Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Subhashree: লক্ষ্মীবারে শুভশ্রীর কোল আলো করে এল লক্ষ্মী! দ্বিতীয়বার মা হলেন অভিনেত্রী

টলিপাড়ায় ফের খুশির খবর। দ্বিতীয়বার মা হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয়বার বাবা হয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভাগ করে নিলেন রাজ চক্রবর্তী (Raj chakraborty)। লক্ষ্মীবারে শুভশ্রী-রাজের পরিবারে মা লক্ষ্মী আসায় আনন্দে আত্মহারা চক্রবর্তী পরিবার।

বৃহস্পতিবার সকালে রাজের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। শুভশ্রীর পরনে ছিল শর্ট প্রিন্টেড ড্রেস। চুলে বিনুনি করা। পাশে দাঁড়িয়ে রাজ। রাজের পরনে সাদা টি-শার্ট আর জিন্স। চোখে কালো চশমা। এই ছবি পোস্ট করতেই ভাইরাল। তাঁদের এমন সাজে দেখতে পেয়েই অনুমান করা হয়েছিল যে, আজই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন শুভশ্রী। আর সেই অনুমানই হল সত্যি। বেলা গড়াতেই সুখবর। কলকাতার এক বেসরকারি হাসপাতালে শুভশ্রী কন্যাসন্তানের জন্ম দিতেই রাজ তাঁর এক্স হ্যান্ডেলে জানিয়ে দেন যে, তাঁদের জীবনে ছোট্ট 'প্রিন্সেস' এসেছে। এবার থেকে বড় দাদা ছোট্ট ইউভান। হাসপাতাল সূত্রে খবর, মা ও সন্তান দুই'ই সুস্থ রয়েছেন।

5 months ago
Lin-Randeep: মাথায় পাগড়ি, কপালে তিলক! মণিপুরী রীতি মেনে বিয়ের পিঁড়িতে রণদীপ-লিন

টলিউড থেকে বলিউড চারিদিকে বিয়ের মরশুম। এবারে আজ অর্থাৎ ২৯ নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বলি অভিনেতা রণদীপ হুডা ও মডেল লিন লাইশরাম। মণিপুরের ইম্ফলে মণিপুরী রীতি মেনেই বিবাহ সম্পন্ন হল তাঁদের। সেই বিয়ের ছবিই এখন প্রকাশ্যে। এদিন রণদীপ এবং লিন দুজনকেই মণিপুরী পোশাকে দেখা গিয়েছে। সম্প্রতি তাঁদের বিয়ের ভিডিও প্রকাশ্যে এসেছে।

কিছুদিন আগেই সমাজমাধ্যমে ছবি পোস্ট করে রণদীপ হুডা জানিয়েছিলেন যে, তিনি ২৯ নভেম্বর দীর্ঘদিনের বান্ধবী লিন লাইশরামের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। সেই মতই আজ তাঁদের মণিপুরী বিয়ে সম্পন্ন হল। জানা গিয়েছে, মেইতেই রীতি মেনে এই বিয়ে হচ্ছে। ফলে স্বাভাবিকভাবেই বাকি সব বলি অভিনেতা-অভিনেত্রীদের থেকে বিয়ের পোশাক একেবারেই আলাদা। কারণ মণিপুরী রীতি মেনে বিয়ে করায় তাঁদের পরনে দেখা গিয়েছে মণিপুরী ঐতিহ্যবাহী পোশাক। মণিপুরের সাবেকি সাদা পোশাক পরেই বিয়ে করতে বসেন অভিনেতা। কপালে ছিল তিলক, সঙ্গে মাথায় ছিল পাগড়ি। অন্যদিকে লিন লাইশরাম সাবেকি মণিপুরী সাজেই সেজে ছিলেন।  গা ভর্তি সোনার গয়না।

সমাজমাধ্য়মে যে ভিডিওগুলো প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা যাচ্ছে, মণিপুরী রীতি মেনে বিয়ে সারছেন তাঁরা। আবার এদিন বিয়ের আগে আশীর্বাদ নিতে ইপুধৌ মার্জিং খুবামলেন এবং ইম্ফলের শ্রী শ্রী গোবিন্দজী মন্দিরে পৌঁছে গিয়েছিলেন তারকা জুটি।

5 months ago
Sriparna: লাজে রাঙা শ্রীপর্ণা! 'গাঁটছড়া' বাঁধলেন 'রুক্মিণী', পাত্র কে?

টলিপাড়ায় বিয়ের মরশুম! শ্রুতি-স্বর্ণেন্দু, পরমব্রত-পিয়ার পর এবারে বিয়ের পিঁড়িতে টলিউডের ছোটপর্দার অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। 'গাঁটছড়া' খ্যাত 'রুক্মিনী' এবারে বাস্তব জীবনেও গাঁটছড়া বাঁধলেন। তবে স্বামী বিনোদন জগতের সঙ্গে একদমই জড়িত নয়, ডাক্তার পাত্র শুভদীপ ভট্টাচার্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী। জানা যাচ্ছে, অ্যারেঞ্জ ম্যারেজই করেছেন শ্রীপর্ণা। সম্প্রতি তাঁদের বিয়ের ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একাধিক ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা গিয়েছে, সিঁথিতে সিঁদুর রাঙিয়ে দিতেই আদুরে চুম্বনে ভরিয়ে দিয়েছেন।


বিয়ের দিন শ্রীপর্ণা ও স্বামী শুভদীপকে পুরো বাঙালি সাজে দেখা গিয়েছে। লাল বেনারসিতে সেজেছেন গাঁটছড়ার রুক্মিণী, সঙ্গে ম্যাচিং লাল ব্লাউজ। গা ভর্তি সোনার গয়না, মাথায় লাল ওড়নায় টুকটুকে লাল বউ শ্রীপর্ণা। আর শুভদীপ মেরুন রংয়ের পাঞ্জাবিতে শ্রীপর্ণাকে বিয়ে করতে এসেছিলেন ডাক্তার বর। সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতেই বউকে কাছে আদুরে চুম্বনে ভরিয়ে দেন শুভদীপ। শ্রীপর্ণা তখন লাজে রাঙা। এই দৃশ্যই ক্যামেরাবন্দি হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


শ্রীপর্ণা ও শুভদীপের বিয়েতে ছিল এলাহি আয়োজন। বসেছিল চাঁদের হাট। টলিউড ছোটপর্দার প্রায় অনেককেই দেখা যায়। 'গাঁটছড়া'-র অভিনেতা-অভিনেত্রীরাও এদিন উপস্থিত হয়েছিল ও নতুন বর-কনের সঙ্গে ছবি তুলেছেন। জানা গিয়েছে, বিয়ের পর একেবারে 'হানিমুন' সেরেই শুটিংয়ে ফিরবেন শ্রীপর্ণা। হানিমুনে ভিয়েতনাম আর থাইল্যান্ড যাওয়ার পরিকল্পনা রয়েছে নতুন বর-কনের।

5 months ago


Param-Piya: বিয়ের পরদিনই অসুস্থ পরম পত্নী পিয়া, করা হবে অস্ত্রোপচার! কী এমন হল

বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি করা হল পরম পত্নী পিয়াকে। কী এমন হল? এই নিয়ে একাধিক প্রশ্ন অনুরাগীদের। গতকাল অর্থাৎ সোমবার চারহাত এক হয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty)। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই আইনি বিয়ে সম্পন্ন করেছেন তাঁরা। কিন্তু রাত পেরোতে না পেরোতেই অসুস্থ হয়ে পড়লেন পিয়া চক্রবর্তী।

জানা গিয়েছে, পিয়া চক্রবর্তীর বহুদিন ধরেই কিডনি স্টোনের সমস্যা আছে। এ নিয়ে বেশ ভুগতে হয়েছে তাঁকে। একাধিকবার চিকিৎসকের কাছেও যেতে হয়েছে। চিকিৎসকের পরামর্শ মতোই মঙ্গলবার শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন পিয়া। সেখানেই তাঁর অস্ত্রোপচার হওয়ার কথা। শোনা গিয়েছে, মাইনর একটি সার্জারি হবে পিয়ার। বিয়ের দিনও তাঁকে ব্যথা সহ্য করতে হয়েছে, এমনটা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন পিয়া। আজ অর্থাৎ মঙ্গলবার শরীর বেশি খারাপ হয়ে পড়লে তাঁকে হাসপাতালেই ভর্তি করানো হয়।

5 months ago
Parambrata Chatterjee:জল্পনায় সিলমোহর! ‘তুমি আর আমি…’, 'পরমপিয়া'র আইনত বিয়ে সম্পন্ন

অবশেষে জল্পনার অবসান। টলি পাড়ার  ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ পরমব্রত  চট্টোপাধ্যায় সোমবারই গাঁটছড়া বাঁধলেন পিয়া চক্রবর্তীর সঙ্গে। গুঞ্জনই অবশেষে হল সত্যি। সমস্ত জল্পনায় এত দিনে সিলমোহর পড়ল। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করলেন পরমব্রত। ক্যাপশনে ভালোবাসার বার্তা স্পষ্ট। অভিনেতা লেখেন, “তাহলে চলো শুরু হোক, তুমি আর আমি… সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়েছে।”

View this post on Instagram

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay)

২০২১ সালে সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে পিয়া চক্রবর্তীর। ফলে বিচ্ছেদের দু'বছরের মধ্যেই ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। জানা গিয়েছে, সোমবার বিকালে ঘরোয়া আয়োজনেই বিয়ের পর্ব সারলেন পরমব্রত-পিয়া।মূলত দুই পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতেই  সই-সাবুদের মাধ্যমে বিয়ে হয় তাঁদের।

পিয়া-পরমব্রতের সম্পর্ক নিয়ে বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন রটেছিল। এমনকি অনুপমের সঙ্গে পিয়ার বিচ্ছেদের কারণ হিসাবে পরমব্রতকেই মনে করা হচ্ছিল। কিন্তু সে বিষয়ে পরমব্রত বিরক্তি প্রকাশও করেছিলেন। আবার এইসব গুঞ্জনকে নিছক গুজব বলেও উড়িয়ে দিতেন তিনি। কিন্তু যা রটে, তার কিছুটা তো বটেই। পরম-পিয়ার প্রেম নিয়ে টলিপাড়ায় যে কানাঘুষো চলছিল তা অবশেষে সত্যিই হল। পিয়ার সঙ্গে দু'বছরের বন্ধুত্বকে বিয়ের স্বীকৃতিই দিলেন অভিনেতা।

5 months ago


Alia: অশ্লীল অঙ্গভঙ্গি আলিয়ার, এবারে 'ডিপফেক'-এর জালে রনবীর পত্নী!

রশ্মিকা মান্দানা, ক্যাটরিনা কাইফ, কাজল, সারা তেন্ডুলকরের পর এবারে 'ডিপফেক' ভিডিও-এর শিকার আলিয়া ভাট (Alia Bhatt)। এবারে আলিয়ার এক আপত্তিকর ভিডিও প্রকাশ্যে এল, যেখানে দেখা গিয়েছে, বিছানায় বসে আলিয়া অশ্লীল অঙ্গভঙ্গি করছেন। কিন্তু ইনি যে আলিয়া নন, তা বুঝতে বিলম্ব নেই নেটিদজেনদের।


সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এক মহিলা ফ্লোরাল ড্রেস পরে বিছানায় বসে ও অশ্লীল অঙ্গভঙ্গি করছেন। আর এতে রয়েছে আলিয়ার মুখ। এআই-এর মাধ্যমে অন্য এক মহিলার ভিডিওতে আলিয়ার মুখ বসিয়ে তৈরি করা হয়েছে এই ফেক ভিডিও। আর এটি ভাইরাল হতেই চারিদিকে হইহই পড়ে গিয়েছে। ফের এক অভিনেত্রীর ডিপফেক ভিডিও ভাইরাল হতেই ক্ষুব্ধ অনুরাগীরা।

