানো বহু মুহূর্তের ছবি তাঁরা পোস্ট করতেন সামাজিক মাধ্যমে। অভিনেত্রী কিম শর্মা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর আর লিয়েন্ডারের সব ছবি ডিলিট করেন। ইতিমধ্যেই কিমের এই গতিবিধি নিয়ে জল্পনা শুরু করেছেন নেটিজেনরা। কিম কি তাহলে লিয়েন্ডারের সঙ্গে ব্রেকআপের খবরে সিলমোহর দিলেন?

one year ago


Arijit: এক্সপ্রেস ট্রেনে অরিজিৎ! ঈশ্বরকে দেখতে মোবাইল হাতে প্ল্যাটফর্মে ভিড়

কোনও এক ইন্টারভিউতে অরিজিৎ সিংকে (Arijit Singh) প্রশ্ন করা হয়েছিল, ভক্তরা বাস্তবে তাঁর দেখা কোথায় পাবে? উত্তরে অরিজিৎ বলেন, 'আমি তো এমনিই এখানে সেখানে ঘুরে বেড়াই। ভাগ্য ভালো থাকলে দেখা হয়ে যাবে।' অগুনতি ভক্তের গানের 'ঈশ্বর' অরিজিৎ সিং।

সত্যিই তাঁর দেখা ভক্তরা অপরিকল্পিতভাবেই পেয়েছেন। নাম-যশ-খ্যাতির চূড়ায় উঠে গেলে মানুষকে যেখানে দেখতে পাওয়া যায় না, অরিজিতের দেখা পাওয়া গিয়েছে সেখানে। কখনও জিয়াগঞ্জের মাঠ, কখনও ছেলেমেয়ের স্কুলের সামনে অপেক্ষারত পিতা হিসেবে। আবার কখনও মুর্শিদাবাদের রাস্তায় দেখা গিয়েছে তাঁকে স্কুটি চালিয়ে ঘুরে বেড়াতে। এবার দেখা গেল এক্সপ্রেস ট্রেনে।

৪ এপ্রিল শিলিগুড়িতে কনসার্ট রয়েছে অরিজিতের। সেই জন্যেই উত্তরবঙ্গে যাত্রা অরিজিতের। তবে প্লেনে বা গাড়িতে নয়। বৃহস্পতিবার রাতে নিউ জলপাইগুড়িতে একটি ট্রেন এসে থামে। দেখা যায়, হুডি ও মাস্ক পরে এক ভদ্রলোক দাঁড়িয়ে রয়েছে ট্রেনের দরজার সামনে। নিজেকে লুকোনোর শত চেষ্টা করলেও ভক্তরা অরিজিৎকে চিনতে ভুল করেনি। তাঁকে দেখে প্ল্যাটফর্ম চত্বর ফেটে পড়ে উচ্ছাস-উল্লাসে। ক্যামেরা হাতে চলতি ট্রেনের সঙ্গে ছুটে গিয়েছে তাঁরা। নিজেদের ফোন বের করে সেই মুহূর্তবন্দী করেছে। সেই ভিডিও এখন সমাজমাধ্যমে ভাইরাল।  আবারও অরিজিতের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া।

one year ago
Iman: ইউটিউব থেকে রাতারাতি গায়েব ইমন চক্রবর্তীর চ্যানেল! কোন নিয়ম লঙ্ঘন

রাতারাতি ইউটিউব (Youtube) থেকে সরে গেল গায়িকা ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) চ্যানেলের সমস্ত গান। বর্তমানে সামাজিক মাধ্যমগুলি শিল্পীদের জন্য এক বিরাট দুনিয়ার দরজা খুলে দিয়েছে। ফেসবুক-ইউটিউবের মতো প্ল্যাটফর্ম শিল্পকলার প্রচার এবং উপার্জনের সুযোগ করে দিয়েছে। অধিকাংশ শিল্পীরাই সেই প্ল্যাটফর্ম ব্যবহার করেন। তাঁদের মধ্যে অন্যতম ইমন। তিনি বহু গানের ভিডিও আপলোড করেছিলেন সামাজিক মাধ্যমে। সেই গানগুলি আর নেই ইউটিউবে।

মঙ্গলবার সকালে ইমন সামাজিক মাধ্যমে লেখেন, 'আজ সকালে ইউটিউব থেকে একটি মেইল পেলাম যে তারা আমার চ্যানেল সরিয়ে দিয়েছে। আমার কোনও ধারণা নেই আমি কী করেছি বা কোন নিয়ম আমি লঙ্ঘন করেছি। আমরা এতটা বিনিয়োগ করার পর হঠাৎ করেই এই মেইল আসে এবং চ্যানেলটি চলে যায়। এই বিষয়টি ভয়ঙ্কর। খুবই দুৰ্ভাগ্যজনক।'

এই খবর শুনে মন খারাপ ইমনের শ্রোতা ও দর্শকদের। ইমনের তরফে ইমেইলে যোগাযোগ করা হয়েছে ইউটিউব কর্তৃপক্ষের কাছে। তাঁরা জানতে পারছেন কোনও একটি নিয়ম লঙ্ঘন করাতেই এই শাস্তি। তবে তা কী এখনও জানা যায়নি।

one year ago


Brahmastra: কবে মুক্তি ব্রহ্মাস্ত্র পার্ট দুই এবং তিনের, জানুন সম্ভাব্য দিনক্ষণ

'ব্রক্ষ্মাস্ত্র' ছবির ভক্তদের জন্য সুখবর! খুব শীঘ্রই ব্রক্ষ্মাস্ত্রের দ্বিতীয়-তৃতীয় পার্ট বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। আর এই খবর খোদ জানালেন 'ব্রক্ষ্মাস্ত্র'-র পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। মঙ্গলবার ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করে এই খবর প্রকাশ্যে এনেছেন তিনি। যেখানে জানানো হয়েছে, ব্রক্ষ্মাস্ত্র-র দ্বিতীয় ও তৃতীয় অংশ ২০২৬ ও ২০২৭ সালে মুক্তি পেতে চলেছে।

পরিচালক অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি ব্রক্ষ্মাস্ত্র ২০২২ সালের ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। দর্শকদের থেকে অনেক কটাক্ষের শিকার হওয়ার পরেও বক্স অফিসে সাড়া ফেলেছিল ছবিটি। ভেঙেছে একাধিক ছবির রেকর্ড। দুর্দান্ত ভিএফএক্স নজর কেড়েছিল দর্শকদের। তবে ছবির স্ক্রিপট একেবারেই গ্রহণযোগ্য ছিল না বলে প্রতিক্রিয়া ছিল দর্শকদের। ফলে অনেক ট্রোলেরও শিকার হতে হয়।

তবে এই ছবির জন্য উন্মাদনা ছিল তুঙ্গে ও এর দ্বিতীয়-তৃতীয় পার্ট নিয়ে অনেকটা উৎসুক সাধারণ মানুষ। ব্রক্ষ্মাস্ত্র ট্রিলজির প্রথম পার্ট ব্রক্ষ্মাস্ত্র: শিবা মুক্তি পেতে বহুদিন সময় লেগেছিল। ফলে দ্বিতীয়-তৃতীয় পার্ট কবে আসবে, তা নিয়ে প্রশ্ন ছিল জনসাধারণের। এবারে প্রতীক্ষার অবসান। অয়ন নিজেই পোস্টার শেয়ার করে জানিয়েছেন, দ্বিতীয় পার্ট ২০২৬ সাল ও তৃতীয় পার্ট ২০২৭ সালে ডিসেম্বর নাগাদ মুক্তি পাবে। আর এই দুয়ের শ্যুটিং একসঙ্গেই করা হবে। তিনি আরও জানিয়েছেন, প্রথম ছবিতেই জনসাধারণের থেকে এত ভালোবাাসা, শুভেচ্ছা পাওয়ার পর তিনি পরের পার্টগুলো তৈরি করতেও বেশ আগ্রহী। তিনি বুঝতে পেরেছেন যে, পরের ছবির স্ক্রিপটে বিশেষ জোর দিতে হবে। এছাড়াও তিনি উল্লেখ করেছেন যে, এই ছবির পাশাপাশি আরও একটি সিনেমা পরিচালনা করার সুযোগ পেয়েছেন তিনি। তবে সেই বিষয়ে ঠিক সময়ে জানিয়ে দেওয়া হবে।


View this post on Instagram

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

one year ago
Nawazuddin: নওয়াজ-আলিয়ার বিচ্ছেদ মামলা, সন্তানদের হেফাজত পাবে কে?

