১০ মে, ২০২৪

Birbhum: জঙ্গল থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-03 14:42:38   Share:   

জঙ্গল থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ (Dead Body) উদ্ধার করল পুলিস। বৃহস্পতিবার সকালে দুবরাজপুর (Birbhum) নিরাময় জঙ্গল এলাকার ঘটনা। পুলিস জানিয়েছে, মৃতের নাম সেখ সাফিরুল।স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটিকে উদ্ধার করে পুলিস (Police)। মৃতদেহটিকে ইতিমধ্যেই সিঊরি হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় সাফিরুলের পরিবারের তরফে খুনের অভিযোগ করা হলেও, প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান মানসিক অবসাদের কারণেই এ ঘটনা ঘটিয়েছে সে। প্রসঙ্গত সাফিরুলের পরিবারের তরফে এখনও কোনও খুনের অভিযোগ দায়ের না হলেও, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে পুলিস। 

স্থানীয় সূত্রে খবর, দুবরাজপুর  ১২ নন্বর ওয়ার্ডের বাসিন্দা সাফিরুল, পেশায় দিনমজুর সাফিরুলের কাজ অনিয়মিত থাকায় কিছুটা আর্থিক সমস্যায় ভুগছিল সে, এদিন সকালে জঙ্গলে সাফিরুলের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিসে খবর দেয় স্থানীয়রাই। এরপর দুবরাজপুর থানার পুলিস এসে মৃতদেহটিকে উদ্ধার করে ঘটনার তদন্তে নেমেছে। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

যদিও সংবাদমাধ্যমের সামনে পরিবারের অভিযোগ, আত্মহত্যা নয় বরং সাফিরুলকে কে বা কারা খুন করেছে। পাশাপাশি সাফিরুলের পরিবারের অন্যান্য সদস্যদের অভিযোগ, সাফিরুলের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন দেখা গিয়েছে। কিন্তু পুলিসের প্রাথমিক অনুমান মানসিক অবসাদের জেরেই আত্মহত্যা করেছে সাফিরুল। যদিও এই প্রতিবেদন লেখা অবধি সাফিরুলের পরিবারের তরফে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।  


Follow us on :