একের পর এক অভিনেত্রী ডিপফেকের শিকার হওয়ায় কেন্দ্রের তরফেও কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে। শুক্রবার কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর এই প্রসঙ্গে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়া এবং এর বিষয়বস্তু নিরীক্ষণের জন্য একজন অফিসার নিয়োগ করা হবে। যিনি একটি প্ল্যাটফর্ম তৈরি করবেন, সেখানে সাধারণ নাগরিকেরা সহজেই নিজেদের অভিযোগ দায়ের করতে পারবেন। এর ফলে আইন লঙ্ঘনের অভিযোগগুলি সরকারের নজরে আনা অনেক সহজ হবে। কিন্তু এই ঘোষণার পরও ফের এক ডিপফেক ভিডিও প্রকাশ্যে।

5 months ago
Parambrata-Piya: অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়ার সঙ্গে আজই বিয়ে করছেন পরমব্রত! জল্পনাই সত্যি

অবশেষে জল্পনার অবসান। গুঞ্জনই অবশেষে হল সত্যি। আজ অর্থাৎ সোমবারই বিয়ে করতে চলেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর( Piya Chakraborty) সঙ্গেই ঘর বাঁধতে চলেছেন পরমব্রত। পিয়ার সঙ্গে যে পরমব্রতের সম্পর্ক বন্ধুত্ব ছাড়িয়ে এগিয়ে গিয়েছিল, তা টলিপাড়ায় শোনাই যাচ্ছিল। তাঁরা যে বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন এই খবরও বেশ কয়েক মাস ধরেই টলিপাড়ার আনাচে-কানাচে ঘোরফেরা করছিল। অবশেষে জানা গিয়েছে, ২৭ নভেম্বর গোধূলি লগ্নে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন পিয়া-পরমব্রত।

২০২১ সালে সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে পিয়া চক্রবর্তীর। ফলে বিচ্ছেদের দু'বছরের মধ্যেই ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। জানা যাচ্ছে, সোমবার বিকালে ঘরোয়া আয়োজনেই বিয়ের পর্ব সারবেন পরমব্রত-পিয়া। ইন্ডাস্ট্রি থেকে সেভাবে আমন্ত্রিত নন কেউই, মূলত পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতেই বিয়ে হবে তাঁদের।

পিয়া-পরমব্রতের সম্পর্ক নিয়ে বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন রটেছিল। এমনকি অনুপমের সঙ্গে পিয়ার বিচ্ছেদের কারণ হিসাবে পরমব্রতকেই মনে করা হচ্ছিল। কিন্তু সে বিষয়ে পরমব্রত বিরক্তি প্রকাশও করেছিলেন। আবার এইসব গুঞ্জনকে নিছক গুজব বলেও উড়িয়ে দিতেন তিনি। কিন্তু যা রটে, তার কিছুটা তো বটেই। পরম-পিয়ার প্রেম নিয়ে টলিপাড়ায় যে কানাঘুষো চলছিল তা অবশেষে সত্যিই হল। পিয়ার সঙ্গে দু'বছরের বন্ধুত্বকে বিয়ের স্বীকৃতিই দিতে চলেছেন অভিনেতা। ফলে তাঁদের বিয়ের ছবি দেখার অপেক্ষায় অনুরাগীরা।