২০২২ থেকেই অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddique) ও তাঁর স্ত্রী আলিয়ার (Aaliya Siddique) সম্পর্কে ছেদ পড়েছে। তাঁদের দাম্পত্য কলহের কথা জানতে পেরেছে নেট দুনিয়া। তিক্ততার জল গড়িয়েছে আদালত পর্যন্ত। গার্হস্থ্য হিংসা থেকে প্রতারণা, অভিনেতার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছে স্ত্রী আলিয়া। নওয়াজউদ্দিনের মা, আলিয়ার সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুলেছে। এই অভিযোগের বিরুদ্ধে সন্তানের পিতৃত্ব পরীক্ষার আরজি নিয়ে আদালতে গিয়েছেন আলিয়া। অন্যদিকে আলিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন নওয়াজ। তাঁদের সন্তান কার কাছে থাকবে সেই নিয়ে মামলা চলছে।

সন্তানের হেফাজত পেতে চাইছেন নওয়াজউদ্দিন। কিন্তু আলিয়ার দাবি, তাঁর সন্তানরা তাদের বাবার কাছে থাকতে চায় না। সন্তানরা পিতার স্নেহ পায়নি কোনওদিন। আলিয়া আরও বলেন, 'তাঁর সন্তান ইয়ানি ও শোরা জন্ম থেকে তাঁর কাছেই থাকছে। ভবিষ্যতেও আলিয়ার কাছেই সন্তানরা থাকতে চায় বলে দাবি করেছেন তিনি।' এই টালবাহানার মাঝে বম্বে আদালত নওয়াজ ও আলিয়ার সন্তানদের নিয়ে বড় সিদ্ধান্ত নিল।

আদালত নির্দেশ দিয়েছে, যত দ্রুত সম্ভব তাঁদের সন্তানকে দুবাই পাঠাতে হবে।  সেখানেই পড়াশোনা করছে নওয়াজ ও আলিয়ার সন্তান ইয়ানি ও শোরা। তবে তারা শেষ পর্যন্ত কার হেফাজতে থাকে তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। জুন মাসে সন্তানের হেফাজতের শুনানি হবে।

one year ago
Salman: প্রায় এক দশক সম্পর্কে থেকে বিচ্ছেদ, আবারও কাছাকাছি আসছেন সলমান-সঙ্গীতা?

বিচ্ছেদের তিক্ততা ভুলে আবারও পরস্পরের কাছাকাছি আসছেন সলমান ও সঙ্গীতা। আপাতত এই গুঞ্জনে মনোযোগ দিয়েছে ভাইজান ভক্তরা। বহুবার প্রেম এসেছে ভাইজানের জীবনে কিন্তু তা দীর্ঘস্থায়ী হয়নি। ৫৭ তেও আনম্যারিড সলমান (Salman Khan)। তিনি কবে বিয়ে করবেন? এই প্রশ্ন সকলের মনে। সম্প্রতি তাঁর সঙ্গে প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানিকে (Sangeeta Bijlani) দেখা গিয়েছিল। তখনই নেটিজেনরা মনে করেছিলেন দু'জনের মধ্যে অভিমানের পাহাড় বোধহয় গলছে। এবার সলমানের সামাজিক মাধ্যমে কমেন্ট করে সেই জল্পনাকেই আস্কারা দিলেন সঙ্গীতা।

অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে টেলিভিশন বিজ্ঞাপনের সেটে দেখা হয়েছিল সলমানের। শুরু হয় বন্ধুত্বের। সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয়েছিল। প্রায় এক দশক সম্পর্কে ছিলেন দু'জনে। প্রসঙ্গত, সঙ্গীতার সঙ্গেই এত দীর্ঘ সম্পর্কে ছিলেন সলমান।শোনা যায়, তাঁদের বিয়ের আমন্ত্রণ পত্রও ছাপা হয়ে গিয়েছিল। তবে সেই সম্পর্কে ছেদ পড়ে। প্রেম ভেঙে যায় দু'জনের। ক্রিকেটার আজহারউদ্দিনের সঙ্গে বিয়ে করেন সঙ্গীতা। সলমানও নতুন সম্পর্কে জড়ান। কিন্তু নিজ জীবনে সুখী থাকতে পারেননি তাঁরা।

মহম্মদ আজহারউদ্দিনের সঙ্গে ২০১৯ সালে বিচ্ছেদ হয় সঙ্গীতার। আবারও সলমানের সঙ্গে তাঁর পুরোনো বন্ধুত্ব গড়ে ওঠে। সম্প্রতি একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল তাঁদের। সঙ্গীতার কপালে চুম্বন করছেন সলমান সেই ছবিও ধরা পরে পাপারাৎজিদের ক্যামেরায়। তাহলে কী আবারও পুরোনো প্রেম ফিরে এলো তাঁদের মধ্যে? 

সম্প্রতি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে নিজের একটি ছবি পোস্ট করেন সলমান। কালো টিশার্টে যথারীতি হ্যান্ডসাম দেখাচ্ছিল সলমানকে। সেই ছবি দেখেই নিজেকে সামলাতে পারেননি সঙ্গীতা। পোস্টের নিচে কমেন্ট করেন, 'হেই'। এই কমেন্ট দেখেই উত্তেজিত হয়ে গিয়েছে ভাইজান ভক্তরা। তাঁরা চাইছেন আবার এক হোক দু'জন।

one year ago


Priyanka: 'ক্ষমা করে দিয়েছি...', 'বলিউডে কোণঠাসা' বিস্ফোরক মন্তব্যের পর কী বললেন প্রিয়াঙ্কা?

বলিপাড়ায় 'দেশি গার্ল'কে নিয়ে ফের শুরু হয়েছে তুমুল চর্চা, তিনিই বর্তমানে খবরের শিরোনামে। কিছুদিন আগেই তিনি তাঁর বলিউড ছাড়ার বিষয়ে বিস্ফোরক মন্তব্য করেন, আর তারপর থেকেই বিটাউনের অন্দরে শুরু হয়েছে সমালোচনা। তিনি জানিয়েছেন, তাঁকে কীভাবে বলিউডে (Bollywood) একঘরে করে দেওয়া হয়েছিল। কীভাবে চক্রান্ত করে তাঁকে ছবি দেওয়া হত না। এসব বিষয়েই মুখ খোলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তবে হঠাৎ তিনি এতবছর পর কেন তাঁর মৌনতা ভাঙলেন, তা নিয়েও এবারে স্পষ্ট জবাব দিলেন প্রিয়াঙ্কা।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজ 'সিটাডেল', আর সেই সিরিজের এক প্রেস কনফারেন্সে তিনি উল্লেখ করেছেন, কেন তিনি এখন বলিউডের বিষয়ে এই কথাগুলি বলেছেন। তিনি জানান, বলিউডে যেসব ঘটনা তাঁর সঙ্গে ঘটেছে, তা নিয়ে তিনি খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। তবে তিনি এখন কনফিডেন্ট এসব কথা বলার জন্য। তিনি সাংবাদিক বৈঠকে বলেন, 'যখন আমি পডকাস্টে গিয়েছিলাম, তখন আমাকে আমার জীবনযাত্রা নিয়ে বলতে বলা হয়েছিল। তখনই আমি আমার কেরিয়ারের সত্যি কথাটাই বলেছিলাম। কারণ আমি এখন যথেষ্ট আত্মবিশ্বাসী জীবনের এই ধাপের বিষয়ে কথা বলতে। এসব ঘটনায় আমি খুবই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। তবে ক্ষমা করে দিয়েছি ও দীর্ঘদিন আগেই জীবনে সামনের দিকে এগিয়ে গিয়েছি। তাই আমি এখন শান্তিতে রয়েছি। আর এর জন্য়ই আমি এসব বিষয়ে বলতে পেরেছি।'

