Breaking News
Weather: ফের চড়বে পারদ, কলকাতা সহ দক্ষিণবঙ্গে তাপপ্রবাহের সতর্কবার্তা, কতদিন চলবে জানুন...      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?      Sarabjit Singh: ভারতীয় বন্দি সরবজিৎ সিং-এর হত্যাকারী সরফরাজকে গুলি করে খুন লাহোরে     

বিনোদন

Deep-veer: মান্নতের পাশেই স্বপ্নের বাড়ি বানাচ্ছেন দীপিকা-রণবীর

২০১৮ সালের ১৪ নভেম্বর, সকলের অলক্ষে বিদেশে উড়ে গিয়ে অভিনেতা রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। বিয়ের বেশ কিছু বছর পেরিয়ে গিয়েছে। মাঝে মধ্যে তাঁদের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও তাতে বিশেষ তোয়াক্কা করেননি তুই তারকা। বরং তাঁরা যে যৌথ যাপনেই রয়েছেন, সেই প্রমান মিলেছে বহুবার। এবার একসঙ্গে জীবনের আরও একটি পর্ব শুরু করতে চলেছেন দীপ-বীর। তাঁদের স্বপ্নের বাড়ি মাথা তুলে দাঁড়াচ্ছে ধীরে ধীরে।

সম্প্রতি বান্দ্রায় তাঁদের নির্মীয়মান বহুতলের ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এই বাড়ি বানাতে নাকি আনুমানিক খরচ হয়েছে ১১৯ কোটি টাকা। বিল্ডিংয়ের ১৭,১৮ এবং ১৯ তম ফ্লোরে থাকতে চলেছেন দীপিকা এবং রণবীর। শোনা গিয়েছে তাঁদের প্রতিবেশী হতে চলেছেন শাহরুখ খান। সেই বিল্ডিংয়ে নাকি ১৯টি গাড়ি পার্ক করার জায়গা থাকছে তারকাদের জন্য।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বান্দ্রায় আরও দুই তারকা নিজেদের বাড়ি বানিয়েছেন। অভিনেতা রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তাঁদের বাড়ি নাকি প্রায় তৈরী। খুব তাড়াতাড়ি নাকি নতুন বাড়িতে যেতে চলেছেন তাঁরা। কদিন পরে আসবেন দীপিকা রণবীরও। সব মিলিয়ে যে মাঝেমধ্যেই আড্ডা জমে উঠবে তা আন্দাজ করা যায়।

10 months ago
Suhana Khan: আলিবাগে ১২ কোটি টাকার কৃষিজমি কিনলেন শাহরুখ কন্যা সুহানা

শাহরুখ পুত্র আরিয়ানের (Aryan Khan) ভালো সময় যাচ্ছিল। এবার শাহরুখ কন্যা সুহানারও (Suhana Khan) ভালো সময় শুরু হল। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ডেবিউ সিনেমা আর্চিজ। এর মাঝে তিনি আবার সম্পত্তি কিনলেন। শোনা গিয়েছে, আলিবাগের থাল নামক গ্রামে ১২.৯১ কোটি টাকার সম্পত্তি কিনেছেন সুহানা। পুরো জমিটির বিস্তৃতি নাকি ১.৫ একর। তিনটি বাড়িরও অবস্থিত রয়েছে ওই জমিতে।

সুহানা খান নাকি ৭৭.৪৬ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি দিয়েছেন। ওই চুক্তিতে সুহানাকে কৃষিবিদ হিসেবে উল্লেখ রয়েছে। জুন মাসের ১ তারিক ওই জমিটি কিনেছেন সুহানা। যদিও জমির রেজিস্ট্রেশনে নাম রয়েছে 'দেজাভু ফার্ম প্রাইভেট লিমিটেড'-এর। প্রসঙ্গত এই সংস্থার মালিক শাহরুখ খানের শাশুড়ি সবিতা চিব্বের এবং শ্যালিকা নমিতা চিব্বের। ওই জমি নিয়ে সুহানার ঠিক কি পরিকল্পনা রয়েছে, তা অবশ্য জানা যায়নি।

প্রসঙ্গত সুহানা তাঁর নিজের জীবনে ধীরে ধীরে ডানা মেলছেন। বাবার পদচিহ্ন অনুসরণ করে পা রেখেছেন সিনেমা জগতে। সম্ভবত নভেম্বর মাসে সিনেমা ওটিটিতে মুক্তি পেলেই বোঝা যাবে বাদশা কন্যার ভবিষ্যৎ। অন্যদিকে সম্প্রতি আন্তর্জাতিক এক মেকআপ সংস্থার ব্র্যান্ড এম্বাসেডর হয়েছেন সুহানা। সব মিলিয়ে যে তাঁর সময় ভালোই যাচ্ছে তা আর বলার না।

10 months ago
Dev: বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে দেবের বাঘাযতীন

অভিনেতা দেবের (Dev) নতুন ছবি মুক্তির অপেক্ষায়। তাঁর বাঘাযতীন সিনেমাটি নিয়ে বেশ আগ্রহ ছিল দর্শকদের। বেশ কিছু মাস আগেই শেষ করেছিলেন সিনেমার শ্যুটিং। এবার পোস্ট প্রোডাকশনের কাজ শুরু। স্বাধীনতা সংগ্রামী বিপ্লবী বাঘাযতীনের (Baghajatin) জীবনী থেকে আঁধারিত দেবের সিনেমা। অনেকে মনে করেছিলেন, আগস্ট মাসেই হয়তো মুক্তি পেতে পারে সিনেমাটি। তবে সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করলেন অভিনেতা নিজেই।   

শুক্রবার দেব সামাজিক মাধ্যমে জানিয়েছেন, চলতি বছরে ২০ অক্টোবর বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও মুক্তি পেতে চলেছে বাঘাযতীন। একইসঙ্গে নতুন পোস্টারও মুক্তি পেয়েছে। ছবিতে দেখা গিয়েছে, খাকি উর্দি ও লম্বা দাড়িতে অভিনেতা। তিনি যে দেব, তা চেনা দায়। স্বাধীনতা সংগ্রামীর জীবনকাহিনীর শ্যুটিংয়ের জন্য কম কাঠখড় পোড়াতে হয়নি দেবকে। বিশেষ করে বাঘের সঙ্গে যুদ্ধের একটি দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন দেব। সেলাইও পড়েছিল। তবুও তাঁর অদম্য উৎসাহে শেষ হয়েছিল সিনেমার শ্যুটিং। সিনেমা মুক্তি পেলেই বোঝা যাবে তাঁর পরিশ্রম কতটা স্বার্থক হল। 


অন্যদিকে অভিনেতা দেবের এখন রমরমা বাজার। একদিকে বাঘাযতীন অন্যদিকে ব্যোমকেশ। ইতিমধ্যেই বিরসা দাশগুপ্ত পরিচালিত সিনেমা ব্যোমকেশের শ্যুটিং শেষ হয়েছে। বড় পর্দায় দেখা যাবে সিনেমাটি। কিন্তু পুজোয় মুক্তি পেতে চলেছে বাঘাযতীন। তাহলে কী পুজোতেই মুক্তি পাবে ব্যোমকেশ? চলতি বছরে দেব জোড়া ধামাকা নিয়ে আসেন কিনা তা দেখতে অপেক্ষা করতে হবে ব্যোমকেশ সিনেমা মুক্তির দিকে। 

10 months ago


Farhan Akhtar: পিছিয়ে চলেছে আলিয়া-প্রিয়াঙ্কা-ক্যাটরিনার নতুন সিনেমার শ্যুটিং

বেশ কিছু মাস ধরে খবর ছিল বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকে। পরিচালনার ব্যাটন ধরার কথা ছিল ফারহান আখতারের (Farhan Akhtar)। কিন্তু অভিনেত্রীরা ব্যস্ত আলাদা আলাদা কাজে, তাই মেলেনি সময়। অন্যদিকে পরিচালক ফারহান আখতার এবার ব্যস্ত হয়ে পড়লেন। শোনা যাচ্ছে, অভিনেতা আমির খান এবার প্রযোজনায় আসতে চাইছেন। তাঁর সঙ্গেই কাজ করবেন ফারহান।

শোনা যাচ্ছে, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে হলিউড সিনেমা 'হেড অফ স্টেট' সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে আলিয়া ভাট ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন সিনেমা 'রকি অউর রানী কি প্রেম কাহানি' সিনেমাটির প্রচারে। ক্যাটিরিনা কাইফও ব্যস্ত রয়েছেন টাইগার থ্রি এবং মেরি খ্রিষ্টমাস সিনেমার শ্যুটিং নিয়ে। তাই তিন অভিনেত্রী জি লে জারা' সিনেমায় সময় দেওয়ার ফুরসৎ পাচ্ছেন না।

অন্যদিকে অভিনেতা আমির খান বলিউডে, হলিউড সিনেমা ক্যাম্পেনওস-এর রিমেক করতে চাইছেন। সেই ছবিতেই নাকি অভিনেতা হিসেবে আমিরের পছন্দ ফারহানকে। তাঁদের মধ্যে নাকি কথাবার্তাও চলছে। 'জি লে জারা' সিনেমার ঘোষণা পেতেই অভিনেত্রীদের ভক্তরা এবং ফারহানের পরিচালনার ভক্তরা বেশ উৎসাহী হয়েছিলেন। কিন্তু ধীরে ধীরে যেভাবে সিনেমার শ্যুটিংয়ের তারিখ পিছিয়ে যাচ্ছে, তাতে সিনেমার ভবিষ্যৎ অজানা।

10 months ago
Rashmika: ৮০ লক্ষ টাকা কারচুপি করেছেন রশ্মিকার ম্যানেজার! মুখ খুললেন অভিনেত্রী

কিছুদিন আগেই সামাজিক মাধ্যমে রশ্মিকা মন্দনাকে (Rashmika Mandanna) নিয়ে একটি খবর ছয়লাপ হয়েছিল। অভিনেত্রীর (Actress) সঙ্গে নাকি তাঁর বহু পুরনো ম্যানেজারের বনিবনা হচ্ছে না। শোনা গিয়েছিল, রশ্মিকা নাকি তাঁর ম্যানেজারকে কাজ থেকে বরখাস্ত করেছেন। কিন্তু কেন? গুঞ্জন ছড়িয়েছিল, অভিনেত্রীর ম্যানেজার নাকি প্রায় ৮০ লক্ষ টাকার প্রতারণা করেছেন তাঁর সঙ্গে। তাই নাকি রশ্মিকা তাঁকে কাজ থেকে সরাতে বাধ্য হয়েছিলেন।

যদিও অভিনেত্রী এই বিষয়ে চুপ থেকে ছিলেন প্রথম থেকেই। তবে এই বিষয়ে এবার রশ্মিকা এবং তাঁর ম্যানেজার এবার মুখ খুললেন। 'আমাদের মধ্যে কোনও নেগেটিভিটি নেই। আমরা স্বতন্ত্রভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা কীভাবে আলাদা হয়েছি, এই বিষয়ে যে গুজব ছড়াচ্ছে তা সত্যি নয়। আমরা আপাদমস্তক পেশাদার এবং স্বাধীনভাবে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি।'

রশ্মিকা মন্দনার পরবর্তী সিনেমা এনিমেল। তাঁর বিপরীতে অভিনয় করবেন অভিনেতা রণবীর কাপুর। পুরো টিমের সঙ্গেই অভিনেত্রীর ভালো সম্পর্ক তৈরী হয়েছে। বেশ মজা করেছেন শ্যুটিংয়ে। এবার কেবল মুক্তির অপেক্ষা।   

10 months ago


Swastika: সামাজিক মাধ্যম্যে বিয়ের প্রস্তাব স্বস্তিকাকে, কী উত্তর দিলেন অভিনেত্রী

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastike Mukherjee) সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়। কয়েক দশক ধরে টলিউডের (Tollywood) অভিনেত্রীদের (Actress) মধ্যে প্রথম সারিতে রয়েছেন তিনি। সম্প্রতি বলিউডেও বেশ কয়েকটি সিনেমা সিরিজে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে। একদিকে তিনি অপরূপা আরেকদিকে তাঁর সাহসী ব্যক্তিত্বে কত জান ঘায়েল তার কোনও হিসেবে নেই। অভিনেত্রী বর্তমানে সিঙ্গেল, মাঝেমধ্যে আফসোস করে লিখেছেন, কেন একটা বর নেই। সেই সুযোগ নিয়েই তাঁকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন এক ব্যক্তি। তারপর অভিনেত্রী যা করলেন, তা নিয়ে হাসির রোল নেট দুনিয়ায়।

স্বস্তিকা নেট মাধ্যমে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সম্প্রতি। সেই ছবির নিচেই জনৈক এক ব্যক্তি লিখেছেন, 'আমি আপনাকে বিয়ে করতে চাই।' উত্তরে অভিনেত্রী লিখেছেন, 'আপনি একা চাইলে কীকরে হবে দাদা? আমাকেও তো চাইতে হবে।' তবে একেবারে শেষের লাইনে অভিনেত্রী কঠোরভাবে জানিয়েছেন, তিনি ওই ব্যক্তিকে বিয়ে করতে চান না।

প্রসঙ্গত, বিশিষ্ট গায়ক সাগর সেনের পুত্র প্রমিত সেনের সঙ্গে খুব কম বয়সে বিয়ে করেছিলেন স্বস্তিকা। এরপরেই অন্তঃসত্বা হন তিনি, কোলে আসে মেয়ে অন্বেষা। তবে স্বামীর সঙ্গে বিয়ে সুখের হয়নি। আইনি বিচ্ছেদ হয়নি তাঁদের। তবে জীবনের রাস্তা আলাদা হয়েছে। বর্তমানে অভিনেত্রী সিঙ্গেল। চুটিয়ে বেঁচে নিচ্ছেন নিজের জীবন ।

10 months ago
Rajeev-Charu: বিচ্ছেদ নয় পাবলিসিটি স্টান্ট, কাঠগড়ায় রাজীব-চারু

সুস্মিতা সেনের ভাই রাজীব সেন (Rajeev Sen) এবং তাঁর প্রাক্তন স্ত্রী চারু আসোপা (Charu Asopa) আবারও চর্চায়। নেট দুনিয়ায় প্রশ্ন উঠছে, তাঁরা কী সত্যিই প্রাক্তন? ২০১৯ সালে গোয়ায় সাত পাকে বাঁধা পড়েছিলেন দু'জনে। কিন্তু সংসার যাপন নাকি সুখের হয়নি। সাংসারিক অশান্তিতে নাকি জেরবার হয়ে গিয়েছিল তাঁদের জীবন। অবশেষে ২০২২ সালে বিচ্ছেদের আবেদন করেন দু'জনে। এদিকে চারু বুঝতে পারেন তিনি অন্তঃসত্বা। তাই মেয়ের জন্য সংসার টিকিয়ে রাখার চেষ্টা করেন।

সেই চেষ্টাও ব্যর্থ হয়। সুস্মিতা সেনের ভাই রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতন সহ একগুচ্ছ অভিযোগ আনেন চারু। অবশেষে চলতি বছরের ৮ জুন আইনি বিচ্ছেদ হয় তাঁদের। বিচ্ছেদ প্রসঙ্গে চারু সামাজিক মাধ্যমে কিছু না বললেও রাজীব বলেন, 'বিচ্ছেদ হলেও ভালোবাসা থাকবে। তবে তাঁরা বোধহয় আবারও কাছে আসছেন। সম্প্রতি রাজীব তাঁর সঙ্গে চারুর একটু নিজস্বী সামাজিক মাধ্যমে আপলোড করলে, চারদিকে গুঞ্জন শুরু হয়েছে।

নিজস্বীটি দেখে নেট মাধ্যমে অনেকেই বলছেন, তাঁরা যেন সমস্যা মিটিয়ে নিয়ে আবারও কাছাকাছি আসেন। আবার অনেকে বলছেন, তাঁদের মধ্যে না কী বিচ্ছেদ হয়নি। হাতে কাজ নেই তাই নাকি তাঁরা জনপ্রিয়তার জন্য এই পাবলিসিটি স্টান্ট নিচ্ছেন।

10 months ago
Bollywood: একই পর্দায় সইফ ও সারা, বাবা-মেয়েকে পর্দায় দেখতে আগ্রহী ভক্তরা

এই প্রথম একসঙ্গে পর্দা ভাগ করে নেবেন সইফ আলি খান (Saif Ali Khan) এবং সারা আলি খান (Sara Ali Khan)। আপাতত খবর এতটুকুই, যে খুব সম্প্রতি তাঁদের একসঙ্গে দেখা যাবে কোনও কাজে। ইতিমধ্যেই নাকি সেই শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। এখনও সইফের বহু ভক্ত, অন্যদিকে চুলবুলে সারার জন্যও ভক্তদের জান কবুল। বাবা মেয়ের জনপ্রিয়তার রসায়ন এবার দেখা যাবে পর্দায়। তবে তাঁদের কোন কাজে একসঙ্গে দেখা যাবে, সেই গল্প বালিশের নিচেই চাপা রয়েছে।

শোনা গিয়েছে, ফিল্ম সিটিতে নাকি শ্যুটিং সেরেছেন দুই তারকা। সেখানে নাকি উপস্থিত হয়েছিলেন ইব্রাহিম আলি খানও। সূত্রে জানা গিয়েছে, সারা এবং সইফ শ্যুটিংয়ের ফ্লোরে নাকি আলাদা এনার্জি নিয়ে আসতেন। এই এনার্জিই নাকি পুরো শ্যুটিং ফ্লোরের জন্য চালিকা শক্তি হয়ে থাকত। দর্শকেরা এই খবর পেতেই অপেক্ষার প্রহর গোনা শুরু করেছেন।

সইফের প্রথম বিয়ে করেছিলেন অভিনেত্রী অমৃতা সিংকে। সেই বিয়েরই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। বিচ্ছেদ হয়ে গেলেও দুই সন্তানকে দূরে সরিয়ে রাখেননি সইফ। বরং তাঁদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কই রেখেছেন সইফ।

10 months ago


Actress: দীপিকার ছবিতে আলিয়ার যৌন ইঙ্গিত! নেট দুনিয়ায় সমালোচনা

২১ জুন সারা ভারতে পালিত হয়েছে যোগা দিবস। সামাজিক মাধ্যমে অনেকেই নিজেদের যোগার ছবি আপলোড করেছিলেন। বাদ যাননি অভিনেত্রীরাও। দীপিকা পাডুকোনও (Deepika Padukone) অংশ নিয়েছিলেন এতে। একটি ছবি সামাজিক মাধ্যমে আপলোড করে তিনি লিখেছিলেন, 'আপনাদের মধ্যে কতজন জানেন এই আসনকে কী বলে? অনেকেই এর উত্তর দিয়েছিল সামাজিক মাধ্যমে। আলিয়া ভাটও (Alia Bhatt) ইনস্টাগ্রামে তাঁর ছবির নিচে কমেন্ট করেছেন।


আলিয়া উত্তরে লিখেছিলেন, এটি 'পাপ্পি পোজ'। এই কমেন্টেই নেটিজেনরা যৌন ইঙ্গিত পেয়েছেন। আলিয়ার কমেন্টের নিচে নেটিজেনরা অনেক তির্যক মন্তব্য করেছেন। কিন্তু আসলেই এই পোজের নাম পাপ্পি পোজ। তাই সকলে যা ভাবছেন, তা আসলে সত্যি নয়। দুই অভিনেত্রীর মধ্যে একটি মিল রয়েছে। অভিনেত্রী দীপিকা রণবীর কাপুরের প্রাক্তন এবং আলিয়া রণবীরের স্ত্রী। কিন্তু তাতে কী দুই অভিনেত্রীর মধ্যে খুবই ভালো সম্পর্ক।

10 months ago
Dharmendra: প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ না করেই বিয়ে হেমাকে, ধর্মেন্দ্রর প্রেম যেন রূপকথা

সামাজিক মাধ্যমে বর্তমানে ভাইরাল বলিউডের জনপ্রিয় অভিনেতা ধর্মেন্দ্রর (Dharmendra) একটি ছবি। সেই ছবিতে অবশ্য বর্ষীয়ান অভিনেতা একা ছিলেন না। সঙ্গে ছিলেন প্রথম স্ত্রী প্রকাশ কৌর (Prakash Kaur)। প্রাক্তন নয় কিন্তু প্রথম স্ত্রী। তাঁদের দাম্পত্য ৭০ বছরের। এদিকে ১৯৮০ সালে ধর্মেন্দ্র বিয়ে করেছিলেন অভিনেত্রী হেমা মালিনীকে। প্রথম পক্ষে ধর্মেন্দ্রর চার সন্তান দ্বিতীয় পক্ষে ধর্মেন্দ্রর দুই সন্তান। প্রথম স্ত্রী থাকতে হেমাকে বিয়ে করা কিন্তু খুব একটা সহজ ছিল না ধর্মেন্দ্রর কাছে। তাঁদের বিয়ের গল্প যেন রুপকথাকেও হার মানাবে।

অভিনেত্রী হেমা মালিনী তখন জনপ্রিয় নায়িকা। বলিউডের প্রথম সারির তাবড় নেতারা তাঁকে বিয়ে করতে চান। তবে শেষ পর্যন্ত সেই দৌড়ে এগিয়ে যান ধর্মেন্দ্র। তাঁকে মন দিয়ে বসেন হেমা। এদিকে চার সন্তানের বাবা ধর্মেন্দ্র বেশ সঙ্কটে পড়েন। ভালোবাসেন যখন বিয়েও করতে চেয়েছিলেন হেমাকে। এদিকে স্ত্রী প্রকাশও রয়েছেন। এমন সময় টানাপোড়েন সহজ করে দেন অভিনেতার প্রথম স্ত্রী প্রকাশ। তিনি ধর্মেন্দ্রর সঙ্গে এই নিয়ে বোঝাপড়া করেন।

প্রথম স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদ না করেই হেমাকে বিয়ে করেন ধর্মেন্দ্র। তবে তার আগে দুজনেই ইসলামে ধর্মান্তরিত হন। এরপরেই হেমার সঙ্গে ধর্মেন্দ্রর দাম্পত্য শুরু হয়। তবে প্রথম স্ত্রীয়ের সঙ্গেও সম্পর্ক বজায় রেখে চলেছেন অভিনেতা। সম্প্রতি নাতি করণ দেওলের বিয়েতে প্রথম স্ত্রীয়ের সঙ্গে খোশমেজাজে গল্প করেছেন ধর্মেন্দ্র। সেই ছবিই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

10 months ago


Ritabhari: ঋতাভরীর জন্মমাস, কেক-ফুল-টেডি বিয়ারে বিদেশে শুরু হল উদযাপন

অভিনয় (Acting) জগতের পাশাপাশি সামাজিক মাধ্যমের সেনসেশন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। তাঁর জন্ম মাস শুরু হল। আগামী ২৬ জুন অভিনেত্রীর জন্মদিন। কিন্তু তার আগেই শুরু হয়ে গেল উদযাপন। তবে কলকাতায় নয়, একেবারে বিদেশে। ঋতাভরী সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। তিনি নিজেই লন্ডনে জন্মদিন উদযাপনের বেশ কিছু ছবি দিয়েছেন সামাজিক মাধ্যমে।

দুই সপ্তাহ আগে লন্ডনে ছিলেন ঋতাভরী। তাই কেবলমাত্র জন্মদিন নয়, শুরু হয়েছে জন্ম মাস উদযাপন। একটি লাল রঙের পোশাক পরেছিলেন তিনি। জন্মদিনে ছিল কেক, সূর্যমুখী ফুল এবং ছোট্ট সুন্দর একটি টেডি বিয়ার। ছবিগুলি সামাজিক মাধ্যমে আপলোড করে অভিনেত্রী লিখেছেন, 'আমার জন্মদিন ২৬ জুন। এখনই আমাকে শুভেচ্ছা জানাতে শুরু করবেন না।' অভিনেত্রী এও জানিয়েছেন যে, জন্মদিন উদযাপনের ব্যাপারে তিনি এখনও বাচ্চা।

ঋতাভরী অভিনীত সিনেমা ফাটাফাটি মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। এখনও সগৌরবে চলছে সিনেমাটি। অন্যদিকে নতুন সিনেমা 'আপনজন'-এর শুটিং শুরু হওয়ার কথা ছিল। সেই কারণেই হয়তো ঋতাভরীর এই লন্ডন সফর। তবে অভিনেত্রী বলা সত্বেও নেট মাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন ভক্তরা।

10 months ago
Monali: ঠোঁটে সার্জারি করিয়েছেন মোনালি! ছবি দেখে নেট দুনিয়ায় সমালোচনা

বাঙালি পরিবারে জন্ম, আবার সংযোগ রয়েছে ঠাকুর পরিবারের সঙ্গেও। বাংলা হিন্দি উভয় গানের জগতেই নিজেকে প্রতিষ্ঠা করেছেন মোনালি ঠাকুর (Monali Thakur)। একসময় রিয়েলিটি গানের শোয়ের মঞ্চের বিচারকের আসনের প্রতিষ্ঠিত মুখ ছিলেন। তবে কেজো বিষয় ছাড়া তাঁকে আর দেশে খুব একটা দেখা যায় না। গায়িকা বর্তমানে থাকেন বিদেশে। বিয়ে করেছেন সুইৎজারল্যান্ড নিবাসীকে। তবে বাঙালি দর্শকদের চোখের অন্তরালে গিয়ে নাকি মোনালি নিজেকে একটু একটু করে সাজিয়ে তুলছেন।

বিদেশ থেকে তাঁর পোস্ট করা ছবির সঙ্গে নাকি চেনা মোনালির ফারাক রয়েছে। এর আগে নেট দুনিয়ায় শোরগোল পড়েছিল মোনালি নাকি নাকে কিছু পরিবর্তন এনেছেন। প্লাস্টিক সার্জারি করেই নাকি নাকের আকৃতিতে পরিবর্তন এনেছেন তিনি। আবার গুজব ছড়িয়েছিল মোনালি নাকি সার্জারি করে চোখের আকৃতিতেও বড় করেছেন। গায়িকা নতুন ছবি পোস্ট করতেই আবারও নতুন গুজব শুরু হয়েছে নেট দুনিয়ায়।

মোনালি নাকি নিজের ঠোঁটেও সার্জারি করিয়েছেন। সম্প্রতি তাঁর আপলোড করা বেশ কয়েকটি ছবিতে মোনালির ঠোঁটের আয়তন আগের থেকে বড় মনে হয়েছে। সামাজিক মাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছেন, 'এত সার্জারির কী দরকার?' তবে সেই ছবি আরেকটু ভালো করে দেখলে বোঝা যাবে আসলে সার্জারি নয়, এই বড় ঠোঁট আসলে লিপস্টিক পরার কায়দার কামাল।

10 months ago
Adipurush: ‘দি অ্যাভেঞ্জার্স’ থেকে টোকা আদিপুরুষের দৃশ্য! নেট মাধ্যমে শোরগোল

আদিপুরুষ (Adipurush) সিনেমা নিয়ে বিতর্ক আর শেষ হচ্ছে না। সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের প্রত্যাশা ছিল এই সিনেমাটি নিয়ে। তবে সিনেমা মুক্তির পরেই দর্শকদের মনে ভাটা পড়ে। রামায়ণের গল্প বড় পর্দায় দর্শকেরা যেভাবে দেখবেন ভেবেছিলেন, তার ঠিক বিপরীত প্রতিফলন হয়েছে পর্দায়। পরিচালক ওম রাউত কোনও ভালো মুহূর্তই তৈরি করতে পারেননি পর্দায়। উপরি সিনেমাটির বিরুদ্ধে আইনি অভিযোগ দায়ের হয়েছে।

এর আগে আদিপুরুষ সিনেমার সংলাপ নিয়ে বিতর্ক হয়েছিল। বিশেষ করে জনপ্রিয় লঙ্কা দহনের দৃশ্যের সময় হনুমানের সংলাপ ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। এমন ভাষা কীভাবে চরিত্রের মুখে বসল সেই নিয়ে প্রশ্ন উঠেছিল অনেক। অবশেষে আইনি জটিলতার চাপে পিছু  হটতে হয়েছিল সিনেমা নির্মাতাদের। বদল আনা হয়েছে সেই সংলাপে। কিন্তু এতেও শেষ হল না বিতর্ক।

View this post on Instagram

A post shared by OCD TIMES (@ocdtimes)

আগেই অনেকে বলেছিলেন পরিচালক ওম রাউত পুরো সিনেমাকে খানিকটা অ্যাভেঞ্জার্সের আদলে তৈরী করতে চেয়েছিলেন। এবার অভিযোগ উঠল অনুকরণের। পরিচালক যে কেবল ‘দি অ্যাভেঞ্জার্স’ থেকে অনুপ্রেরণা নিয়েছেন তা নয়, একটি দৃশ্য একেবারে হুবুহ টুকে দিয়েছেন। দুটো ছবির সমান্তরাল দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়ছে সামাজিক মাধ্যমে। একইসঙ্গে শোরগোল নেট দুনিয়ায়।

