Breaking News
Weather: ফের চড়বে পারদ, কলকাতা সহ দক্ষিণবঙ্গে তাপপ্রবাহের সতর্কবার্তা, কতদিন চলবে জানুন...      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?      Sarabjit Singh: ভারতীয় বন্দি সরবজিৎ সিং-এর হত্যাকারী সরফরাজকে গুলি করে খুন লাহোরে     

বিনোদন

Gauri Khan: শাহরুখপত্নীকে তলব ইডির! কী কী অভিযোগ গৌরী খানের বিরুদ্ধে?

এবারে মন্নতের দুয়ারে এল ইডির চিঠি। বেশ কয়েক মাস ধরেই মহাদেব বেটিং অ্যাপ মামলায় বলিউডের একাধিক তারকারা ইডির স্ক্যানারে রয়েছেন। আর এবারে বলিউডের কিং খান গৌরী খানকেও তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তবে মহাদেব বেটিং অ্যাপ মামলায় নয়, গৌরী খানকে ইডি নোটিশ পাঠিয়েছে আর্থিক তছরুপের মামলায়।

শাহরুখ খানের স্ত্রীর পাশাপাশি গৌরী খান রেড চিলিজ প্রযোজনা সংস্থার মালকিন ও ইন্টিরিয়র ডিজাইনার কোম্পানিরও কর্ণধার। এবারে তাঁর নাম জুড়েছে রিয়েল এস্টেট কোম্পানি তুলসিয়ানি গ্রুপের সঙ্গেও। আসলে এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন তিনি। আর তাতেই বিপােকে পড়লেন গৌরী খান। এই সংস্থার বিরুদ্ধে কখনও প্রতারণা, কখনও আর্থির তছরূপের একাধিক লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আর গৌরী খান এই সংস্থার সঙ্গে যুক্ত থাকার ফলেই এবার ইডির ডাক পেলেন তিনি।

জানা গিয়েছে, এই সংস্থার এক প্রজেক্টের জন্য প্রায় ৩০ কোটি পেয়েছিলেন গৌরী খান। আর এই অর্থের উৎস নিয়েই বর্তমানে প্রশ্ন তুলছে ইডি। অভিযোগ উঠছে, এই সংস্থা বিনিয়োগকারী ও ব্যাঙ্ক থেকে ৩০ কোটির বেশি টাকা আত্মসাৎ করেছে। ফলে গৌরী খান আর্থিক তছরূপের সঙ্গে জড়িত না থাকলেও তিনি যেহেতু এই সংস্থার সঙ্গে জড়িত, তাই গৌরী খানের বয়ান রেকর্ড করা প্রয়োজন। গৌরী খানকে তুলসিয়ানি গোষ্ঠী কত পারিশ্রমিক দিয়েছিল এবং তাঁদের মধ্যে কী চুক্তি হয়েছিল, তা জানতে চাইবে ইডি। এখনও পর্যন্ত ইডির তলব নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি গৌরীর।

4 months ago
Shreyas Talpade: প্রায় ৪৮ ঘণ্টা পার, চোখ খুললেন শ্রেয়স তলপড়ে, এখন কেমন আছেন অভিনেতা?

হৃদরোগে আক্রান্ত অভিনেতা শ্রেয়স তলপড়ে (Shreyas Talpade)। ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিংয়ের কাজ চলছিল। শ্যুটিং চলাকালীন অসুস্থতা অনুভব করলেও পাত্তা দেননি তিনি। কিন্তু বাড়িতে পৌঁছতেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। তিনি এখন কেমন আছেন, প্রশ্ন অনুরাগীদের। জানা গিয়েছে, বর্তমানে ভালো আছেন শ্রেয়স। বিপদ কেটে গিয়েছে বলেই মনে করছেন চিকিৎসকরা। চিকিৎসায় বেশ ভালোভাবেই সাড়া দিচ্ছে অভিনেতার শরীর। কথাও বলতে পারছেন।

বৃহস্পতিবার রাতে হৃদরোগে আক্রান্ত হন শ্রেয়স। এরপরই তাঁকে তড়িঘড়ি মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেই রাতেই অ্যাঞ্জিওপ্লাস্টিও করানো হয়। তবে যতই দ্রুত নিয়ে যাওয়া হোক না কেন, ১০ মিনিটের জন্য বন্ধ হয় যায় তাঁর হৃদযন্ত্র। তার পর প্রায় ৪৮ ঘণ্টা কেটে গিয়েছে অবশেষে চোখ খুললেন অভিনেতা। শ্রেয়সের বিপদ কেটে গিয়েছে বলেই মনে করছেন চিকিৎসকরা। চিকিৎসায় বেশ ভালোভাবেই সাড়া দিচ্ছে অভিনেতার শরীর। এখন কথা বলতে পারছেন। শ্রেয়সের মুখে চেনা হাসি দেখা যাচ্ছে। খুব শীঘ্রই তারকাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলেই খবর।

