২৭ এপ্রিল, ২০২৪

Murder: পুরশুড়ায় তৃণমূল কর্মীর মাথা কাটা দেহ উদ্ধার, চাঞ্চল্য হুগলিতে
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-28 18:46:46   Share:   

নৃশংস খুন (murder)! এক তৃণমূল কর্মীর মাথা কাটা দেহ (body) উদ্ধারে ব্যাপক উত্তেজনা ছড়ায় হুগলির (Hooghly) পুরশুড়ার তোকিপুর এলাকায়। স্থানীয়দের অনুমান, মঙ্গলবার গভীর রাতে ঘটেছে এই নির্মম ঘটনা।

পুলিস সূত্রে খবর, মৃত এই তৃণমূল কর্মী বছর ৩০-এর শেখ রফিক। তাঁর বাড়ি পুরশুড়ার সোদপুরের রাউতারা গ্রামে। তাঁর স্ত্রী ও তিন বছরের একটি শিশু আছে। ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্বের পক্ষ থেকে খুনের অভিযোগ করা হয়েছে। তাদের নিশানায় স্থানীয় বিজেপি নেতৃত্ব। তবে সমস্ত ঘটনা অস্বীকার করেছে বিজেপি। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে রফিক তোকিপুর এলাকায় প্রতিদিনের মত স্থানীয় একটি ক্লাবে যান।  তারপর থেকে আর তাঁর দেখা মেলেনি। বুধবার সকালে তাঁর মাথা কাটা দেহ দেখতে পান এলাকার মানুষজন। পরে দেখা যায়, দেহ থেকে প্রায় সাতশো মিটার দূরে তাঁর ক্ষত বিক্ষত মাথা পড়ে আছে একটি ঝোপের পাশে।

ইতিমধ্যেই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপান উতোর শুরু হয়েছে। ঘটনায় তৃণমূলের পক্ষ থেকে খুনের অভিযোগ করা হয়েছে। রাজনৈতিক কারণেই তাঁকে নৃশংসভাবে খুন করা হয়েছে দাবি করেছে স্থানীয় তৃমমূল নেতৃত্ব। যদিও বিজেপির পক্ষ থেকে ঘটনার কথা অস্বীকার করা হয়েছে। তাদের বক্তব্য, ঘটনার প্রকৃত তদন্ত করে দেখুক পুলিস। যারা দোষী তাদের খুঁজে বের করুক পুলিস। এতে বিজেপির কেউ জড়িত নয়।


Follow us on :