10 months ago


Pasoori: কার্তিক-কিয়ারার ছবির জন্য নতুন করে তৈরী হবে আলি শেঠির 'পাসুড়ি'

সারা ভারত, বাংলাদেশ তথা পাকিস্তানের জনপ্রিয় গানের অনুষ্ঠান 'কোক ষ্টুডিও'। সেখানে নানা জনপ্রিয় গান আবারও নতুন করে তৈরী হয়। দশকের পর দশক ধরে সেই অনুষ্ঠানে রীতিমতো গানের উদযাপন হয়। কোক স্টুডিও পাকিস্তানের একটি জনপ্রিয় গান ছিল 'পাসুড়ি' (Pasoori)। দুই দেশের শ্রোতাদের মুখে মুখে ঘুরেছে গানটি। পাকিস্তানী গায়ক আলি শেঠিও (Ali Sethi) প্রবল জনপ্রিয় হয়েছেন গানটি গাওয়ার পর। অনেকেই আফসোস করে বলেছিলেন, গানটি কেন ভারতে গাওয়া হল না! যদিও গানের কোনও সীমানা হয় না। তবুও এবার এক গানটি খানিকটা ভারতের হতে চলেছে।

কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবাণীর নতুন সিনেমা 'সত্য প্রেম কী কথা'-র জন্য নাকি আবারও নতুন করে এই গানটি তৈরির কথা ভাবছেন সিনেমার নির্মাতা। এমনকি গানের শ্যুটিংও হতে চলেছে শ্রীঘ্রই। ২৯ জুন সিনেমা মুক্তির তারিখ, মুম্বইতে মাত্র ২ দিনে হবে এই গানের শ্যুটিং। পাসুড়ি গানটি সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় তাই এই গানটিই নাকি সিনেমার ব্রক্ষাস্ত্র হতে চলেছে। ইতিমধ্যেই সিনেমার তিনটি গান মুক্তি পেয়েছে। খুব শীঘ্রই পাসুড়ির ম্যাজিক নিয়ে আসতে চলেছেন সিনেমার নির্মাতারা।

10 months ago
Dipika: পুত্রসন্তানের জন্ম দিলেন দীপিকা, সুখবর জানালেন শোয়েব

বলিউড ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কাঁকর (Dipika Kakar)।' বালিকা বধূ', 'শ্বশুরাল সিমর কা'-এর মতো ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এমনকি জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' সিজন ১২-তে অংশ নিয়েছিলেন এবং জয়ীও হয়েছিলেন। কেরিয়ারের সঙ্গে সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনেও পরিবর্তন আসতে শুরু করে। অভিনেত্রীর সঙ্গে প্রেম হয় অভিনেতা শোয়েব ইব্রাহিমের (Shoib Ibrahim)।

এরপরই দীপিকার জীবনে বদল আসে। শোয়েবের সঙ্গে বিয়ের পর ধর্মান্তরিত হন দীপিকা। ধর্মের প্রতি তাঁর আপ্রাণ সম্মান দেখেছেন নেটিজেনরা। ধারাবাহিকে কাজ করা কমিয়ে দেন অভিনেত্রী। ঘোরতর সংসারী হয়ে ওঠেন। একদিন সকলকে চমকে দিয়ে সামাজিক মাধ্যমে নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর দেন। এরপর জমিয়ে নিজের মাতৃত্ব উপভোগ করেছেন অভিনেত্রী। সন্তানের অপেক্ষায় ছিলেন দীপিকা এবং শোয়েব। সময়ের কিছুটা আগেই আগমন হল শিশুর।


২১ জুন বুধবার, পুত্রসন্তানের জন্ম দিয়েছেন দীপিকা। শোয়েব নিজে তাঁর সামাজিক মধ্যে এই সুখবর দিয়েছেন। এও জানিয়েছেন, যে তাঁদের সন্তান 'প্রি ম্যাচিওর্ড'। তবে এরকম ঘটনায় চিন্তা থেকে যায় মা ও সন্তান দু'জনকে নিয়ে। তবে অভিনেতা জানিয়েছেন, চিন্তা করার কিছু নেই।'


10 months ago