১৩ মে, ২০২৪

Accident: মোটর ভ্যান উল্টে মৃত্যু সবজি ব্যবসায়ীর, রাস্তা সংষ্কারের দাবিতে বিক্ষোভ স্থানীয়দের
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-08 12:01:01   Share:   

সবজি বিক্রি করে বাড়ি ফেরার পথে মোটর ভ্যান উল্টে মৃত্যু হল এক ব্যবসায়ীর। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নদিয়ার হরিণঘাটা ব্লকের মোল্লা বেলিয়া গ্রাম পঞ্চায়েতের অধীনস্থ মাদপুর আদর্শ পাড়া এলাকায়। ঘটনায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকাবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে হরিণঘাটা থানার পুলিস গিয়ে মৃতদেহ ও মোটর ভ্যানটি উদ্ধার করে নিয়ে যায়। পুলিস সূত্রে খবর, মৃত ব্যবসায়ীর নাম ইব্রা মণ্ডল (৩৫)। 

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘ ১৫ বছর ধরে এই রাস্তার বেহাল দশা। প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে আর সেই দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ যাচ্ছে অনেকের। বারংবার প্রশাসনকে জানানো হলেও কোন লাভ হয়নি বলে অভিযোগ। রাস্তা সংস্কারের দাবিতে এবং এই সবজি ব্যবসায়ীর মৃত্যুর ঘটনার প্রতিবাদে বিক্ষোভে সামিল হয়েছে এলাকাবাসীরা। স্থানীয়দের আরও অভিযোগ, মহিলা পুলিস ছাড়াই এলাকার মহিলদের গায়ে হাত তোলা হয়। 

এরপর ঘটনাস্থলে পুলিস যাওয়ার পর পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা।পুলিসের গাড়ির সামনে গাছের গুড়ি ফেলে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। তারপরে ওই রাস্তা সংস্কারের দাবিতে পুলিসের সামনেই রাস্তার মাঝখানে কোদাল দিয়ে রাস্তা কেটে দেন স্থানীয় বাসিন্দারা।


Follow us on :