Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Couple: গৌরব ঋদ্ধিমার নতুন ছবি নেট মাধ্যমে, স্পষ্ট অভিনেত্রীর বেবি বাম্প

দীর্ঘ সময় প্রেম করে, ২০১৭ সালের ২৮ নভেম্বর সাত পাকে বাধা পড়েছিলেন ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh) এবং গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty)। টলিউডের দম্পতিদের মধ্যে দর্শকেরা তাঁদের বেশ পছন্দ করেন। মিষ্টি-নির্ঝঞ্ঝাট মানুষ তাঁরা। তাঁদের সম্পর্কের রসায়ণ নেটিজেনরা বেশ বুঝতে পারেন। চলতি বছরের নববর্ষে চক্রবর্তী পরিবারে খুশির হাওয়া এসেছে। দম্পতি জানিয়েছিলেন তাঁরা বাবা মা হতে চলেছেন। এমনকি ঋদ্ধিমার বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি সামাজিক মাধ্যমে। 


সম্প্রতি এই দম্পতি তাঁদের মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। চলতি বছরের আইপিএলে ইডেন গার্ডেনসে একসঙ্গে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে গিয়েছিলেন গৌরব ঋদ্ধিমা। সম্প্রতি সামাজিক মাধ্যমে সেই ছবি শেয়ার করেছেন গৌরব। ছবিতে দু'জনকেই দেখা গিয়েছে ক্যাজুয়াল লুকে। ঋদ্ধিমার স্ফীতোদর স্পষ্ট। অন্যদিকে গৌরব ও ঋদ্ধিমার চেহারায় বাবা-মা হওয়ার আনন্দ ছবিতে আলো এনেছে।


11 months ago
Divorce: বিচ্ছেদ হল রাজীব-চারুর, সুস্মিতার ভাইঝি থাকবে কার কাছে

বিচ্ছেদ হয়ে গেল সুস্মিতা সেনের ভাই রাজীব সেন (Rajeev Sen) এবং অভিনেত্রী চারু আসোপার (Charu Asopar)। বেশ কয়েক মাস ধরে তাঁরা আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন। ২০১৯ সালে প্রেম করে বিয়ে করেন তাঁরা। সুস্মিতা সেন নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দিয়েছিলেন ছোট ভাইয়ের। কিন্তু সেই বিয়ে সুখকর হয়নি। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে বনিবনা হচ্ছিল না রাজীব-চারুর। অশান্তি এত বাড়ে যে সামাজিক মাধ্যমেও একে ওপরের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তাঁরা।

চারু রাজীবের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা থেকে শুরু করে একাধিক অভিযোগ এনেছিলেন। রাজীবও একাধিক অভিযোগে বিদ্ধ করেছিলেন তাঁকে। এমনকি সেই সময়েই বিচ্ছেদের মামলা করেন তাঁরা। কিন্তু এমন সময় সন্তানসম্ভবা হন চারু। পরবর্তীকালে তাঁদের একটি কন্যাসন্তানও হয়। মা বাবার সমান আদর পেয়েছে মেয়ে জিয়ানা। কিন্তু চারু ও রাজীব দাম্পত্য সম্পর্ক এগিয়ে নিতে পারলেন না।

৮ জুন অর্থাৎ বৃহস্পতিবার বিচ্ছেদ হল রাজীব ও চারুর। বিচ্ছেদের পর রাজীব ইনস্টাগ্রাম একাউন্ট থেকে তাঁর ও চারুর একটি রোম্যান্টিক ছবি আপলোড করেন। ক্যাপশনে লেখেন, 'এখানে কোনও বিদায় নেই। শুধুমাত্র দুজন মানুষ যারা একে অপরকে ধরে রাখতে পারল না। ভালোবাসা থাকবে। আমরা সবসময় আমাদের মেয়ের কাছে মা-বাবাই থাকব।

কিন্তু প্রশ্ন ছিল, তাহলে তাঁদের সন্তান কার কাছে থাকবে? এই বিষয়ে চারু এবং রাজীব দু'জনেই বলেছিলেন তাঁরা যৌথভাবে কন্যা জিয়ানাকে বড় করে তুলতে চান। তবে রাজীবের প্রতি অভিযোগ থাকলেও ননদ সুস্মিতার প্রশংসায় পঞ্চমুখ চারু। এর আগে চারু বলেছেন, তিনি চান তাঁর সন্তান জিয়ানা, পিসির মতোই লড়াই করতে শিখুক।

11 months ago
Swastika Mukherjee: গামছা পোশাকে বিমানে স্বস্তিকা, সামাজিক মাধ্যমে দিলেন ছবি

টলিউড পেরিয়ে বলিউড অভিনয় জগতে নিজের নাম লিখিয়েছেন অভিনেত্রী (Actress) স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে নিজের নানা ছবি পোস্ট করে থাকেন। ভক্ত ও নেটিজেনরা বলেন, 'স্বস্তিকা এভারগ্রীন'। ঠিকই বলেন। বয়স ৪২ হলেও তিনি যেন ২৪-এর যুবতী। মোহময়ী ব্যক্তিত্ব অভিনেত্রীর। পোশাক কীভাবে পরতে হয় ও সামাল দিতে হয় তাঁর থেকে ভালো আর কে জানে!

