২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Shoot Out: ভর দুপুরে কামারহাটিতে শ্যুট আউট! তৃণমূলকর্মীকে লক্ষ্য করে গুলি করার অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-04 15:49:48   Share:   

ভর দুপুরে কামারহাটিতে শ্যুট আউট। গুলিবিদ্ধ তৃণমূল কর্মী। আজ অর্থাৎ বৃহস্পতিবার ভর দুপুরে কামারহাটি থানার ঢিল ছোড়া দূরত্বে তৃণমূল কর্মী সামসাদ আলি ওরফে কাল্লুকে লক্ষ্য করে গুলি করার অভিযোগ। সূত্রের খবর, তাঁর হাতে ও পায়ে গুলি লেগেছে। আশঙ্কাজনক অবস্থায় কাল্লুকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এভাবে জনবহুল এলাকায় গুলি চলায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর দেড়টা নাগাদ কামারহাটি থানার কাছেই তৃণমূল কর্মী সামসাদ আলি ওরফে কাল্লুকে লক্ষ্য করে গুলি করার অভিযোগ উঠেছে। দুটি বাইক করে ছ'জন এসে চার থেকে পাঁচ রাউন্ড গুলি চালায়। যার মধ্যে দুটি গুলি তৃণমূল কর্মীর হাতে ও পায়ে লাগে। তাঁকে প্রথমে কামারহাটি সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরবর্তীকালে অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতা এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর স্ত্রীর দাবি, হঠাৎই পটকা ফাটার মতো আওয়াজ শুনতে পান তিনি। প্রথমে তিনি কিছু বুঝতে পারেননি। পরে তিনি দেখেন তাঁর স্বামী গুলিবিদ্ধ। স্থানীয় সূত্রের খবর, এদিন দুটি বাইকে করে ছয় জন আসে। এরপরে একজন গুলি ছুড়তে থাকে। তারমধ্যে দুটি গুলি তৃণমূল কর্মী কাল্লুর হাতে ও পায়ে লাগে। গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর দাবি, আফসানা খাতুন তাঁর উপরে গুলি চালিয়েছে। ১ জানুয়ারি এক গন্ডগোলের কারণেই তাঁর এই পরিণতি বলে দাবি কাল্লুর।


Follow us on :