১১ মে, ২০২৪

Malda: দুই মহিলাকে বিবস্ত্র করে মারধর, তীব্র নিন্দা জাতীয় মহিলা কমিশনের
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-23 15:01:35   Share:   

মালদহে (Malda) দুই মহিলাকে নগ্ন করে বেধড়ক মারধরের অভিযোগের ঘটনায় সরব জাতীয় মহিলা কমিশন। ঘটনার তীব্র নিন্দা করেছেন এনসিডব্লু-র প্রধান রেখা শর্মা। জানিয়েছেন, তিনি মালদহের একটি দলের সঙ্গে যোগাযোগ রেখেছেন। খুব শীঘ্রই তাঁদের একটি দল মালদহে আসবে।

এদিন, রেখা শর্মা বলেন, 'আমি পশ্চিমবঙ্গের মালদহে একটি দলের সঙ্গে যোগাযোগ রেখেছি। ওরা বলছে ওই দুই মহিলাকে মারধর ও অত্যাচার নিয়ে তদন্ত হবে। ৫ অভিযুক্তকে পুলিস গ্রেফতার করলেও তাঁদের কোনও মেডিক্যাল করানো হয়নি। আমার টিম ওখানে যাবে।'

জানা গিয়েছে, চুরি করার অভিযোগে দুই মহিলাকে বিবস্ত্র করে মারধর ও জুতোপেটা করার অভিযোগ উঠেছে উন্মত্ত জনতার বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে উত্তাল মালদার বামোনগোলা থানার পাকুয়াহাট এলাকা। ইতিমধ্যে মারধরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। তারপরই উত্তেজনা ছড়ায়। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে সরব হয়েছে বিজেপি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে টুইট করেন বিজেপি আইটি সেল প্রধান অমিত মালব্য। টুইটে তিনি অভিযোগ করেন, পশ্চিমবঙ্গে আতঙ্ক অব্যাহত। ২ মহিলাকে নিগ্রহের ঘটনায় পুলিশ নীরব দর্শকের ভূমিকায় ছিল বলে অভিযোগ তাঁর। পাশাপাশি টুইটে সরব হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এবং বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।


Follow us on :