Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Sushmita: রূপান্তরকামী দিবসে বৃহন্নলাদের পাশে দাঁড়ানোর বার্তা সুস্মিতার

আজ আন্তর্জাতিক রূপান্তরকামী দিবস (International Transgender Day Of Visibility)। এই বিশেষ দিনে বৃহন্নলাদের পাশে দাঁড়াতে, তাঁদের সমাজে জায়গা করে দিতে, তাঁদের বিষয়ে সমাজকে এক বিশেষ বার্তা দিতে ভিডিও শেয়ার করেছেন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen)। ২০২২ সালের অক্টোবরে সুস্মিতা সেন তাঁর নতুন সিরিজ 'তালি'-এর প্রথম লুক শেয়ার করেছিলেন। সেখানেই তাঁকে এক ভিন্ন অবতারে এক বৃহন্নলার চরিত্রে দেখা যায়। গৌরী সাওয়ান্তের জীবনকাহিনী তুলে ধরা হবে এই ওয়েব সিরিজে। সেই অবতার শেয়ার করার পর এবারে সুস্মিতা একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে কিছু প্রশ্ন করা হচ্ছে, যা সমাজের মানুষদের ভাবাতে সাহায্য করবে। কী এমন বলা হয়েছে ভিডিওতে?

ভিডিওতে দেখা যাচ্ছে বৃহন্নলা গৌরী প্রশ্ন করেছেন যে, 'তালি কেন বাজানো হয়? কিছু টাকার জন্য? আপনাদের মনোযোগ নেওয়ার জন্য? রাগ দেখানোর জন্য়? তবে কী এর জন্যই তালি বাজবে?' এরপরেই ভিডিওতে সুস্মিতা সেন এর উত্তরে বলেন, 'না, এবারে তালি বাজবে সাহস বাড়ানোর জন্য। এক নতুন পরিচয় বানানোর জন্য।' অর্থাৎ সুস্মিতা বৃহন্নলাদের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। তাঁরা যে পুরো জীবন ধরে অস্তিত্বের লড়াই করে আসছেন, সেই লড়াইয়ে তাঁদের সঙ্গে থাকার কথা বলতে চেয়েছেন সুস্মিতা। তাই সুস্মিতা গৌরী সাওয়ান্তের সঙ্গে ভিডিওটি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

সুস্মিতা খুব শীঘ্রই ওয়েব সিরিজে গৌরীর জীবনকাহিনী তুলে ধরতে চলেছেন। তিনি ২৯ মার্চ জানিয়ে দিয়েছেন, তাঁর ডাবিং ও শ্যুটিং দুই-ই শেষ হয়েছে। এবার শুধু মুক্তির অপেক্ষা। 'তালি' নামক ওয়েব সিরিজটি গৌরী সাওয়ান্তের বায়োপিক।


one year ago
Shaadi: একাধিক সম্পর্কের গুঞ্জন, ভাঙা প্রেম! অবশেষে কি সাংসদ রাঘবে মন মজে পরিণীতির?

আপ সাংসদ রাঘব চাড্ডার (Raghav Chadda) প্রেমে মজেছেন পরিণীতি(Parineeti Chopra), আপাতত এই গুঞ্জন নেট দুনিয়ায়। শোনা যাচ্ছে, খুব সম্প্রতি বাগদান পর্ব সেরে ফেলবেন তাঁরা। যদিও এই বিষয়ে মুখ খোলেননি রাঘব। অভিনেত্রী পরিনীতিও এই বিষয়ে নীরবতা বজায় রেখেছেন। নেটিজেনদের মনে কৌতূহল, বলিউডে কি কাউকে পছন্দ হয়নি পরিণীতির? নিজের সম্পর্ক নিয়ে বরাবরই মৌনতা বজায় রেখেছেন অভিনেত্রী। তবে প্রেমে পড়েননি, এমনটা নয়। একাধিকবার মন ভেঙেছে পরিণীতির, এই বলিউডের সঙ্গে জড়িত পুরুষদের প্রেমে পড়ে।

শোনা যায়, বলিউডে তাঁর ডেবিউ কাছের মানুষের হাত ধরেই। যশ রাজ ফিল্মসে পরিণীতি প্রথমে যোগ দিয়েছিলেন বাণিজ্যিক বিভাগে। কাজ করতে করতেই তাঁর বন্ধুত্ব হয় পরিচালক মনীশ শর্মার সঙ্গে। ২০১০ সালে তাঁর পরিচালনায় মুক্তি পায় 'ব্যান্ড বাজা বারাত'। এই সিনেমায় রণবীর সিংয়ের বিরুদ্ধে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা। কিন্তু পরিচালক মনীশ নাকি প্রথমে অভিনেত্রী হিসেবে পরিণীতি চোপড়ার নাম জানায় প্রযোজনা সংস্থাকে। যদিও সেই সিনেমায় সুযোগ পাননি পরিণীতি। এরপর মনীশ পরিচালিত 'লেডিজ ভার্সেস রিকি বহেল' সিনেমায় ডেবিউ করেন পরিণীতি। শোনা যায় তাঁদের বন্ধুত্ব নাকি প্রেমে পরিণত হয়েছিল।

এরপর 'ইশকজাদে' সিনেমায় অভিনয় করেন পরিণীতি। মনীশ শর্মা নাকি আদিত্য চোপড়াকে পরিনীতিকে নেওয়ার অনুরোধ করেন এই সিনেমায়। এরপর মনীশ শর্মার পরিচালনায় মুক্তি পায় 'শুদ্ধ দেশি রোম্যান্স।' মনীশের সঙ্গে সম্পর্কের জেরে নাকি এই সিনেমাটি পান পরিণীতি। সিনেমার ফাঁকে তাঁরা বিদেশে ছুটি কাটাতে যেতেন এই কানাঘুঁষো শোনা যায় বলি পাড়ায়। পরিণীতি অভিনীত 'মেরি প্যারি বিন্দু' মুক্তি পাওয়ার পর নাকি পরিণীতির সঙ্গে মনীশের সম্পর্কে ছেদ পরে।

শোনা যায় বলিউডে সহকারী পরিচালক চরিতের সঙ্গে প্রেমে পড়েছিলেন পরিণীতি। তাঁরা নাকি একসঙ্গে প্রায়ই সময় কাটাতেন। কিন্তু সেই সম্পর্কও খুব বেশিদিন টেকেনি। বর্তমানে তিনি পুরোনো বন্ধু রাঘব চাড্ডার প্রেমে পড়েছেন, এই গুঞ্জন চারিদিকে। বাগদানের পরই নাকি নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনবেন তাঁরা।

one year ago
Projapati: ওটিটি'তে মুক্তি পেতে চলেছে মিঠুন-দেব অভিনীত 'প্রজাপতি'

২০২২-এর ২৩ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পেয়েছিল দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত 'প্রজাপতি' (Projapati)। দেবের প্রযোজনায়, অভিজিৎ সেনের পরিচালনায় ব্যাপক প্রশংসা পায় ছবিটি। নানা বিতর্ক প্রজাপতির ডানায় এসে পড়লেও, উড়ানে বাধা দিতে পারেনি। বরং সমস্ত প্রতিববন্ধকতা এড়িয়ে বক্স অফিসে ভালোই ব্যবসা করে ছবিটি। এমনকি বাংলা সিনেমায় সর্বকালের রেকর্ড ভেঙে একদিনে এক কোটি টাকার ব্যবসা করেছিল ছবিটি। বাবা ও ছেলের সম্পর্কের রসায়ন প্রজাপতির গল্পের রসদ। বাবা ও ছেলের ইচ্ছে, স্বপ্ন, অনুভূতির গল্প বলে সিনেমাটি। 

বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করে এবার ওটিটি কাঁপাতে আসবে প্রজাপতি। কবে, কখন, কোথায় মুক্তি পাবে ছবিটি তা এখনও আনুষ্ঠানিকভাবে জানা যায়নি। কিন্তু যারা সিনেমাহলে ছবিটি দেখতে পাননি তাঁরা এবার মুঠোফোনে কিংবা ল্যাপটপে দেখে ফেলতে পারেন ছবিটি। সিনেমাহলের পাশাপাশি ওটিটিতে প্রজাপতি কতটা উড়ান দিতে পারে, সেটাই দেখার।

one year ago


Priyanka: মুম্বইতে সপরিবারে প্রিয়াঙ্কা, উপলক্ষ্য কি পরিণীতি-রাঘবের বাগদানে যোগ?

পরিণীতির (Parineeti Chopra) সঙ্গে রাঘবের (Raghav Chadda) বাগদান জল্পনার মাঝেই বাণিজ্য নগরীতে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)।  তবে একা নয়, সঙ্গে আনলেন স্বামী নিক ও মেয়ে মালতি মেরিকেও। এয়ারপোর্ট থেকে বেরিয়েই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিলেন সপরিবারে।তাঁর নতুন সিরিজ সিটাডেলের প্রচারে মুম্বইতে এসেছেন প্রিয়াঙ্কা। এশিয়া প্যাসিফিক কনফারেন্সে তাঁর আসন্ন স্পাই থ্রিলার নিয়ে কথা বলবেন অভিনেত্রী। কিন্তু চর্চা চলছে, তাহলে একেবারে বোনের বাগদান অনুষ্ঠানে যোগ দিয়েই ফিরবেন প্রিয়াঙ্কা? ছবি সৌজন্যে: ভাইরাল ভিয়ানি 

সারা দেশে বর্তমানে প্রিয়াঙ্কা ও পরিণীতি, দুই বোনই চর্চার প্রসঙ্গ হয়ে উঠেছেন। প্রিয়াঙ্কা সম্প্রতি তাঁর আসন্ন সিনেমার প্রচারে এক পডকাস্টে একাধিক বিতর্কিত মন্তব্য করে চর্চায়। অন্যদিকে পরিণীতির প্রেমের গুঞ্জন চারদিকে। শোনা যাচ্ছে আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে বাগদানের পর্ব সেরে ফেলবেন তাড়াতাড়ি।  প্রিয়াঙ্কাকে আজ মুম্বইতে দেখে নেটিজেনরা বলছেন , 'তাহলে কি রথ দেখা কলা বেঁচা একসঙ্গেই সারবেন প্রিয়াঙ্কা?' পরিণীতি-রাঘবের বাগদানের দিন কি তাহলে স্থির?

one year ago
Rekha: ফ্যাশন ব্র্যান্ডের অনুষ্ঠানে কাঞ্জিভরমেই রেখা, লাল শাড়ির ব্যক্তিত্বে মুগ্ধ নেট দুনিয়া

'ইন আঁখো কি মস্তি কে, মস্তানে হাজারো হ্যায়', বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখাকে(Rekha) আজও এই গান উৎসর্গ করা যায়। কয়েক দশক ধরে তিনি অভিনয়ে মুগ্দ্ধ করেছেন দর্শককে। ঘায়েল করেছেন তাঁর ধারালো ব্যক্তিত্বে। বলিউডের অভিনেত্রীরা সাধারণত নিজের লুক নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করেন। কেবল ব্যতিক্রমী রেখা। তাঁর সাজে কোনও পরিবর্তন আসেনি এতগুলো বছরে। ভারী কাঞ্জিভরম শাড়ি, চুলের খোঁপায় ফুলের মালা, গলা-কান ভর্তি গয়না, গাঢ় লিপস্টিক, কপালে টিপ ও সিঁথিতে সিঁদুর, এর বাইরে রেখাকে কল্পনা করা যায় না।

সাধারণত অভিনেত্রীরা একই লুকে বারবার প্রকাশ্যে এলে তাঁদের নিয়ে সমালোচনা হয়।  কেবলমাত্র রেখা এমন এক চরিত্র হয়ে উঠেছেন যাঁকে নিয়ে কেবল আলোচনা করা যায়, সমালোচনা করা যায় না। পুরস্কার বিতরণী অনুষ্ঠান হোক কিংবা রিয়েলিটি শো, সবেতেই রেখা এক। এমনকি আন্তর্জাতিক তারকাদের মাঝেও ধরে রইলেন তাঁর নিজস্ব স্টাইল। ভিডিও সৌজন্যে: ভাইরাল ভিয়ানি 

বৃহস্পতিবার মুম্বইতে আন্তর্জাতিক বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ডের র‍্যাম্প শো অনুষ্ঠিত হয়েছিল। সেখানে অতিথি হিসেবে আমন্ত্রণ ছিল অভিনেত্রী রেখার। আন্তর্জাতিক ব্র্যান্ডের জন্য আলাদা করে পোশাক বেছে নেননি রেখা। ধরে দিয়েছেন তাঁর চিরাচরিত স্টাইলে। রেখা পরেছিলেন লালচে মেরুন কাঞ্জিভরম। যথারীতি খোঁপায় ফুলের মালা, দক্ষিণ ভারতীয় গয়না, গাঢ় লিপস্টিকের সঙ্গে কপালে ছোট্ট টিপ এবং মাথায় সিঁদুরে তাঁর দিক থেকে চোখ ফেরানো দায় হয়েছিল। সেই ছবি দেখে নেটিজেনদের মন্তব্য 'রেখা বলিউডের আসল রানী। 'নেট মাধ্যমে অভিনেত্রীর জন্য উপচে পড়ছে ভালোবাসা।

one year ago


Samantha: 'ও আন্তাভা'য় আপত্তি, স্বামীর সঙ্গে বিচ্ছেদে আক্ষেপ নেই, বললেন সামান্থা