সম্প্রতি তাঁকে বিমান সফরে যেতে হয়েছিল। সেই সফরের কিছু নিজস্বী, ইনস্টাগ্রাম থেকে আপলোড করেছেন তিনি। ছবিতে দেখা গিয়েছে গামছা পোশাক পরেছেন অভিনেত্রী। বিনুনি স্টাইলে মাথায় বাধা চুল। গয়না বলতে গলায় কেবল একটি শঙ্খর হার। এবং চোখে মোটা ফ্রেমের চশমা। একাধিক পোজে ছবি আপলোড করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, 'আমি এয়ারপোর্ট লুকে বিশ্বাস করি না। আমি প্লেনের ভিতরের ছবিতে বিশ্বাস করি এবং আমিই নিজের ছবি তুলি।'

View this post on Instagram

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

অভিনেত্রীর ছবি দেখে বেশ প্রশংসা করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, 'আপনি কোনওদিন বুড়ি হবেন না। আপনার সুস্থতা কামনা করি। কেউ আবার বলছেন উষ্ণ। কেউ আবার স্বস্তিকার চুলের প্রশংসা করছেন।'

11 months ago


Mir Ayantika: মীরের জন্য কণ্ঠস্বর দেবেন না অয়ন্তিকা, কী হল হঠাৎ

মীর ও অয়ন্তিকাকে কে না চেনেন! দুজনেই নেটিজেনদের কাছে জনপ্রিয়, মির্চি মীর (Mir Afsar Ali) এবং মির্চি অয়ন্তিকা (Ayantika)নামে। মীর রেডিও ছেড়ে দিয়েছেন বেশ কিছু মাস আগে। রেডিওতে আর ফিরবেন না একথাও জানিয়েছিলেন। তবে 'সানডে সাসপেন্স'-এর মতো জনপ্রিয় অনুষ্ঠানে মীরকে এত বছর ধরে শোনার পর নেটিজেনরা বিষণ্ণ হয়ে গিয়েছিলেন। মীর বর্তমানে স্বাধীনভাবে ইউটিউবে নিজের অডিও স্টোরির কাজ করেন। নাম দিয়েছেন, 'গপ্পো মীরের ঠেক'। এই অনুষ্ঠানেরই এক চরিত্রের জন্য কণ্ঠস্বর দিতে রাজি হলেন না অয়ন্তিকা।

মীরের অডিও শোয়ের গল্পের নানা চরিত্রের জন্য কণ্ঠশিল্পী-অভিনেতারা নিজেদের কণ্ঠস্বর দিয়ে থাকেন। ঠিক তেমনভাবেই 'গপ্পো মীরের ঠেক'-এর পরবর্তী গল্পের জন্য কণ্ঠস্বর দেওয়ার কথা ছিল অয়ন্তিকার। তবে সম্প্রতি মীর একটি ভিডিও পোস্ট করেন সামাজিক মাধ্যমে। ভিডিওর ক্যাপশনে লেখেন, 'অয়ন্তিকা কিছুতেই রেকর্ড করবে না! কিন্তু কেন?' ভিডিওতে অয়ন্তিকাকেও একই কথা বলতে শোনা যায়। তাহলে কী মীরের সঙ্গে অয়ন্তিকার মতান্তর হচ্ছে?

View this post on Instagram

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

না এসব কিছুই ঘটেনি অয়ন্তিকা ও মীরের মধ্যে।  আসলে 'গপ্পো মীরের ঠেক'-এর পরবর্তী গল্প স্যার আর্থার কোনান ডয়েলসের 'শার্লক হোমস এন্ড দ্যা প্রবলেম অফ থর ব্রিজ'। এই অডিওতে কারা কোন চরিত্র করবে সেই ঝলক প্রকাশ্যে এলেও জানা যাচ্ছে না সিরিজে ওয়াটসনের চরিত্রকে কণ্ঠ দেবেন। অয়ন্তিকাও তা জানতে উদগ্রীব। তাই মীরকে জানিয়েছেন, যতক্ষণ না তিনি জানতে পারছেন ওয়াটসনকে ততক্ষণ নাকি তিনি অডিও রেকর্ড করবেন না। এই ভিডিও কেবল পাবলিসিটি স্টান্ট। ১০ জুন রাত ৯টায় শোনা যাবে এই গল্প।


11 months ago
Gourab Chintamani: 'কে প্রথম কাছে এসেছি?' বাগদত্তাকে প্রশ্ন গৌরবের, দেখুন ভিডিও

অভিনেতা গৌরব মন্ডল (Gourab Mandal) টলিউডের ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেতা ছিলেন। একাধিক ধারাবাহিকে কাজ করেছিলেন। তবে বর্তমানে তাঁকে আর টলি পাড়ায় তেমন দেখা যায় না। গৌরবের সামাজিক মাধ্যম দেখলে স্পষ্ট তিনি আধ্যাত্মিকতার পথ বেছে নিয়েছেন। এই পথে গৌরবের সঙ্গী তাঁর প্রেমিকা তথা বাগদত্তা চিন্তামণি ডায়ানা (Chintamani Diana)। বিদেশিনী ডায়ানা মজেছেন কৃষ্ণনামে। তাই পশ্চিমি সংস্কার ভেঙে ভারতীয় সংস্কারে নিজেকে মুড়ে ফেলেছেন তিনি।

অভিনেতা গৌরব এবং ডায়ানা সামাজিক মাধ্যমে নিজেদের ছবি ভিডিও আপলোড করে থাকেন প্রায়শই। সম্প্ৰতি এক ভিডিওতে গৌরবকে অন্য মেজাজে দেখা গেল। বাগদত্তার সামনে বসে গৌরব হারমোনিয়ামে সুর তুলেছেন। একইসঙ্গে গাইছেন, উত্তম কুমারের লিপে জনপ্রিয় গান, 'কে প্রথম কাছে এসেছি।' পাশে বসে একমনে গান শুনছেন বিদেশিনী চিন্তামণি। মাঝেমধ্যে আবার গৌরবের সুরে সুর মিলিয়েছেন তিনিও।

View this post on Instagram

A post shared by Dream GIRL with Vrindavan Soul (@chintamani_diana)

কাছের মানুষদের উপস্থিতিতে বাগদান সেরেছেন গৌরব এবং চিন্তামণি। বর্তমানে এই জুটি নেটিজেনদের খুব পছন্দের। তাঁরা বারংবার বলেছেন, 'আমরা নিজেদের রাধা-কৃষ্ণ ভাবি না। আমরা তাঁদের সন্তান এবং আমাদের আত্মা তাঁদের সেবাতেই নিয়োজিত থাকবে।'

11 months ago


Solanki Roy: অতিরিক্ত টাকার দাবি, শ্যুটিংয়ের আগেই মতবদল! বিতর্কে সোলাঙ্কি রায়

অভিনেত্রী সোলাঙ্কি রায়কে (Solanki Roy) নিয়ে এবার বিতর্ক। শ্যুটিংয়ের একেবারে মুখে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের (Rahool Mukherjee) সিরিজ 'কেয়ার অফ চৌধুরী বাড়ি' থেকে নাকি সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। হঠাৎ এই মতবদলের পর সোলাঙ্কির অভিযোগ ছিল পরিচালক নাকি তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন। তাই তিনি সিরিজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। অন্যদিকে পরিচালক অভিযোগের আঙুল তুলেছেন অভিনেত্রীর দিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাহুল একাধিক কারণে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন সোলাঙ্কিকে।

এক সাক্ষাৎকারে রাহুল বলেন, 'সোলাঙ্কি এবং আমি বন্ধু ছিলাম। সিরিজে তাঁকে নেওয়ার জন্য আমি রীতিমত লড়াই করেছি। কিন্তু সে আমার মান রাখেনি। সোলাঙ্কি যা করেছে তা অনৈতিক, অপেশাদার।' রাহুল বলেন, 'সোলাঙ্কি তাঁর টেলিভিশনের কাজ শেষ করে আমাকে জিজ্ঞেস করে সিরিজের কাজ হচ্ছে কিনা। আমি তাঁকে হ্যাঁ বলতে, সেও কাজ করতে চায়। তবে যে পারিশ্রমিকের উল্লেখ করেন তা খুব বেশি ছিল। পরে মধ্যস্থতা করে সেই টাকার অর্থ কিছুটা কমাতে সক্ষম হই। সিরিজে সোলাঙ্কিকে অভিনয় করতে হত মাত্র ১১-১২ দিন। এরপর সোলাঙ্কি লুক টেস্টে আসেন। আমাদের কস্টিউম ডিজাইনারের সঙ্গে শপিংও করতে যান।'

এরপর কী হয়? রাহুল বলেন, সিরিজের অভিনেতা সত্যম চৌধুরীর সঙ্গে কর্মশালায় নাকি সোলাঙ্কি আসেননি। শ্যুটিংয়ের ঠিক ২ দিন আগে নাকি সোলাঙ্কি আবারও বলেন, তাঁর পারিশ্রমিক কম এবং আবারও বড় সংখ্যার টাকা পারিশ্রমিক চান। সোলাঙ্কি অভিযোগ তুলেছিলেন, পরিচালক নাকি তাঁকে প্রযোজনা সংস্থায় আর কাজ দেবেন না বলে হুমকি দিয়েছেন। এদিকে রাহুলের দাবি, তাঁকে ভুল বুঝেছেন অভিনেত্রী। পরিচালক নাকি অভিনেত্রীকে বলেছেন, আর কখনও তিনি সোলাঙ্কির সঙ্গে কাজ করবেন না। এই তরজার মধ্যে নাকি পরিচালক সোলাঙ্কির বিকল্প ভেবে ফেলেছেন। সিরিজে সোলাঙ্কির চরিত্রটি করবেন অভিনেত্রী সৃজলা গুহ।

11 months ago
Mithai: মিঠাইয়ের সঙ্গে দর্শকদের প্রায় দুই বছর সম্পর্ক এবার শেষ হতে চলেছে

২০২১ সালের জুলাই মাসে প্রথম সম্প্রচার হয়েছিল মিঠাই (Mithai) ধারাবাহিক (Serial)। তারপর থেকে বাঙালি সিরিয়াল-প্রেমীদের কাছে 'মিঠাই' আদতেই শেষ পাতের মিষ্টির মতো হয়ে গিয়েছিল। প্রত্যেকদিন নিয়ম করে ধারাবাহিক না দেখলে মন ভরতো না দর্শকদের। ধারাবাহিকের চিত্রনাট্যের স্রোতে ভেসেছিলেন দর্শক। আনন্দে হেসেছেন, দুঃখে কেঁদেছেন। মিঠাইয়ের সঙ্গে দর্শকদের প্রায় দুই বছর সম্পর্ক এবার শেষ হতে চলেছে।


ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে মিঠাই ধারাবাহিকের শেষ শ্যুটিং। তবে এপিসোডগুলি জমানো ছিল। শ্যুটিং শেষ হয়ে গেলেও চিত্রনাট্যের শেষটুকু উপভোগ করছিলেন দর্শকেরা কিন্তু সেই যাত্রাও এবার শেষ হতে চলেছে। জানা গিয়েছে, মিঠাই ধারাবাহিকের শেষ এপিসোড দেখা যাবে ৯ জুন। এরপর মিঠাইয়ের জায়গা নিয়ে নেবে অন্য কোনও ধারাবাহিক।


ধারাবাহিকের শেষ শ্যুটিংয়ের পর চরিত্রাভিনেতারা বিষণ্ণ হয়ে গিয়েছিলেন। সকলেই সামাজিক মাধ্যমে মন খারাপের কথা জানিয়েছিলেন। এতগুলো বছর একসঙ্গে অভিনয় করে ক্যামেরার পিছনে তাঁদের অন্যরকম রসায়ণ তৈরী হয়েছিল। ধারাবাহিকের শ্যুটিং শেষ হয়ে যাওয়ায় সকলেই একে অপরকে মনে করছেন। একইসঙ্গে নতুন কাজে ফেরার প্রস্তুতিও নিচ্ছেন সকলে।


11 months ago
Parimoni: স্বামী শরিফুল রাজের থেকে বিচ্ছেদ চাইলেন পরীমণি, সময় দিলেন ২৪ ঘন্টা

বাংলাদেশের সংবাদমাধ্যমে এখন চর্চার প্রসঙ্গ একজনই। পরীমণি (Porimoni)। ২৯ মে থেকে অভিনেত্রীর জীবনে আবারও বিপর্যয় এসেছে। স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন অভিনেত্রী। ঘটনার শুরু রাজের ফেসবুক একাউন্ট থেকে শেয়ার করা ভিডিও নিয়ে। সেই ভিডিওতে বাংলাদেশের একাধিক অভিনেত্রীকে অশ্লীল মন্তব্য করতে শোনা গিয়েছিল। এরপরেই রাজের সঙ্গে সম্পর্ক রাখবেন না বলে ঠিক করে ফেলেছেন পরীমণি।


ধুমধাম করে বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছিলেন পরীমণি। তাঁদের সন্তান রাজ্য এসেছে পৃথিবীতে। কিন্তু দুই তারকার সম্পর্কে এত তিক্ততা এসেছে, যে তাঁরা একসঙ্গে থাকতে পারছেন না। এর আগেও তাঁদের সম্পর্কে ভাঙন ধরেছিল। তবে সন্তানের কথা ভেবে সব ঠিক করে নেন তাঁরা। কিন্তু সেই সম্পর্ক আবারও ঝড়ের মুখে। তাঁদের বিয়ের কাবিলনামা নাকি আগেই ছিঁড়ে ফেলেছেন তাঁরা। এবার সামাজিক মাধ্যমে এসে পরীমণি শরিফুল রাজকে ২৪ ঘন্টার মধ্যে বিচ্ছেদের ঘোষণা করলেন।


11 months ago


OM Raut: ধর্মীয়স্থানে দাঁড়িয়ে প্রকাশ্যে চুম্বন কৃতিকে! ওম রাউতের কাণ্ডে ফের শুরু বিতর্ক

১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ওম রাউত (Om Raut) পরিচালিত ছবি 'আদিপুরুষ' (Adipurush)। এই ছবির টিজার মুক্তি পাওয়ার পর একাধিক বিতর্কের সৃষ্টি হয়েছিল। তবে ট্রেলার মুক্তির পর তা দর্শকদের নজর কাড়ে। তবে এক বিতর্ক শেষ হতে না হতেই ফের এক বিতর্কে জড়ালেন ওম রাউত ও কৃতি স্যানন (Kriti Sanon)। ধর্মীয়স্থানে কৃতিকে আলিঙ্গন ও প্রকাশ্যে চুম্বন ওম রাউতের, আর এই থেকেই ফের শুরু সমালোচনা। আর সেই ভিডিও নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

মঙ্গলবারই আদিপুরুষ-এর দ্বিতীয় ট্রেলার মুক্তি পেয়েছে। ফলে এখন শুধুমাত্র ছবি মুক্তি পাওয়ার অপেক্ষায় প্রত্যেকেই। কিন্তু তারই মধ্যে ঘটে গেল এমন এক ঘটনা। ছবি মুক্তি পাওয়ার আগেই ভগবানের থেকে আশীর্বাদ নিতে এই ছবির অভিনেতা ও অভিনেত্রীদের একাধিকবার ধর্মীয়স্থানে যেতে দেখা গিয়েছে। ফলে আজ, ৭ জুনও কৃতি স্যানন ও ওম রাউত পৌঁছে গিয়েছেন তিরুপতির ভেঙ্কেটেশ্বর মন্দিরে। আর সেখানে গিয়েই ঘটে গেল এমন এক ঘটনা, যার জন্য শুরু হয়েছে বিতর্ক। মন্দির থেকে বেরিয়ে বিদায় জানানোর সময় ওম রাউত কৃতিকে জড়িয়ে চুম্বন করেন। আর এই ভিডিও শেয়ার করলেন বিজেপি নেতা রমেশ নাইডু।

এই ভিডিও রমেশ নাইডু টুইটে শেয়ার করে বলেছেন, 'ধর্মীয়স্থানে দাঁড়িয়ে প্রকাশ্যে আলিঙ্গন-চুম্বন অশ্রদ্ধাকর ও অগ্রহণযোগ্য।' যদিও এই নিয়ে একাধিক বিতর্কের সৃষ্টি হলে তিনি তাঁর টুইটটি সরিয়ে দিয়েছেন।

11 months ago
Ritabhari: সাদা কালো ছবিতে ঋতাভরী না মেরিলিন মনরো? চিনতে পারবেন না

যত দিন যাচ্ছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) যেন আরও মোহময়ী হয়ে উঠছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ঋতাভরী অভিনীত সিনেমা 'ফাটাফাটি'। সেই সিনেমার জন্য বেশ কিছুটা ওজন বাড়াতে হয়েছিল অভিনেত্রীকে। সেই চেহারা ভেঙে অভিনেত্রী আবারও নতুন চরিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন। সিনেমার শ্যুটিংয়ের মাঝে অভিনেত্রী বেশ কিছু ফটোশ্যুট করেছেন। কিন্তু সেই ছবি দেখে ঋতাভরী আর মেরিলিনে (Merilyn Monroe) তফাৎ করা মুশকিল হয়ে যাচ্ছে।


বেশ কয়েকটি সাদা কালো ছবি আপলোড করেছেন অভিনেত্রী। কালো পোশাকে সাহসী দেখাচ্ছে ঋতাভরীকে। কখনও চেয়ারে বসে ছবি তুলেছেন। কখনও বাড়ির সোফায় আবার কখনও খাবারের টেবিলে তোলা ছবি তিনি আপলোড করেছেন সামাজিক মাধ্যমে। যথারীতি মোহময়ী দেখাচ্ছে তাঁকে। তবে তাঁর ছবি দেখে বারেবারে মনে পড়ছে হলিউডের জনপ্রিয় অভিনেত্রী মেরিলিন মনরোর কথা।