উল্লেখ্য, ডক্স শেফার্ডের পডকাস্ট 'আর্মচেয়ার এক্সপার্ট'-এ বলিউড ছাড়ার আসল কারণ তুলে ধরছিলেন প্রিয়াঙ্কা। তিনি জানিয়েছিলেন, কীভাবে তিনি বলিউডে কোণঠাসা হয়ে গিয়েছিলেন।

one year ago
Potter: বলিউডেও হ্যারি পটার! পটারহেডদের কী সুখবর শোনালেন শেখর কাপুর

হ্যারি পটার (Harry Potter) ভক্তদের জন্য সুখবর! এবার বলিউডেও (Bollywood) তৈরি হবে 'হ্যারি পটার' ছবি। এমনটাই জানালেন বিখ্যাত পরিচালক শেখর কাপুর (Shekhar Kapur)। সম্প্রতি এক সাক্ষাৎকারে শেখর কাপুর জানিয়েছেন, তিনি হ্যারি পটারের রিমেক নয়, হ্যারি পটার ধাঁচের ছবি তৈরি করতে চলেছেন। স্বাভাবিকভাবে এই খবর ছড়িয়ে পড়তে বেজায় খুশি 'পটারহেড'-রা।

বিখ্যাত লেখিকা জেকে রাউলিংয়ের লেখা হ্যারি পটার প্রথমে বই হিসেবেই প্রকাশিত হয়। এরপর এর জনপ্রিয়তা বাড়তে থাকলে এই বইয়ের উপরে ছবিও তৈরি করা হয়। এই বই প্রকাশিত হওয়ার পরেই তুমুল জনপ্রিয় হয়ে ওঠে হ্যারি পটার। এরপরেই সিদ্ধান্ত নেওয়া হয় যে, এটা নিয়ে তৈরি করা হবে ছবি। রন-হ্যারি- হারমইনি এই তিনের বন্ধুত্ব, সঙ্গে জাদু-রূপকথার সংমিশ্রণে তৈরি করা এই ছবি। বড় পর্দায় হ্যারি পটারের কীর্তি মানুষের যেমন নজর কেড়েছে, তেমনি করেছে মন্ত্রমুগ্ধ। এই ছবির মাধ্যমে যেন দর্শকরা পৌঁছে যেতেন এক অন্য জগতেই।

এমন জনপ্রিয় একটি ছবি বলিউডে তৈরি করা হবে শুনে খুশির জোয়ার পটারহেডদের মনে। জাতীয় পুরস্কারজয়ী শেখর কাপুর বলেছেন, 'আমি খুব শীঘ্রই এমন প্রজেক্ট নিয়ে কাজ করতে চলেছি, যেটা হ্যারি পটারের রিমেক হবে না, তবে এর ভারতীয় ভার্সন হবে। কারণ আমার মনে হয়েছে, এমন জাদু, রূপকথা, কাল্পনিক চরিত্র দেখতে ভারতবাসী বেশ উত্সুক। কারণ আমরা এমন ধরণের গল্প শুনেই বড় হয়েছি। তাই আমি হ্যারি পটারের মত ছবি হয়তো তৈরি করব, তবে তা পশ্চিমি দেশে নয়, ভারতেই তৈরি করা হবে।'

one year ago


Salman: সলমন-ঐশ্বর্য একফ্রেমে! সৌজন্যে আম্বানিদের সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন

সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চন (Salman-Aisharya) অফস্ক্রিন সম্পর্কের কারণে বলিউডে চর্চার শিরোনামে ছিলেন। তবে তাঁদের সম্পর্ক বিচ্ছেদের পর আর একসঙ্গে দেখা যায়নি। ২০০২ সালে সলমন-ঐশ্বর্যের বিচ্ছেদ হয়। তারপর থেকে সলমনের নাম পর্যন্ত মুখে আনেননি রাই সুন্দরী। এবার দু'দশক পর হঠাত্ই দুজনকে একফ্রেমে বন্দি হতে দেখা যায়। নেপথ্যে মুকেশ আম্বানির সাংস্কৃতিক কেন্দ্রের (NMACC) উদ্বোধন। সলমন-ঐশ্বর্যকে একফ্রেমে দেখে অবাক নেটনাগরিকরা। নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধনে হাজির হয়েছিল গোটা বলিউড। শাহরুখ থেকে শুরু করে সলমন, প্রিয়ঙ্কা, আলিয়া, রজনীকান্ত, হেমা মালিনী অনেকেই উপস্থিত ছিলেন। ঐশ্বর্য এসেছিলেন মেয়ে আরাধ্যাকে নিয়ে।

সেই অনুষ্ঠানের অন্দরের একটি ছবি মুহূর্তে ভাইরাল সমাজমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, নীতা অম্বানীর সঙ্গে ছবি তুলছেন শাহরুখ-সলমন। সেই ছবিতেই নেটিজেনরা খুঁজে পান ঐশ্বর্যকে। ছবির কিছু দূরে একটি টেবিলের কাছে মেয়ে আরাধ্যাকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেখান থেকেই নেটিজেনদের চোখে পড়ে অভিনেত্রীর উপস্থিতি। এই ছবি দেখে কেউ মন্তব্য করেছেন, ভাবাই যাচ্ছে না, সলমন-ঐশ্বর্যা এক ফ্রেমে।

one year ago
Jahnavi: বলিউডে কানাঘুষো, প্রেমিক শিখরের সঙ্গে তিরুপতি মন্দিরে জাহ্নবী

বলিউডে এবার নতুন প্রেমের গুঞ্জন। প্রেমে পড়েছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। তিরুপতি মন্দিরে প্রেমিক শিখরের সঙ্গে দেখতে পাওয়া গেলো জাহ্নবীকে। এছাড়াও কখনও ক্যাফেতে, আবার কখনও সমুদ্রসৈকতে প্রেমিকের সঙ্গে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে শ্রীদেবী কন্যাকে। তবে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও তা নিয়ে দুজনের কেউই স্বীকার করেনি।

সম্প্রতি তিরুপতি বালাজির মন্দিরে প্রেমিক শিখরের সঙ্গে দেখা গিয়েছে জাহ্নবীকে। দক্ষিণ ভারতীয় পোশাকে দেখা গেল তাঁকে। সাদা ধুতি ও উত্তরীয় পরে শিখর। সেই ছবি সমাজমাধ্যমে মুহূর্তে ভাইরাল হয়। ৩ এপ্রিল প্রেমিক শিখরের জন্মদিন। সেই উপলক্ষেই তাঁকে নিয়ে তিরুপতি মন্দিরে গেলেন অভিনেত্রী, এমনটাই খবর। শ্রীদেবী জীবিত থাকাকালীন নিজের জন্মদিনে সেখানেই যেতেন আশীর্বাদ নিতে। সেই ধারাই বজায় রাখলেন শিখরের জন্য। শুধুমাত্র, মন্দিরে গিয়েছেন তা কিন্তু নয়। নিজের ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছিলেন শিখরের জন্য। 

one year ago
Ambani:আম্বানির অনুষ্ঠানে অতিথি আপ্যায়নে ডেজার্টের সঙ্গে '৫০০ টাকার নোট'!

গত তিনদিন ধরে চলছে আম্বানিদের গ্র্যান্ড অনুষ্ঠান। উদ্বোধন করা হয়েছে, দেশের প্রথম কালচারাল সেন্টার, যার নাম নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার। সেই উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন হলিউড-বলিউড থেকে শুরু করে , রাজনৈতিক, ক্রীড়াজগতের ব্যক্তিত্বরাও। তাঁদেরই ছবি গত কয়েকদিন ধরে সমাজমাধ্যমে ঘুরছে। ফলে এতদিন দেখলেন, বলিউড, হলিউডের তাবড় তাবড় সেলেবরা কী কী পরেছিলেন এই জমকালো অনুষ্ঠানে। তবে জানেন কি, তাঁদের কী কী খেতে দেওয়া হয়েছিল? এক ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, অতিথিদের খাবারের সঙ্গে দেওয়া হয়েছে '৫০০ টাকার নোট'! আর এই নিয়েও শুরু হয়েছে চর্চা।


অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরও আমন্ত্রিত ছিলেন আম্বানিদের অনুষ্ঠানে। এরপর তিনি সেখানকার খাবারের একটি ছবি সমাজমাধ্যমে শেয়ার করেছিলেন। যেখানে দেখা গিয়েছে, বড় রুপোর থালায় তাঁদের খেতে দেওয়া হয়েছে ভারতীয় খাবার। আবার আরও একটি ছবি সমাজমাধ্যমে ভাইরাল, যেখানে দেখা গিয়েছে, একটি মিষ্টিজাতীয় খাবার 'দৌলত কি চাট' খেতে দেওয়া হয়েছে। এটা একটি উত্তর-ভারতের খাবার। তবে এর সঙ্গে পাশে রয়েছে কয়েকটি ৫০০ টাকার নোট। তবে অত অবাক হবেন না, এগুলি সবই নকল নোট। তবে যাই হোক নেটিজেনরা ভেবেছিলেন, এই নোটগুলি আসল। ফলে স্বাভাবিকভাবেই এই নিয়ে শুরু হয়ে গিয়েছিল তুমুল চর্চা।

one year ago


Swastika: স্বস্তিকার নগ্ন ছবি ফাঁস করে দেওয়ার হুমকি! প্রযোজকের বিরুদ্ধে বড় অভিযোগ

টলিউডের অভিনেত্রীকে দেওয়া হচ্ছে হুমকি! নগ্ন ফটো ফাঁস, এমনকি প্রাণনাশের হুমকিও পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। আর এই অভিযোগ এসেছে 'শিবপুর' (Shibpur) ছবির প্রযোজকের বিরুদ্ধে। সূত্রের খবর, স্বস্তিকা ইতিমধ্যেই বিষয়টি জানিয়ে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন। অন্যদিকে ইম্পা (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন) সূত্রের খবর, অভিনেত্রী বিষয়টি সংগঠনের নজরে এনেছেন ও অভিযোগ জানিয়েছেন। ঠিক কী ঘটেছে ও কী বললেন স্বস্তিকা?

এক বাংলা সংবাদমাধ্যম সূত্রে খবর স্বস্তিকা জানিয়েছেন, শিবপুর ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য। প্রযোজক দু'জন সন্দীপ সরকার এবং অজন্তা সিংহ রায়। সন্দীপ বিদেশে থাকেন আর এই সন্দীপ সরকারই তাঁকে প্রায় এক মাস ধরে হেনস্থা করে চলেছেন। স্বস্তিকা জানিয়েছেন, চুক্তিপত্রে অজন্তা সিংহের স্বাক্ষর ছিল। সন্দীপ সরকার যে আরও একজন প্রযোজক, সেটা তো এখন জানতে পারছেন। গত এক মাস ধরে সন্দীপ সরকার তাঁকে ই-মেলে হুমকি দিচ্ছেন। প্রথমে কিছু তিনি না বললেও পরে তিনি পুলিসে অভিযোগ জানাতে বাধ্য হন।

তাঁকে কেমন ধরনের হুমকি দিয়েছেন জানতে চাইলে তিনি জানান, 'একাধিক হুমকি দেওয়া হয় যেমন- আমেরিকান দূতাবাসে অভিযোগ করে ভিসা বন্ধ করে দেওয়া। আমেরিকা যাওয়া আটকানো, মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিসে অভিযোগ জানানো। তাঁর সঙ্গে সহযোগিতা না করলে পুলিসে অভিযোগ জানানো ইত্যাদি।' আবার তাঁর ছবি বিকৃত করে পর্ন ওয়েবসাইটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দিয়েছেন ওই প্রযোজক, এমনটাই দাবি অভিনেত্রীর। কিন্তু কেন এই হুমকি, জিজ্ঞেস করা হলে অভিনেত্রী জানান, তিনি সত্যিই জানেন না। তবে প্রযোজক জানিয়েছেন, তিনি নাকি টাকা চেয়েছেন। তবে স্বস্তিকার দাবি, 'চুক্তির বাইরে আমি কোনও টাকাই চাইনি।'

