ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
police-officer-was-accused-by-local-tmc-mla-in-amdanga-north-24-pargana
Amdanga: আমডাঙায় ব্যবসায়ীর ছেলেকে দুষ্কৃতীর মারধর, স্থানীয় থানার আইসি-র ইন্ধন দেখছে তৃণমূল বিধায়ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-09 14:31:41


বিস্ফোরক মন্তব্য আমডাঙার (Amdanga) বিধায়ক রফিকুর রহমানের (Rafiqur Rahman)। সোমবার দারিয়াপুর হাট মালিকের ছেলেকে মারধরের ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে আমডাঙা থানার আইসি (IC) বিরুদ্ধে অভিযোগ করলেন আমডাঙার বিধায়ক। তবে এই ঘটনায় রাকিবুল হক (ডালিম) নামে এক হিরোইন ব্যবসায়ীকে গ্রেফতার করে আমডাঙা থানার পুলিস। কিন্তু আসল ঘটনা কী?

আমডাঙা থানার হাবরা (Habra) নৈহাটি রোডের উপর দারিয়াপুর এলাকার হাটের মালিকের ছেলেকে দুষ্কৃতীদের মারধরের ঘটনার প্রতিক্রিয়া দিতে গিয়ে কার্যত আমডাঙা থানার আইসির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন বিধায়ক। তিনি বলেন, "এই পরিস্থিতি তৈরি করেছেন আমডাঙা থানার আইসি অঞ্জন দত্ত। যে গাঁজার ব্যবসায়ী পিস্তলের বাট দিয়েছে মেরেছেন, তার কাকাকে তিন চারদিন আগে আইসি সন্ধেবেলা ধরে এবং রফা করে রাতে ছেড়ে দেন। যেদিন এটা হয়েছে সেদিন আমি অ্যাডিশনাল এসপিকে মেসেজ করেছিলাম গোটা বিষয়টা জানিয়ে। এক্ষুণি অপসারণ চাই।" 

প্রশাসনিক নিষ্ক্রিয়তার অভিযোগ করেছিল সাধারণ মানুষ, সেই প্রশ্নের উত্তরে বিধায়ক জানান, প্রশাসন নিষ্ক্রিয়তার পয়সা পায়। তিনি সাধারণ মানুষের জন্য দাবি করেন, এই আইসি যদি আমডাঙায় থাকে তাহলে আমডাঙায় শান্তি ফিরবে না। শুধু নেশাই নয়, তিনি আরও দাবি করেন, আমডাঙা থানার আইসি ইন্ধনে চলছে আমডাঙা কলেজের পাশে লোটোর ব্যবসা। স্বাভাবিকভাবে বিধায়কের এই বক্তব্যের পরেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা আমডাঙা জুড়ে। এখন দেখার বিধায়কের এই বক্তব্যের পরে কী ব্যবস্থা নেয় পুলিস-প্রশাসন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন