২১ এপ্রিল, ২০২৪

BJP: প্রার্থী ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই বড় ধাক্কা বিজেপি শিবিরে, আসানসোলে প্রার্থী হতে নারাজ পবন সিং
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-03 14:33:46   Share:   

শনিবারই প্রথম দফায় ১৯৫ জন প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। তার মধ্যে রয়েছে বাংলার ২০ জন। কিন্তু বড় ধাক্কা গেরুয়া শিবিরের। আসানসোল কেন্দ্রে এবার প্রার্থী হিসেবে ভোজপুরি গায়ক অভিনেতা পবন সিংয়ের নাম ঘোষণা করেছিল বিজেপি। কিন্তু, ভোজপুরী ‘ললিপপ’ গায়ক ভোটে প্রার্থী হতে নারাজ সে কথা নিজেই এক্স হ্যান্ডেলে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে ট্যাগ করে জানিয়েছেন। রাজ্যবাসীর প্রবল ‘জনগর্জনে’র জন্যই সরে দাঁড়াতে বাধ্য হলেন পবন, প্রতিক্রিয়া তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

রবিবার এক্স হ্যান্ডেলে পবন লেখেন, “আমি ভারতীয় জনতা পার্টির শীর্ষ নেতৃত্বের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। দল আমাকে বিশ্বাস করেছিল এবং আসানসোল থেকে প্রার্থী হিসাবে ঘোষণা করেছিল। কিন্তু কিছু কারণে, আমি আসানসোল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারব না।” এক রাতের মধ্যে হঠাৎ এমন সিদ্ধান্ত কেন ভোজপুরী গায়কের? তা নিয়ে চর্চা এখন তুঙ্গে।

উল্লেখ্য, এই ঘোষণার পরেই সোশ্যাল মিডিয়ায় টুইট করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি পবন সিংয়ের টুইটটি সামনে রেখে লিখেছেন, 'পশ্চিমবঙ্গবাসীর অদম্য শক্তির জোর'। তিনি 'জনগর্জন' হ্যাসট্যাগ-টিও ব্যবহার করেছেন।


Follow us on :