১০ মে, ২০২৪

Accident: পাহাড়ে ঘুরতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত দুই এবং আহত চার
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-13 20:13:33   Share:   

মর্মান্তিক পথ দুর্ঘটনায় (Road accident) মৃত্য়ু (Death) হল দুই যুবকের। আহত আরও চারজন। সোমবার ভোররাতে দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) গঙ্গারামপুরের গচিহার এলাকায় এই ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, মৃত যুবকের নাম সুবীর গুহ ও প্রশান্ত সূত্রধর। দু'জনের বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে।                 

পরিবার সূত্রে জানা গিয়েছে, বালুরঘাটের ক্যাটারিং ব্যবসায়ী সুবীর গুহ ও স্বর্ণ শিল্পী প্রশান্ত সূত্রধর এবং তাঁদের পরিবার পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন। সোমবার রাতে তাঁরা শিলিগুড়ি থেকে বালুরঘাটের উদ্দেশ্যে রওনা দেন। ভোররাতে বালুরঘাট শহর থেকে চল্লিশ কিলোমিটার দূরে গাড়িটি একটি গাছের সঙ্গে ধাক্কা মারে এবং গাড়ির সামনের অংশ পুরোপুরি ভেঙে যায়। পুলিসের প্রাথমিক অনুমান, গাড়ির চালক ঘুমিয়ে পড়ার কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে। আহতদের উদ্ধার করে প্রথমে কালদিঘি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে শিলিগুড়ি ও কলকাতায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। 

পাশাপাশি এই ঘটনায় আহত চারজনের মধ্যে এক শিশু সহ একজন মহিলা শিলিগুড়িতে চিকিৎসাধীন। একজন রায়গঞ্জ ও একজন কলকাতায় গুরুতর আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন। পরিবার সূত্রের খবর, শিলিগুড়িতে চিকিৎসারত শিশুসহ মায়ের শারীরিক অবস্থা কোন উন্নতি ঘটেনি। মৃত দেহ দুটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে।


Follow us on :