Left Ads Here
Right Ads Here
২২ সেপ্টেম্বর, ২০২৩

Howrah Child: পুকুরে পড়ে প্রাণ হারাল ২ শিশু, জমি মাফিয়াদের দায়ী করছেন স্থানীয়রা
CN Webdesk      শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর, ২০২৩   Share:   

খেলতে গিয়ে পুকুরে পড়ে প্রাণ (Death) হারাল দুই শিশু (Child)। শনিবার ঘটনাটি ঘটেছে হাওড়া জগদবল্লভপুরের (Jagadballabpur) সন্তোষপুর মিদ্দে পাড়া এলাকায়। এই ঘটনাকে ঘিরে ব্যপক উত্তেজনা তৈরী হয়েছে এলাকায়। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই দুই খুদে খেলা করতে করতে পুকুরের পাড়ে চলে গিয়েছিল। সেই সময় এক শিশু পা ফসকে পুকুরের পাড় থেকে নিচে পড়ে যায়। এরপর তাকে বাঁচাতে গিয়ে আরও একজন শিশু পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলে থাকা স্থানীয়রা ওই শিশুদের সাহায্য করার আগেই জলে ডুবে মৃত্যু হয় তাদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। 

তবে স্থানীয়রা এই ঘটনায় জমি মাফিয়াদের দুষছেন। তাঁদের দাবি, পুকুরটি প্রয়োজনের থেকে বেশি  গভীরভাবে কাটা হয়েছিল, এর পিছনে না কি হাত রয়েছে সেই জমি মাফিয়াদের। দুই মায়ের কোল খালি হওয়ায় তাদের বিরুদ্ধেই ক্ষোভ উগড়ে দিচ্ছেন স্থানীয়রা।

এই ঘটনাকে কেন্দ্র করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। বিক্ষোভের মুখে পড়েন পুলিসের আধিকারিকরা। এমনকি সংবাদমাধ্যমকেও সেখানে ঢুকতে বাধা দেওয়া হয়। অবশেষে গ্রামীণ পুলিস সুপার তাঁদের আধিকারিকদের নিয়ে সেখানে পৌঁছালেও বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। এরপর পুলিস মৃতদেহ দুটিকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। 


Follow us on :