Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Aaliya: বিগ বস থেকে বাদ গেলেন নওয়াজের প্রাক্তন স্ত্রী আলিয়া

বিগ বস ওটিটির দ্বিতীয় (Big Boss OTT) সিজন নিয়ে দর্শকদের আগ্রহ ছিল তুঙ্গে। প্রথম সিজনে এই জনপ্রিয় অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন করণ জোহার। দ্বিতীয় সিজনেই বিগ বস ওটিটিতে সঞ্চালক হিসেবে ডেবিউ করেছেন অভিনেতা সলমান খান। তাই কারা হবেন এই সিজনের অতিথি, তাই নিয়েও জল্পনা চলেছিল অনেক। দেখা গিয়েছিল, সেই তালিকায় রয়েছেন নওয়াজউদ্দিনের প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকী (Aaliya Siddiqui)।

সকলেই মনে করেছিলেন তাঁদের সম্পর্কের গোপন তথ্য ফাঁস হবে পর্দায়। কিন্তু তেমন কিছু হয়নি। কেবল আলিয়া একবার বলেছিলেন, 'আমার ডিভোর্স না হলে সন্তানদের ফেলে বিগ বস-এ আসতে হত না।' তবে আলিয়ার যাত্রা শেষ হল এখানেই। প্রত্যেক সপ্তাহান্তেই কাউকে না কাউকে উচ্ছেদ করা হয়ে থাকে। এই সপ্তাহে সেই তালিকায় ছিলেন আলিয়া। অবশেষে তিনিই বাদ গেলেন বিগ বসের লড়াই থেকে।

10 months ago
Pregnant: বড় দাদা হতে চলেছে ইউভান! সুখবর দিলেন শুভশ্রী-রাজ

দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)! অভিনেত্রী এবং রাজের (Raj Chakraborty) পোস্টে তেমনই ইঙ্গিত। মঙ্গলবার বিকেলেই রাজ এবং শুভশ্রী সামাজিক মাধ্যমে একই পোস্ট দিলেন। ছবিতে দেখা গিয়েছে সন্তান ইউভানের হাত ধরে রেখেছেন রাজ এবং শুভশ্রী। ইউভানের টি শার্টে লেখা রয়েছে 'বিগ ব্রাদার'। ক্যাপশনে তারকা দম্পতি লিখেছেন, 'বড় দাদা হিসেবে পদোন্নতি হল ইউভানের।' এই পোস্টের নিচে তারকারা শুভেচ্ছায় ভাসিয়েছেন।


প্রসঙ্গত ২০১৮ সালে জাঁকজমকভাবে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেছিলেন শুভশ্রী।  ২০২০ সালে জন্ম নিয়েছিল তাঁদের প্রথম সন্তান ইউভান। ছেলের জন্মের পর আবারও ফর্মে ফিরে বেশ কিছু কাজ করেছেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর ইন্দুবালা নিয়ে বেশ চর্চা হয়েছে। কেরিয়ার জীবন যখন জমজমাট তখন ব্যক্তিগত জীবনেও নতুন পদক্ষেপ নিলেন। এর আগে বেশ কয়েকবার শুভশ্রী বলেছেন, মা হওয়ার জার্নি তাঁর কাছে খুবই স্পেশাল, তিনি মন ভরে মাতৃত্ব উপভোগ করেছেন।

10 months ago
Tamannaah: প্রেমিক বিজয়ের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিও শেয়ার করে কী বার্তা দিলেন তামান্না

অভিনেত্রী তামান্না ভাটিয়ার (Tamannaah Bhatia) সঙ্গে বিজয় বর্মার প্রেমের গুঞ্জন সারা বলিউডে। শুধু গুঞ্জন নয়, তাঁদের ঘনিষ্ঠ বেশ কিছু মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে। যদিও তাঁরা সম্পর্ক নিয়ে সাফ জবাব দেননি। কিন্তু চোখে মুখে প্রেম একেবারে স্পষ্ট। তামান্নাকে আর কিছুদিন পরেই ওটিটির পর্দায় দেখা যাবে বিজয়ের (Vijay Verma) সঙ্গে। সিরিজের নাম 'লাস্ট স্টোরিজ-২', তাই সিনেমায় সাহসী দৃশ্য থাকবে না তা কী হয়! তেমনই চরিত্রে দেখা যাবে প্রেমিক যুগলকে।

সেইরকম দৃশ্যের একটি ভিডিও শেয়ার করে তামান্না একটি বিশেষ বার্তা দিলেন আসন্ন কাজ প্রসঙ্গে। অভিনেত্রী বললেন, 'লাস্ট স্টোরিজ ২ দেখার সময় ঘরে কেউ চলে এলে ঘাবড়ে গিয়ে তা বন্ধ করে দেওয়ার কোনও প্রয়োজন নেই। এর মধ্যে লালসা ছাড়াও আরও অনেক কিছু রয়েছে। ড্রামা রয়েছে, রোম্যান্স রয়েছে,অ্যাকশন রয়েছে, মায়ের ভালোবাসা রয়েছে, ঠাম্মার ভালোবাসা রয়েছে, প্রাক্তনের ভালোবাসা রয়েছে, কাজের লোকের ভালোবাসা রয়েছে।' 

View this post on Instagram

A post shared by Netflix India (@netflix_in)

প্রসঙ্গত, তামান্নার এত বছরের কেরিয়ার জীবনে তাঁকে খুব বেশি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি। এই প্রথম প্রেমিক বিজয়ের সঙ্গে তিনি সাহসী দৃশ্যে ধরা দেবেন। এই নিয়ে অভিনেত্রী অবশ্য নিজের যুক্তি দিয়েছেন। তবে নেটিজেনরা বলছেন, বিপরীতে প্রেমিক বিজয় থাকাতেই তামান্না তাঁর চারপাশের রক্ষণ ভেঙেছেন অবলীলায়।

10 months ago


Dev: 'আমার একমাত্র সত্য', প্রেমিকার জন্মদিনে আদুরে পোস্ট দেবের

রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) টলিউডের অভিনেত্রী। তবে দেবের (Dev) জীবনে তিনি প্রেমিকা। বেশ কয়েক বছর ধরে তাঁরা সহযাপন করছেন কলকাতার বুকে। একসঙ্গে ছবিও করে ফেলেছেন চারটি। আর কয়েকমাসের মধ্যে বড় পর্দায় এই জুটিকে আবারও একসঙ্গে দেখা যাবে ব্যোমকেশ ও দুর্গরহস্য সিনেমায়। কিন্তু সিনেমা মুক্তির আগে ২৭ জুন প্রেমিকার জন্মদিন। এই বিশেষ দিনে দেব প্রেমিকাকে নিয়ে কোনও পোস্ট দেবেন না তা কি হয়!

রুক্মিণীর বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে আপলোড করেছেন দেব। তার মধ্যে রয়েছে দুটো ব্যোমকেশ ও দুর্গ রহস্যের ছবি। আর দুটি তাঁদের একান্ত সময়ের ছবি। ক্যাপশনে লিখলেন, 'আমার একমাত্র সত্য'। নেটিজেনরা বলছেন, রিয়েল লাইফে তাঁদের যতটা ভালো লাগে রিল লাইফেও তাঁদের ঠিক ততটাই পছন্দ। ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য। অবশ্য এই বছর রুক্মিণীর বেশ ভালোই কাটছে। তাঁর ছবি বিনোদিনীও মুক্তির অপেক্ষায়।

অভিনেত্রীর জন্মদিনেই মুক্তি পেয়েছে ব্যোমকেশ ও দুর্গ রহস্যে সত্যবতীর চরিত্রে তাঁর প্রথম লুক। ছবিতে সন্তানসম্ভবা লুকে দেখা যাবে সত্যবতীকে। অভিনেত্রীকে এই চরিত্রে দেখার জন্য অধীর আগ্রহে ছিলেন দর্শকেরা। আজ সেই অপেক্ষা স্বার্থক হয়েছে।


10 months ago
Srijit: বৃষ্টিভেজা দিনে স্বস্তিকার সঙ্গে দেখা সৃজিতের, 'প্রাক্তন' বলে খোঁচা নেটিজেনদের

বৃষ্টিভেজা দিনে মুখোমুখি প্রাক্তনেরা? টলিউডের দুই জনপ্রিয় ব্যক্তিত্বের প্রেমের গুঞ্জন যদি সত্যি হয়ে থাকে তাহলে এমনটাই ঘটেছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) এবং স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) একে অপরের প্রেমে পড়েছেন, এমন গুঞ্জনেই একসময় ছয়লাপ হয়েছিল টলি পাড়া। তাঁদের ঘনিষ্ঠ ছবি, একাধিক পার্টিতে একসঙ্গে উপস্থিতি তাঁদের রসায়নের সপক্ষেই কথা বলছিল। যদিও দুই তারকাই তাঁদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। পরে অবশ্য শোনা গিয়েছিল প্রেমের মতোই বিচ্ছেদও এসেছিল তাঁদের জীবনে।

তবে মঙ্গলবার সৃজিতের পোস্ট করা ছবিতে আবারও তাঁদের সম্পর্ক চর্চায় এসেছে। পরিচালক স্বস্তিকার সঙ্গে তাঁর একটি ছবি পোস্ট করে লিখেছেন, 'হঠাৎ রাস্তায়, আপিস অঞ্চলে'। দুই তারকাই যে একে অপরের সঙ্গে দেখা করে খুব খুশি হয়েছেন, তা বোঝা গিয়েছে তাঁদের মুখের হাসি দেখে। নেটিজেনদের জল্পনার আগুনে আরও ঘি পড়েছে এই পোস্ট দেখে। এক নেটিজেন লিখেছেন, 'আপনাদের ছবি দেখে বেশ ভালো লাগল।' আরেক নেটিজেন লিখেছেন, 'পুরনো প্রেম কি আর ভুলে থাকা যায়!'

স্বস্তিকার সঙ্গে সৃজিত মুখোপাধ্যায় ছাড়াও একাধিক ব্যক্তির নাম জড়িয়েছে। যদিও অভিনেত্রী নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন। অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায় বিয়ে করেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। তাঁদের দাম্পত্য জীবন চলছে সুখেই। কিন্তু স্বস্তিকার সঙ্গে যে তাঁর নিখাদ বন্ধুত্ব রয়ে গিয়েছে, তা বোঝা গিয়েছে আরও একবার।

10 months ago


Rukmini: অন্তঃসত্বা সত্যবতী, ব্যোমকেশ ও দুর্গরহস্যে রুক্মিণীর প্রথম ঝলক প্রকাশ্যে

সিনেমার পর্দায় আসতে চলেছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য (Byomkesh O Durgo Rahasya)। এই প্রথম ব্যোমকেশের চরিত্রে অভিনয় করতে চলেছেন দেব (Dev)। বিরসা দাশগুপ্তর হাতে এই প্রথম ব্যোমকেশ পরিচালনার ব্যাটন যেতে চলেছে। এই সিনেমার কথা প্রকাশ্যে আসতেই সত্যবতীর চরিত্রে কাকে দেখা যাবে তা নিয়ে চর্চা শুরু হয়। প্রথমে শোনা গিয়েছিল, সত্যবতীর চরিত্রে অভিনয় করার প্রস্তাব গিয়েছে মৌনী রায় এবং অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের কাছে। যদিও পরে শোনা যায়, সত্যবতীর চরিত্রে আর কেউ নয়, রুক্মিণীকেই (Rukmini Maitra) দেখা যাবে।

সিনেমার শ্যুটিং শেষ হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এর মধ্যে একাধিকবার ব্যোমকেশের চরিত্রে দেবের ঝলক পাওয়া গেলেও, আড়ালেই ছিল সত্যবতীর ঝলক। তবে রুক্মিণী মৈত্রর জন্মদিনেই হল চরিত্রের পর্দাফাঁস। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর তরফে মঙ্গলবার সত্যবতীর প্রথম ঝলক প্রকাশ্যে এল। চিরাচরিতভাবে সত্যবতীকে যে চেহারায় সকলে কল্পনা করেছেন, তার থেকে আলাদা নয় রুক্মিনীর লুক। সত্যবতীর চরিত্রে তাঁকে দিব্যি মানিয়েছে।

সামাজিক মাধ্যমে পোস্ট করা সত্যবতীর লুকে রুক্মিণীর ছবি দেখে নেটিজেনরা মোহিত হয়েছেন। অভিনেত্রীর প্রশংসা না করে থাকতে পারছেন না তাঁরা। তবে এই সিনেমায় সত্যবতীকে দেখা যাবে অন্তঃসত্বা অবস্থায়। তাই রুক্মিণীর জন্য এই চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে। চলতি বছরে ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য। প্রথমবার অভিনয় করে কতটা নজর কাড়তে পারলেন, তা দেখার অপেক্ষা।

10 months ago
Arijit: 'কেন গেয়েছেন পাসুরি গানটি?', অবশেষে জবাব দিলেন অরিজিৎ সিং!

বিনোদন জগতে এখন চর্চার মূল কেন্দ্রে রয়েছে অরিজিৎ সিং-এর (Arijit Singh) গাওয়া গান 'পাসুরি' (Pasoori)। 'পাসুরি' গানটি প্রকৃতপক্ষে পাকিস্তানি গান। গানটি গেয়েছিলেন আলি শেট্টি (Ali Sethi) এবং শায় গিল। আর এই গানটিই নাকি ভারত ও পাকিস্তানকে এক করেছে বলে মনে করা হয়। কিন্তু এবারে এই গানের রিমেক করা হয়েছে। আর সেটি গেয়েছেন সবার প্রিয় অরিজিৎ সিং। কিন্তু গান গাওয়ার পরই শুরু হয়েছে সমালোচনা-বিতর্ক। কটূক্তি ছাড়া কিছুই শুনতে পাননি তিনি। ফলে এবারে এই সমালোচনায় অবশেষে মুখ খুললেন অরিজিৎ।

কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবানীর ছবি 'সত্য প্রেম কি কথা' ছবির গান হিসাবেই পাসুরি গানটির রিমেক করা হয়েছে। আর সেটি গেয়েছেন অরিজিৎ সিং। অরিজিৎ-এর গান সবার পছন্দ হলেও এবারে এই রিমেকটিকে ভারতীয় ও পাকিস্তানি অর্থাৎ দু'দেশের লোকেরাই অপছন্দ করছে ন। একপ্রকার ক্ষিপ্তই হয়ে রয়েছেন দুই দেশের জনতা। এই পরিস্থিতিতে এক টুইটার ব্যবহারকারী অরিজিৎ-কে প্রশ্ন করেন, 'কেন এই গানটি গেয়েছেন?' তখন অরিজিতের থেকে টুইটারেই উত্তর আসে, এই গানের মেকাররা তাঁকে অনাথ শিশুদের স্কুল তৈরির জন্য টাকা দিয়েছে। ফলে তিনি এই গানটি করতে রাজি হয়েছেন।


তবে আশ্চর্যের বিষয় হল, অরিজিতের এই উত্তর কোনও ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে আসেনি। একটা আনভেরিফাইড অ্যাকাউন্ট থেকে টুইট করা হয়েছে। ফলে সত্যিই এমনটা কিছু হয়েছে কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

10 months ago
Divorce: স্বামীর সঙ্গে ছয় বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেন কুশা কপিলা

সামাজিক মাধ্যমে কন্টেন্ট ক্রিয়েটর এবং অভিনেত্রী কুশা কপিলা (Kusha Kapila) বিচ্ছেদ (Divorced) ঘোষণা করলেন। স্বামী যোরাবর আহলুওয়ালিয়ার সঙ্গে দীর্ঘ সময় প্রেম করেছিলেন। তারপর ৬ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তাঁরা। তবে কুশার সঙ্গে যোরাবরের সম্পর্ক যে ভালো নেই সেই গুঞ্জন আগেই ছড়িয়েছিল। সোমবার সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে কুশা তাঁর বিচ্ছেদের কথা জানিয়েছেন।

কুশা জানিয়েছেন, 'যোরাবর এবং আমি যৌথভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এটা সহজ সিদ্ধান্ত ছিল না কোনও দিক থেকেই। কিন্তু আমরা জানি আমাদের জীবনের এই পর্যায়ে এসে এটাই ঠিক ঠিক সিদ্ধান্ত। যে ভালোবাসা এবং জীবন আমরা একসঙ্গে পেয়েছি তা আমাদের কাছে সবকিছু। কিন্তু বর্তমানে আমরা জীবন থেকে যা চাই তাতে কোনও মিল নেই। আমরা এই বিয়েতে সবকিছু দিয়েছি শেষ পর্যন্ত।'

কুশা সামাজিক মাধ্যমের জনপ্রিয় ব্যক্তিত্ব। তাঁর নানা কন্টেন্ট নেটিজেনরা খুব পছন্দ করেন। সামাজিক মাধ্যমের পাশাপাশি বেশ কয়েকটি সিনেমা সিরিজে কাজ করেছেন তিনি। ইনস্টাগ্রামে বহু ফলোয়ার। কুশার সঙ্গে স্বামীর বিচ্ছেদ নিয়ে দুঃখিত নেটিজেনরাও। যদিও কুশার পোস্টে কমেন্ট করার উপায় নেই। নিজের বিচ্ছেদ প্রসঙ্গে আর বোধহয় কিছুই শুনতে চাইছেন না তিনি।

10 months ago


Kartik Aryan: বিজনেস ক্লাস ছেড়ে ইকোনমিতে কার্তিক আরিয়ান! প্রশংসা শুরু নেটিজেনদের

এয়ার ইন্ডিয়ার (Air India) ইকোনমি ক্লাসে বসে কিছু যাত্রী, আবার কেউ কেউ সিট খুঁজতে ব্যস্ত, এরই মধ্যে এক চেনা মুখ। তবে এ যে কোনও সাধারণ ব্যক্তি নন, তিনি হলেন সবার পরিচিত বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aryan)। তবে বলিউড অভিনেতা বিমানের ইকোনমি ক্লাসে কী করছেন, এই নিয়েই শুরু হয়েছে জোর চর্চা। তিনি একজন অভিনেতা হয়েও যে বিজনেস ক্লাস ছেড়ে ইকোনমি ক্লাসে চড়েছেন, তা দেখেই বেজায় খুশি তাঁর অনুরাগীরা। নেটিজেনদের বক্তব্য, এর থেকেই তাঁর বড় মনের কথা বোঝা যাচ্ছে। তবে অনেকে আবার এই বিষয়টিকে ঠিক নজরে দেখছেন না, ফলে শুরু হয়েছে সমালোচনাও।

কয়েকদিন পরেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি 'সত্য প্রেম কি কথা'। আর সেই ছবির জন্যই তিনি আহমেদাবাদে গিয়েছিলেন কোনও এক অনুষ্ঠানে। সেখান থেকে সোমবার মুম্বই যাওয়ার জন্য তিনি এয়ার ইন্ডিয়ার ইকোনমি ক্লাসকেই বেছে নেন। এদিন বিমানযাত্রীদের মাঝে হঠাৎ দেখা যায় আকাশি রংয়ের শার্ট ও জিন্স পরে অর্থাৎ তাঁকে ক্যাজুয়াল লুকেই বিমানের মধ্যে সিট খুঁজতে দেখা গিয়েছে। যা দেখে আপ্লুত যাত্রীরা। তাঁর এই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল। নেটিজেনরা কমেন্ট করেছেন, 'ইকোনমি ক্লাসে উঠেছেন, ফলে বোঝাই যাচ্ছে তিনি কতটা নম্র স্বভাবের।' তবে অনেকে আবার কটাক্ষ করে এটাকে 'পাবলিসিটি স্টান্ট' বলেই উল্লেখ করেছেন।

10 months ago
Movie: কার্তিক কিয়ারার নতুন ছবি দেখা যাবে ২০০০টি স্ক্রিনে, আগাম বুকিং শুরু

কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এবং কিয়ারা আডবাণী (Kiaraa Advani) অভিনীত নতুন সিনেমা 'সত্য প্রেম কী কথা' মুক্তির অপেক্ষায়। হাতে আর মাত্র কয়েকটা দিন। ২৯ জুন মুক্তি পেতে চলেছে ছবিটি। যে ছবিটি নিয়ে দর্শকদের এত অপেক্ষা তাঁদের জন্য সারা দেশে তুফান আনতে চলেছেন প্রযোজক সংস্থা। সারা ভারতে ২০০০টি স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ছবিটি। আর মাত্র তিন দিন, তাই খুলে গিয়েছে অগ্রিম বুকিংয়ের প্রক্রিয়া। বাড়ি বসেই এই বুকিং করতে পারবেন দর্শকেরা।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। এই সিনেমার প্রায় সবকটি গানই মুক্তি পেয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে। এই সিনেমাটির জন্য পাকিস্তানি গায়ক আলি শেট্টির পাসুরি গানটির রিমেক করা হয়েছে। অরিজিৎ সিংয়ের কণ্ঠে সোমবার মুক্তি পেয়েছে গানটি। নেটিজেনদের প্রশংসাও পেয়েছে, আবার সমালোচনাও কুড়িয়েছে গানটি। তবে এবার সিনেমাটি যাচাই করে দেখার অপেক্ষা।

অভিনেতা কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবাণীর জুটি বেশ পছন্দ করেছেন দর্শকেরা। ভুল ভুলাইয়া-২ এর পর সত্য প্রেম কী কথা তাঁদের দ্বিতীয় সিনেমা। তারকারা  ইতিমধ্যে জমিয়ে প্রচার করছেন। চিত্রনাট্য দর্শকদের মন কতটা জিততে পারে, সেটাই এখন দেখার অপেক্ষা।

10 months ago


Malaika: সামাজিক মাধ্যমে অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মালাইকা

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে, অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor) প্রেমে পড়েন অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। তাঁর থেকে বয়সে ১২ বছরের ছোট অর্জুন। কিন্তু বয়সের পার্থক্য, বাইরের যাবতীয় সমালোচনা কোনও কিছুই তাঁদের সম্পর্কে তেমন প্রভাব ফেলতে পারেনি। বরং একসঙ্গে বেশ কিছু বছর পথ চলে ফেলেছেন দু'জনে। সোমবার অর্জুন কাপুরের জন্মদিন (Birthday)। প্রেমিককে জন্মদিনে আদরমাখা শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।  

অর্জুনের বিভিন্ন সময়ের বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন মালাইকা। ক্যাপশনে লিখেছেন, 'শুভ জন্মদিন আমার সানশাইন। আমার চিন্তক, আমার নির্বোধ, আমার শপহোলিক, আমার হ্যান্ডসাম।' এই আদুরে পোস্ট দেখে কী অর্জুন চুপ করে থাকতে পারেন! তিনিও মালাইকার পোস্টের নিচে বেশ কয়েকটি হৃদয়ের ইমোজি দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

সামাজিক মাধ্যমে জন্মদিনের পোস্ট দিয়েই কেবল অর্জুনের জন্মদিন উদযাপন হয়নি। কাছের বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া পার্টির আয়োজনও করা হয়েছিল। সেই পার্টিতে মালাইকা তাঁর জনপ্রিয় 'ছাইয়া ছাইয়া' গানে নেচেছেন। সেই ভিডিও বর্তমানে ভাইরাল নেট দুনিয়ায়। অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসিয়েছেন নেটিজেনরা।

View this post on Instagram

A post shared by @varindertchawla

10 months ago
Silajit: এক পিতার মধ্যরাতের লড়াই দেখে আবেগি শিলাজিৎ, সামাজিক মাধ্যমে পোস্ট করলেন

গায়ক শিলাজিৎ (Silajit) সকলের কাছেই পরিচিত মুখ। তাঁর গান যেমন শ্রোতাদের পছন্দ, তাঁর মাটির কাছে থাকার প্রবণতাও ভক্তদের পছন্দ। গায়ক (Singer শিলাজিৎ রাখ ঢাক না রেখেই মুখের উপর অনেক সত্যি বলে দিতে পারেন। আবার তাঁর আবেগি সত্বাও অনেকের পরিচিত। সম্প্রতি তিনি সামাজিক মাধ্যমে এমন একজন মানুষের গল্প তুলে ধরলেন, তা দেখে আবেগপ্রবণ হয়েছেন নেটিজেনরাও।

সম্প্রতি এক পার্টিতে গিয়েছিলেন শিলাজিৎ। সেখান থেকে বেরিয়ে তিনি গাড়ির জন্য অপেক্ষা করছিলেন প্রিয়া সিনেমা হলের সামনে। সেখানেই দেখা এক ব্যক্তির সঙ্গে। বাকি গল্প শিলাজিৎ লিখেছেন, সামাজিক মাধ্যমে। তিনি লিখেছেন, "এই মানুষটা মধ্য রাতে প্রিয়া সিনেমা হল এর বাইরে আমাকে দেখে এগিয়ে এলেন অল্প হাসি মুখে।বললেন, 'আচার নেবেন ভালো বাড়ির তৈরি আচার আছে।' আচার??? মধ্যরাতে এ কোলকাতায় ব্ল্যাকে মদ বিক্রি হতেই পারে বা অন্য কিছু। কিন্তু আচার। আমি খানিকক্ষণ তাকিয়ে রইলাম ওনার দিকে। ভাবলাম যা বলেও ফেললাম। জিজ্ঞাসা করে ফেললাম আপনি এই মাঝ রাতে এটা ভাবলেন যে একটা মানুষ সিনেমা হল এর বাইরে নিভে যাওয়া একটা শহরে আপনার কাছ থেকে আচার কিনতে পারে।আপনি এটা ভাবলেন কিভাবে?"

