Breaking News
Abhishek Banerjee: বিজেপি নেত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ, প্রশাসনিক পদক্ষেপের দাবি জাতীয় মহিলা কমিশনের      Convocation: যাদবপুরের পর এবার রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়, সমাবর্তনে স্থগিতাদেশ রাজভবনের      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?     

বিনোদন

Gauri Khan: শাহরুখপত্নীকে তলব ইডির! কী কী অভিযোগ গৌরী খানের বিরুদ্ধে?

এবারে মন্নতের দুয়ারে এল ইডির চিঠি। বেশ কয়েক মাস ধরেই মহাদেব বেটিং অ্যাপ মামলায় বলিউডের একাধিক তারকারা ইডির স্ক্যানারে রয়েছেন। আর এবারে বলিউডের কিং খান গৌরী খানকেও তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তবে মহাদেব বেটিং অ্যাপ মামলায় নয়, গৌরী খানকে ইডি নোটিশ পাঠিয়েছে আর্থিক তছরুপের মামলায়।

শাহরুখ খানের স্ত্রীর পাশাপাশি গৌরী খান রেড চিলিজ প্রযোজনা সংস্থার মালকিন ও ইন্টিরিয়র ডিজাইনার কোম্পানিরও কর্ণধার। এবারে তাঁর নাম জুড়েছে রিয়েল এস্টেট কোম্পানি তুলসিয়ানি গ্রুপের সঙ্গেও। আসলে এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন তিনি। আর তাতেই বিপােকে পড়লেন গৌরী খান। এই সংস্থার বিরুদ্ধে কখনও প্রতারণা, কখনও আর্থির তছরূপের একাধিক লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আর গৌরী খান এই সংস্থার সঙ্গে যুক্ত থাকার ফলেই এবার ইডির ডাক পেলেন তিনি।

জানা গিয়েছে, এই সংস্থার এক প্রজেক্টের জন্য প্রায় ৩০ কোটি পেয়েছিলেন গৌরী খান। আর এই অর্থের উৎস নিয়েই বর্তমানে প্রশ্ন তুলছে ইডি। অভিযোগ উঠছে, এই সংস্থা বিনিয়োগকারী ও ব্যাঙ্ক থেকে ৩০ কোটির বেশি টাকা আত্মসাৎ করেছে। ফলে গৌরী খান আর্থিক তছরূপের সঙ্গে জড়িত না থাকলেও তিনি যেহেতু এই সংস্থার সঙ্গে জড়িত, তাই গৌরী খানের বয়ান রেকর্ড করা প্রয়োজন। গৌরী খানকে তুলসিয়ানি গোষ্ঠী কত পারিশ্রমিক দিয়েছিল এবং তাঁদের মধ্যে কী চুক্তি হয়েছিল, তা জানতে চাইবে ইডি। এখনও পর্যন্ত ইডির তলব নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি গৌরীর।

4 months ago
Shreyas Talpade: প্রায় ৪৮ ঘণ্টা পার, চোখ খুললেন শ্রেয়স তলপড়ে, এখন কেমন আছেন অভিনেতা?

হৃদরোগে আক্রান্ত অভিনেতা শ্রেয়স তলপড়ে (Shreyas Talpade)। ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিংয়ের কাজ চলছিল। শ্যুটিং চলাকালীন অসুস্থতা অনুভব করলেও পাত্তা দেননি তিনি। কিন্তু বাড়িতে পৌঁছতেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। তিনি এখন কেমন আছেন, প্রশ্ন অনুরাগীদের। জানা গিয়েছে, বর্তমানে ভালো আছেন শ্রেয়স। বিপদ কেটে গিয়েছে বলেই মনে করছেন চিকিৎসকরা। চিকিৎসায় বেশ ভালোভাবেই সাড়া দিচ্ছে অভিনেতার শরীর। কথাও বলতে পারছেন।

বৃহস্পতিবার রাতে হৃদরোগে আক্রান্ত হন শ্রেয়স। এরপরই তাঁকে তড়িঘড়ি মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেই রাতেই অ্যাঞ্জিওপ্লাস্টিও করানো হয়। তবে যতই দ্রুত নিয়ে যাওয়া হোক না কেন, ১০ মিনিটের জন্য বন্ধ হয় যায় তাঁর হৃদযন্ত্র। তার পর প্রায় ৪৮ ঘণ্টা কেটে গিয়েছে অবশেষে চোখ খুললেন অভিনেতা। শ্রেয়সের বিপদ কেটে গিয়েছে বলেই মনে করছেন চিকিৎসকরা। চিকিৎসায় বেশ ভালোভাবেই সাড়া দিচ্ছে অভিনেতার শরীর। এখন কথা বলতে পারছেন। শ্রেয়সের মুখে চেনা হাসি দেখা যাচ্ছে। খুব শীঘ্রই তারকাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলেই খবর।