অভিনেত্রীর পরবর্তী ছবি 'আপনজন'। ঋতাভরীর বিপরীতে অভিনয় করবেন অভিনেতা জিতু কমল।  বিদেশে হবে সিনেমার শ্যুটিং। ছবিতে সিঙ্গেল মাদার ও সিঙ্গেল ফাদারের প্রেমে পড়ার গল্প দেখানো হবে।


11 months ago


Tollywood: সন্দীপ্তা-সোলাঙ্কি-ঈশা, কেন ধারাবাহিক থেকে দূরত্ব বাড়ছে অভিনেত্রীদের

ধারাবাহিক (Serial) জগতের সঙ্গে অভিনেত্রীদের দূরত্ব যেন বাড়ছে। ধারাবাহিকে অভিনয় করেই জনপ্রিয়তা পেয়েছেন অনেকে। পরবর্তীতে নিজেদের অভিনয়ের জোরে সিনেমায় সিরিজেও প্রশংসা পেয়েছেন, এমন অভিনেত্রীরা যেন ধারাবাহিক নিয়ে আর ভাবতে চাইছেন না। সন্দীপ্তা সেন (Sandipta Sen), সোলাঙ্কি রায় (Solanki Roy), ঈশা সাহা (Ishaa Saha), সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) উদাহরণের তালিকা বেশ লম্বা। কিন্তু সিনেমা সিরিজ কম সংখ্যায় মুক্তি পায়, এদিকে ধারাবাহিকে অভিনয় করে টেলিভিশনের নিয়মিত মুখ হওয়া যায়। তবুও যেন ধারাবাহিক-বিরোধী হয়ে উঠছেন এই অভিনেত্রীরা।

'দূর্গা' ধারাবাহিক দিয়ে উত্তরণ হয়েছিল অভিনেত্রী সন্দীপ্তা সেনের। এরপর হাতে আসে 'টাপুর টুপুর' ধারাবাহিক। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করে সন্দীপ্তা জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তবে বর্তমানে তাঁকে বেশি দেখা যায় সিরিজে। অভিনেত্রীর এই বিষয়ে মতামত, তিনি নিজেকে বড় মাধ্যমে প্রমাণিত করতে চান। তবে এমনটা নয় যে ধারাবাহিকে আর ফিরবেন না।

অন্যদিকে গাঁটছড়া ধারাবাহিকে অভিনয় করার পর সোলাঙ্কিও ধারাবাহিক থেকে সাময়িক বিরতি ঘোষণা করেছেন। অভিনেত্রী ঈশা সাহার উত্তরণ ছোট পর্দায় 'ঝাঁঝ লবঙ্গ ফুল' ধারাবাহিক থেকেই। কিন্তু বড় পর্দায় অভিনয় করে তিনি আর ধারাবাহিকে ফেরেননি। অভিনেত্রী সৌমিতৃষা-কে 'মিঠাই' ধারাবাহিকে দেখা গিয়েছিল সম্প্রতি। তবে তাঁর মনেও বিরতির চিন্তাভাবনা। দেবের বিপরীতে প্রধান ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি।

এই অভিনেত্রীরা সকলেই ধারাবাহিকের থেকে দূরত্ব কেন তৈরী করেছেন তা জানতে চান অনেকেই। যদিও এই অভিনেত্রীদের মধ্যে অনেকেই সিনেমা-সিরিজে কাজ করে ধারাবাহিকে ফিরেছিলেন ঠিকই তবে আবারও বিরতিই নিয়েছিলেন। ধারাবাহিকের শ্যুটিং শিডিউলের সঙ্গে মানিয়ে নিতে না পারা অনেক অভিনেত্রীদের ধারাবাহিক ছাড়ার কারণ। সিনেমায় অভিনয় করলে বড় পরিসরে কাজ করা যায়, আবার শ্যুটিংয়ের পর নিজের জন্য সময় পাওয়া যায়, ধারাবাহিকের ক্ষেত্রে তা হয় না। আর সর্বোপরি আরও অনেক দর্শকের কাছে পৌঁছাতেই অভিনেত্রীরা ধারাবাহিক ছাড়ছেন বলে মনে করা হচ্ছে।

11 months ago
Kriti Sanon: 'প্রভাস ছাড়া অন্য কাউকে ভাবতে পারেন না', স্বীকারোক্তি কৃতির!

প্রভাস (Prabhas) এবং কৃতি (Kriti Sanon) বর্তমানে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। ১৬ জুন মুক্তি পেতে চলেছে তাঁদের অভিনীত সিনেমা 'আদিপুরুষ'। সিনেমায় রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। সীতার চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে। তবে বলি পাড়ায় জোর চর্চা রিল জীবনের সম্পর্ক নাকি ব্যক্তিগত জীবনে গড়িয়েছে। প্রভাস এবং কৃতি প্রেম করছেন, এমনই গুঞ্জন চারিদিকে। সিনেমার প্রমোশনে গিয়ে প্রভাসকে নিয়ে কৃতির মন্তব্য সেই জল্পনার আগুনে আরও খানিকটা ঘি দিয়েছে।

ঠিক কী বলেছেন কৃতি? সিনেমার প্রমোশনে গিয়ে কৃতি বলেছেন, 'আমাকে বলা হয়েছিল প্রভাস খুব বেশি কথা বলেন না। কিন্তু একথা একেবারেই মিথ্যে। ওঁ খুবই কথা বলে। ওঁ সত্যিই খুব প্রিয়। খুব মিষ্টি। ওঁ এমন একজন মানুষ যে খুবই আন্তরিক এবং মিষ্টি। খুব কর্মঠ এবং খাদ্যরসিক।' এরপরেই কৃতি যোগ করেন, 'ওঁর চোখে আমি শান্তি দেখতে পাই, স্বচ্ছতা দেখতে পাই। এরপর আমি প্রভাস ছাড়া কাউকেই রাঘব হিসেবে মানতে পারি না।'

অন্যদিকে প্রভাস সম্প্রতি নিজের বিয়ে নিয়ে মন্তব্য করেছেন। অভিনেতা জানিয়েছেন, তাঁকে বারবার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলেও তিনি বিরক্ত হন না। বিয়ে নিয়ে খুব বেশি কিছু খোলসা করে না বললেও অভিনেতা বলেন, বিয়ে যদি করতেই হয় তবে তিনি তিরুপতি মন্দিরে বিয়ে করবেন।

11 months ago
Alia Bhatt: স্বামী-কন্যাকে ফেলে একা কোথায় গেলেন আলিয়া? দেখুন নতুন ছবি

অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) জীবন বর্তমানে ঘটনাবহুল। কিছুদিন আগেই হারিয়েছেন নিজের দাদুকে। যদিও সেই শোক অতিক্রম করেছেন। কেরিয়ার জীবনেও তরতরিয়ে উঠছেন উপরের দিকে। রণবীরের সঙ্গে চুটিয়ে সংসার করছেন। জীবনে এসেছে ছোট্ট কন্যা রাহা। তাঁকে নিয়েও সময় কাটাচ্ছেন আলিয়া। মাতৃত্ব উপভোগ করছেন। এই এত কিছুর মাঝে ভুলে যাননি নিজেকে ভালোবাসতে। সম্প্রতি একান্তে বেশ কিছুটা সময় কাটিয়ে এসেছেন আলিয়া।

আলিয়া সুযোগ পেলেই এদিক ওদিক ঘুরতে চান। তবে অল্প সময়ে-একান্তে ঘুরতে যেতে হলেই আলিয়ার পছন্দ সমুদ্র। সম্প্রতি আবারও সমুদ্রস্নানে গেলেন আলিয়া। তবে সম্পূর্ণ একান্তে কিন্তু নয়। পরিবার ছিল অভিনেত্রীর সঙ্গে। তারই মাঝে একটু সময় পেয়ে নিজস্বী তুলেছেন। সামাজিক মাধ্যমে সেই ছবি আপলোড করেছেন অভিনেত্রী। ছবিতে হালকা বেগুনী রঙের পোশাক পরেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'আমার একা হওয়ার দু তিন সেকেন্ড পরে'।

View this post on Instagram

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

অন্যদিকে নতুন ছবির জন্য কোমর বাঁধছেন আলিয়া। তাঁর অভিনীত 'রকি অউর রানী কি প্রেম কাহানি' সিনেমা মুক্তির অপেক্ষায়। ইতিমধ্যেই সিনেমার চরিত্রগুলির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। সম্ভবত চলতি মাসের মাঝে বা শেষের দিকে মুক্তি পাবে সিনেমার টিজার। জুলাই মাসের ২৯ তারিখ মুক্তি পেতে পারে সিনেমাটি। তাই আলিয়া বোধহয় খুব তাড়াতাড়ি সিনেমার প্রমোশনে যোগ দেবেন।

