১৭ মে, ২০২৪

Ashoknagar: নির্বাচনী প্রচারে গিয়ে তৃণমূলের হাতে আক্রান্ত সিপিআইএম সমর্থক, অভিযোগ অস্বীকার তৃণমূলের
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-02 19:27:27   Share:   

পঞ্চায়েত নির্বাচনের (Panchayat elections) প্রচারে বেরিয়ে তৃণমূলের হাতে বেধড়ক মার খেলেন সিপিআইএম কর্মী সমর্থকরা। ঘটনাটি ঘটেছে অশোকনগর (Ashokanagar) থানার দীঘরা মালিকবেড়িয়া পঞ্চায়েতের ট্যাংরা এলাকায়। এই ঘটনায় চার জন সিপিআইএম কর্মী সমর্থক আহত (injure) হয়েছেন বলে খবর। আহতদের বারাসাত হাসপাতালে (hospital) ভর্তি করানো হয়। পঞ্চায়েতের নির্বাচনী প্রচারের প্রায় শেষ সময়ে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে উত্তর ২৪ পরগনার জেলা পরিষদের ২১ নম্বর সংসদের প্রার্থী বিলকিস বিবি ট্যাংরা এলাকাতে ভোট প্রচার বেরিয়েছিলেন। ঠিক সেই সময় তৃণমূলের একটি বাইক মিছিল যাচ্ছিল। অভিযোগ, সিপিএম সমর্থকদের প্রচার করতে দেখে তৃণমূলের কর্মীরা বাইক মিছিল থেকে বেরিয়ে হামলা চালায়। আচমকাই বাঁশ, লাঠি দিয়ে বেধারক মারধর করতে শুরু করে। এর ফলে চার জন সিপিএম কর্মী গুরুতর আহত হয়েছেন। আহতদের বারাসাত হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে একজন গুরুতর আহত অবস্থায় হাসাপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। আর বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। 

সিপিআইএমের তরফে অভিযোগ, সিপিআইএম সমর্থক আতিয়ার রহমানকে বেধড়ক মারধর করে এবং তাঁর মাথায় বাঁশ দিয়ে তৃণমূল কংগ্রেসের কর্মীরা। রক্তাক্ত অবস্থায় তাঁকে বারাসাত হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছে বলে অভিযোগ করেন ২১ নম্বর জেলা পরিষদের সিপিএম প্রার্থী বিলকিস খাতুন।


Follow us on :