ব্রেকিং নিউজ
Tragic-road-accident-in-Jalpaiguri-A-woman-died-after-being-hit-by-a-bike-3-were-injured
Accident: জলপাইগুড়িতে মর্মান্তিক পথ দুর্ঘটনা! বাইকের ধাক্কায় মৃত্যু এক মহিলার, আহত ৩

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-12 11:31:46


সাত সকালেই মর্মান্তিক মৃত্যু (death)। লাটাগুড়ি ও গরুমারা জঙ্গলের মাঝে মহাকাল ধাম এলাকায় জাতীয় সড়কে মর্মান্তিক দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলার। আহত (injured) হয়েছেন আরও ৩জন। সূত্রের খবর, মৃত মহিলার নাম ফুলমনি তেলিতামারিয়া। বাড়ি জলপাইগুড়ির (Jalpaiguri) মেটেলি ব্লকের বড়দীঘি চা বাগানে। ঘটনার পরই শোকের ছায়া মৃতের পরিবারে। পাশাপাশি আহতদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (hospital) পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, মৃত ফুলমনি দীর্ঘদিন ধরেই মহাকাল ধামের দেখভাল করতেন।অন্যদিকে আহতরা হলেন কৃষ্ণ সরকার, মদন রায় ও রাজীব ওঁরাও। আহত তিনজনেরই বাড়ি শিলিগুড়ির জলেশ্বড়ি বাজার এলাকায়। তবে ঘটনার পর আহতদের  মধ্যে মদন রায় ও রাজীব ওঁরাও-এর অবস্থা আশঙ্কাজনক। জানা গিয়েছে, বুধবার  বিকেলে প্রতিদিনের মতো ফুলমনি মহাকাল ধাম পরিষ্কার, পরিচ্ছন্ন করে রাস্তার ধারে বসে ছিলেন। ওই সময় লাটাগুড়ির দিক থেকে একটি বাইকে ওই তিন ব্যক্তি আসছিলেন। আচমকাই তাঁরা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে বসে থাকা ফুলমনিকে ধাক্কা মারলে তিনি রাস্তা থেকে ছিটকে পড়ে যান। একই সঙ্গে বাইকের তিন ব্যক্তিও বাইক থেকে ছিটকে পড়েন।

ঘটনার খবর পেয়ে মেটেলি থানার পুলিস সকলকেই উদ্ধার করে চালসার মঙ্গলবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসে। তবে ফুলমনিকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। আহতদের প্রাথমিক চিকিৎসার পর উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। দেহ ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার পুলিস জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠাবে বলে জানা গিয়েছে। পাশাপাশি দুর্ঘটনাগ্রস্থ বাইকটিকে বাজেয়াপ্ত করেছে পুলিস।

ঘটনায় শোকের ছায়া পরিবারে। মৃত মহিলার ছেলে কার্তিক তেলিতামারিয়া অভিযোগ করেছেন, মোটরবাইক চালক এবং আরোহীরা মদ্যপ অবস্থায় ছিলেন। যার জেরেই এই দুর্ঘটনা ঘটে এবং তাঁর মায়ের মৃত্যু হয়। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন