০৯ মে, ২০২৪

Accident: কানে হেডফোন লাগিয়ে রেল লাইন পারাপার, বন্ধন এক্সপ্রেসের ধাক্কায় মৃত্য়ু মহিলার
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-16 16:27:33   Share:   

কানে হেডফোন লাগিয়ে রেল লাইন পারাপার করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্য়ু হল এক মহিলার। বৃহস্পতিবার সকালে ৮:৩০ নাগাদ ঘটনাটি ঘটেছে বনগাঁ শিয়ালদাহ শাখার ঠাকুরনগর স্টেশন সংলগ্ন এলাকায়। পুলিস সূত্রে খবর, মৃত মহিলার নাম শর্মিলা প্রামানিক (২৭)৷ চাঁদপাড়ার ঢাকুরিয়া এলাকার বাসিন্দা। স্থানীয় একটি প্যাথলজি ল্যাবে রক্ত সংগ্রহের কাজ করতেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে রক্ত সংগ্রহের কাজে বেরিয়েছিলেন শর্মিলা প্রামানিক। ঠাকুরনগর স্টেশনের ডাউন লাইন ধরে কানে হেডফোন লাগিয়ে হাঁটছিলেন তিনি। সেই সময় ডাউন লাইনে ট্রেন চলে আসায় আপ লাইনের উপর উঠে পড়ে শর্মিলা প্রামানিক৷ আর তখনই আপ লাইনে আসা কলকাতা খুলনা গামী বন্ধন এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ছিটকে গিয়ে পড়েন তিনি। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয় একটি হেডফোন।

প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, কানে হেডফোন থাকার কারণে অনেক মানুষ চিৎকার করে সচেতন করার চেষ্টা করলেও ওই মহিলা শুনতে পাননি। যার ফলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। রেল কর্তৃপক্ষের তরফে বারংবার রেলপাড়ের বাসিন্দা এবং রেল যাত্রীদের সতর্কভাবে যাতায়াত করতে বলা হয়েছে। তা সত্ত্বেও অসচেতনার কারণে একাধিক দুর্ঘটনা ঘটে। 



Follow us on :