তবে এখানেই শেষ নয়, শুধুমাত্র অভিনেত্রী নয়, তাঁর ম্যানেজারকেও হুমকি দিয়েছেন ওই প্রযোজক। তাঁকে ইমেল করে বলা হয়েছে, তাঁর যখন-তখন পথ দুর্ঘটনা হয়ে যেতে পারে। পরিচালক অরিন্দমের সঙ্গে নাকি দিনের পর দিন খারাপ ব্যবহার করা হয়েছে বলেও জানিয়েছেন অভিনেত্রী। এসব ঘটনার পর স্বস্তিকা অন্য এক প্রযোজকের সঙ্গে কথা বললে তিনি জানান, তিনি নাকি অসুস্থ, আর এই বিষয়ে কিছুই জানেন না প্রযোজক অজন্তা।

তাই অজন্তার প্রশ্ন, 'একজন প্রতিষ্ঠিত অভিনেত্রীর সঙ্গে যদি এই ঘটনা ঘটে, তা হলে আমার ভয় করছে, নবাগত অভিনেতাদের তো এই ধরনের প্রযোজকরা রাস্তায় দাঁড় করিয়ে উলঙ্গ করে দেবেন!'

one year ago
Aryan: আম্বানিদের অনুষ্ঠানেও অনন্যাকে চিনলেন না আরিয়ান খান? কী বলছেন গৌরী

শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan) নিয়ে চর্চার শেষ নেই। অন্যদিকে কম আলোচনা করা হয় না চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডেকে (Ananya Pandey) নিয়েও। দু'জনেই সেই ছোট্টবেলার বন্ধু। তাঁদের সম্পর্ক নিয়েও একাধিকবার গুঞ্জন রটেছে। কিন্তু সেসব এখন অতীত। তাঁদের সম্পর্কে ধরেছে চিড়। নেই আর আগের মতো বন্ধুত্বও। সেটাই পাপারাৎজিদের ক্যামেরায় ফের ধরা পড়ল। এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, আরিয়ান ফের অনন্যাকে এড়িয়ে গিয়েছেন। আর তা নিয়েই সমাজমাধ্যমে শুরু হয়েছে জল্পনা।তবে সেই জল্পনাতে জল ঢেলে সবার একসঙ্গে ছবি শেয়ার করলেন গৌরী খান নিজেই।

View this post on Instagram

A post shared by Gauri Khan (@gaurikhan)

মুম্বইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। সেখানে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং হলিউডের তারকারা। শাহরুখ খান গোটা পরিবার-সহ উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। আর সেখানেই আবার ঘটে গেল একই ঘটনা। শাহরুখ কন্যা সুহানা খানের সঙ্গে গল্প করতে দেখা যায় অনন্যাকে। তখনই অনন্যা আরিয়ানের দিকে বেশ কয়েকবার তাকালেও, শাহরুখ পুত্র কিন্তু একটিবারও ঘুরে দেখেননি বোনের বন্ধুকে। আর সেই সময় অনন্যার মুখের হাসি কোথায় যেন উবে যায়। সেই ঘটনার ভিডিও ভাইরাল হতেই তুমুল চর্চা নেটদুনিয়ায়। নেটিজেনদের কেউ বলেছেন, 'আরিয়ান খানের থেকে ইগনোর হওয়া তাঁর নতুন স্ট্রাগল।' অন্য একজন বলেন, 'আরিয়ান সবসময়ই অনন্যাকে এড়িয়ে চলেন।'

উল্লেখ্য, এর আগেও মুম্বইয়ের একটি ব্র্যান্ড ইভেন্টে মুখোমুখি হয়েছিলেন আরিয়ান খান ও অনন্যা পাণ্ডে। সেই দিনও বলিউডের বর্তমান 'ড্রিম গার্ল'কে এড়িয়ে গিয়েছিলেন আরিয়ান। তবে এই জল্পনায় এবারে জল ঢেলে দিলেন তাঁর মা গৌরী খান।

one year ago