তেলেগু সিনেমা 'পুস্পা'র (Pushpa) সুপারহিট গান 'ও আন্তাভা'য় লাস্যময়ী সামান্থার (Samantha Ruth Prabhu) শরীরী আবেদন, মুখের অঙ্গভঙ্গি দোলায়িত করেছে লক্ষ লক্ষ হৃদয়। যে সময় গানটি তুফান তুলেছে বক্সঅফিসে, ঠিক সেই সময় সামান্থার মনে বিচ্ছেদের ঝড়। গানটি মুক্তি পেতেই গুঞ্জন শুরু হয়, আইটেম গানে সাহসী নাচ ও অভিনয় করার জন্যই নাকি সামান্থার বিচ্ছেদ (Divorce) ঘটেছে অভিনেতা নাগা চৈতন্যের (Naga Chaitanya) সঙ্গে। এই ঘটনা কী সত্যি? স্বামীর সঙ্গে বিচ্ছেদে অনুশোচনা রয়েছে? এতদিন মুখে কুলুপ আঁটলেও এইবার বিচ্ছেদ প্রসঙ্গে সর্বসমক্ষে মন্তব্য করলেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, নাগা চৈতন্যের সঙ্গে তাঁর বিচ্ছেদ মামলা যখন আদালতে ঠিক তেমন সময় তাঁর কাছে 'ও আন্তাভা'র সুযোগ আসে। পরিবার-পরিজন এমনকি কাছের বন্ধুরাও আইটেম গানে আপত্তি জানায়। কিন্তু বিচ্ছেদের ভারে নিজের চারপাশে দেওয়াল তুলতে চাননি সামান্থা। বরং কর্মজীবনে ভর করেই বিচ্ছেদের ব্যাথা ভুলতে চেয়েছিলেন। নিজের মনের অন্দরে বিবাহ বিচ্ছেদের গ্লানি জমতে দেননি তিনি। সকলের বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র সিদ্ধান্তে 'ও আন্তাভা' বেছে নেন।

সামান্থা ইন্টারভিউতে বলেন 'বিচ্ছেদের মাঝে ও আন্তাভার সুযোগ আসে। এর ঘোষণা করতেই আমার সমস্ত শুভাকাঙ্ক্ষী, পরিবারের প্রত্যেক সদস্য আমাকে বলেন, বিচ্ছেদের ঘোষণার মাঝে কোনও আইটেম গান করা যাবে না। এমনকি আমার যে বন্ধুরা সবসময় আমার পাশে থেকেছে তারাও আপত্তি জানায়। কিন্তু আমি নিশ্চিত ছিলাম আমি করব।' সামান্থা আরও বলেন, 'আমি ভেবেছিলাম, আমি কেন লুকোব? আমি তো কোনও অন্যায় করছি না।'                           

সামান্থা 'ও আন্তাভা'র সঙ্গে তাঁর বিচ্ছেদের প্রসঙ্গ টেনে এনে বলেন, 'আমি আমার বিয়েতে নিজের ১০০ শতাংশ দিয়েছিলাম। তবুও বিয়েটা টেকেনি। কিন্তু তাই বলে আমি নিজেকে আঘাত করিনি বা অপরাধবোধে ভুগিনি।'

one year ago
Parineeti: পরিণীতি ও রাঘবের বিয়েতে সিলমোহর দিলেন হার্ডি সান্ধু! কী বললেন অভিনেত্রীর বন্ধু?

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadda) সম্পর্ক এখন তুমুল চর্চায়। রাজনৈতিক মহল ও বলি পাড়ায় বেশ হইচই পড়ে গিয়েছে তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে। বেশ কিছুদিন ধরেই তো তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছে, এবার এর মাঝেই আরও এক মজাদার তথ্য ফাঁস করলেন গায়ক হার্ডি সান্ধু (Harrdy Sandhu)। সম্পর্ক নিয়ে রাঘব ও পরিণীতি মুখে কুলুপ আঁটলেও তাঁদের বিয়ে নিয়ে কথা বললেন পরিণীতির বন্ধু সান্ধু। তবে কি খুব শীঘ্রই নিয়ে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিণীতি ও রাঘব, কী বললেন হার্ডি?

গুঞ্জনের মাঝেই এক সাক্ষাৎকারে বিখ্যাত গায়ক হার্ডি সান্ধু বলেই দিলেন যে, রাঘব ও পরিণীতি বিয়ে করতে চলেছেন। তিনি জানিয়েছেন, তিনি আর পরিণীতি যখন ২০২২ সালে 'কোড নেম: তিরঙ্গা' নামে ছবির জন্য শ্যুটিং করছিলেন, তখনই একবার বিয়ে নিয়ে তাঁদের মধ্যে কথা হয়েছিল। সেই সময় পরিণীতি নাকি বলেছিলেন যে, তিনি তখনই বিয়ে করবেন যখন তিনি তাঁর সঠিক মানুষকে খুঁজে পাবেন। এরপরেই সান্ধু বলেন, 'অবশেষে এটা হচ্ছে, তার জন্য আমি খুব খুশি। আমি পরিণীতিকে আন্তরিক শুভেচ্ছা জানাই।' এখানেই শেষ নয়, সান্ধু জানিয়েছেন তিনি পরিণীতিকে ফোন করেও শুভেচ্ছা জানিয়েছেন। 

অর্থাৎ এর থেকেই বোঝা যাচ্ছে, পরিণীতি তাঁর সেই সঠিক মানুষকে অবশেষে খুঁজে পেয়েছেন। রাঘব ও পরিণীতি মুখ বুঁজে থাকলেও আসল সত্য ফাঁস হয়েই গেল। অবশেষে হার্ডি সান্ধুই তাঁদের বিয়েতে সিলমোহর দিয়ে দিলেন। এর আগে আপ নেতা সঞ্জীব অরোরার শুভেচ্ছাবার্তায় রাঘব ও পরিণীতির বাগদানের কথা জানা গিয়েছিল। এবারে বিয়ে যে হচ্ছে, তাঁরই খবর সরাসরি দিলেন হার্ডি সান্ধু। ফলে এবারে রাঘব ও পরিণীতি অনুরাগীরা মুখিয়ে রয়েছেন তাঁদের বিয়ে দেখার জন্য। 

one year ago
Tollywood: আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের মডেল যিশু-কন্যা সারা, গর্বিত সৃজিত

অভিনেতা যিশু সেনগুপ্তের (Jissu Sengupta) কন্যা সারা সেনগুপ্ত (Sara Sengupta)। অল্প বয়সেই তাঁর প্রাপ্তির ঝুলি ক্রমশ ওজনদার হচ্ছে। মাত্র ১৮ বছরেই অভিনেত্রী থেকে এবার আন্তর্জাতিক বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ডের বিশ্বব্যাপী একশো জন মডেলের একজন নির্বাচিত হলেন সারা। বৃহস্পতিবার আন্তর্জাতিক এক ফ্যাশন ব্র্যান্ডের জন্য সেজে উঠেছিল মুম্বইয়ের ভারত প্রবেশদ্বার। অনুষ্কা-বিরাট, সোনম কাপুর থেকে শুরু করে নামজাদা অভিনেতা ও শিল্পপতিরা বসেছিলেন অতিথি আসনে। তাঁদের সামনেই মডেল হয়ে হাঁটলেন সারা। বিস্ময়-আনন্দ-গর্বের বহিঃপ্রকাশ করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের 'উমা' ছবিতেই অভিনয়ের হাতেখড়ি সারার। তিনি বিশ্বাস করতেই পারছেন না তাঁর ছোট্ট উমা এত বড় হয়ে গিয়েছে। নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সৃজিত লিখেছেন, 'আমার ছোট্ট উমা ক্রিস্টিয়ান ডিওরের বিশ্বব্যাপী  একশো জন মডেলের মধ্যে একজন নির্বাচিত হয়েছে। অচিন্তনীয় আত্মবিশ্বাসের সঙ্গে র‍্যাম্পে হাঁটল। এই সব তার একার কৃতিত্ব। গর্বিত গর্বিত গর্বিত।'

উমা সিনেমাতে যিশু কন্যা সারা অভিনয়ে প্রশংসা কুড়িয়েছিলেন। তবে আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের মডেল হতে গিয়ে তাঁকে অনুশীলন করতে হয়েছে। কলকাতার সুপারমডেল নয়নিকা চট্টোপাধ্যায়ের থেকে বেশ কিছুদিন প্রশিক্ষণ নেন সারা। শোয়ের রাতে তাঁর ঝলমলে আত্মবিশ্বাস, উপস্থিত অতিথিদের নজর কেড়ে নেয়। অভিনয়ের পাশাপাশি যিশু কন্যা মডেল হিসেবেও সুনাম অর্জন করবেন তা হলফ করে বলা যায়। শুধু সৃজিত নয় যিশু কন্যা সারার গর্বে গর্বিত বাংলাও।

one year ago


Nawaz: মিটমাটের দিকে নওয়াজ-আলিয়ার দাম্পত্য কলহ, মামলা তুললেন অভিনেতা

চলতি বছরের শুরুতেই চর্চার শিরোনামে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। একে অপরের বিরুদ্ধে গৃহ হিংসার অভিযোগ তুলে একাধিক অভিযোগ দায়ের করেন তাঁরা। দাম্পত্য কলহ তাঁদের এই মুহূর্তে বিবাহ বিচ্ছেদের দিকে গড়িয়েছে। নওয়াজের বিরুদ্ধে আগেই অভিযোগ করেন তার স্ত্রী আলিয়া। দু’জনের দাম্পত্য কলহের শিকার হয়েছে দুই সন্তান ইয়ানি ও শোরা। দুবাইয়ে স্কুলে পড়াশোনা করে তারা। অনেক দিন ধরেই বন্ধ পড়াশোনা। তবে শোনা যায়, এবার সন্তানদের কথা ভেবে নিজেদের মধ্যে সবটা মিটমাট করতে রাজি হয়েছেন নওয়াজউদ্দিন-আলিয়া।

২০২৩ সালের ৩ এপ্রিল নওয়াজ ও আলিয়ার দুই সন্তানের সঙ্গে বম্বে হাইকোর্টের  হাজির হওয়ার আদেশ দিয়েছে বিচারক রেবতী মোহিতে দেরে ও বিচারক শর্মিলা দেশমুখের ডিভিশন বেঞ্চ। বিবাহবিচ্ছেদ যে হবে, তা আগেই বলেছিলেন আলিয়া। যত তাড়াতাড়ি সম্ভব সমস্যার সমাধান যাতে হয়, সেকারণে আলিয়ার শর্তে মত দেন নওয়াজ। আলিয়ার বিরুদ্ধে করা মানহানি মামলা প্রত্যাহার করতে রাজি হন অভিনেতা।

এমনকি ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে যে মানহানির মামলা করেছিলেন তিনি, তা ফিরিয়ে নিতে রাজি হয়েছেন নওয়াজ।


one year ago
Mandira: ৫০ পেরিয়েও বিকিনিতে উষ্ণ ছবি মন্দিরা বেদির, দেখুন মালদ্বীপ ডায়রি

অভিনেত্রী মন্দিরা বেদির (Mandira Bedi) ভক্ত সংখ্যা অনেক। বর্তমানে ছবির সংখ্যা কমেছে। স্বামীকে হারিয়ে সন্তানদের একা মানুষ করছেন। কিন্তু নিজেকে হারিয়ে ফেলেননি। বরং কঠোর অনুশাসনে, যত্নে লালন করছেন নিজেকে। মন্দিরা সম্প্রতি মা ও সন্তানদের নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন আবার নিজেও চুটিয়ে উপভোগ করেছেন। মন্দিরা নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে, যা নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে।

View this post on Instagram

A post shared by Mandira Bedi (@mandirabedi)

মন্দিরা সমুদ্র সৈকতে নিজের বেশ কয়েকটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন। কোনও ছবিতে তাঁকে দেখা গিয়েছে বিকিনি পরে সমুদ্রে অর্ধনিমজ্জিত অবস্থায়, আবার কখনও পুলের ধরে রঙিন বিকিনি পরে ছবি দিয়েছেন আবার কখনও সাদা নীল স্ট্রাইপের বিকিনিতেও উষ্ণতা ছড়াচ্ছেন। ছবিতে লক্ষণীয় মন্দিরার ফিগার। ৫০ বছর পেরিয়েও নিজেকে ধরে রাখতে মন্দিরা নিয়মিত শরীরচর্চা করেন। তাঁকে দেখে রীতিমতো ঈর্ষা করছেন নেটিজেনরা।

one year ago


Maidan: ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের গল্প 'ময়দান', দেড় মিনিটের টিজার দেখুন

মুক্তি পেল 'ময়দান' সিনেমার টিজার।  ১৯৫২ থেকে ১৯৬২ সালে ভারতীয় ফুটবলের স্বর্নযুগ এই সিনেমার প্রেক্ষাপট। সিনেমাটির প্রযোজনায় বনি কাপুর আর পরিচালনায় অমিত শর্মা। সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। চলতি  বছরে ২৩ জুন সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি। হিন্দি-তামিল-তেলেগু ও মালায়ালী ভাষায় মুক্তি পাবে এই ছবি। ১ মিনিট ৩১ সেকেন্ডের টিজারে দেখা গিয়েছে অজয় দেবগণকে। ভিউজ বাড়ছে তরতরিয়ে। নেট মাধ্যমে ফুটবল প্রেমীদের উচ্ছ্বাস দেখার মতো।

