ব্রেকিং নিউজ
obscene-dance-event-was-organised-in-maldah-in-presence-of-tmc-leader-led-controversy
Dance: মালদহে চটুল নাচের আসরে ছাত্র-যুবদের ভিড়! কাঠগড়ায় তৃণমূল, পাল্টা ব্যবস্থা নেওয়ার আশ্বাস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-06 13:09:30


শাসকদলের মদতেই চলছে চটুল নাচের আসর। চটুল গানে উদ্দাম নাচ (dance) স্বল্পবসনা নর্তকীদের। সঙ্গেই আবার চলছে জুয়া খেলা। সেই আসরে ভিড় জমিয়েছে এলাকার ছাত্র (student) থেকে যুবকরা। অভিযোগ তুলে তৃণমূলকে তীব্র কটাক্ষ বিজেপির (bjp)। ব্যবস্থা নেওয়া হবে বলে সাফাই শাসকদলের। জানা যায়, মালদহের (Maldaha) হরিশ্চন্দ্রপুর থানা এলাকার অন্তর্গত ছত্রক গ্রামে যাত্রা পালার নামে চটুল গানে নাচের আসর। এলাকার সংস্কৃতি নষ্ট হচ্ছে বলে অভিযোগ করে তৃণমূলকে তীব্র কটাক্ষ করেছে বিজেপি নেতৃত্ব। সঙ্গে পুলিস (police) প্রশাসনকে সক্রিয় হওয়ার আহ্বানও জানানো হয়েছে। যদিও এই অভিযোগ সত্যি হলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে ব্লক তৃণমূল নেতৃত্ব।

এই প্রসঙ্গে উত্তর মালদহ জেলা বিজেপির সাংগঠনিক সম্পাদক রূপেশ আগরওয়াল বলেন, "ছত্রক গ্রামে নাচের আসর বসেছে। ছোট ছোট জামাকাপড় পড়ে মেয়েরা নাচছে। সেখানে ছাত্ররা পর্যন্ত গিয়েছে। জুয়া খেলা হচ্ছে। সম্পূর্ণটাই তৃণমূলের মদতে। জুয়া থেকে টাকা তুলছে তৃণমূল। পুলিসের উচিত তৃণমূলের কোনও কর্মসূচি হলেই নজর রাখা।"

তবে অন্যদিকে হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তোবারক হোসেন চৌধুরী বলেন, "এই অভিযোগ যদি সত্যি প্রমাণিত হয়, তাহলে দল থেকে ব্যবস্থা নেওয়া হবে।"

যদিও রাজ্যের শাসকদলের বিরুদ্ধে এই ধরনের চটুল নাচের আসর বসানোর অভিযোগ এই প্রথম নয়। এর আগেও বহুবার রাজ্যের বিভিন্ন প্রান্তে এই ধরনের ছবি উঠে এসেছে। এমনকি স্বল্পবাসনা নর্তকিদের সঙ্গে মঞ্চে কোমর দোলাতে দেখা গিয়েছে শাসকদলের দায়িত্বপ্রাপ্ত নেতাদের। যা নিয়ে বারবার তীব্র সমালোচনা করেছে বিরোধীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন