২৬ এপ্রিল, ২০২৪

Cooch Behar: স্নান করতে নেমে তোর্সার জলে তলিয়ে গেল দুই কিশোরী, তৎপরতায় চলছে উদ্ধারকাজ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-07 18:05:35   Share:   

তোর্সা নদীতে (Torsa River) স্নান করতে গিয়ে তলিয়ে গেল দুই কিশোরী। ঘটনাটি সোমবার সকালে কোচবিহার (Cooch Behar) পুন্ডিবাড়ি থানা অন্তর্গত টাকাগাছ কারিশাল এলাকার। ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুন্ডিবাড়ি থানার পুলিস (police), সিভিল ডিফেন্স ও বিপর্যয়ের মোকাবিলার দল। তাদের পক্ষ থেকে ইতিমধ্যে ডুবুরি নামিয়ে তল্লাসি চালানো হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, সোমবার চারজন তোর্সা নদীতে জল ভরতে ও স্নান করতে আসে। সেই সময় সোনালী দাস (১২) ও  ঋত্বিকা রায় (১৩) দুজন আচমকা বেশি জলে চলে যায়। আর সেই সময়ই ঘটে বিপত্তি। নদীতে তলিয়ে যায় ওই দুই কিশোরী। এরপর প্রথমে স্থানীয়রাই নদীতে নেমে তাদের খোঁজাখুঁজি করেন। তবে খোঁজ না পাওয়া তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিস ও সিভিল ডিফেন্সকে। ইতিমধ্যে সিভিল ডিফেন্স কর্মীরা নদীতে নেমে তল্লাসি চালাচ্ছে। ঘটনায় চাপা চাঞ্চল্য এলাকায়।

জানা গিয়েছে, প্রতিদিন ওই দু'জন জল ভরতে আসে। এদিনও একইভাবে জল ভরে স্নান করতে নামে তারা, তখনই এই দুর্ঘটনা। দুপুর পেরিয়ে বিকেল ৫টা হলেও সেই দু'জনের খোঁজ না পাওয়ায় স্পষ্টতই এলাকায় শোকের ছায়া। এই প্রসঙ্গে নিখোঁজ এক কিশোরীর বাবা জানান, পৌনে ১২টা নাগাদ ফোন পেয়ে কাজ থেকে তড়িঘড়ি চলে আসি। নদীপাড়ে এসে দেখি ভিড় জমে।

এলাকার উপপ্রধান জানান, খুব দুঃখজনক। প্রতি বছর তোর্সা নদীতে তলিয়ে যায়। এবার দুটো ছোট বাচ্চা তলিয়ে যাওয়ার ঘটনা খুব দুঃখজনক। ঘটনার খবর পেয়ে আমি এবং স্থানীয় থানার পুলিস তৎপরতার সঙ্গে ঘটনাস্থলে আসি।  


Follow us on :