০৯ মে, ২০২৪

Malda: বড়দিনে মালদহের সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি, দুষ্কৃতীরা ছোড়া গুলি থেকে প্রাণ রক্ষা ব্যবসায়ীয়
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-26 13:49:01   Share:   

বড়দিনে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি। পুরুলিয়া, নদিয়ার পর এবার মালদহের সোনার দোকানে হানা দিল দুষ্কৃতীরা। চাঁচলের ব্যস্ততম নেতাজি মোড়ে স্বর্ণ বিপনীতে দুঃসাহসিক এই ডাকাতির ঘটনায় উঠে আসছে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। ডাকাত দলের ছোড়া গুলিতে অল্পের জন্য প্রাণ রক্ষা পেয়েছেন এক ব্যবসায়ী। ঘটনায় প্রবল আতঙ্কে রয়েছেন ব্যবসায়ী। পাশাপাশি এই ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে ক্ষুব্ধ অন্যান্য ব্যবসায়ী থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারা। অন্যদিকে, স্বর্ণ বিপনীতে থাকা দুই জন কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে চাঁচল থানায়।

পুলিসের প্রাথমিক অনুমান, ডাকাতির সঙ্গে যোগ থাকতে পারে বিহার ও উত্তর দিনাজপুর এলাকার দুষ্কৃতীদের। পাশপাশি, ডাকাতি করে পালানোর সময় ডাকাত দল চাঁচল মহকুমা পুলিস আধিকারিকের দফতর ঘেঁষা রাস্তা দিয়ে পালিয়েছে। এছাড়াও চাঁচল শহরের ব্যবসায়ীদের নিরাপত্তার স্বার্থে শহরের প্রতিটি গুরুত্বপূর্ণ মোড়ে বসানো হয়েছিল সিসিটিভি। কিন্তু বর্তমানে বেশ কিছু সিসিটিভি ক্যামেরা অকেজো। এই সিসিটিভি ক্যামেরাগুলি কন্ট্রোল করা হয় চাঁচল থানা থেকে।

এছাড়াও সব থেকে গুরুত্বপূর্ণ বিষয়, দিন সাতেক আগে চাঁচলের স্বরুপগঞ্জ মায়া পুর বিহার সীমান্ত এলাকায় নয়জনের ডাকাত দলকে পুলিস গ্রেফতার করে। যদিও সেই ডাকাত দলের সঙ্গে কি এই ডাকাতির কোন যোগ থাকতে পারে? যাদেরকে ডাকাতের মামলায় গ্রেফতার করা হয়েছিল তারা আদৌ কি ডাকাতির সঙ্গে জড়িত? থাকছে একাধিক প্রশ্ন।


Follow us on :