4 months ago
Darshana-Saurav Wedding: 'চোখ তুলে দেখো না কে এসেছে...', গোধূলি লগ্নে বিয়ের সাজে সৌরভের বাহুডোরে দর্শনা

অবশেষে অপেক্ষার অবসান। এবারে প্রকাশ্যে এল বর-কনে সাজে সৌরভ-দর্শনার (Saurav-Darshana Wedding) ছবি। তাক লাগানো সেই লুক। একেবারে বাঙালি সাজে সেজেছেন টলিউডের নতুন যুগল। গোধূলি লগ্নে হাতে হাত, চোখে চোখ রেখে নতুন জীবনে পা রাখলেন দর্শনা বনিক ও সৌরভ দাস। বেশ কয়েক মাস ধরেই শহরজুড়ে এই বিয়ে নিয়ে ছিল জোর চর্চা। এবারে ছাদনা তলায় চারহাত এক হল দুজনের।


শুক্রবার বিয়ের আগে গায়ে হলুদের একগুচ্ছ ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়াক করেন টলিপাড়ার নতুন জুটি। এবারে সন্ধ্যে পেরোতেই প্রকাশ্যে এল বিয়ের সাজে বর-কনের প্রথম ছবি। দর্শনার পরনে রূপোর জরির কাজ করা লাল টুকটুকে বেনারসি। আর গা ভর্তি সোনার গয়না। সৌরভ পরেছেন জামদানি ও কাঁথার কাজের কুর্তা, সঙ্গে তসর ধুতি। তাঁদের শেয়ার করা ছবিতে সৌরভের বাহুডোরে দেখা গিয়েছে দর্শনাকে। আর এক ছবিতে হাতে হাত রেখে ছবি তুলেছেন দু'জনে।

জানা গিয়েছে, বাইপাসের ধারে একটি ব্যাঙ্কোয়েটে বসেছে তাঁদের বিয়ের আসর। টলিপাড়ার অনেক চেনা মুখই রয়েছেন আমন্ত্রিতদের তালিকায়। ইন্ডাস্ট্রির নতুন বর-কনেকে দেখে মুগ্ধ সবাই। তাঁদের ছবি উচ্ছ্বসিত অনুরাগীরাও।

4 months ago


Saurav-Darshana Wedding: হলুদ শাড়ি, শাঁখা-পলায় কনে, সাদা ধুতি-পাঞ্জাবিতে বর, জমজমাট গায়ে হলুদ পর্ব সৌরভ-দর্শনার

শহরজুড়ে বিয়ের মরশুম! সৌরভ-দর্শনার (Saurav Darshana Wedding) জীবনের সেই বিশেষ দিনটি আজ এসেই গেল। শুক্রবারই চার হাত এক হবে টলিউড অভিনেতা-অভিনেত্রী সৌরভ দাস ও দর্শনা বণিক। ইতিমধ্যেই হলুদ পর্ব শেষ হয়েছে তাঁদের। আর সেই গায়ে হলুদের ছবিই শেয়ার করে চলেছেন বর-কনে।


আর কিছুক্ষণ পরই সাতপাকে বাঁধা পরবেন সৌরভ দাস ও দর্শনা বণিক। তার আগেই তাঁদের গায়ে হলুদ অনুষ্ঠানের একাধিক ছবি-ভিডিও প্রকাশ্যে এল। শুক্রবার সকাল সকাল গায়ে হলুদের অনুষ্ঠান সেরে ফেলেছেন সৌরভের মা। অন্যদিকে কনের পক্ষও গায়ে হলুদের পর্ব শেষ করেছে।


দর্শনাকে হলুদ রংয়ের এক সিল্কের শাড়িতে দেখা গিয়েছে। সঙ্গে হলুদ রংয়েরই স্লিভলেস ব্লাউজ। শাঁখা-পলায় সেজে উঠেছেন দর্শনা। সঙ্গে হালকা সোনার গয়না। এরপরই সৌরভের নামের হলুদ গায়ে ছোঁয়ালেন তিনি। অন্যদিকে সৌরভ পরেছেন সাদা রংয়ের পাঞ্জাবি-ধুতি। বিয়ে নিয়ে যে তাঁরা কতটা খুশি, তা তাঁদের ছবি-ভিডিওতেই দেখা যাচ্ছে। আইবুড়োভাত, বৃদ্ধি থেকে গায়েহলুদের প্রতিটা মুহূর্তের ছবি পোস্ট করছেন তাঁরা।


এদিন সৌরভকে হলুদ মাখাতে দেখা যায় বন্ধু সোহিনী সরকারকে। পিঙ্ক কুর্তা আর নো-মেক আপ লুকে বন্ধুর বিয়েতে হাজির হয়েছিলেন সোহিনী। ফলে আর কিছুক্ষণই বাকি, তাঁদের গাঁটছড়া বাঁধতে। তাঁদের একসঙ্গে বিয়ের সাজে দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।


4 months ago
Anup Ghoshal: প্রয়াত 'গুপী গাইন বাঘা বাইন' খ্যাত গায়ক অনুপ ঘোষাল, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

প্রয়াত বিশিষ্ট সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। শুক্রবার দুপুর ১.৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। প্রয়াত গায়ক ও উত্তরপাড়ার প্রাক্তন বিধায়কের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, শুক্রবার কলকাতায় নিজের বাসভবনে দেহত্যাগ করেন অনুপ ঘোষাল। মূলত নজরুলগীতির জন্যই জনপ্রিয় ছিলেন অনুপ ঘোষাল। তবে নজরুলগীতি ছাড়াও তিনি বাংলা, হিন্দি-সহ অন্যান্য ভাষার চলচ্চিত্রে সঙ্গীত পরিবেশন করেছেন। সত্যজিৎ রায় পরিচালিত ‘গুপী গাইন বাঘা বাইন’, ‘হীরক রাজার দেশে’র মতো ছবিতে গান গেয়েছেন শিল্পী। সেখান থেকেই তাঁর পরিচিতি ছড়িয়ে পড়ে। তাঁর কিছু কালজয়ী গান- ‘দেখোরে নয়ন মেলে’, ‘ভূতের রাজা দিলো বর’, ‘ও মন্ত্রী মশাই’, ‘মোরা দুজনায় রাজার জামাই’। ‘সাগিনা মাহাতো’ চলচ্চিত্রে তিনি সঙ্গীত পরিচালক ছিলেন। পশ্চিমবঙ্গ সরকার ২০১১ সালে তাঁকে 'নজরুল স্মৃতি পুরস্কার' ও ২০১৩ সালে 'সঙ্গীত মহাসম্মান' প্রদান করে।

অনুপ ঘোষালের মৃত্যুর খবরে শোকপ্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, "অনুপ ঘোষালের প্রয়াণে সঙ্গীত জগতের অপূরণীয় ক্ষতি হল। আমি অনুপ ঘোষালের আত্মীয়-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।"

4 months ago


Shreyas Talpade: হৃদরোগে আক্রান্ত শ্রেয়স তলপড়ে, এখন কেমন আছেন বলি অভিনেতা?

হৃদরোগে আক্রান্ত বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে। বৃহস্পতিবার রাতেই তাঁর হার্ট অ্যাটাক হয় বলে জানা গিয়েছে। গতকালই তাঁকে মুম্বইয়ের আন্ধেরি অঞ্চলের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। আপাতত তিনি ঠিক আছেন। তবে চিকিৎসকের কড়া নজরে রয়েছেন শ্রেয়স।

জানা গিয়েছে, বৃহস্পতিবার শ্রেয়স তলপড়ে আসন্ন ছবি 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'-এর জন্য অক্ষয় কুমারের সঙ্গে শ্যুটিং করছিলেন। শ্যুটিং চলাকালীন তিনি অসুস্থতা অনুভব করলেও কোনও পাত্তা দেননি। কিন্তু রাতে শ্যুটিং সেরে বাড়ি পৌঁছতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বৃহস্পতিবার রাতেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। এখন তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। আগের থেকে কিছুটা সুস্থ আছেন। তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তাঁর অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। তাঁর দ্রুত আরোগ্য লাভের কামনা করছেন ভক্তরা।

4 months ago
Saurav-Darshana: সৌরভ-দর্শনার বিয়ের আর এক দিন, আশীর্বাদের সাজে কনে, শেয়ার করলেন গাছকৌটোর ছবিও

টলিউডে (Tollywood) বিয়ের মরশুম! এই মরশুমে একের পর এক তারকা যুগল বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। আর এবারে পালা সৌরভ দাস (Saurav Das) ও দর্শনা বণিকের (Darshana Banik)। হাতে মাত্র একটা দিন। ১৫ ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে তাঁদের। ফলে বিয়ের প্রস্তুতিও তুঙ্গে। এরই মধ্যে বিয়ের কিছু রীতির টুকরো টুকরো আপডেট দিতে শুরু করেছেন বর-কনে উভয়েই। আর এই দেখেই তাঁদের বিয়ের সাজ দেখার জন্য উৎসুক অনুরাগীরা। আজই দর্শনার আশীর্বাদের রীতি সম্পন্ন হয়েছে, যা তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখেই বোঝা যাচ্ছে।