০৫ মার্চ, ২০২৪

Purulia: হোস্টেল থেকে ছুটি পেতে খুদে পড়ুয়াকে থেঁতলে খুন অষ্টম শ্রেনির ছাত্রের!
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-06 18:36:52   Share:   

স্কুলে ছুটির প্রয়োজন ছিল। তাই ছুটি পেতে প্রথম শ্রেণির ছাত্রকে খুন করল অষ্টম শ্রেনির ছাত্র। অভিযোগ, মৃত ওই খুদে পড়ুয়ার নাক মুখ থেঁতলে মারা হয়েছে। ঘটনার তদন্তে নেমে সোমবার অষ্টম শ্রেনির ওই ছাত্রকে গ্রেফতার করেছে পুরুলিয়া মানবাজার থানার পুলিস। অভিযুক্ত ওই ছাত্রকে জুভেনাইল আদালতে পেশ করা হয়। গোটা ঘটনায় শোকহত মৃত খুদের পরিবার। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার মানবাজারে। ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে অন্য় পড়ুয়া থেকে শুরু করে অভিভাবকদের মধ্য়ে। 

প্রসঙ্গত গত ৩০ জানুয়ারি পুরুলিয়ার মানবাজার থানার জবলা এলাকার ঘাসতোড়িয়া সারদা শিশু মন্দির আবাসিক স্কুলের মৃত ওই প্রথম শ্রেণীর ছাত্রের মৃতদেহ আবাসিক স্কুল সংলগ্ন একটি পুকুর থেকে উদ্ধার হয়।  উদ্ধার হওয়া ওই মৃতদেহের একাধিক জায়গায় দেখা গিয়েছে আঘাতের চিহ্ন। এরপর মৃত পরিবার পুলিসের কাছে লিখিত অভিযোগ জানায়। এরপরেই খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করে মানবাজার থানার পুলিস।

পুলিস অষ্টম শ্রেনির ওই পড়ুয়াকে গ্রেফতার করে পুরুলিয়ার শিমুলিয়া আনন্দ মঠ জুভেনাইল জাস্টিস বোর্ডের তাকে পেশ করা হয়। সেখান থেকে ওই কিশোরকে হুগলির কল্যাণ ভারতী হোমে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, ওই পড়ুয়া কিছু একটা অঘটন ঘটিয়ে ফেললেই লেখাপড়া, হোস্টেল জীবনের 'বন্দি দশা' থেকে ছুটি পাবে। আর সে বাড়ি ফিরতে পারবে। তাই অষ্টম শ্রেণীর ওই ছাত্র এমন ঘটনা ঘটায়।


Follow us on :