Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Bipasha Basu: হিন্দি ছবি করলেও ভোলেননি বাংলা, বিপাশা-কন্যার বাঙালি নাম জানেন?

বলিউডে (Bollywood) সিনেমা করে 'বসু' পদবী বদলে হয়েছে 'বাসু'। কিন্তু বিপাশার (Bipasha Basu) মনে এখনও একটুকরো কলকাতা বেঁচে রয়েছে। একইসঙ্গে বেঁচে রয়েছে বাংলা-বাঙালিয়ানা। কেবলমাত্র সাদা শাড়ি লাল পাড়ে যে বিপাশা বাঙালি ঐতিহা পালন করেন তাই-ই নয়, মনে মনে বাঙালি সংস্কৃতি লালন করেন অভিনেত্রী। ঋতুপর্ণ ঘোষের 'সব চরিত্র কাল্পনিক' ছাড়া বিপাশার বাংলায় আর উল্লেখযোগ্য সিনেমা নেই। তবে হিন্দি ছবিতে অভিনয় করে যে তিনি পুরোপুরি বাংলা ভুলে যাননি, সেই প্রমান অনেকবার দিয়েছেন।

সিনেমার সেটে বিপাশার সঙ্গে পরিচয় হয়েছিল অভিনেতা করণ সিং গ্রোভারের। ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। লাল ভারতীয় পোশাকে শুভ দৃষ্টি- মালাবদল করে বাঙালি মতে বিয়ে করেছিলেন অভিনেত্রী। ২০২২-এর নভেম্বর মাসে বিপাশার কোলে আসে তাঁদের প্রথম কন্যাসন্তান। মেয়ের নামের সঙ্গেও জড়িয়ে রাখতে চেয়েছিলেন বাংলা। তাই নাম রেখেছিলেন 'দেবী'। পুরো নাম দেবী বাসু সিং গ্রোভার।

এমনকি মেয়ের ডাক নামেও অভিনেত্রী বাঙালি ছোঁয়া রেখেছেন। সম্প্রতি বিপাশা জানিয়েছেন মেয়েকে বাড়িতে কি নাম ডাকেন। ছোট্ট পরীর ডাক নাম বিপাশা দিয়েছেন 'মিষ্টি'। বিপাশা-কন্যার বেশ কিছু ছবি নেট দুনিয়া ইতিমধ্যেই দেখেছেন। তাই তাঁরা বলছেন, দেবীর 'মিষ্টি' ডাকনাম আসলেই যথার্থ।

11 months ago
Amitabh: খালি পায়ে ভক্তদের সঙ্গে কেন দেখা করেন অমিতাভ? উত্তর দিলেন নিজেই

বলিউডের (Bollywood) সুপারস্টার অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) বয়স যত বাড়ছে তিনি যেন সব সীমা পেরিয়ে জীবনদর্শন হয়ে উঠছেন। বলিউডে তাঁকে যে কেবল অভিনয়ের জন্য 'বিগ বি' বলা হয় না, তা এতদিনে অনেকেই বুঝে গিয়েছেন। মেধা-প্রজ্ঞা তাঁকে বিরাট পরিসরে নিয়ে গিয়েছে। শোনা যায়, তিনি নাকি বয়সে কম অভিনেতাদের 'আপনি' বলে সম্বোধন করেন। বয়সে ছোট হলেও সহ অভিনেতাদের প্রতি এই সম্মান প্রদর্শনের গল্প অনেকে শুনেছেন। এবার শেহেনশাকে ঘিরে আরও এক রহস্যের উত্তর পাওয়া গেল।

অভিনেতার মুম্বইয়ের বাড়ির নাম 'জলসা'। প্রত্যেক দিনই তারকার বাড়ির সামনে ভিড় জমান ভিন দেশ বা ভিন রাজ্য থেকে আসা ভক্তরা। কাজের ফাঁকে প্রতি রবিবার করে নাকি অমিতাভ তাঁদের সঙ্গে দেখা করেন। হেসে হাত নাড়েন, করজোড়ে প্রণাম করেন। বাড়তি আড়ম্বর দেখা যায় না তাঁর পোশাকে। তবে একটি বিষয় দেখার মতো। অমিতাভ যখন ভক্তদের সঙ্গে দেখা করেন, তখন তাঁর পায়ে জুতো থাকে না। এই ঘটনা নাকি একেবারেই ইচ্ছাকৃতভাবে করে থাকেন অভিনেতা।

View this post on Instagram

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন অমিতাভ। ছবিতে দেখা গিয়েছে বাড়ির দরজায় দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। তাঁকে ঘিরে ভক্তদের দল। শীতপোশাকের ভিতর সাদা পাজামা-পাঞ্জাবি পরেছেন তিনি। কিন্তু পায়ে জুতো নেই। অভিনেতা এই ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, 'সবাই আমাকে জিজ্ঞেস করে কেন আমি ভক্তদের সঙ্গে খালি পায়ে দেখা করতে যায়? আমি তাঁদের উত্তরে বলি, রবিবারে আমাকে দেখতে আসা ভক্তরা মন্দির। আর মন্দিরে কী কেউ জুতো পরে যায়?' এই উত্তরে আবারও মন গলেছে নেটিজেনদের।

11 months ago
Kangana Salman: সামাজিক মাধ্যমে সলমানের সঙ্গে পুরোনো স্মৃতি ভাগ করলেন কঙ্গনা, দেখুন ভিডিও

অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) সামাজিক মাধ্যমে কিছু বললেই অনেকে চিন্তায় পরে যান। নেটিজেনরা মজা করে বলেন কঙ্গনা এবং বিতর্ক নাকি সমার্থক শব্দ। অনেকে আবার বলেন বিতর্ক ছাড়া নাকি কঙ্গনাকে ভাবাই যায় না। তবে কঙ্গনা যে সবসময় বিতর্কের মেজাজে থাকেন তা কিন্তু নয়। সেও তো রক্তমাংসের মানুষ, তাই মাঝেমধ্যে আবেগী হয়ে পড়েন। সামাজিক মাধ্যমে তেমনই ভিডিও শেয়ার করলেন কঙ্গনা। সেই স্মৃতিতে আবার রয়েছেন ভাইজান।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন কঙ্গনা। সেই ভিডিওতে দেখা গিয়েছে সলমানের জনপ্রিয় রিয়েলিটি শোতে গিয়েছেন কঙ্গনা। সেখানে গিয়ে একটি দোপাট্টা মাথায় দিয়ে 'ধক ধক করনে লাগা' গানে নেচেছেন কঙ্গনা। সেই নাচ দেখে আবার প্রশংসা করেছেন অভিনেতা সলমান খান। এই ভিডিও শেয়ার করে কঙ্গনা ক্যাপশনে লিখেছেন, 'আমাদের এত জোয়ান দেখাচ্ছে কেন? তার মানে কী আমরা এখন আর জোয়ান নেই?'

অভিনেতা সলমান এবং কঙ্গনার মধ্যে একটি মিল রয়েছে। দুজনেই এখনও সিঙ্গল। তাই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, 'কেন কঙ্গনা আর সলমানের মধ্যে প্রেম হল না?' এই দুই অভিনেতাই একসময় ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তবে ধীরে ধীরে একে ওপরের থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন তাঁরা।

11 months ago


Urvashi: পারভীন ববির বায়োপিক নিয়ে মিথ্যাচারের অভিযোগ ঊর্বশীর বিরুদ্ধে

'মিস ডিভা ইউনিভার্স' খেতাব জয়ী, একাধারে মডেল ও অভিনেত্রী ঊর্বশী রৌটেলাকে (Urvashi Rautela) বিরুদ্ধে অভিযোগ কিছুটা গুরুতর। দিন কয়েক আগে নিজের সামাজিক মাধ্যম থেকে ঊর্বশী জানিয়েছিলেন তিনি পারভীন ববির (Parveen Babi) বায়োপিকে (Biopic) অভিনয় করতে চলেছেন। জানা গিয়েছিল, কেন্দ্রীয় চরিত্রে অর্থাৎ পারভীনের চরিত্রে অভিনয় করবেন তিনি। কিন্তু অভিনেত্রীর দেওয়া তথ্য নাকি সত্যি নয়, এই নিয়ে তোলপার হয়েছে নেট দুনিয়া।

একাধিক সংবাদমাধ্যমের পাওয়া খবর অনুযায়ী, বলিউডে পারভীন ববিকে নিয়ে কোনও ছবি তৈরির উল্লেখ নেই। এমনকি বলিউডে নতুন কোনও সিনেমায় অভিনয়ের জন্য দিন কয়েকের মধ্যে ঊর্বশী সই করেননি। এমনকি ইন্ডাস্ট্রিতে নাকি পারভীন ববির বায়োপিক নিয়ে ছবি করার কথা এখনও কেউ ভাবেননি। ইন্ডাস্ট্রিতে জোর চর্চা, সিনেমা কি অভিনেত্রী ঊর্বশী এক করবেন? কারণ কোনও পরিচালক এখনও পর্যন্ত এরকম কোনও সিনেমার কথা ভাবেননি।

View this post on Instagram

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

এমনকি সামাজিক মাধ্যমে ছবির ঘোষণা করলেও, সিনেমার প্রযোজক এবং পরিচালককে নিয়ে কিছু বলেননি অভিনেত্রী। সিনেমার ঘোষণা হল অথচ পরিচালক-প্রযোজকের নাম নেই? এই থেকে ঊর্বশীর দিকে আরও সন্দেহ বাড়ছে সকলের। প্রশ্ন উঠছে, সিনেমা যদি নাই-ই আসে, তাহলে অভিনেত্রী কেন ঘোষণা করলেন?

11 months ago
Mithila: মেয়েকে নিয়ে ছুটি কাটাতে কোথায় গেলেন মিথিলা, সামাজিক মাধ্যমে নতুন ছবি

সগৌরবে চলিতেছে রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) অভিনীত সিরিজ 'অ্যালেন স্বপন'। অভিনয় জগতে মিথিলার জনপ্রিয়তা বেশ। হাতে তাঁর সারা বছরই কাজ থাকে। তবে ব্যস্ত শিডিউলের মাঝে ভুলে যান না মায়ের কর্তব্য। সম্প্রতি কিছুটা অবসর পেয়েছেন মিথিলা। অন্যদিকে মেয়ে আইরার (Ayra) গরমের ছুটি চলছে। তাই মেয়ের সঙ্গে সময় কাটাতে সুদূর রোম (Rome) উড়ে গেলেন। সামাজিক মাধ্যমে মিথিলা বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে নিজের এবং মেয়ের বেশ কিছু ছবি আপলোড করেছেন মিথিলা। অভিনেত্রীকে দেখা গিয়েছে, কার্গো প্যান্ট এবং ক্রপ টপে, একেবারে ক্যাজুয়াল পোশাকে। অন্যদিকে আইরাকে দেখা গিয়েছে সাদা পোশাকে। ছবিগুলি আপলোড করে মিথিলা লিখেছেন, 'আমাদের রোমান ছুটির দিন'। রোমের কলোসিয়াম অ্যাম্ফিথিয়েটার গিয়েছিলেন তাঁরা। সেই ছবি দেখা গিয়েছে সামাজিক মাধ্যমে। তবে মেয়ের সঙ্গে মিথিলার রোম সফর শেষ হচ্ছে না এই ছবিতে। আরও ছবি আসছে, সেই ইঙ্গিত দিয়েছেন তিনি সামাজিক মাধ্যমে।

View this post on Instagram

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila)

মিথিলা তাঁর অভিনয়ের জন্য দুই বাংলাতেই জনপ্রিয়। তবে তাঁর আরও একটি পরিচয় রয়েছে এই বাংলায়। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ঘরণী মিথিলা। যদিও সন্তান আইরার বাবা বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান। ২০০৬ সালে তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। তবে ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ ঘটে। ২০১৯ সালে পরিচালক সৃজিতের সঙ্গে বিয়ে করেন মিথিলা।

11 months ago


Adipurush: প্রেক্ষাগৃহে একটি করে সিট রাখা হবে বজরংবলীর জন্য, ঘোষণা 'আদিপুরুষ' টিমের

আর মাত্র কিছুদিনের অপেক্ষা। চলতি মাসের ১৬ তারিখেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি 'আদিপুরুষ' (Adipurush)। ওম রাউত (Om Raut) পরিচালিত ছবিটি নিয়ে বিতর্কে কম ছিল না। কিন্তু সেই বিতর্ককে এড়িয়ে এবারে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। ছবি মুক্তি পাওয়ার আগেই 'আদিপুরুষ'-এর টিম একটি বড় ঘোষণা করল। তাদের তরফে বলা হয়েছে, ছবি মুক্তি পাওয়ার পর প্রত্যেক প্রেক্ষাগৃহে একটি করে সিট রামভক্ত হনুমানের (Lord Hanuman) জন্য সংরক্ষিত করে রাখা হবে। কিন্তু কেন এই সিদ্ধান্ত, তা নিয়ে একাধিক প্রশ্ন জাগছে নেটিজেনদের মনে।

প্রত্যেক প্রেক্ষাগৃহে একটি করে সিট বজরংবলীর উদ্দেশে উৎসর্গ করার নেপথ্যে কী কারণ, তা নিয়ে প্রশ্ন উঠলে, আদিপুরুষ-এর টিম একটি বিবৃতি দিয়ে জানিয়েছে, 'যখনই রামায়ণ পাঠ করা হয় তখন সেখানে রামভক্ত হনুমানের আবির্ভাব হয়। আর এই বিশ্বাসকে শ্রদ্ধা করেই প্রেক্ষাগৃহে একটি করে সিট বরাদ্দ করা হয়েছে ও এই সিটটি বিক্রি করা হবে না। এটি রামভক্ত হনুমানের জন্য বরাদ্দ।'

11 months ago
Swara Bhaskar: সন্তানসম্ভবা স্বরা ভাস্কর, সামাজিক মাধ্যমে দিলেন সুখবর

সব জল্পনার অবসান। সামাজিক মাধ্যমে নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর দিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের (Fahad Ahmed) সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের চার মাসের মধ্যেই সুখবর দিলেন। বেশ কিছুদিন ধরেই সামাজিক মাধ্যমে স্বরার অন্তঃসত্বা (Pregnant) হওয়ার খবর ছড়িয়েছিল। যদিও এই নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। এবার একেবারে সামাজিক মাধ্যমে নিজের ছবি দিয়ে মা হওয়ার খবর ভাগ করে নিলেন।

অনেক তারকা অন্তঃসত্বা হওয়ার পর জাঁকজমকভাবে ছবি শ্যুট করে থাকেন। পরবর্তীতে সেই ছবি দিয়ে  সামাজিক মাধ্যমে সুখবর ভাগ করে নেন তাঁরা। যদিও বিয়ের মতোই, জীবনের নতুন সদস্যের আগমনের খবর ছিমছামভাবে দিয়েছেন স্বরা। পড়ন্ত বিকেলে, ছাদে তোলা বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। গোলাপি পোশাকে স্পষ্ট স্বরার স্ফীতোদর। পিছন থেকে তাঁকে জড়িয়ে রয়েছেন ফাহাদ।

View this post on Instagram

A post shared by Swara Bhasker (@reallyswara)

সামাজিক মাধ্যমে ছবিগুলি আপলোড করে অভিনেত্রী লিখেছেন, 'কিছু সময় সব প্রার্থনার উত্তর একসঙ্গে পাওয়া যায়। আশীর্বাদধন্য, গর্বিত, উচ্ছসিত একইসঙ্গে দিশেহারা। আমরা নতুন এক দুনিয়ায় পা দিয়েছি।' স্বরা এবং ফাহাদের সন্তান আসতে চলেছে অক্টোবরে।

11 months ago
Aryan Ranbir: শাহরুখ পুত্র আরিয়ান পরিচালিত ওয়েব সিরিজে রণবীর-করণ

শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan) এই বছরটা বেশ ভালোই যাচ্ছে। কয়েক মাস আগেই ব্যবসায় হাতেখড়ি করেছেন। বাজারে নিয়ে এসেছেন নিজের পোশাকের ব্র্যান্ড। মাত্র একদিনেই সাড়া ফেলেছিল আরিয়ানের 'ডি ইয়াভল'। কিন্তু গুঞ্জন শুরু হয়েছিল, শাহরুখ পুত্র আরিয়ানকে কী সিনেমার পর্দায় দেখা যাবে না! জানা গিয়েছে, ব্যবসার পাশাপাশি আরিয়ান পা রাখতে চলেছেন বিনোদন জগতেও। তবে অভিনেতা হিসেবে নয়। তিনি থাকবেন ক্যামেরার পিছনে।