5 months ago
Arijit: ভরা মঞ্চে আবেগপ্রবণ হয়ে পড়লেন অরিজিত সিং! কী এমন ঘটল

কনসার্টে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন অরিজিৎ সিং, কী এমন ঘটল? এই প্রশ্নই তাঁর অনুরাগীদের। অরিজিৎ সিং নামটা বললেই আর কোনও পরিচয়ের হয়তো দরকার পরে না। কারণ তিনি এমনই এক মাটির মানুষ। তাঁর গানেই মুগ্ধ পুরো বিশ্ববাসী। শুধুমাত্র দেশেই নয়, বিদেশেও তাঁর অগুনতি অনুরাগী রয়েছে। সারা বিশ্বে তাঁর কনসার্ট হয়ে থাকে। আর প্রত্যেক জায়গাতেই দেখা যায় থিকথিকে ভিড়। এবারে তিনি পৌঁছে গিয়েছেন নেপালের কাঠমান্ডুতে। জানা গিয়েছে, সেখানকার এক কনসার্টে গান গাওয়ার সময় মঞ্চেই আবেগপ্রবণ হয়ে পড়লেন তিনি। সাধারণত গায়ককে কাছে পেয়ে, তাঁর গান শুনে অনুরাগীরাই আবেগপ্রবণ হয়ে পড়বেন, কিন্তু এবারে একেবারে উল্টো দৃশ্য।

View this post on Instagram

A post shared by Believe in Arijit Singh (@believeinarijit)

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে অরিজিৎ মঞ্চে দাঁড়িয়ে শ্রোতাদের সামনে গান করছেন। কিন্তু এর পরই এক অনুরাগী অরিজিতের প্রয়াত মায়ের ছবির ফ্রেম উপহার হিসাবে দেন তাঁকে। আর এই দেখেই তাঁর চোখ প্রায় ছলছল। গান গাইতে গাইতেই যেন গলা বুজে আসে। তবে মায়ের ছবি দেখে নিজেকে সামলাতে না পেরে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। কিন্তু তার পরই তাঁর আবেগ কাউকে বুঝতে না দিয়ে ফের গান গাইতে শুরু করেন তিনি।

এর আগেও এক ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যেখানে কাঠমান্ডুরই সেই কনসার্টের আগে সাউন্ড চেকের সময় খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। সেই ভিডিও দেখেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা।

View this post on Instagram

A post shared by Believe in Arijit Singh (@believeinarijit)

5 months ago


Marriage: বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণদীপ হুডা, বিয়েতে রয়েছে 'মহাভারত'-এর ছোঁয়া

ফের বলিপাড়ায় বাজতে চলেছে বিয়ের সানাই। মণিপুরী গার্লফ্রেন্ড লিন লাইশরামের (Lin Laishram) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিউড অভিনেতা রণদীপ হুডা (Randeep Hooda)। ২৫ নভেম্বর অর্থাৎ শনিবার ইনস্টাগ্রামে সেই খবর সবার সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা। চলতি মাসেই বসবে তাঁদের বিবাহ বাসর। মণিপুরের ইম্ফলে আগামী ২৯ নভেম্বর বিয়ে করবেন তাঁরা। তারপর মুম্বইতে রিসেপশনের আয়োজন করা হবে।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, বলিউড অভিনেতা রণদীপ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কিন্তু কবে, তা নিয়েই শুরু হয় জল্পনা। এবারে সমস্ত জল্পনার অবসান করে অবশেষে শনিবার, রণদীপ হুডা তাঁর ইনস্টাগ্রামে বান্ধবী লিন লাইশরামের সঙ্গে তাঁর বিয়ের দিনক্ষণ দিয়ে একটি ছবি শেয়ার করেন। ছবিটি শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'আমাদের কাছে উত্তেজনাপূর্ণ খবর রয়েছে।'

View this post on Instagram

A post shared by Randeep Hooda (@randeephooda)

অভিনেতা পোস্টটিতে লিখেছেন, 'মহাভারতে অর্জুন যেখানে মণিপুরের যোদ্ধা এবং রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিল সেখানেই আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের আশীর্বাদ নিয়ে বিয়ে করছি। আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আগামী ২৯ নভেম্বর আমাদের বিয়ে। মণিপুরের ইম্ফলে এই অনুষ্ঠান হবে। তারপর মুম্বইতে রিসেপশন। আমাদের এই নতুন সফরে আপনাদের আশীর্বাদ চাই।' তাঁরা দুজনেই এই পোস্টের ক্যাপশনে লেখেন, 'আপনাদের জন্য আমাদের কাছে দারুণ সুখবর আছে।'

