২৬ এপ্রিল, ২০২৪

Mother: মাকে ঘুমের ওষুধ খাইয়ে চুঁচুড়া থেকে ভাটপাড়ায় ফেলে গেল দুই ছেলে!
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-03 18:21:13   Share:   

চুঁচুড়া (Chuchura Incident) ঘটকপাড়ার বাসিন্দা এক বৃদ্ধাকে ভাটপাড়ার অন্তর্গত রথতলায় ফেলে দিয়ে যান তাঁরই দুই ছেলে (Mother-Son Relation)। পরিবারের দাবি, মানসিক ভাবে অসুস্থ ৭০-উর্দ্ধ (Old Woman) উষারাণী প্রামাণিক। মাঝেমধ্যেই তিনি বাড়ি থেকে বেড়িয়ে এদিক-ওদিক চলে যান। দুুই ছেলে ও পুত্রবধুর কাছেই থাকতেন তিনি। বৃদ্ধার দুই ছেলেই পেশায় মাছ বিক্রেতা। যদিও বড় ছেলে আগে চাকরি করতেন বলে আর্থিকভাবে অনেকটাই স্বচ্ছল।

এদিকে রথতলা কাঠডাঙা অঞ্চলে ওই বৃদ্ধাকে পড়ে থাকতে দেখে সেখানকার বাসিন্দারা ভাটপাড়া থানায় খবর দেন। ভাটপাড়া থানার পুলিস ও ভাটপাড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেবপ্রসাদ সরকার তাঁকে উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিসার জন্য পাঠান। বৃদ্ধার অভিযোগ, 'ছেলেরা তাঁকে খেতে দিতে পারবেন না বলে কথা শোনাতো।' ঘুমের ওষুধ খাইয়ে রাতের অন্ধকারে তাঁকে ফেলে দিয়ে যাওয়া হয়, এমনটাই অভিযোগ।

এ নিয়ে বৃদ্ধার এক ছেলে জানান, 'মাকে আমি ঠিকমতোই দেখাশোনা করতাম। যতদিন চাকরি করেছি আমি দেখেছি। সব দায়-দায়িত্ব আমার ছিল। কাজ চলে যাওয়ায় কিছু অসুবিধা চলছিল। তবে দু'দিন ধরে নিখোঁজ থাকায় আমরা মামারবাড়িতে খবর নিয়েছিলাম।

অপর এক ছেলে জানান, মায়ের মাথাটা একটু খারাপ। মাঝে মধ্যেই এরম চলে যান। শিকল বেঁধে তো আটকে রাখা যায় না। যদিও আসল ব্যাপার খতিয়ে দেখছে ভাটপাড়া থানার পুলিস।



Follow us on :