Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Kajol: ক্যামেরার সামনে পোশাক বদলাচ্ছেন কাজল! ফের ভাইরাল অভিনেত্রীর ডিপফেক ভিডিও

রশ্মিকা মান্দানা, ক্যাটরিনা কাইফের পর এবারে ডিপফেক ভিডিও-র শিকার বলিউড অভিনেত্রী কাজল (Kajol)। রশ্মিকা, ক্যাটরিনার ডিপফেক ভিডিও নিয়ে শোরগোল পড়ে যায় পুরো দেশজুড়ে। কেন্দ্র থেকেও কড়া পদক্ষেপ নেওয়া হয়। কিন্তু এই বিতর্কের মাঝেই আরও এক ভাইরাল হল, আর যেখানে মুখ দেখা যাচ্ছে কাজলের। ভিডিও-তে দেখা গিয়েছে, ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করছেন কাজল। আর এই ভিডিও নিয়েই ক্ষোভ উগরে দিয়েছেন কাজল অনুরাগীরা।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, ক্যামেরার সামনে এসে পোশাক পরিবর্তন করছেন কাজল। কিন্তু ভিডিও দেখেই প্রায় প্রত্যেকেই বুঝতে পেরেছেন, এটি ডিপফেক ভিডিও। জানা গিয়েছে, এই ভিডিওটি প্রকৃতপক্ষে রোজি ব্রিন নামের এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের। ‘গেট রেডি উইথ মি’ ট্রেন্ডে যোগ দিতে তিনি এই বছরের ৫ জুন টিকটকে তাঁর এই ভিডিও পোস্ট করেছিলেন। তাঁর ভিডিওই এডিট করে ডিপফেকের মাধ্যমে কাজলের মুখ বসানো হয়েছে। আর এই ভিডিওই এখন ভাইরাল। এই ঘটনায় এখনও পর্যন্ত কাজলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

6 months ago
Nana Patekar: শ্যুটিং চলাকালীন ভক্তকে সপাটে চড়! অবশেষে ক্ষমা চাইলেন নানা পাটেকর

বেশ কয়েকদিন ধরেই সমালোচনার মুখে বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকর (Nana Patekar)। আর এই সমালোচনার নেপথ্যে রয়েছে এক ভাইরাল ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, রাস্তায় নানা পাটেকরকে দেখে এক ব্যক্তি ছবি তুলতে এগিয়ে যান। কিন্তু তখনই নানা পাটেকর তাঁর মাথায় সপাটে এক চড় বসিয়ে দেন। আর এই দেখেই পাটেকরের দিকে ধেয়ে আসে একাধিক কটূক্তি। আর এবারে সেই নিয়েই মুখ খুললেন খোদ অভিনেতা।

https://fb.watch/olPoHUdWl2/

১০ সেকেন্ডের এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, সেলফি তুলতে আসা এক ভক্তের মাথায় সজোরে থাপ্পড় মেরে সরিয়ে দেন নানা পাটেকর। শুধু তাই নয়, এমন কাণ্ডজ্ঞানহীন আচরণে যে তিনি বেজায় বিরক্ত, অভিনেতার চোখেমুখের অভিব্যক্তি দেখেই তা বেশ বোঝা গেল। কিন্তু এই বিষয়ে এবারে মুখ খুলতেই সামনে এল অন্যই কাণ্ড।

নানা পাটেকর এক ভিডিও শেয়ার করে বললেন, 'একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে আমি একটি ছেলেকে আঘাত করেছি। যদিও এটি আমাদের চলচ্চিত্রের একটি অংশ, আমাদের একটি মহড়া ছিল। আমাদের দ্বিতীয় রিহার্সাল করার জন্য নির্ধারিত ছিল। পরিচালক আমাকে শুরু করতে বলেছিলেন। আমরা শুরু করতে যাচ্ছিলাম যখন ভিডিওতে থাকা ছেলেটি এসেছিল। আমি জানতাম না সে কে, আমি ভেবেছিলাম সে আমাদেরই একজন। তাই আমি চড় মারি, দৃশ্য অনুসারে তাকে মারি এবং আমি তাকে চলে যেতে বলেছিলাম। পরে আমি জানতে পারি যে সে ক্র-র অংশ নয়। তাই, আমি তাকে ডাকতেও যাচ্ছিলাম কিন্তু সে পালিয়ে যায়। সম্ভবত তার কোনও বন্ধু ভিডিওয়টি শুট করেছে। আমি ছবির জন্য কখনও কাউকে না বলিনি। আমি এটা করি না... ভুলবশত এমনটা হয়েছে... ভুল বোঝাবুঝির জন্য আমাকে ক্ষমা করবেন... আমি কখনও এমন কিছু করব না জেনে বুঝে।' এখন অনুমান করা হচ্ছে, নানার এই ভিডিওতে আসল ঘটনাটি জানতে পেরে এবারে হয়তো মন গলবে নেটিজেনদের।

6 months ago
Virat-Anushka: দু'চোখ যেন তাঁকেই খোঁজে! শতরান করে সাজঘরে যেতেই অনুষ্কাকে খুঁজলেন বিরাট

অবশেষে একযুগ পর ক্রিকেট বিশ্বকাপে ফাইনালে (World Cup final 2023) প্রবেশ ভারতের। আর নেপথ্যে বড় অবদান রয়েছে বিরাট কোহলির (Virat Kohli)। তিনি যেমন শতরান করেছেন, তেমনি গড়েছেন একের পর এক নজির। তবে মাঠে রেকর্ড গড়তেই ভোলেননি স্ত্রী অনুষ্কাকে। গ্যালারি থেকেই চুমু ছুড়ে দিলেন অনুষ্কা, আবার বিরাটও ফ্লাইং কিস দিলেন তাঁকে। এই দৃশ্য মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে, কিন্তু এখন আরও এক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, বিরাট সাজঘরে পৌঁছতেই হন্যে হয়ে খুঁজে চলেছেন তাঁর 'বেটার হাফ'কে।

একের পর এক রেকর্ড গড়েছেন প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। তাঁর বিধ্বংসী ব্যাটিং মন জয় করে নিয়েছে প্রত্যেক ভারতীয়ের। এর মধ্যেই বিরুষ্কার কিছু কিউট মুহূর্ত ক্যামেরাবন্দি হতেই ঝড়ের গতিতে ভাইরাল। মাঠে দাঁড়িয়ে চুম্বনের দৃশ্যের পর বিরাট যখন আউট হয়ে সাজঘরে ফেরেন, তখন তাঁকে দেখা যায়, বারবার উপরের গ্যালারির দিকে তাকাতে। তারপরই বোঝা যায়, তাঁর সাজঘরের উপরেই বসেছিলেন অনুষ্কা। তাঁকেই দেখার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু একাধিকবার চেষ্টা করলেও তাঁকে অবশেষে দেখতে না পেয়ে সাজঘরের ভিতরে চলে যান তিনি। আর এই কিউট মুহূর্তই ট্রেন্ডিং-এ।

অন্যদিকে বিরাটের কৃতিত্বে মুগ্ধ হয়ে অনুষ্কা ইনস্টাগ্রামের স্টোরিতে এক পোস্ট করেন, যেখানে তিনি লেখেন, 'বিরাট ঈশ্বরের সন্তান।' আবার ঈশ্বরকে ধন্যবাদও জানিয়েছেন, তাঁর জীবনে বিরাটকে দেওয়ার জন্য।


6 months ago


29th KIFF: শুরু হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, নতুন ভূমিকায় দেখা যাবে 'বুম্বাদা'কে

সিনেমাপ্রেমীদের জন্য দারুণ সুখবর। শুরু হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (Kolkata International Film Festival)। চলতি বছর ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হতে চলেছে আগামী ৫ ডিসেম্বর এবং চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত। এবারের চলচ্চিত্র উৎসবে রয়েছে বিশেষ চমক। কারণ এবারের চলচ্চিত্র উৎসবে নতুন ভূমিকায় দেখা যাবে সবার প্রিয় 'বুম্বাদা'কে। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অভ্যর্থনা কমিটির চেয়ারম্যান হলেন টলিউডের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

উৎসবে মেতে রয়েছে শহরবাসী। তার মাঝেই আরও এক খুশির খবর এল মঙ্গলবার। সিনেমাপ্রেমী, আপামর বাঙালি ছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ মুখিয়ে থাকেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য। ফলে তাঁদের দীর্ঘ প্রতীক্ষার এবারে অবসান। আগামী মাসের ৫ তারিখ থেকেই শুরু হতে চলেছে চলচ্চিত্র উৎসব। ফলে শীতের শুরুতেই শহরের সিনেমা উৎসবে নন্দন-এ উপচে পড়বে ভিড়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছাড়াও এবারে চলচ্চিত্র উৎসবে বিশেষ জাঁকজমক রয়েছে। তাছাড়াও প্রত্যেকবারের মতো কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে চাঁদের হাট বসতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

6 months ago
Sohini: সিরিজে বাংলাদেশি অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সোহিনী, কে এই অভিনেতা?

এবারে বাংলাদেশি অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন টলিউড অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। ওয়েব প্ল্যাটফর্মে আসতে চলেছে আরও একটা বাংলা রহস্য রোমাঞ্চে ভরা সিরিজ। তবে, ভারত নয়, প্রযোজনায় কিন্তু বাংলাদেশ। অর্থাৎ ওপার বাংলার সিরিজে অভিনয় করবেন সোহিনী সরকার। তাঁর বিপরীতে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভকে।    'কিশমিশ', 'দিলখুশ'-এর মতো রোম্যান্টিক সিনেমার পর একেবারে প্রেম বর্জিত সিরিজ বানাতে চলেছেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়। ফলে দর্শকদের এক নতুন জুটি উপহার দিতে চলেছে।


জানা গিয়েছে, সিরিজের নাম 'লহু'। তবে এই সিরিজ বাংলাদেশের ওয়েব প্ল্যাটফর্ম 'চরকি'তে দেখা যাবে। আগামী ১৮ নভেম্বর থেকেই শুটিং শুরু হবে। কলকাতা ছাড়াও শিলংয়ের বেশ কিছু জায়গায় শুটিং হবে বলে জানা গিয়েছে। একদিকে যেমন অন্যরকম গল্পে কাজ করতে পেরে সোহিনী বেশ উচ্ছ্বসিত। তেমনি সিরিজে কাজ করতে পেরে ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন আরিফিন। 

6 months ago


Mrunal-Badshah: বলিপাড়ায় নতুন 'লাভ বার্ডস' ম্রুণাল-বাদশাহ, উত্তর দিলেন খোদ র‌্যাপতারকা!

বিনোদন দুনিয়ায় নতুন 'লাভবার্ডস' অভিনেত্রী ম্রুণাল ঠাকুর ও সংগীতশিল্পী বাদশাহ? তাঁরা কি একে ওপরকে ডেট করছেন? বর্তমানে এরই জল্পনা তুঙ্গে। এরই মাঝে এক ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করলেন বাদশাহ। ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, 'যেমনটা আপনি ভাবছেন, তেমনটা নয়।' তবে কি এই পোস্ট তাঁর ম্রুণালের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে লিখেছেন। সম্প্রতি শিল্পা শেট্টির দীপাবলি পার্টির একটি ভাইরাল হওয়া ভিডিও দেখে তাঁদের প্রেমের সম্পর্কের গুঞ্জন শুরু।


দীপাবলির আগের থেকেই বলিপাড়ায় শুরু হয়ে দিওয়ালি পার্টি। সম্প্রতি দীপাবলি উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সেই পার্টিতেই নিজের মনের মানুষের হাত ধরতে দেখা গেল ম্রুণালকে। কিন্তু তাঁর মনের মানুষকে দেখেই হতবাক নেটিজেনদের এক বড় অংশ। কারণ তিনি আর কেউ নন, জনপ্রিয় র‌্যাপতারকা বাদশাহ। পার্টিতে জলপাই রঙের পোশাকে দেখা যায় ম্রুণালকে। অন্যদিকে বাদশাকে কালো রঙের ঐতিহ্যবাহী পোশাকে বেশ সুন্দর দেখাচ্ছিল। সম্প্রতি যে ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে, সেখানে দেখা গিয়েছে, বাদশাহর সঙ্গে হাত ধরে পার্টি থেকে বেরিয়ে যাচ্ছেন ম্রুণাল। আর এটা দেখেই জল্পনা শুরু।


ম্রুণাল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতেও বাদশা এবং শিল্পা শেট্টির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। বাদশাহও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করেছেন। তবে নেটিজেনদের অনেকেই এর মন্তব্যে লিখেছেন, 'আনলাইকলি কাপল অ্যালার্ট' অর্থাৎ 'অপ্রত্যাশিত জুটি'। তবে এই গুঞ্জনের মাঝেই মঙ্গলবার বাদশাহ ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করে লিখলেন, 'প্রিয় ইন্টারনেট, খুবই দুঃখিত, কিন্তু আপানার যেমনটা ভাবছেন তেমনটা নয়।' কিন্তু এটা স্পষ্ট নয় যে, বাদশাহ কোন বিষয়ে এমনটা লিখেছেন।

6 months ago
Arijit: হাত জোড় করে কালী মায়ের সামনে প্রার্থনা অরিজিতের, মুগ্ধ হয়ে দেখল জিয়াগঞ্জ

টলিউড থেকে বলিউড, সর্বত্র অরিজিৎ সিং-এর (Arijit Singh) গান রাজত্ব করে চলেছে। আন্তর্জাতিক মঞ্চেও তাঁর তেমনই জনপ্রিয়তা। এককথায় জনপ্রিয়তার নিরিখে একেবারে শীর্ষে অবস্থান করেন 'মাটির মানুষ' অরিজিৎ। কিন্তু এত কিছুর পরও তাঁর মধ্যে নেই কোনও তারকা সুলভ আচরণ। আর তাঁর এই সাদামাটা জীবন-যাপনই মুগ্ধ করে সাধারণ মানুষদের। প্রায় সব অনুষ্ঠানেই তাঁকে তাঁর জায়গা জিয়াগঞ্জেই দেখা যায়। কালী পুজোর সময়ও ব্যতিক্রম কিছু হল না। কারণ এ বছরের দীপাবলি ও কালী পুজোতেও তাঁকে দেখা গেল জিয়াগঞ্জে। সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, জিয়াগঞ্জের এক কালী মন্দিরে স্ত্রী কোয়েলকে নিয়ে পৌঁছে গিয়েছে অরিজিৎ। একেবারে সাধারণ মানুষের মতই কালী মায়ের কাছে প্রার্থনা করতে ব্যস্ত তিনি।

View this post on Instagram

A post shared by Arijit Singh (@we_are_arijitians)

এবছরের দীপাবলিতে জিয়াগঞ্জের এক কালী মন্দিরে দেখা মিলল গায়কের, সঙ্গে দেখা গেল স্ত্রী কোয়েলকেও। অরিজিৎকে দেখা গেল খালি পা, পরনে সবুজ পাঞ্জাবি আর সাজা পাজামায়। হাত জোড় করে মায়ের সামনে প্রার্থনা করলেন গায়ক। খানিক্ষণ মন্দিরে দাঁড়িয়ে থাকলেন, আশেপাশে তাঁর পাড়ার মহিলাদের ভিড়। ঘরের ছেলেকে মুগ্ধ হয়ে তাকিয়ে দেখল জিয়াগঞ্জ। অরিজিৎ যে কতটা মাটির মানুষ, সেই প্রমাণ আগে অসংখ্যবার মিলেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরকম একাধিক ভিডিও। কিন্তু  জিয়াগঞ্জর এই ভূমিপুত্রর এই ভিডিও মন জয় করে নিয়েছে সাধারণ মানুষের।

6 months ago
Tiger 3: 'টাইগার ৩' দেখতে গিয়ে প্রাণ সংশয়! প্রেক্ষাগৃহে ফাটানো হল বাজি, কী বললেন 'ভাইজান'

১২ নভেম্বর, দীপাবলির দিন মুক্তি পেয়েছে 'টাইগার ৩'। সলমান খানের বহু প্রতীক্ষিত ছবি টাইগার ৩ দেখার জন্য মুখিয়ে ছিলেন তাঁর অনুরাগীরা। প্রথম দিনেই ৪৪ কোটির ব্যবসা করেছে এই সিনেমা। জানা গিয়েছে, তাঁর ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পরই দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। কিন্তু তাঁদের এই উচ্ছ্বাস মুহূর্তের মধ্যেই আতঙ্কের পরিবেশে পরিণত হয়। সম্প্রতি এক ভিডিও ভাইরাল হতে শুরু হয়েছে, যেখানে দেখা গিয়েছে, ছবিতে এন্ট্রি নিচ্ছেন ভাইজান, আর সেসময়ই প্রেক্ষাগৃহের মধ্যেই শুরু হয় বাজি ফাটানো। আতঙ্কিত হয়ে পড়েন দর্শকরা। অনেকে বেড়িয়েও যান প্রেক্ষাগৃহ থেকে। ঘটনাটি মহারাষ্ট্রের নাসিক জেলার মালেগাঁওয়ের একটি সিনেমাহলের। ভিডিও ভাইরাল হতেই কড়া পদক্ষেপ নিয়েছে প্রশাসন। অভিযোগ দায়ের করা হলে, আটকও করা হয় ২ জনকে।

বিগত কয়েক বছর ধরেই সলমানের খানের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। কিন্তু টাইগার ৩ নিয়ে আশাবাদী ছিলেন অনুরাগীরা। ফলে এই ছবির মুক্তি নিয়ে উন্মাদনা ছিল তুঙ্গে। কিন্তু অনুরাগীদের এমনই উন্মাদনা যে, প্রাণ সংশয়ের মধ্যে পড়তে হয় অনেককেই। আচমকা হলের মধ্যে তুবড়ি, রকেট জ্বালানোর ফলে সেখানে আগুন লেগে যাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু তেমনটা না ঘটলেও হলের মধ্যেই হুড়োহুড়ি পড়ে যায় যায়। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সংবিধানের ১১২ ধারায় চবনী পুলিস স্টেশনে প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষের বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার পাশাপাশি দুই ব্যক্তি আটকও হয়। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন ‘টাইগার’ সলমান।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইজান লেখেন, "আমি 'টাইগার ৩' চলাকালীন প্রেক্ষাগৃহের মধ্যে আতসবাজি ফাটানোর কথা শুনলাম। এটি অত্যন্ত বিপজ্জনক। নিজেদের ও অন্যদের জীবন বিপদে না ফেলে বরং সকলে মিলে সিনেমাটা উপভোগ করুন। সাবধানে থাকুন।"

6 months ago


Sudipta: উৎসবের মরশুমে দুঃসংবাদ, কাছের মানুষকে হারালেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়

চারিদিকে আলোর রোশনাই, সেজে উঠেছে পুরো দেশ। ফলে উৎসবে মেতে উঠেছে মানুষ। কিন্তু এরই মধ্যে মন ভারাক্রান্ত সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের (Sudipta Banerjee)। টলিউডের ছোটপর্দার অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। কিন্তু বিয়ের কয়েকদিন যেতেই নিজের জীবনের কাছের মানুষ বাবাকে হারালেন তিনি। জানা গিয়েছে, ১০ নভেম্বর সুদীপ্তার বাবার মৃত্যু হয়েছে।


দীপাবলিতে যখন সবাই মেতে উঠেছেন, সে সময়েই সুদীপ্তার জীবনে দুংসংবাদ। বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী। উল্লেখ্য, দুর্গা পুজোর সময়ই জানা গিয়েছিস, তাঁর বাবা অসুস্থ। এর পর প্রকাশ্যে আসে, ১০ নভেম্বরই প্রয়াত হয়েছে তাঁর বাবা।  উৎসবের দিনে এমন হাসিখুশি মেয়ের জীবনে এই দুর্ঘটনা সত্যিই বেদনাদায়ক।

6 months ago
Shruti: 'প্রথম দেখায় সব ভুলে গেছি', 'বড়মা'র দর্শন পেয়ে মন্ত্রমুগ্ধ শ্রুতি

