৩০ মে, ২০২৪

Burdwan: বর্ধমান মেডিকেল কলেজে মৃতদেহ পাচারের ঘটনায় মূল চক্রী কে? খোঁজে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-10 17:11:11   Share:   

বর্ধমান মেডিকেল কলেজের মর্গ থেকে মৃতদেহ পাচারের অভিযোগ ওঠে। বৃহস্পতিবার সেই দেহ পাচারের অভিযোগে হাসপাতালের তিন কর্মচারী সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে বর্ধমান থানার পুলিস। পুলিস সূত্রে খবর, বর্ধমান মেডিকেল কলেজের এনাটমি বিভাগ থেকে দেহ পাচারের ঘটনায় যুক্ত আরামবাগ মেডিকেল কলেজের কর্মী প্রদীপ মল্লিকের খোঁজে তল্লাশি শুরু করেছে বর্ধমান থানার পুলিস। 

জানা গিয়েছে, পাচারের ঘটনায় ধৃত অবিনাশ মল্লিক, গৌতম ডোম ও নন্দলাল ডোমকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্যের ভিত্তিতে এই চক্রের মূল মাথার খোঁজে বিভিন্ন জেলায় তল্লাশি চালাচ্ছে পুলিস।পুলিস প্রাথমিক তদন্তে জানিয়েছিল, শবগাড়ির গোপন ড্রয়ারে করা মৃতদেহ পাচার কার হত। আর এই দেহ পাচারের জন্য ভুয়ো কাগজপত্র সব বানানোর পিছনে হাসপাতালের কর্মীরা যুক্ত রয়েছে। 

ইতিমধ্যে মেডিকেল কলেজের এনাটমি ও ফরেনসিক ডিপার্টমেন্টের একাধিক সিনিয়র প্রফেসরদের নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে মেডিকেল কলেজ সূত্রে খবর। মেডিকেল কলেজ সূত্রে আরও জানা গিছে, এর আগেও এই ধরনের ঘটনা ঘটেছে কিনা তা দেখার জন্য এনাটমি বিভাগের রেজিস্টার ও সিসিটিভি ফুটেজ  মিলিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি মেডিকেল কলেজের প্রবেশ ও বাহির পথে সিসিটিভি ক্যামেরার সংখ্যা বাড়ানো হচ্ছে।


Follow us on :