5 months ago
Prakash Raj: ১০০ কোটি টাকার কেলেঙ্কারি! অভিনেতা প্রকাশ রাজকে তলব ইডির

এর আগে একাধিকবার গেরুয়া শিবিরের সমালোচনা করতে দেখা গিয়েছে, চন্দ্রযান-৩ নিয়েও তাঁকে কটাক্ষের সম্মুখীন হতে হয়। কথা বলা হচ্ছে দক্ষিণী তারকা প্রকাশ রাজের (Prakash Raj) বিষয়ে। 'স্পষ্টবাদী' এই অভিনেতার নাম জড়াল আর্থিক তছরুপের মামলায়। জানা গিয়েছে, প্রায় ১০০ কোটি টাকার কেলেঙ্কারি করা হয়েছে। ফলে পঞ্জি স্কিমের মামলায় জিজ্ঞাসাবাদ করতেই তাঁকে তলব করেছে ইডি। আগামী সপ্তাহেই তাঁকে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে।

জানা গিয়েছে, তামিলনাড়়ুর একটি স্বর্ণবিপণী সংস্থার বিরুদ্ধে প্রায় ১০০ কোটি টাকার পঞ্জি কেলেঙ্কারিতে যুক্ত থাকার অভিযোগ উঠেছে। ওই স্বর্ণবিপণীর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে কাজ করেছেন প্রকাশ রাজ। সেই সূত্রেই পঞ্জি কেলেঙ্কারি নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য চেন্নাইয়ে ইডির দফতরে ডেকে পাঠানো হয়েছে অভিনেতাকে। বুধবার বিবৃতি জারি করে কেন্দ্রীয় সংস্থা জানায়, 'তদন্তে উঠে এসেছে প্রণব জুয়েলার্স এবং এর সঙ্গে জড়িত ব্যক্তিরা আম জনতার হকের টাকা মেরে মোটা টাকা ফেরানোর প্রলোভন দেখিয়ে পাবলিকের থেকে ১০০ কোটি টাকা তুলেছে।'

ফলে এই সংস্থার সঙ্গে প্রকাশ রাজের যোগসূত্র পেয়েই প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্ট-এর অধীনে গত ২০ নভেম্বর দক্ষিণী অভিনেতাকে সমন পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

5 months ago


Sara: 'ডিপফেক' ভিডিও নিয়ে এবারে সরব সারা, দ্রুত পদক্ষেপের আবেদন সচিন কন্যার

রশ্মিকা মান্দানা, ক্যাটরিনা কাইফ, কাজলের মত ডিপফেক ছবি-এর (Deepfake Pic) শিকার হয়েছেন সচিন কন্যা সারা তেন্ডুলকরও (Sara Tendulkar)। প্রায় কয়েকমাস ধরেই অভিনেত্রীদের বিভিন্ন বিকৃত ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হচ্ছে। এবারে এই নিয়েই ক্ষোভ উগরে দিলেন ও তড়িঘড়ি পদক্ষেপের আবেদন করলেন সারা।

কিছুদিন আগেই সারা তেন্ডুলকরের সঙ্গে শুভমান গিলের এক ছবি ভাইরাল হতে দেখা যায়। পরে জানা যায়, সেই ছবি আদতে বিকৃত করা ছবি। শুধু তাই নয়, তাঁর এই ছবি তাঁর ভুয়ো এক্স অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়। ফলে এই সমস্ত কিছু নিয়ে ইনস্টাগ্রামে সারা লিখলেন, 'সোশ্যাল মিডিয়া আমাদের সকলের জন্য আমাদের আনন্দ, দুঃখ এবং দৈনন্দিন কাজকর্ম শেয়ার করার জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম। তবে প্রযুক্তির অপব্যবহার দেখে ভয় লাগছে, পরিস্থিতি উদ্বেগজনক। এইসব বিষয় সত্য থেকে দূরে সরিয়ে দেয়।'


সারা আরও বলেন, 'আমার কিছু ডিপফেক ছবি আছে যা রিয়েলিটি থেকে বহু দূরে। তিনি আরও জানান,  সারা তেন্ডুলকর নামে একটি অ্যাকাউন্ট, যেটা আসলে ফেক। তিনি বলেন, 'আমার নামে লোকেদের বিভ্রান্ত করে। আমার এক্স-এ কোনও অ্যাকাউন্ট নেই। আমি আশা করি এক্স এই অ্যাকাউন্টগুলি দেখবে এবং সেগুলি সাসপেন্ড করে দেবে।'

5 months ago
Bhumi: হাসপাতালের বেডে শুয়ে ভূমি পেডনেকর, হঠাৎ কী হল বলি অভিনেত্রীর

অসুস্থ বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। আচমকা এমন খবর শুনতেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন অনুরাগীরা। হঠাৎ কী হল তাঁর, এই নিয়ে উৎকণ্ঠায় ভক্তরা। এর পরই বুধবার ভূমির সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে জানা গেল, বিগত ৮ দিন ধরে তিনি হাসপাতালে ভর্তি, কারণ তাঁর ডেঙ্গিতে আক্রান্ত। সেই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি আগের চেয়ে সুস্থ বোধ করছেন।

View this post on Instagram

A post shared by Bhumi Pednekar (@bhumipednekar)

বুধবার ইনস্টাগ্রামে হাসপাতালে ভর্তি থাকার দুটো ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। হাতে রয়েছে চ্যানেল, কিন্তু তাঁর মুখে তিনি হাসি রেখেছেন। হাসিমুখেই দুটি সেলফি তুলে ক্যাপশনে লিখেছেন, "একটি ডেঙ্গি মশা আমাকে টানা ৮ দিন ধরে অত্যাচার করেছে। কিন্তু আজ ঘুম থেকে উঠে একটু ভালো লাগলো। তাই সেলফি তোলার কথা ভাবলাম।" এর পর তিনি দেন ভক্তদের সতর্ক থাকার পরামর্শও দিয়েছেন। ভূমির অনুরাগীরাও দ্রুত তাঁর আরোগ্য কামনা করেছেন।

5 months ago
Aditi Munshi: 'কথাই বলতে পারছি না', হঠাৎ কী হল অদিতি মুন্সীর

চারিদিকে পুজোর মরশুম, এই সময়ে প্রায় ক্লাবেই সংগীতশিল্পীদের আমন্ত্রণ জানানো হয়। সেই মতো সংগীতশিল্পী অদিতি মুন্সীকেও একাধিক অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছিল। কিন্তু এর মধ্যেই শোনা গিয়েছে, একাধিক শো বাতিল হয়েছে তাঁর। আর তাঁর এই শো বাতিল হওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। হঠাৎ তাঁর কী হল, একাধিক প্রশ্ন ভক্তদের। তার পরই অদিতি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে, তিনি অসুস্থ, তাঁর গলায় সংক্রমণ হয়েছে। তাই তিনি চিকিৎসকের পরামর্শ নিয়েই একাধিক শো বাতিল করেছেন।

গায়িকা অদিতি মুন্সীর ভক্তি গীতি শুনলেই মন-প্রাণ জুড়ে যায়। ফলে তাঁর অনুরাগীও অগুনতি। উৎসবের মরশুমে একাধিক ক্লাব তাঁর গান করার কথা ছিল। কিন্তু একের পর এক শো বাতিল হওয়ায় উদ্বেগ প্রকাশ করেন অনুরাগীরা। তখনই খোদ অদিতি জানান, তিনি অসুস্থ, গলা খারাপ, কথাই বলতে পারছেন না তিনি। এই বিষয়ে জানতে পেরেই অনুরাগীরা তাঁর দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য কামনা করেছেন।

