০৯ মে, ২০২৪

Habrah: দুধের সঙ্গে বিষ মিশিয়ে খুন বছর তিনেকের ননদকে, ঘটনায় গ্রেফতার অভিযুক্ত বৌদি
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-02 14:28:29   Share:   

চাল পড়া খাওয়ানোর ভয় দেখিয়ে শিশু হত্যার কিনারা। ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাবড়ার বয়রাগাছি এলাকায়। অভিযোগ, শিশুটিকে তার বৌদি দুধের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দিয়েছে। তার জেরে মৃত্যু হয় ওই শিশুটির।

জানা গিয়েছে, মৃত শিশু মেয়েটির নাম সুমি সিং (৩)। জন্মের পরেই তার মায়ের মৃত্যু হয়। তারপর থেকে সে তার পিসি ও পিসেমশাইয়ের বাড়িতে থাকত। বৃহস্পতিবার সকালে শিশুটিকে বাড়িতে চা বিস্কুট খাইয়ে তার পিসির ছেলে রঞ্জিত সর্দার ও পরিবারের সদস্যরা মাঠে কাজে চলে যান। সেই সময় বাড়িতে শুধু রঞ্জিত সর্দারের স্ত্রী সাথী সর্দার ছিল। এরপর সে মাঠে গিয়ে সবাইকে জানায় সুমি অসুস্থ হয়ে পড়েছে। এরপর এলাকারবাসীরা সুমিকে দ্রুত হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। 

এরপর শুক্রবার বিকেলে শিশুটির সঙ্গে থাকা তার বৌদি সাথী সর্দারকে পরিবারের সদস্যরা সন্দেহবশত কারণে জিজ্ঞাসাবাদ শুরু করে। তখন এলাকার এক ব্যক্তি কুসংস্কারের খাতিরে কিছু চাল পড়া নিয়ে এসে বলে যে ওই শিশুটির ক্ষতি যে করেছে সে এই চাল খেলে রক্ত বমি উঠে মারা যাবে। তখন সাথী সেই চাল খেতে অস্বীকার করে এবং জানায় সে নিজে হাতে শিশুটিকে দুধের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়েছেন। কারণ জানতে চাইলে সে জানান, শ্বশুরবাড়িতে তার থেকে বেশি ভালোবাসা ননদ (মানে ওই বছর তিনের শিশুটিকে) দেওয়া হচ্ছে। তাই সে এমন কাজ করেছেন। 

এরপর অভিযুক্ত সাথী সর্দারের কুকীর্তির কথা জানতে পেরে পুলিস তাঁকে গ্রেফতার করে নিয়ে যায়। শনিবার অভিযুক্তকে আদালতে পাঠানো হয়। অভিযুক্তের বিরুদ্ধে তাঁর স্বামী সহ এলাকার বাসিন্দারা কঠিন শাস্তির দাবি জানিয়েছে।


Follow us on :