4 months ago
Darshana-Saurav Wedding: 'চোখ তুলে দেখো না কে এসেছে...', গোধূলি লগ্নে বিয়ের সাজে সৌরভের বাহুডোরে দর্শনা

অবশেষে অপেক্ষার অবসান। এবারে প্রকাশ্যে এল বর-কনে সাজে সৌরভ-দর্শনার (Saurav-Darshana Wedding) ছবি। তাক লাগানো সেই লুক। একেবারে বাঙালি সাজে সেজেছেন টলিউডের নতুন যুগল। গোধূলি লগ্নে হাতে হাত, চোখে চোখ রেখে নতুন জীবনে পা রাখলেন দর্শনা বনিক ও সৌরভ দাস। বেশ কয়েক মাস ধরেই শহরজুড়ে এই বিয়ে নিয়ে ছিল জোর চর্চা। এবারে ছাদনা তলায় চারহাত এক হল দুজনের।


শুক্রবার বিয়ের আগে গায়ে হলুদের একগুচ্ছ ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়াক করেন টলিপাড়ার নতুন জুটি। এবারে সন্ধ্যে পেরোতেই প্রকাশ্যে এল বিয়ের সাজে বর-কনের প্রথম ছবি। দর্শনার পরনে রূপোর জরির কাজ করা লাল টুকটুকে বেনারসি। আর গা ভর্তি সোনার গয়না। সৌরভ পরেছেন জামদানি ও কাঁথার কাজের কুর্তা, সঙ্গে তসর ধুতি। তাঁদের শেয়ার করা ছবিতে সৌরভের বাহুডোরে দেখা গিয়েছে দর্শনাকে। আর এক ছবিতে হাতে হাত রেখে ছবি তুলেছেন দু'জনে।

জানা গিয়েছে, বাইপাসের ধারে একটি ব্যাঙ্কোয়েটে বসেছে তাঁদের বিয়ের আসর। টলিপাড়ার অনেক চেনা মুখই রয়েছেন আমন্ত্রিতদের তালিকায়। ইন্ডাস্ট্রির নতুন বর-কনেকে দেখে মুগ্ধ সবাই। তাঁদের ছবি উচ্ছ্বসিত অনুরাগীরাও।

4 months ago


Saurav-Darshana Wedding: হলুদ শাড়ি, শাঁখা-পলায় কনে, সাদা ধুতি-পাঞ্জাবিতে বর, জমজমাট গায়ে হলুদ পর্ব সৌরভ-দর্শনার

শহরজুড়ে বিয়ের মরশুম! সৌরভ-দর্শনার (Saurav Darshana Wedding) জীবনের সেই বিশেষ দিনটি আজ এসেই গেল। শুক্রবারই চার হাত এক হবে টলিউড অভিনেতা-অভিনেত্রী সৌরভ দাস ও দর্শনা বণিক। ইতিমধ্যেই হলুদ পর্ব শেষ হয়েছে তাঁদের। আর সেই গায়ে হলুদের ছবিই শেয়ার করে চলেছেন বর-কনে।


আর কিছুক্ষণ পরই সাতপাকে বাঁধা পরবেন সৌরভ দাস ও দর্শনা বণিক। তার আগেই তাঁদের গায়ে হলুদ অনুষ্ঠানের একাধিক ছবি-ভিডিও প্রকাশ্যে এল। শুক্রবার সকাল সকাল গায়ে হলুদের অনুষ্ঠান সেরে ফেলেছেন সৌরভের মা। অন্যদিকে কনের পক্ষও গায়ে হলুদের পর্ব শেষ করেছে।


দর্শনাকে হলুদ রংয়ের এক সিল্কের শাড়িতে দেখা গিয়েছে। সঙ্গে হলুদ রংয়েরই স্লিভলেস ব্লাউজ। শাঁখা-পলায় সেজে উঠেছেন দর্শনা। সঙ্গে হালকা সোনার গয়না। এরপরই সৌরভের নামের হলুদ গায়ে ছোঁয়ালেন তিনি। অন্যদিকে সৌরভ পরেছেন সাদা রংয়ের পাঞ্জাবি-ধুতি। বিয়ে নিয়ে যে তাঁরা কতটা খুশি, তা তাঁদের ছবি-ভিডিওতেই দেখা যাচ্ছে। আইবুড়োভাত, বৃদ্ধি থেকে গায়েহলুদের প্রতিটা মুহূর্তের ছবি পোস্ট করছেন তাঁরা।


এদিন সৌরভকে হলুদ মাখাতে দেখা যায় বন্ধু সোহিনী সরকারকে। পিঙ্ক কুর্তা আর নো-মেক আপ লুকে বন্ধুর বিয়েতে হাজির হয়েছিলেন সোহিনী। ফলে আর কিছুক্ষণই বাকি, তাঁদের গাঁটছড়া বাঁধতে। তাঁদের একসঙ্গে বিয়ের সাজে দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।


4 months ago
Anup Ghoshal: প্রয়াত 'গুপী গাইন বাঘা বাইন' খ্যাত গায়ক অনুপ ঘোষাল, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

প্রয়াত বিশিষ্ট সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। শুক্রবার দুপুর ১.৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। প্রয়াত গায়ক ও উত্তরপাড়ার প্রাক্তন বিধায়কের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, শুক্রবার কলকাতায় নিজের বাসভবনে দেহত্যাগ করেন অনুপ ঘোষাল। মূলত নজরুলগীতির জন্যই জনপ্রিয় ছিলেন অনুপ ঘোষাল। তবে নজরুলগীতি ছাড়াও তিনি বাংলা, হিন্দি-সহ অন্যান্য ভাষার চলচ্চিত্রে সঙ্গীত পরিবেশন করেছেন। সত্যজিৎ রায় পরিচালিত ‘গুপী গাইন বাঘা বাইন’, ‘হীরক রাজার দেশে’র মতো ছবিতে গান গেয়েছেন শিল্পী। সেখান থেকেই তাঁর পরিচিতি ছড়িয়ে পড়ে। তাঁর কিছু কালজয়ী গান- ‘দেখোরে নয়ন মেলে’, ‘ভূতের রাজা দিলো বর’, ‘ও মন্ত্রী মশাই’, ‘মোরা দুজনায় রাজার জামাই’। ‘সাগিনা মাহাতো’ চলচ্চিত্রে তিনি সঙ্গীত পরিচালক ছিলেন। পশ্চিমবঙ্গ সরকার ২০১১ সালে তাঁকে 'নজরুল স্মৃতি পুরস্কার' ও ২০১৩ সালে 'সঙ্গীত মহাসম্মান' প্রদান করে।

অনুপ ঘোষালের মৃত্যুর খবরে শোকপ্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, "অনুপ ঘোষালের প্রয়াণে সঙ্গীত জগতের অপূরণীয় ক্ষতি হল। আমি অনুপ ঘোষালের আত্মীয়-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।"

4 months ago


Shreyas Talpade: হৃদরোগে আক্রান্ত শ্রেয়স তলপড়ে, এখন কেমন আছেন বলি অভিনেতা?

হৃদরোগে আক্রান্ত বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে। বৃহস্পতিবার রাতেই তাঁর হার্ট অ্যাটাক হয় বলে জানা গিয়েছে। গতকালই তাঁকে মুম্বইয়ের আন্ধেরি অঞ্চলের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। আপাতত তিনি ঠিক আছেন। তবে চিকিৎসকের কড়া নজরে রয়েছেন শ্রেয়স।

জানা গিয়েছে, বৃহস্পতিবার শ্রেয়স তলপড়ে আসন্ন ছবি 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'-এর জন্য অক্ষয় কুমারের সঙ্গে শ্যুটিং করছিলেন। শ্যুটিং চলাকালীন তিনি অসুস্থতা অনুভব করলেও কোনও পাত্তা দেননি। কিন্তু রাতে শ্যুটিং সেরে বাড়ি পৌঁছতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বৃহস্পতিবার রাতেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। এখন তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। আগের থেকে কিছুটা সুস্থ আছেন। তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তাঁর অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। তাঁর দ্রুত আরোগ্য লাভের কামনা করছেন ভক্তরা।

4 months ago
Saurav-Darshana: সৌরভ-দর্শনার বিয়ের আর এক দিন, আশীর্বাদের সাজে কনে, শেয়ার করলেন গাছকৌটোর ছবিও