অজয় দেবগন অভিনয় করছেন ভারতীয় ফুটবল কোচ সায়েদ আব্দুল রহিম ওরফে রহিম সাহেবের চরিত্রে। স্বাধীনতার ৫ বছর পর ১৯৫২ সালে দ্বিতীয় বারের জন্য অলিম্পিকে খেলার সুযোগ পায় ভারতীয় দল। সেই বছর সামার অলিম্পিক হয় ফিনল্যান্ডের রাজধানী হেলসিঙ্কিতে। ভারতের বিরুদ্ধে ময়দানে নাম হাঙ্গেরি। ম্যাচের দিন লাগাতার বৃষ্টিতে ভিজে যায় ময়দান। কাদা মাঠে হাঙ্গেরির ফুটবলারদের পায়ে স্পাইক জুতো। বিপক্ষে খালি পায়ে মাঠে নামেন ভারতীয়রা। কাদা মাঠে পিছলে, আঘাত পেয়ে সেই ম্যাচ জেতা হয়নি ভারতের।তবে ভারতের সংগ্রামের অভ্যাস মিলেছে।টিজারে অজয় দেবগনের সংলাপ কানে বাজে, 'আজ ময়দানে এগারো জন নামবে, কিন্তু দেখতে যেন লাগে এক। '  কেমন ছিল সেই ম্যাচের দৃশ্যপট? কীভাবে ঘুরে দাঁড়াল ভারত? দেখা যাবে সিনেমার পর্দায়।

one year ago
Mithun: ছোট্ট মিনির 'কাবুলিওয়ালা', এবার নাম ভূমিকায় মিঠুন চক্রবর্তী

রবীন্দ্রনাথ ঠাকুর সৃষ্ট চরিত্রগুলির মধ্যে অন্যতম কাবুলিওয়ালা (Kabuliwala)। অনেকেই ছোটবেলায় গল্পটি পড়েছেন, আবার অনেকে 'কাবুলিওয়ালা' সিনেমাটি দেখেছেন। ১৯৫৭ সালে মুক্তি পাওয়া তপন সিনহা পরিচালিত 'কাবুলিওয়ালা' সিনেমায় নাম ভূমিকায় দেখা গিয়েছিল ছবি বিশ্বাসকে। আবার হিন্দিতে কাবুলিওয়ালার চরিত্রে দেখা গিয়েছিল বলরাজ সাহানিকে। এবার দর্শক এই চরিত্রে দেখতে পাবেন অভিনেতা মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty)। সম্প্রতি তিনি কলকাতায় এসে এই প্রসঙ্গে মুখ খুলেছেন।

কলকাতার প্রযোজনা সংস্থা 'এসভিএফ' এর ব্যানারে সিনেমাটি হবে। পরিচালনা করবেন সুমন ঘোষ। এর আগে ২০১২ সালে সুমন ঘোষের 'নোবেল চোর' সিনেমায় অভিনয় করেছিলেন মিঠুন। প্রায় ১১ বছর পর আবারও একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন তাঁরা। 'কাবুলিওয়ালা' চরিত্রে এখনও নস্টালজিয়া হয়ে রয়েছেন অভিনেতা ছবি বিশ্বাস। মিঠুন চক্রবর্তী সেই চরিত্রে নিজেকে কতটা প্রশংসা কুড়োতে পারেন, তা জানতে অধীর আগ্রহে রয়েছেন দর্শক।

one year ago
Priyanka:'আরআরআর' প্রসঙ্গে ভুল মন্তব্য, প্রিয়াঙ্কা চোপড়ার সমালোচনায় নেটদুনিয়া

সম্প্রতি 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) চর্চায় উঠে এসেছেন। একসময় বলিউড কাঁপালেও বর্তমানে তিনি হলিউডবাসিনী। এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার নতুন ওয়েব সিরিজ 'সিটাডেল'। বর্তমানে তাঁরই প্রচার সারছেন অভিনেত্রী। সম্প্রতি গিয়েছিলেন ডক্স শেফার্ডের 'আর্মচেয়ার এক্সপার্ট' পডকাস্টে। সেখানে বলিউড সম্পর্কে তাঁর বক্তব্য ভাইরাল (Viral)। তবে সেই অনুষ্ঠানেই 'আরআরআর'(RRR) প্রসঙ্গে প্রিয়াঙ্কার মন্তব্য ঘিরে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

অনুষ্ঠানের সঞ্চালক 'আরআরআর' সিনেমাটিকে 'বলিউড সিনেমা' বলে বসেন।প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ভুল শুধরে দিতে চেয়ে বলেন 'আরআরআর তামিল সিনেমা'। অভিনেত্রী বুঝতে পারেননি তিনিও ভুল তথ্য দিচ্ছেন। 'আরআরআর' আসলে তেলেগু সিনেমা। জনপ্রিয় এই সিনেমা লস এঞ্জেলসে নিজের বাড়িতে প্রদর্শনীর ব্যবস্থা করিয়েছিলেন অভিনেত্রী। দক্ষিণ ভারতীয় তারকাদের নিয়ে নিজের বাড়িতে অনুষ্ঠানের আয়োজনও করেছিলেন।

