১০ মে, ২০২৪

Murshidabad: মুর্শিদাবাদে কংগ্রেস প্রার্থীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ তৃণমুল বিধায়কের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 13:16:57   Share:   

পঞ্চায়েত ভোটের (Panchayat Election) আগে রাজ্যজুড়ে অশান্তি অব্যাহত। আবারও উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদে (Murshidabad)। কংগ্রেস প্রার্থী (Congress Candidate) আনারুল হককে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূল বিধায়ক আমিরুল ইসলামের বিরুদ্ধে। অল্পের জন্য বেঁচে যান ওই প্রার্থী। কিন্তু গুলি লাগে অন্য এক কংগ্রেস কর্মীর। তাঁকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে পাল্টা গুলি চালানোর অভিযোগ তুলেছেন তাঁরা। এদিকে, বিধায়ককে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন কংগ্রেস কর্মী ও সমর্থকরা।

জানা গিয়েছে, রবিবার রাতে নির্বাচনী প্রচার সেরে বাড়ি ফিরছিলেন কংগ্রেস প্রার্থী আনারুল হক। অভিযোগ সেইসময়, উল্টো দিক থেকে গাড়ি করে এসে তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি চালান ওই তৃণমূল কংগ্রেস বিধায়ক। কিন্তু, তা লক্ষ্যভ্রষ্ট হয়। গুলি লাগে এক কংগ্রেস কর্মীর গায়ে। তাঁকে উদ্ধার করে প্রথমে ধুলিয়ানের একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

এদিকে, এই ঘটনার পর থেকে এলাকায় ব্যপক উত্তেজনা ছড়িয়েছে। বিক্ষোভ দেখাচ্ছেন কংগ্রেস কর্মী-সমর্থকরা। বিধায়ককে গ্রেফতারের দাবিতে ইতিমধ্যে সামশেরগঞ্জ থানা ঘেরাও করেছেন তাঁরা।


Follow us on :