টলিউডে (Tollywood) বিয়ের মরশুম! এই মরশুমে একের পর এক তারকা যুগল বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। আর এবারে পালা সৌরভ দাস (Saurav Das) ও দর্শনা বণিকের (Darshana Banik)। হাতে মাত্র একটা দিন। ১৫ ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে তাঁদের। ফলে বিয়ের প্রস্তুতিও তুঙ্গে। এরই মধ্যে বিয়ের কিছু রীতির টুকরো টুকরো আপডেট দিতে শুরু করেছেন বর-কনে উভয়েই। আর এই দেখেই তাঁদের বিয়ের সাজ দেখার জন্য উৎসুক অনুরাগীরা। আজই দর্শনার আশীর্বাদের রীতি সম্পন্ন হয়েছে, যা তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখেই বোঝা যাচ্ছে।


বুধবার দর্শনা ও সৌরভ তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে দর্শনাকে দেখা গিয়েছে আশীর্বাদের সাজে। পিঙ্ক রংয়ের বেনারসি ও সোনার গয়নায় সেজেছেন তিনি। আবার তাঁর বিশেষ গাছকৌটো ও কুলোর ছবিও দিয়েছেন তিনি। যেখানে দেখা গিয়েছে, গাছকৌটোতে আঁকা হয়েছে বর ও কনের সাজে সৌরভ-দর্শনাকে। আবার একটি ছোট্ট স্টেজের মতো বানানো হয়েছে ও সেটিকে গাঁদা ফুল দিয়ে সাজানো হয়েছে। এই ছবিও শেয়ার করেছেন দর্শনা। জানা গিয়েছে, ১৫ ডিসেম্বর পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের আসর। ফলে এখন তাঁদের চার হাত এক হওয়ার অপেক্ষা।

4 months ago
Virat-Anushka: 'দেরি করে ফেললাম?', বিবাহ বার্ষিকীতে আদুরে পোস্ট করে কেন এমন বললেন অনুষ্কা

ছয় বছর পূর্ণ হল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিবাহের। ১১ ডিসেম্বর ছিল তাঁদের ষষ্ঠ বিবাহ বার্ষিকী। আর বিবাহ বার্ষিকীর পরের দিনই সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করলেন তারকা যুগল। বিরাটের ইনস্টাগ্রামে দেখা গিয়েছে, এক অপরকে জড়িয়ে দুটি ছবি শেয়ার করেছেন। অন্যদিকে অনুষ্কার স্টোরিতে তাঁদের বিবাহ বার্ষিকী উদযাপনের কিছু মুহূর্ত তুলে ধরেছেন।


২০১৭ সালে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং সারেন। ২০১৭-এর ১১ ডিসেম্বরই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। দেখতে দেখতে ছয় বছর পার হয়ে গেলেও তাঁদের মধ্যে ভালোবাসার কমতি দেখাই যায় না। অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি দেখেই বোঝা যাচ্ছে, দুই পরিবারের সদস্যদের সঙ্গে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা কেক কেটে বিবাহ বার্ষিকী পালন করেন। দু'জনেই কালো পোশাক পরেছিলেন। এর পরই অনুষ্কা শর্মা ১২ তারিখ তাঁদের বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, 'ভালোবাসা, বন্ধু ও পরিবারকে নিয়ে দিনটা পরিপূর্ণ ছিল। ইন্সটাগ্রামে ছবি আপলোড করতে অনেক দেরি করে ফেললাম? আমার এক নম্বরের সঙ্গে।' ছবিতে দেখা গিয়েছে বিরাটের গলা জড়িয়ে ধরেছেন অনুষ্কা। আবার বিরাটও দুটো একই ধরণের ছবি পোস্ট করে ক্যাপশনে লাভ ও ইনফিনিটি ইমোজি দিয়েছেন।

4 months ago


Vidyut Jammwal: পরনে নেই জামা-প্যান্ট, নগ্ন হয়েই হিমালয়ের কোলে ঘুরছেন বলি অভিনেতা বিদ্যুৎ!

