২৭ এপ্রিল, ২০২৪

Murder: ছেলের হাতে খুন বাবা! ঘটনার তদন্তে নেমেছে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-07 11:35:26   Share:   

ছেলের হাতে খুন (Murder) বাবা। উত্তর দিনাজপুর (Uttar Dinajpur) জেলার ইসলামপুর থানার ডিঘিরপার মানখাঁ এলাকার ঘটনা। ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার (Islampur Police) পুলিস। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায় পুলিস। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম মসিরুদ্দিন(৬৫)। অভিযুক্ত ছেলের নাম মুস্তাকিম। দুজনেই ইসলামপুর থানার ডিঘিরপার এলাকার বাসিন্দা। অভিযুক্ত ছেলেকে আটক করেছে ইসলামপুর থানার পুলিস।   

পরিবার সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় শয্যাশায়ী ছিলেন মসিরুদ্দিন। মঙ্গলবার ভোরে ঘুমন্ত অবস্থায় ছুরি দিয়ে বাবর গলার নলি কেটে দেন ছেলে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবার। তবে পরিবারের দাবি, এদিন কোনওরকমের ঝামেলা হয়নি বাড়িতে। আসলে অভিযুক্ত ছেলে মানসিক ভারসাম্যহীন। গত দুই-তিন বছর ধরে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন অভিযুক্ত। যার জেরে তাঁর মানসিক চিকিৎসাও চলছিল। আর এর জন্যই অভিযুক্ত বাবাকে খুন করেছে, এমনটাই দাবি পরিবারের।   

তবে পুলিস মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। ঘটনায় অভিযুক্ত ছেলেকে আটক করে তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিস। 



Follow us on :