১৭ মে, ২০২৪

Howrah: নিজের ঘরেই উদ্ধার রক্তাক্ত দেহ, হাওড়া পুরকর্মীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-10 20:00:38   Share:   

ঘরের মধ্যেই খুন (Death) হাওড়া (Howrah) পুরসভার এক অস্থায়ী কর্মী। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার (Howrah) সালকিয়ায়। গোটা ঘটনায় মালিপাঁচঘড়া থানার পুলিস তদন্ত শুরু করলেও এখনও পর্যন্ত ধরা পড়েনি অভিযুক্ত।

জানা গিয়েছে, মৃতের নাম শশাঙ্ক চট্টোপাধ্যায় (৫০) ওরফে মধু। পুলিস সূত্রে খবর, শনিবার রাত ১১ টা নাগাদ বাড়ির লোক তাঁঁকে নিজের ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এছাড়াও ওই ঘরে মদের ভাঙ্গা বোতল এবং কাচের গ্লাস পাওয়া যায়। প্রভাস কুমার নামে এক আত্মীয় জানিয়েছনে, শনিবার দুপুর বারোটা নাগাদ শশাঙ্ক তাঁর এক পরিচিত বন্ধুকে নিজের বাড়িতে ডাকেন। সেই বন্ধু বাড়িতে এলে দু'জনে মিলে দুপুরের খাওয়া-দাওয়ার পর মদ্যপান শুরু করেন। সন্ধেবেলা পর্যন্ত দু'জনকে একসঙ্গে ঘরে বসে মদ্যপান করতে দেখা যায়। তারপরই রাত সাড়ে দশটা নাগাদ তাঁর দাদা দোকান বন্ধ করে যখন বাড়ি ফেরেন তখন ঘরের দরজা খুলে উঁকি মারলে তিনি দেখেন, শশাঙ্ক রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মেঝেতে। এরপর মালিপাঁচঘড়া থানায় খবর দিলে ঘটনাস্থলে আসে পুলিস। পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

আরও জানা গিয়েছে, শশাঙ্ক বাবুর গলায় এবং দেহের অন্যান্য অংশে গভীর ক্ষতচিহ্ন ছিল। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, ভাঙা কাঁচের বোতল দিয়ে তাঁর গলা কেটে খুন করা হয়েছে। দেহ থেকে অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। মালিপাঁচঘরা থানার পুলিসের পাশাপাশি হাওড়া সিটি পুলিসের গোয়েন্দারাও এই খুনের তদন্তে নেমেছে।

পুলিস সূত্রে খবর, ঘটনাস্থলে কোনও অস্ত্র পাওয়া না গেলেও ভাঙা কাঁচের বোতল এবং গ্লাস পাওয়া গিয়েছে। তদন্তের স্বার্থে বিভিন্ন রাস্তার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এর পাশাপাশি ফরেনসিক টিম ডাকা হয়েছে। পুলিসের ধারণা, অভিযুক্ত শশাঙ্কের পরিচিত।  রাগের মাথায় খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস। কী কারণে খুন তা খতিয়ে দেখছে পুলিস। এই ঘটনায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা।


Follow us on :