বলি অভিনেতা বিদ্যুৎ জামওয়াল মূলত তাঁর অ্যাকশন ছবির জন্যই জনপ্রিয়। কিন্তু এবারে তাঁর এক অন্য রূপই দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। তাঁর কিছু ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে, যা নিয়ে তোলপাড় পুরো সোশ্যাল মিডিয়া। কারণ তাঁকে এবারে দেখা গিয়েছে নগ্ন অবস্থায় জঙ্গলে ঘুরে বেড়াতে। আর এই নিয়েই শুরু সমালোচনা।

View this post on Instagram

A post shared by Vidyut Jammwal (@mevidyutjammwal)

সোশ্যাল মিডিয়ায় বিদ্যুৎ জামওয়ালের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে অভিনেতার গায়ে জামাকাপড়ের লেশমাত্র নেই। পরনে আছে না জামা, না প্যান্ট।নগ্ন হয়েই পাহাড়ি ঝর্নার নিচে কখনও তিনি স্নান করছেন, কখনও জলে পা ডোবাচ্ছেন, কখনও তাঁকে দেখা গিয়েছে স্নানের পর সূর্যপ্রণাম করতে, আবার কখনও বস্ত্রহীন অবস্থায় জঙ্গলেই রান্না করছেন তিনি।

এই সমস্ত ছবি শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, তিনি জন্মদিনে 'মি টাইম' কাটাচ্ছেন।  তিনি ক্যাপশনে লিখেছেন, "১৪ বছর আগে এই কাজটা শুরু করেছিলাম। আবারও ঈশ্বরের বাসস্থান হিমালয়ের কোলে ফিরে গেলাম। প্রতি বছর ৭-১০দিন আমি হিমালয়ের কোলে জলে, জঙ্গলে একা সময় কাটাই। প্রকৃতির মাঝে নিজেকে খুঁজে পাব বলে। বিলাসবহুল জীবন ছেড়ে জঙ্গলে থাকলেই বুঝতে পারি আমি আসলে কে। আমি আসলে কতটা ক্ষুদ্র। আমি আমার স্বাচ্ছন্দ্যকে সরিয়ে রেখে বেরিয়ে আসি। আমি সব কিছু ছেড়ে বেরিয়ে এসেও ভালোই থাকি।" তবে তাঁর এই পদক্ষেপে অনেকে কটাক্ষ করলেও ৪৩ তম জন্মদিনে এই সাহসী পদক্ষেপের জন্য তাঁকে শুভেচ্ছায় ভরিয়েছেন তাঁর অনুরাগীরা।

5 months ago
Abhishek-Aishwarya: অভিষেক ঐশ্বর্যর মধ্যে ভাঙ্গন?

প্রসূন গুপ্ত: বেশ কিছুদিন ধরেই বলিউডের মস্ত আলোচনা যে ঐশ্বর্য ও অভিষেকের মধ্যে কি ভাঙ্গন আসছে? সিনেমা জগতে নানান জল্পনা কল্পনা চিরকাল স্থান পেয়েছে এবং নায়ক বা নায়িকার মধ্যে প্রেম ও  ভাঙ্গনের রসালো গল্প কারই বা ভালো না লাগে? এক্বেবারে ভয়ঙ্কর মহিলা থেকে সাবধানী অমিতাভ বচ্চনেরও অভিনেত্রী রেখার প্রেম নিয়ে অসংখ্য গল্প বাজারে আছে। দিলীপ কুমারের পরমা সুন্দরী পত্নী সায়রা বানুর সঙ্গেও কোনও এক সময়ে রাজেন্দ্র কুমারের প্রেমের গল্প ছিল। এ ব্যাপারে সবচেয়ে আলোচিত নাম রাজ কাপুরের। নার্গিস থেকে শুরু করে পদ্মিনী, বৈজয়ন্তীমালা সিমি।এরকম অসংখ্য নায়িকার সাথে সম্পর্ক তৈরি হয়েছিল রাজের কিন্তু তাতে তাঁর অভিনয়ে কোনও ধাক্কা আসেনি।

