২১ মে, ২০২৪

Malda Accident: মর্মান্তিক দুর্ঘটনা মালদহে, টোটো ও লরির সংঘর্ষে মৃত্যু ৪ কৃষকের
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-12 10:06:24   Share:   

এবারে মালদহে (Malda) ভয়াবহ পথ দুর্ঘটনা। সূত্রের খবর, মঙ্গলবার ভোরে লরি ও টোটোর সংঘর্ষে মৃত্যু হয় চার জন কৃষকের। লরির ধাক্কায় উল্টে যায় টোটো ও ছিটকে যান টোটোর যাত্রীরা। জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের ও গুরুতর আহত অবস্থায় আরেকজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা করা যায়নি। পথেই মৃত্যু হয় তাঁর।

সূত্রের খবর, মালদার গাজোলের শ্যামনগর সংলগ্ন এলাকায় ১২ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। মঙ্গলবার সাড়ে পাঁচটা নাগাদ যখন টোটো করে কৃষকরা সবজি নিয়ে বাজারের দিকে যাচ্ছিলেন, সেই সময় একটি লরি এসে পিছন থেকে সজোরে ধাক্কা মারে। টোটোর পিছন দিক দুমড়ে-মুচড়ে যায় ও টোটো উল্টে গিয়ে ছিটকে যান যাত্রীরা। তিনজনের দুর্ঘটনাস্থলে মৃত্যু হলেও অন্য একজন গাজোল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মারা যান। আরেকজনকে মালদা মেডিক্যাল হাসপাতালে পাঠোনা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, টোটোতে ৪-৫ জন কৃষক ছিলেন। শ্যামনগরের কাছে একটি লরি সজোরে এসে ধাক্কা মারে একটি টোটোকে। এরপরেই টোটোতে উপস্থিত কৃষকদের মধ্যে তিনজন সেখানেই মারা যান। অন্য একজনের হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয়। আরেকজনকে আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাঁরা জানিয়েছেন, মৃতেরা আহোরা এলাকার বাসিন্দা। ঘাতক লরিটিকে আটক করা হয়েছে ও ঘটনার তদন্ত করছে পুলিস।


Follow us on :