০৫ মার্চ, ২০২৪

Elephant Attack: একদিনে হাতির হানায় মৃত্যু দুই, আতঙ্ক ছড়িয়েছে আলিপুরের মাদারিহাটে
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-21 17:15:38   Share:   

এবার একই দিনে বুনো হাতির হানায় জোড়া মৃত্যু। ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য় ছড়িয়েছে আলিপুরদুয়ারের মাদারিহাট ব্লকে। বেশ কিছুদিন ধরে বুনো হাতির হানা বৃদ্ধি পেয়েছে। জানা যায়, শনিবার দুপুরে মাদারিহাটের ধুমচিপাড়া চা বাগানের নীতু পাইক নামে একজন ঘাস কাটতে বেরিয়েছিল। এরপর রাত হয়ে যাওয়ার বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাঁঁকে খুঁজতে বের হয়। তারপর তাঁরা বাগানে বুনো হাতির দল দেখতে পায় এবং তার কাছেই চা বাগানে নীতু পাইকের মৃতদেহ পড়ে ছিল।

অপরদিকে হাতির হানায় মৃত্যু হয় মাদারিহাটের উত্তর খয়েরবাড়ি বাসিন্দা এতয়া খড়িয়ার (৬০)। জানা গিয়েছে, ওই ব্যাক্তিও গতকাল অর্থাৎ শনিবার বিকেলে বাড়ি থেকে বের হয়েছিল। কিন্তু রাত হলেও সে বাড়ি না ফেরায় সবাই খুঁজতে বের হয়। কিছুদূর যেতেই এলাকার জঙ্গলের পাশে তাঁর মৃতদেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। 

শরীরের একাধিক আঘাত দেখে প্রাথমিক অনুমান, হাতির হানায় মৃত্যু হয়েছে তাঁর। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে মাদারিহাট পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। রবিবার ময়না তদন্তের জন‍্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠায়। যদিও হাতির তাণ্ডবে রীতিমত আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।  


Follow us on :