এই মুহূর্তে মুম্বই চলচ্চিত্র জগতে সম্মানীয় পরিবার অমিতাভের। স্ত্রী জয়া, পুত্র অভিষেক, বৌমা ঐশ্বর্য ইত্যাদি নিয়ে আলোচনা করার স্পর্ধা কেউ করে না। একসময় অভিষেকের সঙ্গে কারিশ্মা কাপুরের প্রেম ছিল। দারুন ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রানী মুখার্জীর, কিন্তু ব্যাস ওই অবধি। শেষ পর্যন্ত তৎকালীন সিনেমার সেরা সুন্দরী ঐশ্বর্যকে বিয়ে করেন অভিষেক। শোনা গিয়েছে, জয়া বচ্চনের নাকি রানীকে খুব পছন্দ ছিল। অন্যতম একটি কারণ রানী বাঙালি, কিন্তু সেটা আর সাতপাকের দিকে গেলো না। ঐশ্বর্যর বিয়ের আগে সলমন খানের সঙ্গে দীর্ঘ প্রেম ছিল। সলমনের হঠকারী ব্যবহার না থাকলে হয়তো তাঁদের বিয়েটাও হয়ে যেত।এই প্রেম ভাঙার অন্যতম কারণ বিবেক ওবেরয়ের সঙ্গে অ্যাশ নিয়ে গল্প। কিন্তু বয়সের অনেকটা ফারাক থাকলেও শেষ পর্যন্ত সেরা সুন্দরীকেই বেছে নেয় অভিষেক। বড় পরিবারের বড় ব্যাপার আর কি।

অভিষেক বা ঐশ্বর্য কেউই তেমন দুর্দান্ত অভিনয় করতেন না, খানিকটা নামে কাটতো। এই বিয়ের পরে ধীরে ধীরে অদ্ভুত ভাবে দুজনেরই ছবির কাজ কমতে শুরু করলো। এর মধ্যে অনেকেই ভাগ্যের কথা বললেও আসল কারণ এঁরা অভিনয়ে পটু তো ছিলেন না। এটাই হয়তো অন্যতম কারণ বাড়িতে বসে বসে দুজনেই ভাগ্য নির্ভর করে একে অন্যের উপর দোষারোপ করতেন বলেই খবর। এ ছাড়াও জয়ার কোনও কালেই বৌমাকে তেমন ভালো লাগেনি বলে গুঞ্জন। ধীরে ধীরে দুজনেরই দূরত্ব বেড়েছে। হয়তো পরিবারের ঐতিহ্য মেনে এখনও সরকারি ভাবে আলাদা হয় নি তাঁরা কিন্তু হতে কতক্ষণ?

5 months ago


CID Actor: হল না শেষ রক্ষা, প্রয়াত সিআইডি খ্যাত অভিনেতা 'ইন্সপেক্টর ফ্রেডি'

না ফেরার দেশে পাড়ি দিলেন 'সিআইডি' (CID) খ্যাত অভিনেতা দিনেশ ফড়নিশ (Dinesh Phadnis)। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। কিন্তু আজ অর্থাৎ মঙ্গলবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন 'সিআইডি'-এর 'ইন্সপেক্টর ফ্রেডরিকস'। জানা গিয়েছে, 'লিভার ফেলিওর'-এর ফলে মুম্বইয়ের এক হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর।

জানা গিয়েছে, কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। এর পরই তাঁকে মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু মঙ্গলবার সকালেই জানা গেল, কিডন ফেলিওর হয়ে তাঁর মৃ্ত্যু হয়েছে। এদিন দিনেশের সিআইডি সহ-অভিনেতা দয়ানন্দ শেঠি, যিনি শোতে দয়ার চরিত্রে অভিনয় করেছেন, তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। দয়া বলেন, 'রাত ১২.০৮ মিনিটে দিনেশ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।'

অভিনেতাকে শনিবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হওয়ায় মুম্বইয়ের তুঙ্গা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল। কিন্তু এর পরই জানা গিয়েছিল, তাঁর মাল্টি ওরগ্যান ফেলিওর হয়েছে। তবে তাঁর চিকিৎসা চলাকালীন সবাই আশাবাদী ছিলেন যে, তিনি ফের ফিরে এসে সবার মুখে হাসি ফোটাবেন। কিন্তু তা আর হল না। চিরঘুমের দেশে পাড়ি দিলেন তিনি। 'সিআইডি'-তে অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, তাঁর শেষকৃত্য মুম্বইয়েই হবে। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর সহ অভিনেতারা।

5 months ago
Ajay: 'সিঙ্ঘম এগেইন'-এর শ্যুটিং ফ্লোরে গুরুতর চোট পেলেন অজয় দেবগন, এখন কেমন আছেন?

শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হলেন বলিউড অভিনেতা অজয় দেবগন (Ajay Devgn)। এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টি পরিচালিত ছবি 'সিঙ্ঘম এগেইন'। আর এই ছবির জন্য শ্যুটিং করতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেতা।

এক জাতীয় বিনোদন সংস্থার খবর অনুযায়ী, অজয় দেবগন একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং সারছিলেন যখন ভুলবশত তাঁর মুখে এসে আঘাত লাগে। চোখে গুরুতর চোট পান তারকা অভিনেতা। আচমকা ওই দুর্ঘটনা ঘটায় থামিয়ে দিতে হয় শ্যুটিং। সেটেই ডেকে আনা হয় চিকিৎসককে। তবে জানা গিয়েছে, চোট পাওয়া সত্ত্বেও ফের শ্যুটিং শুরু করেন তিনি। প্রাথমিক চিকিৎসার পরে খানিক বিশ্রাম নিয়েই সেটে ফেরেন তিনি। তার পরে ফের পুরোদমে শুরু হয় শ্যুটিং।

রোহিত শেট্টি ও তাঁর টিম আপাতত ব্যস্ত 'সিঙ্ঘম এগেইন' ছবির শ্যুটিংয়ে। অ্যাকশনে ভরপুর এই ছবি। 'সিঙ্ঘম' ফ্র্যাঞ্চাইজির এই ছবির জন্যও অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর অনুরাগীরা। জানা যাচ্ছে, সম্ভবত পরবর্তী বছরের স্বাধীনতা দিবসের আবহে বিশালাকারে মুক্তির জন্য তৈরি হচ্ছে এই ছবি।

5 months ago
Abhishek: অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি! তবে কি বিবাহ বিচ্ছেদই ভবিতব্য?

এবারে অভিষেকের বচ্চনের (Abhishek Bachchan) আঙুলে নেই বিয়ের আংটি! তবে কি বিবাহ বিচ্ছেদের গুঞ্জনই সত্যি হতে চলেছে? বেশ কয়েকদিন ধরেই বচ্চন পরিবার খবরের শিরোনামে। তবে তা কোনও সুখকর কারণে নয়। সম্প্রতি শোনা যাচ্ছে, যে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। শ্বশুর বাড়ি ছেড়ে বাবার বাড়ি গিয়ে উঠেছেন, তাও শোনা গিয়েছে। কিন্তু এবারে অভিষেকের এক ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের বিচ্ছেদের জল্পনা জোরালো হয়ে উঠছে।

View this post on Instagram

A post shared by Abhishek Bachchan (@bachchan)

সম্প্রতি অভিনেতা অভিষেক বচ্চনের এক ছবিতে দেখা গিয়েছে, তাঁর বাঁ হাতের আঙুলে নেই বিয়ের আংটি। একটি ইভেন্টের ছবি রেড্ডিট ব্যবহারকারীরা শেয়ার করেছেন এবং এই ছবিটি শেয়ার করার সময় তাঁরা ক্যাপশনে লিখেছেন— 'অভিষেক তাঁর সাম্প্রতিক ছবিতে বিয়ের আংটি পরেননি, এর আগে পর্যন্ত তিনি সব সময় এটি পরেছেন। তাহলে কী?' ফলে স্বভাবতই তা শোরগোল ফেলেছে নেটপাড়ায়।

অভিষেকের এই ছবি প্রকাশ্যে আসার পরই অনুরাগীরা চিন্তিত, বচ্চন পরিবারে কি এবার তাহলে ধরল ভাঙন? তবে কি বলিউডের পাওয়ার কাপল অভিষেক-ঐশ্বর্যর অবশেষে বিচ্ছেদ হবেই? এমনই প্রশ্ন ঘুরছে ভক্তদের মনে। তবে অবশেষে তাঁদের সম্পর্ক কোনদিকে মোড় নেবে, তা সময় আসলেই বোঝা যাবে।

5 months ago


Sandipta: হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব সন্দীপ্তাকে, বিনিময়ে হবু বরকে কী দিলেন অভিনেত্রী

বলিউড থেকে টলিউড সর্বত্রই বিয়ের মরশুম! ৭ ডিসেম্বরই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও হইচই প্ল্যাটফর্মের চিফ অপারেটর অফিসার সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)। আর তার আগেই বাগদান পর্ব সেরে ফেললেন তারকা জুটি। সম্প্রতি তাঁদের বাগদানের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা গিয়েছে, হবু বরের থেকে নতুন করে বিয়ের প্রস্তাব পেয়ে লাজে রাঙা সন্দীপ্তা। বিয়ের প্রস্তাবে 'হ্যাঁ' বলে হবু বরের কপালে ভালোবাসার চুম্বনও দিলেন অভিনেত্রী। আর তার পরই একের অপরের অনামিকায় পরিয়ে দিলেন আংটি।

View this post on Instagram

A post shared by The Wedding Canvas (@twc2014india)

টলিউডে বাজতে শুরু করেছে বিয়ের সানাই। আর এই বিয়ের মরশুমেই গাঁটছড়া বাঁধতে চলেছে সৌম্য ও সন্দীপ্তা। একদিকে যেমন তাঁদের বিয়ের প্রস্তুতি চলছে, তারই মাঝে সেরে ফেললেন বাগদান। বাগদানের দিন সন্দীপ্তার পরনে ছিল সাদা লেহেঙ্গা, আর এতে সোনালি,পিঙ্ক রংয়ের কাজ করা ছিল। গলায় ছিল মানানসই হার। সৌম্যর পরনেও একই রংয়ের পোশাক ছিল। জানা গিয়েছে, বালিগুঞ্জের বসু নিলয়ে এই বাগদান পর্বের আয়োজন করা হয়েছিল। ২ ডিসেম্বর বাগদান হলেও রবিবার ছবি ও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

আর ভাইরাল হওয়া ভিডিও-তেই দেখা যায়, আংটি পরানোর আগে সৌম্য সন্দীপ্তার সামনে হাঁটু মুড়ে বসেন ও বিয়ের জন্য ফের প্রস্তাব দেন। এর পর সন্দীপ্তাও ইয়েস বলে সৌম্য কপালে ভালোবাসার চুম্বন এঁকে দেন। তার পর আংটি পরিয়ে সম্পন্ন হয় বাগদান পর্ব। তাঁদের বাগদানে সন্দীপ্তা ও সৌম্যর পরিবারের পাশাপাশি কাছের বন্ধুরাও উপস্থিত ছিলেন।

5 months ago
Sandipta: '৭ ডিসেম্বরের জন্য অপেক্ষা...', প্রিওয়েডিং ফটোশ্যুটে সৌম্যর বাহুডোরে সন্দীপ্তা

বলি থেকে টলিপাড়ায় এখন বিয়ের মরশুম! একের পর এক তারকারা বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। টলিপাড়ায় স্বর্ণেন্দু-শ্রুতির পর, পরমব্রত-পিয়া, শ্রীপর্ণা-শুভদীপ বিয়ের পিঁড়িতে বসেছেন। আর এবারে সন্দীপ্তা-সৌম্যর পালা। ৭ ডিসেম্বরই চার হাত এক হতে চলেছে সন্দীপ্তা-সৌম্যর। জানা গিয়েছে, ২ ডিসেম্বরই বাগদান পর্ব সারবেন তাঁরা। আর তার আগেই প্রিওয়েডিং ফটোশ্যুট করে ফেললেন তাঁরা। ছিমছাম পোশাকে নিজের কাছের মানুষের হাতে হাত রেখে তুললেন ছবি।

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

৭ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন টলি অভিনেত্রী সন্দীপ্তা সেন। আর তার আগেই প্রিওয়েডিং শ্যুট সেরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন যে, সন্দীপ্তা সেই বিশেষ দিনটির জন্য কতটা উৎসুক। সন্দীপ্তা যে ছবিগুলো পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে, কালো ব্লাউজ-মেরুন শাড়িতে সন্দীপ্তা আর কালো পঞ্জাবি-জিন্সের প্যান্টে হবু বর সৌম্য। এক ছবিতে দেখা গিয়েছে, সৌম্য বাহুডোরে হবু বউ সন্দীপ্তা। আবার আরও এক ছবিতে দেখা গিয়েছে, হাতে হাত রেখে ছবি তুলেছেন তারকা যুগল। তাঁদের দু'জনের মুখে প্রাণ খোলা হাসি। ছবিগুলো পোস্ট করে সন্দীপ্তা লিখেছেন, 'জীবনে অনেক ৭ ডিসেম্বর কাটিয়েছি। তবে কখনও ভাবিনি এই ৭ ডিসেম্বরের জন্য এই রকমভাবে অপেক্ষা করব। সৌম্য রেডি তো?'

সন্দীপ্তা-সৌম্য ছবিগুলো দেখার পর থেকে কমেন্ট সেকশন ভরে গিয়েছে শুভেচ্ছায়। অনুরাগীরাও এখন সন্দীপ্তা-সৌম্যর বিয়ের ছবি দেখার জন্য অধীর অপেক্ষায়।

5 months ago