২১ মে, ২০২৪

Newtown: নিউটাউনে বহুতলের নিচ থেকে উদ্ধার যুবকের মৃতদেহ, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2024-04-24 13:00:27   Share:   

পরিত্য়ক্ত বহুতলের নিচ থেকে উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন। বুধবার সকালে ঘটনায় চাঞ্চল্য় ছড়িয়েছে কলকাতার নিউটাউনে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইকোপার্ক থানা এবং টেকনো সিটি থানার পুলিস। এছাড়াও ঘটনাস্থলে আসে বিধাননগর পুলিসের উচ্চ পদস্থ অফিসাররা। তবে এখনো পর্যন্ত মৃত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে নিউটাউনের যাত্রাগাছি জৈব হাটের উল্টোদিকে একটি বহুতলের নিচে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। এরপর খবর দেওয়া হয় ইকোপার্ক থানার পুলিসকে। তারপর ঘটনাস্থলে ইকোপার্ক থানা এবং টেকনোসিটি থানার পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। 

মৃত যুবকের পরিচয় জানার পাশাপাশি তাঁর মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে ইকো পার্ক থানার পুলিসের পক্ষ থেকে। পরিত্যক্ত ওই বহুতলের চারপাশে কোনও পাঁচিল নেই। যার জন্য যে কেউ ওই বহুতলে ঢুকে পড়তে পারে বলে অভিযোগ। মৃতদেহ উদ্ধার ঘিরে প্রশ্ন উঠছে, বাইরে থেকে ওই যুবককে কেউ মেরে ফেলে দিয়ে গিয়েছে নাকি বহুতল আবাসনের উপর থেকে পড়ে মৃত্যু হয়েছে তা নিয়ে তদন্ত করছে ইকো পার্ক থানার পুলিস।


Follow us on :