আরিয়ান বর্তমানে ব্যস্ত হয়েছেন নিজের ওয়েব সিরিজ পরিচালনায়। গল্প লেখা থেকে সিনেমার কাস্টিং নিয়ে নাকি যথেষ্ট পরিশ্রম করেছেন আরিয়ান। নতুন পাওয়া খবর অনুযায়ী, বাদশা পুত্র পরিচালিত ৬ এপিসোডের ওয়েব সিরিজে দেখা যাবে রণবীর কাপুরকে। সম্প্রতি নাকি সিরিজের শ্যুটিংয়ে 'সারপ্রাইজ ভিজিট' করেছিলেন অভিনেতা। কাজের অগ্রগতি দেখে নাকি আরিয়ানের প্রশংসা করেছেন। এমনকি কোনও সাহায্য প্রয়োজন হলে আরিয়ানের পাশে থাকার আশ্বাস দিয়েছেন রণবীর। এই সিরিজে নাকি পরিচালক ও প্রযোজক করণ জোহরকেও দেখা যেতে চলেছে।

পরিচালনায় অবশ্য আরিয়ান এই প্রথম নয়। নিজের পোশাকের ব্র্যান্ড 'ডি ইয়াভল'-এর প্রোমোশনের জন্য ভিডিওর পরিচালনা করেছিলেন খোদ আরিয়ান। সেই বিজ্ঞাপনের পর্দায় শাহরুখ খানকে দেখা গিয়েছিল ছেলের পরিচালনায়। এবার আরও এক ধাপ এগিয়ে বড় পরিচালনার দিকে এগোচ্ছেন আরিয়ান।


11 months ago


Movie: মুক্তির অপেক্ষায় 'দেবী চৌধুরানী', শ্যুটিংয়ের প্রস্তুতি শুরু

বাংলার ব্যান্ডিট কুইন অর্থাৎ দেবী চৌধুরানীর (Devi Chowdhurani) জীবনী সিনেমার পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন বাংলার দর্শক। শুভ্রজিৎ মিত্রর পরিচালনায় সিনেমার পর্দায় দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Shrabonti Chatterjee)। ভবানীর চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee)। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অনুসরণ করেই এগোবে চিত্রনাট্য। সিনেমাটি মুক্তি পেতে চলেছে ২০২৪ সালে। শ্যুটিং শুরু হতেও ঢের দেরি। কিন্তু ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সিনেমার প্রস্তুতি।

এই সিনেমায় বেশ কিছু অ্যাকশন দৃশ্য থাকবে। সেইসব দৃশ্য পরিচালনা করবেন বিখ্যাত অ্যাকশন পরিচালক শ্যাম কৌশল। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সেসব দৃশ্যে অভিনয় করার প্রস্তুতি সারছেন। পুরোনো দিনের অ্যাকশন দৃশ্য, তাই সেখানে ঢাল তরোয়ালের উপস্থিতি থাকবে। সেই সময়কালকে যাতে নিখুঁতভাবে ফুটিয়ে তোলা যায়, তার জন্য সচেতন পরিচালক।সিনেমার শ্যুটিং নাকি হতে চলেছে বঙ্গেই। সেই প্রস্তুতিও ধীরে ধীরে সেরে ফেলছেন পরিচালক।

শুধুমাত্র বাংলা নয়, হিন্দি-তামিল-ইংরেজি-কন্নড়-তেলেগু ও মালায়ালম ভাষাতে মুক্তি পাবে সিনেমাটি। ইংরেজদের সঙ্গে লড়াইতে বাংলার প্রথম মহিলা সংগ্রামীর চিত্রনাট্য ফুটে উঠবে সিনেমায়। শ্রাবন্তী ও প্রসেনজিৎ ছাড়াও সিনেমায় দেখা যাবে অর্জুন চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায় এবং দর্শনা বণিককে। সিনেমাটি দেখতে অধীর আগ্রহে রয়েছেন দর্শকেরা।

11 months ago
Aaliya Nawazuddin: বিচ্ছেদ হয়নি নওয়াজের সঙ্গে, আলিয়ার জীবনে নতুন 'বন্ধু'

অভিনেতা নওয়াজুদ্দিনের (Nawazuddin) স্ত্রী আলিয়া সিদ্দিকী (Aaliya Siddiqui) বেশ কিছুদিন ধরেই সংবাদের শিরোনামে উঠে এসেছেন। নওয়াজের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বেশ টানাপোড়েন চলেছে। একাধিক অভিযোগে স্বামীকে বিদ্ধ করেছেন আলিয়া। এমনকি তাঁদের সম্পর্ক এগিয়েছে বিচ্ছেদের দিকে। ইতিমধ্যেই আদালতে বিচ্ছেদের আবেদন জমা দিয়েছেন তিনি। সেই সম্পর্কের বিচ্ছেদে আদালত মান্যতা দেওয়ার আগেই আলিয়ার জীবনে নতুন বন্ধুর আগমন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবিতে থাকা ব্যক্তিকে নিয়ে যতটা চর্চা হচ্ছে, তার থেকেও বেশি চর্চা হচ্ছে ছবির সঙ্গে আলিয়ার লেখা ক্যাপশন নিয়ে। তিনি লিখেছেন, 'যে সম্পর্ককে যত্নে রেখেছিলাম, সেই সম্পর্ক থেকে বেরোতে ১৯ বছর সময় লেগে গিয়েছে। কিন্তু আমার জীবনে আমার সন্তানেরা গুরুত্ব এবং সবসময় থাকবে। যাইহোক এমন কিছু সম্পর্ক থাকে যা বন্ধুত্বের থেকেও বেশি হয় এবং এই সম্পর্কটি ঠিক তেমনই। আমি খুশি তাই আমার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিলাম। আমি কি আনন্দে থাকতে পারি না?'

View this post on Instagram

A post shared by Aaliya Siddiqui (@aaliyanawazuddin)

আলিয়া নিজের জীবনে যতই 'মুভ অন' করুন না কেন, অতীত সম্পর্কে তিনি এখনও আবদ্ধ। এখনও আলিয়ার নামের পাশে জ্বলজ্বল করছে নওয়াজুদ্দিন। দুজনে এখন তাঁদের সন্তানকে নিজেদের কাছে রাখার লড়াই লড়ছেন। শেষ পর্যন্ত মামলায় কি হয়, তাই-ই দেখার।

11 months ago


Wedding: টলি পাড়ায় আবারও বিয়ের সানাই, এবার ছাদনাতলায় অনামিকা-উদয়

টলি (Tollywood) পাড়ায় আবারও বিয়ের সানাই বাজতে চলেছে। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পাত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty) এবং পাত্র উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। ইতিমধ্যেই নাকি আইবুড়ো ভাতের পর্ব শুরু হয়ে গিয়েছে। টলিউডের এই জুটি দর্শকদের কাছে জনপ্রিয়। উদয়কে সম্প্রতি দেখা গিয়েছিল 'মিঠাই' ধারাবাহিকে। অন্যদিকে অনামিকাও একাধিক ধারাবাহিক, ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকের ভালোবাসা কুড়িয়েছেন। নিজেদের প্রেমের কথা গোপন রাখেননি তাঁরা। আড়াই বছর ধরে চলেছে তাঁদের প্রেম পর্ব। এবার কাজ থেকে ফুরসত পেতেই শুভ পরিণয় সেরে ফেলতে চাইছেন।

জানা গিয়েছে, তাঁরা বিয়ে করতে চলেছেন ২৮ জুন। তবে জাঁকজমক, এলাহী আয়োজন থাকবে না তাঁদের বিয়েতে। সাদামাটাভাবে নিজস্ব পরিসরে বিয়ে করতে চাইছেন তাঁরা। আমন্ত্রিতদের মধ্যে থাকবেন কাছের আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুরা। যুগলের প্রেম নিয়ে একসময় বহু চৰ্চা হয়েছে। ফিরে এসেছে তাঁদের অতীত সম্পর্কের জের। এর আগে উদয়ের বিয়ে ঠিক হয়েছিল ছোটবেলার বান্ধবীর সঙ্গে। বাগদানের পর ভেঙে গিয়েছিল তাঁদের বিয়ে। অন্যদিকে অনামিকা জড়িয়েছিলেন একাধিক সম্পর্কে। তবে তাঁদের সব পথ এসে মিলেছে একে অপরের কাছে। এবার বিয়ে করে একত্রযাপনের অঙ্গীকারে আবদ্ধ হতে চলেছেন অনামিকা-উদয়।

11 months ago
Shahrukh: এ তো হুবুহু শাহরুখ! 'ফ্যান-র ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) 'ফ্যান' (Fan) সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। একজন সুপারস্টারের মতো দেখতে ভক্তকে নিয়ে তৈরী হয়েছিল সিনেমার প্রেক্ষাপট। সিনেমায় দেখানো অনেক কিছু বাস্তবে না হলেও, এই একই দেখতে ভক্ত কিন্তু প্রায়ই দেখা যায়। এর আগেও শাহরুখের মতো দেখতে ভক্ত দেখা গিয়েছিল। সেই তালিকায় আবারও নতুন সংযোজন হয়েছে। সম্প্ৰতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও।

শাহরুখের এই ভক্তের নাম সুরজ কুমার। তাঁকে এতটাই শাহরুখের মতো দেখতে, যা রাস্তায় বেরোলেই চারদিকে ভিড় জমাচ্ছেন শাহরুখ ভক্তরা। কেউ তো তাঁকে একেবারে শাহরুখই ভেবে বসছেন। ছবি তুলছেন সুরজের পাশে দাঁড়িয়ে। অনেকে আবার শাহরুখকে কাছে না পেয়ে সুরজের সঙ্গে ছবি তুলেই শাহরুখের সঙ্গে দেখা করার আকাঙ্খা মেটাচ্ছেন। সেই 'ফ্যান' মুহূর্তের ছবিই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

View this post on Instagram

A post shared by Chhota shahrukh (@surajkumarsrk7)

সুরজের সামাজিক মাধ্যম দেখলেও তাঁর শাহরুখ ভক্তি স্পষ্ট হয়ে যায়। ৯০ এর দশকের শাহরুখের মতো চুল কাটা। চোখে চশমায়, হাসার সময় গালে পড়া টোলে, তাঁকে সত্যিই শাহরুখের থেকে আলাদা করে দেখা যায় না। সামাজিক মাধ্যমে শাহরুখের জনপ্রিয় সংলাপে বহু ভিডিও আপলোড করেছেন সুরজ। ইনস্টাগ্রামে সুরজের নামের নিচে লেখা 'ছোটা শাহরুখ'।


11 months ago
Ashish: ৫৭ বছরে বিয়ে করায় 'বৃদ্ধ' বলে সম্বোধন আশিষকে, উত্তরে কী বললেন অভিনেতা

৫৭ বছর বয়সে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত আশিষ বিদ্যার্থী (Ashish Vidyarthi)। ফ্যাশন ডিজাইনার রূপালি বড়ুয়ার (Rupali Barua) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ফের বিয়ের পিড়িতে বসার বিষয়টিকে অনেকেই প্রশংসা করেছেন। কিন্তু তাঁর এই পদক্ষেপে অনেকেরই কটূক্তি শুনতে হয় তাঁকে। এমনকি তাঁকে 'বুড্ডা', 'খুশট' বলে উল্লেখ করেছেন। আর এবারে এইসব কথারই উত্তর দিয়েছেন আশিষ বিদ্যার্থী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আশিষ বিদ্যার্থী প্রশ্ন করেছেন, 'বৃদ্ধ বলে কি আমাদের খুশি না হয়েই জীবনে মরে যাওয়া উচিত?'তিনি আরও বলেন, 'আপনি বৃদ্ধ বলে এগুলো করা উচিত নয়! সুতরাং আমাদের জীবনে খুশি না হয়েই মরে যেতে হবে? কেউ যদি সঙ্গী চায়, তবে কেন পাবে না সে?' এখানেই তিনি থেমে যাননি, তিনি আরও বলেছেন, 'এসব কমেন্ট করে আমরা একে অপরের মধ্যে দেওয়ালের সৃষ্টি করছি। একজন মানুষের নিজের পছন্দ বেছে নেওয়ার অধিকার রয়েছে।'

11 months ago


Movie: আলিয়া-রণবীরের নতুন সিনেমার প্রস্তুতি কতটা, জানা গেল

এদিকে জুন মাসের শেষে মুক্তি পেতে চলেছে 'সত্য প্রেম কি কথা' অন্যদিকে সব ঠিক থাকলে জুলাইয়ের শেষে মুক্তি পেতে পারে 'রকি অউর রানী কি প্রেম কাহানি' (Rockey Aur Rani Ki Prem Kahaani)। ইতিমধ্যেই সিনেমার চরিত্রগুলির বেশ কিছু ঝলক মুক্তি পেয়েছে। প্রসঙ্গত এই সিনেমার হাত ধরে বহুদিন পরে পরিচালনায় ফিরছেন করণ। ইদানিং তাঁকে প্রযোজনায় দেখা গেলেও পরিচালনায় তেমন দেখা যায় না। তাই এই সিনেমাটি (Movie) নিয়ে বেশ উত্তেজিত করণ। কিন্তু সিনেমার প্রস্তুতি কতদূরে?

জানা গিয়েছে, সিনেমার চরিত্রগুলির প্রথম ঝলকের পর মুক্তি পাবে সিনেমার টিজার। এর এই নিয়ে ইতিমধ্যেই খুশির খবর এসেছে সিনেমার পরিবারের কাছে। ১ মিনিট ১৬ সেকেন্ডের একটি টিজার প্রযোজক সংস্থার তরফে জমা দেওয়া হয়েছিল সেন্সর বোর্ডে। কোনওরকম কাটছাট ছাড়াই নাকি সেই টিজার প্রকাশে অনুমতি দিয়েছে বোর্ড। চলতি মাসের শেষের দিকেই নাকি মুক্তি পেতে পারে সিনেমার ট্রেলার।

এর আগেই জানা গিয়েছিল সিনেমায় রকির চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। অন্যদিকে রানীর চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। সিনেমায় এই দুই চরিত্রের পরিবারের সদস্যে থাকবে চমক। আলিয়ার পরিবারের সদস্যদের মধ্যে থাকবেন দুই বাঙালি তারকা। টোটা রায়চৌধুরী এবং চূর্ণী গোস্বামীকে। কেমন হয় রকি আর রানীর প্রেম কাহানি, তা জানতে দর্শকদের আরেকটু অপেক্ষা করতে হবে।


11 months ago
Trailer: কার্তিক-কিয়ারা অভিনীত 'সত্য প্রেম কি কথা'-র ট্রেলার মুক্তি, উৎসাহী দর্শকেরা

কিয়ারা আডবাণী (Kiara Advani) এবং কার্তিক আরিয়ানের (Kartik Aryan) জুটি দর্শকের বেশ পছন্দ। ২০২২ সালে এই জুটির 'ভুল ভুলাইয়া-২' ছবিটি মুক্তি পেয়েছিল। এই দুই জুটির রোম্যান্স দর্শকদের প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছিল। কার্তিক-কিয়ারা জুটির নতুন সিনেমা যে আসছে তা আগেই জানতেন নেটিজেনরা। 'সত্য প্রেম কি কথা' (Satya Prem Ki Katha) সিনেমা যে আসছে তা আগেই জানতেন দর্শক। এর আগে মুক্তি পেয়েছিল সিনেমার টিজার। এবার মুক্তি পেল সিনেমার ট্রেলার।

সিনেমার টানটান টিজারে বোঝা গিয়েছিল মিষ্টি রোম্যান্টিক সিনেমা হতে চলেছে এটি। বেশ কিছু সংলাপ কানে বেজেছিল। সিনেমার টিজার সামাজিক মাধ্যমে আপলোড করে কার্তিক লিখেছিলেন, 'চোখের জল ওর হোক, কিন্তু চোখ আমার হোক।' সিনেমার ট্রেলার মুক্তি পেতেই কার্তিক নিজের সামাজিক মাধ্যমে তা শেয়ার করে লিখেছেন,'তোমাকে ভালোবাসা ছাড়া হয়তো আমি এই দুনিয়ায় আর কিছুই করতে আসিনি।' 

View this post on Instagram

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

২ মিনিট ৩৫ সেকেন্ডের ভিডিওতে 'সত্য প্রেম কি কথা' সিনেমার বিষয় অনেকটাই খোলসা হয়ে যায়। কার্তিকের চরিত্র অর্থাৎ 'সত্য প্রেম' প্রেমে পরে কিয়ারা অর্থাৎ 'কথা'র। কিন্তু কথার অতীতের সঙ্গে জড়িয়ে রয়েছে এমন কিছু, জটিলতা তৈরী করে। শেষ পর্যন্ত এই প্রেম কথা কোথায় শেষ হয় তা বোঝা যাবে সিনেমা মুক্তি পেলে। ২৯ জুন সিনেমার পর্দায় দেখা যাবে সিনেমাটি।

11 months ago