বিয়ের পর প্রথম কালীপুজো-দীপাবলি, ফলে চুটিয়ে মজা করেছেন টলিউডের ছোট পর্দার অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। কালী পুজোর (Kali Puja 2023) বিশেষ দিনে তিনি পৌঁছে গিয়েছিলেন নৈহাটির 'বড়মা'র কাছে। তবে তিনি একা নন, সঙ্গে ছিলেন স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারও। নৈহাটির বড় মা-এর মন্দির, এমনই এক জায়গা যেখানে ভক্তিতে চোখে জল আসে। গায়ে কাঁটা দেয় তাঁর রূপ। তাঁর শরণে যেতেই মানুষ বাকি সব কিছু যেন ভুলে যায়, তেমনটাই ঠিক হয়েছে শ্রুতির সঙ্গেও। 'বড়মা' দর্শনের পর তাঁকেও একই কথা বলতে দেখা গেল।

View this post on Instagram

A post shared by 🧿Shruti Das🧿 (Samaddar) (@shrutidas_real)

কালী পুজোর দিন স্বামী স্বর্ণেন্দুকে নিয়ে নৈহাটির 'বড়মা'র দর্শন করেছেন শ্রুতি দাস। আর মাকে দেখেই তিনি তাঁর একটি ভিডিও করে ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'প্রথম দেখায় সব ভুলে গেছি, মা কে কি বলতে,কি করতে গেছিলাম। শুধু দু চোখ ভরে দেখে এসেছি। জয়বড়োমা' ফলে শ্রুতিকে দেখেই মনে হচ্ছে, তিনি 'বড়মা'র দর্শন পেয়েই মুগ্ধ। তাঁকে সামনে থেকে দেখতে পেয়ে তাঁর মন জুড়িয়ে গিয়েছে।

6 months ago


Virat-Anushka: ওড়না দিয়ে লুকিয়েও হল না লাভ, আরও স্পষ্ট অনুষ্কার 'বেবিবাম্প'!

বিশ্বকাপে ব্যস্ত বিরাট কোহলি, অন্যদিকে আসন্ন ছবি নিয়েও ব্যস্ত অনুষ্কা শর্মা। কিন্তু তার মাঝেই উৎসবে মাতলেন তারকা যুগল। শনিবার দিওয়ালির গ্র্যান্ড পার্টির আয়োজন করা হয়েছিল, যেখানে ক্রিকেটারদের স্ত্রীয়েরাও উপস্থিত ছিলেন৷ কিন্তু বিশেষ নজর কাড়ল অনুষ্কা। দিওয়ালি সেলিব্রেশনের ছবি ও ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে৷ সেখানেই দেখা যায় অনুষ্কার স্ফীতোদর।

View this post on Instagram

A post shared by Anushka's Akshita🤍 (@anushkasharma5021)

দিওয়ালি শুরু হতেই এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে দিওয়ালি পার্টিতে স্বামী বিরাট কোহলির সঙ্গে উপস্থিত হয়েছেন অনুষ্কা শর্মা৷ পরনে বেগুনি রঙের ঢিলেঢালা সালোয়ার কামিজ, কপালে ছোট্ট টিপ, পুরো ট্র্যাডিশনাল লুকে ধরা দিয়েছেন নায়িকা৷ অন্যদিকে গাঢ় সবুজ রঙের পাঞ্জাবি পরে রয়েছেন বিরাট কোহলি৷ আর এই ভিডিওতে অনুষ্কার বেবিবাম্প প্রকাশ্যে আসে৷ সেখানে আরও দেখা যায়, ওড়না দিয়েই অনুষ্কা তাঁর বেবিবাম্প ঢাকার চেষ্টা করছেন।  মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই ভিডিও৷ ফলে এখন গুড নিউজ শোনার অপেক্ষায় তাঁর ভক্তরা।

6 months ago
Ranveer: দীপাবলিতে দুটি ফ্ল্যাট বিক্রি করলেন রণবীর সিং, আর্থিক সঙ্কটে বলি অভিনেতা!

দীপাবলি, ধনতেরাস উপলক্ষে প্রায় প্রত্যেকেই সোনা, গয়না, বাড়ি কিনে থাকেন। কিন্তু বলিউড অভিনেতা রণবীর সিং-এর ক্ষেত্রে ব্যপারটা একেবারেই উল্টো হয়ে গেল। তিনি এবারে তাঁর দুটি বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিলেন, তাও আবার জলের দরে। এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয় গুঞ্জন যে, আর্থিক সঙ্কটে নাকি বলি অভিনেতা!

জানা গিয়েছে, মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় অবস্থিত এই ফ্ল্যাট দুটির দাম ১৫.২৫ কোটি টাকা। এমনটাই জানা যাচ্ছে অনলাইন প্রপার্টি কনসালটেন্সি সংস্থা ইনডেক্সট্যাপ ডট কমের নথি থেকে। ২০১৪ সালের ডিসেম্বরে ফ্ল্যাট দুটি ৪.৬৪ কোটি টাকায় কিনেছিলেন রণবীর। সূত্রের খবর, নথি অনুযায়ী, ফ্ল্যাটটি একই হাউজিং কমপ্লেক্সের এক ব্যক্তির কাছে বিক্রি করেছেন রণবীর। কিন্তু কেন ফ্ল্যাট বিক্রি করে দিলেন? এই বিষয়ে অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিল। কিন্তু রণবীর কোনও প্রতিক্রিয়া দেননি।

6 months ago
Rashmika: ফের রশ্মিকার 'ডিপফেক' ভিডিও ভাইরাল! এফআইআর দায়ের দিল্লি পুলিসের

অভিনেত্রী রশ্মিকা মান্দানার ডিপফেক ভিডিও নিয়ে যখন সারাদেশে শোরগোল পড়ে গিয়েছে, সেসময়ই আরও এক বিকৃত ভিডিও এল প্রকাশ্যে। সেই ভিডিওতেও দেখা যাচ্ছে, স্বল্প পোশাক পরে নাচছেন রশ্মিকা। মুখে চোখে অদ্ভুত অভিব্যক্তি। তবে উনি যে রশ্মিকা নন, প্রায় সবাই বুঝতে পারছেন এটি ডিপফেকের কারসাজি। ফলে স্বাভাবিকভাবেই এই ঘটনায় ভীষণই রেগে রশ্মিকার ভক্তরা। কেন বারংবার রশ্মিকাকে সাইবার ক্রাইমের শিকার হতে হচ্ছে, তা নিয়েই প্রশ্ন করছে তাঁর অনুরাগীরা। অন্যদিকে আগের ডিপফেক ভিডিও ছড়িয়ে পড়ার পর এবারে সরব হয়েছে দিল্লি পুলিসও। এবারে সেই ভিডিও-র নেপথ্যে কে রয়েছে, তাকে ধরতে এফআইআর দায়ের করল দিল্লি পুলিস।

View this post on Instagram

A post shared by SHUBHAM SAINI UPDATES (@bigboss_pa_waar)

দিল্লি পুলিস সূত্রে খবর, যে অ্যাকাউন্ট থেকে রশ্মিকার ডিপফেক ভিডিও শেয়ার করা হয়েছিল, সেই অ্যাকাউন্টের গুরুত্বপূর্ণ নথির জন্য দিল্লি পুলিস এবার মেটাকে চিঠি দিয়েছে। শহরের পুলিস ঘটনার সঙ্গে সম্পর্কিত একটি এফআইআর দায়ের করার একদিন পরে এই পদক্ষেপটি নেওয়া হয়েছিল। ভিডিও নিয়ে দিল্লির মহিলা কমিশন নোটিস পাঠানোর পরই এফআইআর জারি করেছে দিল্লি পুলিস। ভারতীয় দণ্ডবিধির ৪৬৫, ৪৬৯ ধারায় এবং তথ্যপ্রযুক্তি সংক্রান্ত আইনের ৬৬সি ও ৬৬ই ধারায় জারি করা হয়েছে অভিযোগ। কড়া পদক্ষেপ নেওয়াও হয়েছে সরকারের তরফে। কিন্তু এত কিছুই মধ্যেই রশ্মিকার আরও এক ডিপফেক ভিডিও ভাইরাল। ফলে দিল্লি পুলিসের হাতে আসল অপরাধী ধরা পড়বে কিনা সেটাই এখন দেখার।

6 months ago


Virat-Anushka: দ্বিতীয়বার বাবা-মা হতে চলেছেন বিরাট-অনুষ্কা, প্রকাশ্যে 'বেবিবাম্প'-এর ভিডিও

দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বেশ কয়েকমাস ধরেই এই গুঞ্জন চারিদিকে। বিরাট পত্নী অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে মুখে কুলুপ এঁটেছেন বিরাট-অনুষ্কা উভয়েই। তবে এবারে প্রকাশ্যে এল অনুষ্কার 'বেবিবাম্প'-এর ভিডিও। যেখানে দেখা গিয়েছে অনুষ্কা বিরাটের হাত ধরে হেঁটে চলেছেন, আর সেখানেই স্পষ্ট অনুষ্কার স্ফীতোদর।

২০২০ সালে করোনার সময় জানা যায়, অন্তঃসত্ত্বা হয়েছেন অনুষ্কা। সেই সময় তাঁরা অন্তঃসত্ত্বা হওয়ার খবর জনসমক্ষে এনেছিলেন। জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান ভামিকা। এদিকে ২০২৩ সালে জানা যায়, অনুষ্কা ফের অন্তঃসত্ত্বা। এর একাধিক প্রমাণ আসার পরেও এখনও পর্যন্ত প্রেগন্যান্সি নিয়ে একটি কথাও বলেননি অনুষ্কা-বিরাট। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, তারকা দম্পতি চান না তাঁদের সন্তান লাইমলাইটে চলে আসুক। সম্প্রতি যে ভিডিও প্রকাশ্যে এসেছে, সেখানে অনুষ্কাকে এক কালো পোশাকে দেখা গিয়েছে ও তাঁর বেবিবাম্পও স্পষ্ট। তাঁর পাশেই হাত ধরে হাঁটছেন বিরাট। আর এই ভিডিও দেখার পর থেকেই নেটিজেনদের অনুমান সত্যি হয়ে উঠছে। তাই এখন  সেই 'গুড নিউজ'এর অপেক্ষাতেই দুই তারকার অনুরাগীরা।

6 months ago
Aishwarya-Salman: দিওয়ালির পার্টিতে সলমানের বাহুডোরে ঐশ্বর্য! কে এই 'রহস্যময়ী' নারী?

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন যে, প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের শ্বশুর বাড়ির সঙ্গে দূরত্ব বাড়ছে তাঁর। আর এই গুঞ্জনের মাঝেই আরও এক ছবি প্রকাশ্যে। যেখানে দেখা যাচ্ছে, আলিঙ্গনরত অবস্থায় সলমান খান ও ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু এই ছবি কি আদৌ সত্যি, তা নিয়েই শুরু জল্পনা।

কিছুদিন আগেই দিওয়ালি, কিন্তু বলিউডে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বলিউড তারকাদের দিওয়ালি পার্টি। সম্প্রতি ডিজাইনার মণীশ মালহোত্রা এক দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন, সেখানেই বসেছিল চাঁদের হাট। মুকেশ আম্বানির পরিবার থেকে শুরু করে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা। ফলে সেই পার্টিতেই পৌঁছে গিয়েছিলেন ঐশ্বর্য ও সলমান। তবে ঐশ্বর্যের সঙ্গে দেখা যায়নি স্বামী অভিষেক ও কন্যা আরাধ্যাকেও। অন্যদিকে সলমানও একাই গিয়েছিলেন। আর সেই পার্টিরই এক ছবি বর্তমানে ভাইরাল, যেখানে দেখা যাচ্ছে, সলমান খানের বাহুডোরে ঐশ্বর্য। যদিও ছবিতে মুখ দেখা যায়নি ঐশ্বর্যের। ফলে সলমান যাঁকে জড়িয়ে রয়েছেন, তিনি ঐশ্বর্যই কিনা, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

অবশেষে জানা গিয়েছে, সলমান জড়িয়ে ছিলেন অভিনেতা সুরজ পাঞ্চোলির বোন সানা পাঞ্চোলিকে। আসলে পার্টিতে ঐশ্বর্য লাল রংয়ের সালোয়ার পরেছিলেন, আর সেই এক রংয়েরই পোশাক সানা পাঞ্চোলি পরায় গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, আলিঙ্গনরত অবস্থায় ছিলেন সলমান ও ঐশ্বর্য।

6 months ago