5 months ago


Virat-Anushka: বিশ্বকাপ ফাইনালে হার, বিরাটকে বুকে জড়িয়ে ধরে সান্ত্বনা অনুষ্কার

বিশ্বকাপ ফাইনালে (World Cup Final 2023) ভারতের পরাজয়ের পর শোকের ছায়া পুরো দেশজুড়ে। প্রায় দু'দশক পর ইন্ডিয়া ও অস্ট্রেলিয়া ফের মুখোমুখি হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত একরাশ মনখারাপ নিয়ে ফিরতে হয় হল তাঁদের। বিরাট আউট হয়ে যাওয়ার পরই তাঁর চোখে-মুখে বিষণ্ণতার ছাপ দেখা যায়। এর পরই দেখা যায়, গ্যালারিতে ফিরতেই অনুষ্কাকে জড়িয়ে ধরেন বিরাট। সান্ত্বনা দেন অনুষ্কাও। সেই ছবি বর্তমানে ভাইরাল। ইতিমধ্যেই আরও এক ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, অনুষ্কা পুরো ম্যাচ পর্যন্ত অপেক্ষা করেছিলেন স্বামী বিরাটের জন্য। সেই ছবি দেখে দেখেও মুগ্ধ অনুরাগীরা।

ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সব বিভাগেই ভারতকে টেক্কা দিয়ে ষষ্ঠবারের জন্য বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। ম্যাচ হারার পর বিধ্বস্ত বিরাট, রোহিতদের পাশে তাঁদের স্ত্রী-রা। টুপির আড়ালেই হারের ক্ষত ঢাকার আপ্রাণ চেষ্টা চালাতে দেখা যায় কোহলিকে। কিন্তু শেষপর্যন্ত অনুষ্কার কাঁধে মাথা রেখেই সেই ক্ষত ঢাকলেন বিরাট। বিরাটকে বাহুডোরে জাপটে ধরে সাহস জোগালেন অনুষ্কা। শুধুমাত্র সাফল্য নয়, বিরাটের ব্যর্থতার পাশেও আছেন অনুষ্কা। এই ছবি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। তবে এর পাশাপাশি আরও এক ছবি ভাইরাল হয়েছে, যেটি দেখে নেটিজেনদের দাবি, অনুষ্কা ম্যাচের শেষ পর্যন্ত বিরাটের পাশে ছিলেন ও বিরাটের সঙ্গেই একেবারে ম্যাচের শেষে স্টেডিয়াম ছেড়ে বেরিয়েছেন তাঁরা।

5 months ago
Amitabh: 'ভাল কিছু হবেই', বিশ্বকাপ ফাইনালে ভারতের পরাজয়ে বিশেষ বার্তা 'বিগ বি'-র

তিনি নাকি ম্যাচ দেখলে ইন্ডিয়া জেতে না! কথা বলা হচ্ছে 'বিগ বি'-এর বিষয়ে। বিশ্বকাপ ফাইনালের (World Cup Final 2023) আগেই তিনি সে কথা জানিয়েছিলেন সমাজমাধ্যমে। এবারে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হারের পরই ভারতীয় ক্রিকেটারের পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তিনি টুইটে লিখলেন, 'এর চেয়ে আরও ভাল কিছু হবেই।'

২০০৩,২০২৩। এ যেন ইতিহাসের পুনরাবৃত্তি। বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া, এবং ভারতের হার। টানা দশ ম্যাচে ধারাবাহিক ভাবে জেতা টিম ইন্ডিয়ার হার মানতে পারছে না গোটা দেশ। এরই মধ্যে আবেগঘন হয়ে অমিতাভ বচ্চন টুইটে লিখলেন, 'গত রাতের পারফরম্যান্স-এ তোমাদের প্রতিভার প্রতিফলন হয়নি। ওই রাতটা তোমাদের ক্ষমতা, তোমাদের শক্তির পরিচয় হতে পারে না কোনওভাবেই। কিন্তু তোমাদের জন্য গর্বিত, এর চেয়ে আরও ভাল কিছু হবেই, সেই দিনটার জন্য অপেক্ষায় থেকো।'

5 months ago