১০ মে, ২০২৪

Attack: বিজেপি সমর্থিত প্রার্থীর স্বামীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তপ্ত সবং
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-07 15:35:04   Share:   

প়ঞ্চায়েত নির্বাচনের (Panchayat elections) একদিন আগে ফের উত্তপ্ত সবং। বিজেপি সমর্থিত নির্দল প্রার্থীর স্বামীকে বেধড়ক মারধর করে হাত-পা ভেঙে দেওয়া অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর (West Medinipur) জেলার সবং থানার ১২ নং বুড়াল অঞ্চলের কেরুর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সবং থানার বিশাল পুলিস (police) বাহিনী। এই ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য় ও আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। 

উত্তর বুথের বিজেপি সমর্থিত নির্দল প্রার্থী সোনালী সিং ঘোড়াই জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ কোলাঘাট থেকে তাঁর স্বামী অরুণ ঘোড়াই গাড়ি নিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় কেরুর এলাকায় তৃণমূলের অঞ্চল সভাপতি তপন হাজরার নেতৃত্বে থাকা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হাতে বোমা, বন্দুক, লাঠি, রড, নিয়ে তাঁর স্বামীর পথ আটকায়। তার পর তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় এবং তাঁর হাত-পা ভেঙে দেওয়া হয়। পরবর্তীতে এই ঘটনার খবর পেয়ে তাঁকে উদ্ধার করে সবং গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। 

ইতিমধ্যে এই ঘটনার পর কেরুর এলাকা থমথম রয়েছে। এই ঘটনায় সবং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস আধিকারিকরা। অন্যদিকে অঞ্চল সভাপতি তপন হাজরা এই অভিযোগ অস্বীকার করে বলেন, 'আমাদের কোনও সমর্থক মেরেছে বলে আমার জানা নেই।' এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে তিনি জানিয়েছেন।


Follow us on :