১১ মে, ২০২৪

Bomb: গ্রাম দখলের চেষ্টায় হাড়োয়ায় গুলি ও বোমাবাজির অভিযোগে গ্রেফতার তিন আইএসএফ নেতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-17 19:18:11   Share:   

হাড়োয়ায় গ্রাম দখলের চেষ্টা। পরপর বোমাবাজি, (Bombing) শূন্যে গুলি চালানোর অভিযোগে তিন আইএসএফ (ISF) নেতা গ্রেফতার (Arrest) হয়েছে। বসিরহাটের (Basirhat) হাড়োয়া থানার বকজুঁড়ি গ্রাম পঞ্চায়েতের মথুরা গ্রামের ঘটনা। 

মঙ্গলবার, রাতে একদল আইএসএফ নেতাকর্মী বোমা ও গুলি চালিয়ে গ্রামে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করার চেষ্টা করে। সেই কারণে ওই গ্রামের বাসিন্দারা তিন আইএসএফ নেতা মসিদুল মল্লিক, নাসিরউদ্দিন সর্দার ও শারিফুল শেখের বিরুদ্ধে হাড়োয়া থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ, তৃণমূল কর্মীদের পরিবার ও গ্রামের মানুষকে ভয় দেখিয়ে নিজেদের দখলে আনার জন্য, পরিকল্পনা করে রাতের অন্ধকারে বোমা ও গুলি চালিয়ে এলাকা সন্ত্রস্ত করে রাখার চেষ্টা করছে আইএসএফ নেতা-কর্মী-সমর্থকরা। 

অভিযোগের ভিত্তিতে বুধবার ওই তিন আইএসএফ নেতাকে গ্রেফতার করেছে পুলিস। ধৃত তিন নেতাকে এদিন বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে। তৃণমূল কংগ্রেসের হাড়োয়া দু'নম্বর ব্লকের সভাপতি বলেন, "বেশ কয়েকদিন আগে আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী ওই গ্রামে গিয়ে সভা করে গিয়েছেন। প্রকাশ্যে হুমকি দিয়েছেন, তারই ফলশ্রুতিতে আইএসএফ নেতাকর্মী সমর্থকরা এলাকায় আতঙ্ক, ভয় ও সন্ত্রাসের সৃষ্টি করছে পঞ্চায়েত নির্বাচনের আগে। 



Follow us on :