গায়ক নিজেই পরবর্তী কাহিনী বলেছেন। লিখেছেন, "হাসি মুখে বললেন দুটো মেয়ে আছে ক্লাস সেভেন আর নাইন,তাদের পড়াশোনা।সংসার খরচ।চালাতে হয় তো।সকালে বাড়ি থেকে বেরিয়ে ফিরতে মাঝরাত হয়ে যায়।আমি লঙ্কা আর রসুনের আচার কিনলাম দু শিশি।আমি ভক্তদের সাথে সেলফি তুললে নৌকা গড়গড়িয়ার জন্য ভিক্ষে চাই।কিন্তু ওনার সাথে ছবি তুললাম যেচে।এই জন্য যাতে আমার বার বার মনে পড়ে একজন বাবা ,একজন স্বামী, একজন মানুষ  মধ্য রাতে এ শহরে হেরে গিয়ে বাড়ি ফেরে না।উনি যদি এভাবে ভাবতে পারেন,উনি যদি হাসি মুখে রাতের ব্যবসার মধ্যে আচার কে বেছে নিয়ে সেটা বিক্রি করার জন্য রাস্তা পেরোতে পারেন।তাহলে আমিও পারবো।"

10 months ago
Adipurush: ৫০০ কোটির বাজেটের ছবি 'আদিপুরুষ' প্রেক্ষাগৃহে দেখা যাবে মাত্র ১১২ টাকায়!

২০২৩-এর সবচেয়ে বেশি চর্চিত ও বহু প্রতীক্ষিত ছবি ছিল 'আদিপুরুষ'। এই ছবি প্রেক্ষাগৃহে দেখার জন্য মুখিয়ে বসেছিলেন দেশবাসী। এমনকি বিদেশের দর্শকরাও এই ছবির জন্য উৎসাহী ছিলেন। কিন্তু ১৬ জুন এই ছবি মুক্তি পাওয়ার পর দর্শকদের মন একেবারেই ভেঙে যায়। এমনকি প্রভাসও খুশি করতে পারেননি তাঁর দর্শকদের। ফলে এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়তে শুরু করেছে। ব্যবসার ক্ষেত্রে গ্রাফ নিম্নমুখী। ফলে এবারে শোনা গিয়েছে, যে ছবির টিকিটের দাম ছিল ২০০০ টাকা, সেটি এখন নেমে দাঁড়িয়েছে ১১২ টাকায়। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

রামায়ণের প্রেক্ষাপটে তৈরি ছবি আদিপুরুষ প্রথম থেকেই বিতর্কের সৃষ্টি করেছে। এমনকি মুক্তি পাওয়ার পর বিতর্ক আরও জোরালো হয়ে ওঠে। নিম্নমানের ভিএফএক্স থেকে শুরু করে বিকৃত সংলাপ, হিন্দু ভাবাবেগে আঘাত ইত্যাদির মতো একাধিক অভিযোগ উঠেছে। পরে সংলাপে পরিবর্তন করা হলেও অবশেষে কোনও কিছুই এই ছবির ব্যবসা বৃদ্ধি করতে পারল না। গত বৃশুরু করে বিকৃত সংলাপ, হিন্দু ভাবাবেগে আঘাত ইত্যাদির মতো একাধিক অভিযোগ উঠেছে। পরে সংলাপে পরিবর্তন করা হলেও অবশেষে কোনও কিছুই এই ছবির ব্যবসা বৃদ্ধি করতে পারল না। গত বৃহস্পতিবার ও শুক্রবারেই টিকিটের দাম কমে হয়েছিল ১৫০ টাকা। এবার এই ছবির টিকিটের দাম সোমবারে এসে ঠেকেছে মাত্র ১১২ টাকায়। টি-সিরিজ থেকে একটি পোষ্ট শেয়ার করা হয়েছে যেখানে লেখা রয়েছে, 'বুক মাই শো-তে এবার থেকে আদিপুরুষের টিকিট কাটা যাবে ১১২ টাকায়।'

