১৫ মে, ২০২৪

Nimta: নিমতায় একই বাড়িতে জোড়া মৃতদেহ, একটি পচা-গলা, অন্যটি কঙ্কাল
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-26 16:33:25   Share:   

নিমতায় (Nimta) যেন রবিনসন স্ট্রিটের ছায়া। একটি ঘর থেকে উদ্ধার পচা-গলা মৃতদেহ (Body)। অন্য ঘর থেকে উদ্ধার একটি কঙ্কাল (Skeleton)। সোমবার সকালে নিমতা থানার অন্তর্গত  সেকেন্ড লেনের ঘটনা। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই মৃতদেহ ও কঙ্কালটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, ওই মৃতদেহ দুটি দুই ভাইয়ের হতে পারে। ময়না তদন্তের পর আরও অনেক প্রশ্নের উত্তর পরিস্কার হবে। নিমতা থানার পুলিস জানিয়েছে, পচাগলা মৃতদেহটি বীরেন্দ্রকুমার দে (৬৬)। এছাড়া কঙ্কালটি ওনার ভাই ধীরেন্দ্রকুমার দে-র (৬৩) বলে মনে করছেন পুলিস।

স্থানীয় সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরেই বাড়ি থেকে কোনও সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। তাতেই সন্দেহ হয় প্রতিবেশীদের। তাঁরাই পুলিসকে খবর দেয়। এরপর পুলিস এসে দেহ উদ্ধার করে। পুলিস জানিয়েছে, বেলঘরিয়ার বাড়ি থেকে বীরেন্দ্রর দেহ উদ্ধারের পর তল্লাশি চালাচ্ছিলেন তাঁরা। তখনই একটা ঘর থেকে ওই কঙ্কালটিও উদ্ধার হয়। পাঁচ-ছয় মাস আগেই হয়তো মৃত্যু হয়েছে তাঁর। এতদিন ধরে তাঁর দেহ আগলে রেখেছিলেন দাদা বীরেন্দ্র। দিন কয়েক আগেও তাঁর মৃত্যু হয় বলে অনুমান।

স্থানীয় সূত্রে খবর, বীরেন্দ্ররা মোট চার ভাই এবং এক বোন। দুই ভাইয়ের আগেই মৃত্যু হয়েছে। বোনের বিয়ে হয়ে গিয়েছে। বীরেন্দ্র ও ধীরেন্দ্র বেলঘরিয়ার বাড়িতে থাকতেন। দেহ এবং কঙ্কালটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :