১৪ মে, ২০২৪

Burdwan:নেশামুক্তি কেন্দ্রে এক ব্য়ক্তির অস্বাভাবিক মৃত্যু, শারীরিক অত্যাচারের জেরেই মৃত্যুর অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-17 19:22:25   Share:   

নেশামুক্তি কেন্দ্রে চিকিৎসাধীন এক ব্য়ক্তির অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য়।শারীরিক অত্যাচারের জেরেই মৃত্যু হয়েছে বলে মৃতের পরিবারের অভিযোগ। মঙ্গলবার এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারের ফায়ারব্রিগেড মোড় এলাকায় উপস্থিত একটি স্বেচ্ছাসেবী সংস্থা দ্বারা পরিচালিত নেশামুক্তি কেন্দ্রে।পুলিস সূত্রে খবর, মৃত যুবকের নাম জামালউদ্দিন মণ্ডল (৩২)। বাড়ি মঙ্গলকোটের সাকোনা গ্রামে।

জানা গিয়েছে, অতিরিক্ত মাত্রায় ধূমপানের জন্য মৃত ওই ব্য়ক্তিকে তাঁর পরিবারের পক্ষ থেকে ওই নেশামুক্তি কেন্দ্রে পাঠানো হয়েছিল। এদিন ভোরে ওই নেশা মুক্তি কেন্দ্র থেকে ফোন করে মৃতের পরিবারকে জানানো হয় হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তড়িঘড়ি পরিবারের সদস্যরা বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

মৃতের পরিবারের দাবি, মৃতের মাথায় ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। নেশামুক্তি কেন্দ্রের শারীরিক নির্যাতনের কারণেই এই মৃত্যু হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্য়ে ভাতাড় থানায় লিখিত অভিযোগ জানিয়েছে মৃতের পরিবার। অভিযোগের ভিত্তিতে পুলিস এই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও ঘটনার পর থেকে বন্ধ রয়েছে ওই নেশামুক্তি কেন্দ্র।


Follow us on :