১০ মে, ২০২৪

Drowning: ভরা গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল তিন স্কুল ছাত্র, উদ্ধার ১
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-25 18:35:21   Share:   

ভরা গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে (Drowning) গেল তিন স্কুল ছাত্র। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জ থানার ধূলিয়ান কাঞ্চনতলা গঙ্গার ঘাটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সামশেরগঞ্জ থানার পুলিস (Police)। খবর দেওয়া হয়েছে ডুবুরির টিমকে। এই ঘটনায় ওই তিন জনের মধ্যে একজন ছাত্রকে উদ্ধার করা হলেও এখনও পর্যন্ত পাওয়া যয়নি বাকি দুই ছাত্রকে। এই ঘটনার পরেই ঘটনাস্থলে ছুটে আসেন ধূলিয়ান পুরসভার চেয়ারম্যান ইনজামামুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তারা। ইতিমধ্যেই ঘটনাকে ঘিরে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।  

পুলিস সূত্রে খবর, তলিয়ে যাওয়া ওই দুই ছাত্রর নাম রোহান শেখ (১২) এবং মোজাহিদ শেখ (১৩)। তাদের বাড়ি সামশেরগঞ্জের হিজলতলা গ্রামে। তারা দুজনেই কাঞ্চনতলা জেডিজে ইনস্টিটিউশনের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্কুল খুললেও কাঞ্চনতলা স্কুলে পঞ্চায়েত ভোটে আসা কেন্দ্রীয় বাহিনী থাকায় এখনও পর্যন্ত বন্ধ রয়েছে স্কুলটি। তবে ওই স্কুল বন্ধ থাকার বিষয়টি আগে থেকে বুঝতে না পেরে তারা স্কুলে চলে যায়। তবে স্কুল বন্ধ দেখে তারা গঙ্গার ধারে খেলতে যায়। স্থানীয়দের দাবি, গঙ্গার ধারে ব্যাগ রেখে তারা নদীতে স্নান করতে নামে। তখনই কার্যত নদীর জলের স্রোতে তলিয়ে যায় তারা। তবে এই ঘটনা ঘটার সময় নদীতে এক মাঝি উপস্থিত থাকায় তৎপরতার সঙ্গে নাজিম শেখ নামের এক ছাত্রকে জীবিত অবস্থায় নদী থেকে উদ্ধার করেন। তলিয়ে যাওয়া আর দুজন ছাত্রকে উদ্ধার করতে পারেননি তিনি।


Follow us on :