২১ মে, ২০২৪

Accident: বেপরোয়া ট্রেলারের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল টোটো, পলাতক ট্রেলার চালক, আহত ১
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-05 14:12:29   Share:   

বেপরোয়া ট্রেলারের (Car) ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল আস্ত একটি টোটো। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন টোটো চালক (Driver)। ঘটনাটি ঘটেছে দুর্গাপুর (Durgapur) কোক ওভেন থানা এলাকার পি.সি.বি.এল রোডে। অভিযোগ, পুলিসের নজর এড়িয়ে এই রাস্তাতে সারাদিনই দ্রুত গতিতে গাড়ি চলাচল করে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাত প্রায় ১১ টা নাগাদ বিকট শব্দ শুনে বেরিয়ে আসে স্থানীয় এক ক্লাবের সদস্য ও স্থানীয়রা। দ্রুত গতিতে থাকা একটি ট্রেলারট ধাক্কা মারে টোটোকে। ট্রেলারের ধাক্কায় টোটোর সামনের বাঁদিকের চাকা দুমড়ে মুচড়ে যায়। এমন অবস্থাতে টানতে টানতে টোটোকে নিয়ে যায় বেশ অনেকটাই। স্থানীয়রা ট্রেলারটিকে দাঁড় করাতেই পালিয়ে যান চালক ও খালাসি দু'জনই। খোঁজ পাওয়া যায়নি ট্রেলার চালকের। এমনই দাবি প্রত্যক্ষদর্শীদের। এই ঘটনায় উত্তেজিত হয়ে ওঠেন স্থানীয়রা। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোকওভেন থানার পুলিস ও মুচিপাড়া ট্রাফিক পুলিস। পুলিসের তরফে স্থানীয়দের জানানো হয়েছে, টোটো চালক আশষ্কাজনক অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছেন। পাশাপাশি স্থানীয়দের অভিযোগ, রাত বাড়তে এই রাস্তাতে বেপরোয়াভাবে গাড়ি যাতায়াত করে। এর জেরে অতিষ্ঠ হয়ে পড়েছেন স্থানীয় পথচারী মানুষজন থেকে বাইক আরোহীরা। প্রাণের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয়। প্রশাসনে দৃষ্টি আর্কষণের আর্জি স্থানীয়দের।


Follow us on :