১৫ মে, ২০২৪

Katwa: ভিনরাজ্যে পাড়ি দিয়ে গণপিটুনিতে প্রাণ হারালেন দুই যুবক
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-17 13:14:48   Share:   

এবার ভিনরাজ্যে কাজ করতে গিয়ে গণপিটুনিতে মৃত্যু হল দুই যুবকের। মৃত দুই যুবকের মধ্যে একজন নাবালক ছিল। অভিযোগ, দুজনকে চোর অপবাদে পিটিয়ে খুন করা হয়েছে। পুলিস সূত্রে খবর, মৃতরা হলেন রাহুল শেখ (১৮) ও সুমন শেখ (১৬)। বাড়ি পূর্ব বর্ধমান জেলার কালনার কৃষ্ণদেবপুর পঞ্চায়েতের নতুনচর গ্রামে। সোমবার মৃতদেহ দুটি গ্রামে আনার পরেই শোকের ছায়া নেমে আসে নিহতদের পরিবারে। 

জানা গিয়েছে, দু'মাস আগে রাহুল ও সুমন গুজরাটের রাজকোটে কাজের উদ্দেশ্য়ে যায়। সেখানকার একটি জুয়েলারির দোকানে গহনা তৈরির কাজ শিখত তাঁরা। সপ্তাহখানেক আগে দোকান থেকে কিছু গহনা চুরি যায়। সেই গহনা চুরি যাওয়ায় চোর সন্দেহ করা হয় রাহুল ও সুমনকে। এরপর দোকানের মালিক সুমন ও রাহুলকে গোডাউনে নিয়ে যাওয়ার পর বেধড়ক পেটানো হয়। সেখানেই অজ্ঞান হয়ে মেঝেতে লুটিয়ে পড়ে দুজনে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস গিয়ে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা দুজনকেই মৃত বলে জানায়। পুলিস তদন্তে নেমে মালিক সহ আরও যারা যারা যুক্ত ছিল তাদের গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে। মৃত দুই যুবকের পরিবারের তরফ থেকে অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি করেছেন তাঁরা। অন্যদিকে রাজ্যে কাজ না পেয়ে বাধ্য় হয়ে ভিনরাজ্যে যেতে হয় বলে দাবি করেছেন এলাকার বেকার যুবকেরা আর সেই কারণে এই সমস্যা হচ্ছে বলে জানাচ্ছেন তারা।


Follow us on :