11 months ago


Prabhas: 'তিরুপতিতে বিয়ে করব', বিয়ে নিয়ে বড় ঘোষণা প্রভাসের

'বাহুবলি' তারকা প্রভাস (Prabhas) দক্ষিণী অভিনেতার তকমা ঘুচিয়ে সর্বভারতীয় অভিনেতা হয়ে উঠেছেন। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ছবি করছেন, বলিউডেও (Bollywood) ডেবিউ করেছেন। সব মিলিয়ে তাঁর রমরমা বাজার। তবে বর্তমানে প্রভাসের কেরিয়ারের থেকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা বেশি। 'বিয়ে কবে করবেন প্রভাস?' এই প্রশ্ন দর্শকদের মুখে। সম্প্রতি এই বিষয়ে নিজের বক্তব্য দিলেন অভিনেতা।

সম্প্রতি অভিনেতাকে এক সাক্ষাৎকারে জিজ্ঞেস করা হয়, তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করলে কি তিনি বিব্রত হন? উত্তরে প্রভাস বলেন, 'না মোটেই বিব্রত হই না। এই প্রশ্ন খুব স্বাভাবিক। অনেকে আমাকে নিয়ে ভাবিত তাই এই প্রশ্ন করেন, আমি বুঝি। আমি তাঁদের জায়গায় থাকলেও হয়তো একই প্রশ্ন করতাম। ' এরপর প্রভাসকে জিজ্ঞেস করা হয়, 'তাহলে বিয়ে কবে করছেন?' উত্তরে অভিনেতা হেসে বলেন, 'আমার কাছে যখনই এই প্রশ্নের উত্তর থাকবে, আমি বলে দেব।' 

বিয়ের তারিখ না বললেও অভিনেতা বিয়ে কোথায় করবেন তা জানিয়েছেন সাক্ষাৎকারে। অভিনেতা জানান, 'বিয়ে করলে আমি তিরুপতি মন্দিরেই করব।' প্রসঙ্গত ১৬ জুন সিনেমাহলে মুক্তি পেতে চলেছে 'আদিপুরুষ'। সিনেমায় রাম অর্থাৎ প্রভাসের পাশে সীতার চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে। বলি পাড়ায় চর্চা, কৃতির সঙ্গে নাকি প্রভাসের সম্পর্কের রসায়ন বদলেছে। তাঁরা নাকি গোপনে প্রেম করছেন। খুব তাড়াতাড়ি নাকি তাঁরা বাগদান সারবেন। যদিও এই জল্পনায় কৃতি বা প্রভাস এখনও মান্যতা দেননি।  

11 months ago
Paran Bandyopadhyay: অসুস্থ পরাণ বন্দ্যোপাধ্যায়, কতটা গুরুতর অবস্থা?

অসুস্থ (Ill) হয়ে পড়েছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandyopadhyay)। অসুস্থতা এতটাই যে কাজ থেকে বিরতি নিয়েছেন। অভিনেতার ভক্ত সংখ্যা অনেক। তাই তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনি। নেট দুনিয়ায় রীতিমতো অনেকেই অভিনেতার শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন। এরই মধ্যে ছড়িয়ে পড়ছে কিছু ভুয়ো খবর। আসলে অভিনেতা ঠিক কতটা অসুস্থ?

জানা গিয়েছে, অভিনেতার সর্দি গরমি লেগেছে। ঠান্ডা বসে গিয়েছে গলায়। ফলে কথা বলতে বেশ খানিকটা অসুবিধা হচ্ছে। চিকিৎসকের পরামর্শ নিলে, তিনি কিছুদিন অভিনেতাকে গলায় বিশ্রাম দিতে বলেন। তাই কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছেন পরাণ। শরীর সুষ্ঠ হয়ে গেলে তিনি আবারও ফিরে যাবেন কাজে। অর্থাৎ পরাণ বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতা তেমন গুরুতর নয়। ফলে উদ্বেগেরও কোনও কারণ নেই।

অভিনেতার বয়স এখন ৮২। তবে কার্যকলাপের দিক থেকে তাঁর বয়স যেন ২৮। কাজ থেকে বিরতি নেন না সচরাচর। সিনেমায় ওয়েব সিরিজে কাজ করে চলেছেন চুটিয়ে। তাঁর পরবর্তী ছবি 'প্রধান'। বিপরীতে থাকবেন দেব। এই সিনেমা দিয়েই বড় পর্দায় অভিনেত্রী হিসেবে ডেবিউ করবেন সৌমিতৃষা কুণ্ডু। চলতি বছরের অগস্ট মাসেই হবে সিনেমার শ্যুটিংয়ের কাজ। এর আগে পরাণ ও দেব অভিনীত 'টনিক' বক্স অফিসে সফল হয়েছিল। ফলে প্রধান নিয়েও আশাবাদী সকলে।

11 months ago