বর্তমানে প্রিয়াঙ্কার মন্তব্য ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। নেটিজেনরা বলছেন, 'প্রিয়াঙ্কার আরআরআর নিয়ে যে তেমন জ্ঞান নেই তা স্পষ্ট তাঁর বক্তব্যে'। এক নেটিজেন তাঁর মন্তব্যের ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করে লিখেছেন,'মুখ খোলার আগে একবার ভেবে নিন কী বলছেন।'

one year ago


Nawazuddin: স্ত্রী-ভাইয়ের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা নওয়াজের

বিবাহ জীবনের সমস্যা নিয়ে ফের চর্চায় নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। স্ত্রী আলিয়া সিদ্দিকির বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেছেন অভিনেতা। নওয়াজউদ্দিনের বিরুদ্ধে অনেক আগেই গৃহহিংসার অভিযোগ করেছিলেন আলিয়া। সেই অভিযোগের ভিত্তিতে এবার বউদির পাশে দাঁড়িয়ে বিতর্কে যোগ দিলেন তাঁর ভাই শামাস সিদ্দিকি। 

স্ত্রী এবং ভাইয়ের এহেন অভিযোগের তীব্র জবাব দিতেই আলিয়া এবং শামাসের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন অভিনেতা নওয়াজউদ্দিন। সেই মামলার ক্ষতিপূরণ হিসেবে ১০০ কোটি টাকা দাবি করেন অভিনেতা। এই ক্ষেত্রে শামাস তাঁর দাদা নওয়াজউদ্দিনের গোপনীয় সকল তথ্য ফাঁস করে দিয়েছে বলে খবরে প্রকাশ। এক সংবাদমাধ্যমে আলিয়া ডিভোর্সের কথা জানান। এছাড়াও আলিয়া আরও বলেন, 'এই লড়াইয়ে তিনি শেষ পর্যন্ত লড়ে যাবে তার সন্তানদের নিজের কাছে রাখার জন্য।'

one year ago
Bollywood:কঙ্গনা-প্রিয়াঙ্কার পর, বলিউডে 'দলবাজি'র অভিযোগ এ আর রহমানের

বলিউডের অন্দরে তিক্ততার সম্মুখীন হয়ে একের পর এক তারকা সরব হচ্ছেন। অভিনেত্রী কঙ্গনা রানাউত (kangana Ranaut) মুখ খুলেছিলেন আগেই। 'নেপোটিজম চলছে বলিউডে', এই অভিযোগ এনেছিলেন। এমনকি পরিচালক ও প্রযোজক করণ জোহারকে 'মুভি মাফিয়া' বলে তোপ দেগেছেন একাধিকবার। সম্প্রতি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এক পডকাস্টে বলেন, বলিউডে তাঁকে একঘরে করে দেওয়া হয়েছিল, তাই হলিউড যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এবার জনপ্রিয় অস্কারজয়ী সঙ্গীত পরিচালক ও গায়ক এ আর রহমানের (A R Rahman) বক্তব্যে উঠে এল বলিউডে তাঁর তিক্ত অভিজ্ঞতার কথা।

এ আর রহমান এক রেডিও অনুষ্ঠানে বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক হয়েছিলেন। ২০২০ সালের দিকে তিনি তেমন গানের পরিচালনা করছিলেন না, রেডিও উপস্থাপক জানতে চান এর কারণ কী? উত্তরে রহমান বলেন, 'আমি ভালো ছবিতে সঙ্গীত পরিচালনায় না বলি না। কিন্তু আমার মনে হয় বলিউডে আমার বিরুদ্ধে দলবাজি চলছে এবং ভুল তথ্য ছড়ানো হচ্ছে। কিছু মানুষ চাইছে আমি কাজ করি, কিন্তু কিছু মানুষ তা হতে দিচ্ছে না। '

রহমান আরও বলেন, বলিউডের এক জনপ্রিয় কাস্টিং ডিরেক্টর তাঁর কাছে সঙ্গীত পরিচালনার জন্য আসেন, রহমান দুই দিনে তাঁকে চারটি গানের পরিচালনা করে দেন। সেই সময় নাকি কাস্টিং ডিরেক্টর বলেন, অনেকেই তাঁকে এ আর রহমানের কাছে আসতে বারণ করেছিলেন। তখনই রহমান বুঝতে পারেন তাঁর বিরুদ্ধে মিথ্যা রটনা চলছে এবং অচিরেই বুঝতে পারেন তাঁর বিরুদ্ধে দলবাজির জন্য তিনি সিনেমায় সঙ্গীত পরিচালনার কাজ পাচ্ছেন না।


one year ago