০৫ মার্চ, ২০২৪

Nadia: ধারালো অস্ত্রের কোপে খুন স্ত্রী! অভিযুক্ত স্বামীর খোঁজে শান্তিপুর থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-12 15:59:43   Share:   

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। যদিও ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী। শুক্রবার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়িয়েছে নদীয়ার শান্তিপুর কের গয়েশপুর পঞ্চায়েতের ধারা পাড়া গ্রামে। জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম বন্দনা মুদী এবং অভিযুক্ত স্বামীর নাম মুক্তি মুদী। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার বিশাল পুলিস বাহিনী। 

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে চাষের জমির পাশে ক্ষত-বিক্ষত অবস্থায় ওই মহিলার মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। অভিযুক্ত মুক্তি মুদির ভাই বিদু মুদির দাবি, তার দাদা ও বৌদির সাংসারিক অশান্তির কারণে কোনও সম্পর্ক ছিলনা তাদের। কিন্তু একই বাড়িতেই তারা বসবাস করতেন। 

মৃতার দাদার অভিযোগ, অভিযুক্ত মুক্তি মুদী কোনওরকম কাজকর্ম না করায় অহেতুক তার স্ত্রীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত। সেই কারণে মাঝেমধ্যেই শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে থাকত বন্দনা মুদী। অভিযোগ, এর আগেও অভিযুক্ত মুক্তি তার স্ত্রী বন্দনাকে প্রাণে মারার চেষ্টা করেছে। এই খুনের পিছনে অভিযুক্ত মুক্তি মুদির হাত রয়েছে বলে দাবি মৃতার পরিবার পরিজনদের। ঘটনায় রীতিমত আতঙ্ক ছড়িয়েছে গোটা গ্রাম জুড়ে। যদিও পুরো ঘটনার তদন্তে রানাঘাট পুলিস জেলার উচ্চ পুলিস আধিকারিকরা।


Follow us on :