০৯ মে, ২০২৪

Malda: আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছাত্র-ছাত্রীদের পণবন্দী করার চেষ্টা, মালদহের স্কুল যেন আমেরিকা
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-26 16:43:25   Share:   

আগ্নেয়াস্ত্র (Firing Arms) হাতে স্কুলে (School) ঢুকে দাদাগিরি। বুধবার সকালে মালদহের (Malda) মুচিয়া চন্দ্র মোহন হাই স্কুলের ঘটনা। অস্ত্র দেখিয়ে আটক করে রাখা হয় ছাত্রছাত্রীদের। ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা স্কুল চত্বরে। প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে মালদহের মুচিয়া চন্দ্র মোহন হাই স্কুলে ঢুকে ক্লাস সেভেনের ছাত্রদের আটক করল এক ব্যক্তি। পুলিস জানিয়েছে অভিযুক্তের নাম দেববল্লভ। এর আগেও সোশ্যাল মিডিয়াতে হুমকি দেওয়ার জন্য গ্রেফতার হন ওই ব্যক্তি। তাঁর অভিযোগ, তৃণমূলের নেতারা তাঁর বউ ও ছেলেকে কিডন্যাপ করে রেখেছে। থানায় অভিযোগ করেও কোন লাভ হয়নি। তাই তিনি এই পথ বেছে নিয়েছেন। পুলিস আরও জানিয়েছে, অভিযুক্তের থেকে ২ টি আগ্নেয়াস্ত্র ও একটি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে।

স্কুলে তখন চলছিল সেভেনের বাংলা ক্লাস। হঠাৎ অভিযুক্ত ওই ব্যক্তি আগ্নেয়াস্ত্র নিয়ে ঢুকে পড়েন ক্লাসরুমে। বন্দুক তাক করেন ক্লাসে উপস্থিত বাংলা শিক্ষিকার ওপর। কোনরকমে তিনি বেরিয়ে আসতে পারলেও ছাত্রছাত্রীদের আটকে রাখে ওই ব্যক্তি। এরপরই স্কুল কতৃপক্ষ খবর দেয় থানায়। পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। উদ্ধার করা হয় ছাত্রদের।

স্থানীয় বিজেপি নেতার মতে, অভিযুক্ত দেববল্লভের স্ত্রী ও পুত্র তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই শুরু হয় পারিবারিক সমস্যা। মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন তিনি। পুলিস সুত্রের খবর, একটি আগ্নেয়াস্ত্র ও একটি ব্যগ সহ কিছু বোমা উদ্ধার করা হয়েছে। কীভাবে স্কুলের ভেতর সবার চোখ এড়িয়ে আগ্নেয়াস্ত্র নিয়ে ঢুকে পড়লেন ওই ব্যক্তি, তদন্তে পুলিস।


Follow us on :