10 months ago


Rajpal: প্রয়াত স্ত্রীকে নিজের কাঁধে করে দাহ করতে নিয়ে গিয়েছিলাম: রাজপাল যাদব

বলিউডের (Bollywood) পরিচিত মুখ অভিনেতা রাজপাল যাদব (Rajpal Yadav)। মূলত পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে ক্যামেরায় তাঁর উপস্থিতি মনে রাখার মতো। হাস্য কৌতুক চরিত্রেই বেশি অভিনয় করেছেন তিনি। কিন্তু তাঁর মনে যে চাপা দুঃখ, সেই খবর কেউ পাননি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের সবচেয়ে খারাপ অধ্যায়ে ফিরে দেখেছেন অভিনেতা। তাঁর জীবন কাহিনী শুনে বিষণ্ণ হয়েছেন নেটিজেনরাও।

অভিনেতা এক সাক্ষাৎকারে বলেছেন, 'আগেকার দিনে ২০ বছর বয়স হলেই পরিচিতরা বিয়ে দিতে বলতেন। আমার বাবাও আমাকে বিয়ে দিয়েছিলেন। আমার প্রথম স্ত্রী কন্যাসন্তানের জন্ম দিয়েই মারা যান। আমার তাঁর সঙ্গে দেখা করার কথা ছিল, কিন্তু সেই জায়গায় আমি আমার কাঁধে তাঁর মৃতদেহ বহন করেছি। কিন্তু আমার পরিবারকে ধন্যবাদ। তাঁদের জন্যই আমার মেয়ে মায়ের অভাব বুঝতে পারেননি।'

১৯৯১ সালে প্রথম স্ত্রীয়ের প্রয়াণের পর অভিনেতার ১৩ বছর লেগেছিল নিজেকে প্রতিষ্ঠা করতে। ২০০০ সালে রাজপাল নিজেকে প্রতিষ্ঠিত বলে মনে করেন। তাঁর বয়স যখন ৩১, তখন তাঁর সঙ্গে দেখা হয় রাধার। ২০০৩ সালে তাঁর সঙ্গে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন অভিনেতা।

10 months ago
Pasoori: অরিজিতের গলায় 'পাসুরি'র রিমেক, আলি শেট্টির সঙ্গে তুলনায় নেটিজেনরা

কোক ষ্টুডিও পাকিস্তানের জনপ্রিয় একটি গান পাসুরি (Pasoori)। আসল গানটি গেয়েছিলেন আলি শেট্টি (Ali Sethi) এবং শায় গিল। শুধুমাত্র পাকিস্তান নয় সঙ্গীতপ্রেমী, ভারতীয়রাও কণ্ঠস্থ করে নিয়েছিলেন গানটি। পছন্দের গানের তালিকায় স্থান রয়েছে পাসুরির। তবে কিছুদিন আগেই জানা গিয়েছিল বলিউডে 'সত্য প্রেম কি কথা' সিনেমায় গানটি রিমেক করা হবে। রবিবার গানটির একটি ঝলক মুক্তি পেতে স্পষ্ট হয়, আর কেউ নয় অরিজিৎ সিংয়ের (Arijit Singh) কণ্ঠেই গানটি শোনা যাবে। সোমবার গানটি মুক্তি পেতে কতটা টক্কর দিল আলি শেট্টিকে!

পাসুরি গানের রিমেকে অরিজিৎ সিংয়ের সঙ্গে গান গেয়েছেন তুলসী কুমার। গানের সুরকার আলি শেট্টি এবং রোচক কোহলী। আসল গানটির সঙ্গে বলিউডের গানটির ফারাক বিস্তর। যদিও গানের কিছু কথা আসল গানটির মতোই রয়েছে। বদল এসেছে বেশ কিছু জায়গার কথায় এবং সুরে। বহু দর্শকই অরিজিতের কণ্ঠে গানটি পছন্দ করেছেন। অনেকে আবার সমালোচনাও করেছেন।

তবে গান যাই হোক না কেন। সঙ্গীত যে কাঁটাতারের দূরত্ব মিটিয়ে দিতে পারে, তা ভেবেই বেশি খুশি হয়েছেন দর্শক। ভারত এবং পাকিস্তানের সম্পর্ক বিশেষ ভালো নেই। তাই আতিফ আসলামের মতো গায়কেরা ভারতের গান গাইবেন বলে ঠিক করেছেন। কিন্তু ভালো গানকে দর্শকদের থেকে কোনওভাবেই দূরে নেওয়া যাবে না, তা প্রমাণিত হল আরও একবার।

10 months ago