০৯ মে, ২০২৪

Howrah Carnival: মুখ্যমন্ত্রীর নির্দেশকে উপেক্ষা করে মন্ত্রী অরূপের সামনেই হাওড়ায় মনোজ ও সুজয়ের হাতাহাতি!
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-28 18:57:43   Share:   

এবারে হাওড়া কার্নিভাল নিয়েই শাসকদলের অন্দরের কোন্দল প্রকাশ্যে! কার্নিভাল নিয়ে প্রথম বারের জন্য সেজে উঠেছিল হাওড়া। কিন্তু বুধবার গাড়ি পার্কিং নিয়ে বিধায়ক মনোজ তিওয়ারি ও হাওড়া কর্পোরেশনের চেয়ারম্যান সুজয় চক্রবর্তীর দ্বন্দে মাঝপথে থামিয়ে দিতে হয় কার্নিভাল। আর এই পরিস্থিতিতে বৃহস্পতিবার দেগঙ্গা থেকে ঐক্যের বার্তা দিলেন খোদ দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তবে ঠিক তার পরেই ফের উল্টো ছবি হাওড়ায়। খোদ মুখ্যমন্ত্রীর নির্দেশকে উপেক্ষা করেই রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সামনেই রীতিমতো হাতাহাতি জড়িয়ে পড়লেন বিধায়ক-চেয়ারম্যান।

বেআইনি পার্কিং ফি নিয়ে বুধবার রাতে হাওড়ায় ক্রিসমাস কার্নিভাল ঘিরে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল, বিধায়ক মনোজ তিওয়ারি ও হাওড়া কর্পোরেশনের চেয়ারম্যান সুজয় চক্রবর্তীর গোষ্ঠীর মধ্যে। যার জেরে সময়ের আগে বন্ধ হয়ে যায় কার্নিভাল। এরপরই আসরে নামেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। কিছুক্ষণ পরেই মনোজ তিওয়ারি ও সুজয় চক্রবর্তীকে পাশে বসিয়ে সাংবাদিক বৈঠকে করেন অরূপ বিশ্বাস। বার্তা আসে, সব মিটে গেছে।

উল্লেখ্য, ভাটপাড়ায় অর্জুন সিং-সোমনাথ শ্যামের বাকযুদ্ধে গত কয়েকদিন ধরেই তপ্ত ছিল বঙ্গ রাজনীতি। দেগঙ্গা যাওয়ার পথে মুখ্যমন্ত্রী যেমন বার্তা দিয়েছিলেন হাওড়া নিয়ে তেমনই দেগঙ্গার অনুষ্ঠান মঞ্চ থেকেও বার্তা দেন দলীয় কর্মীদের উদ্দেশে। তিনি বলেন, 'আমি কোনও ঝগড়া অ্যালাউ করব না।' কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ দেওয়াই সার। যখন দেগঙ্গার সভামঞ্চ থেকে বার্তা দিচ্ছেন তখনই উল্টো ছবি দেখা গেল হাওড়ায়। লোকসভার আগে কোন্দলের ঠেলায় আসরে নামতে হচ্ছে খোদ সুপ্রিমোকে। তারপরও কোন্দল থামছে কোথায়?


Follow us on :