০৯ মে, ২০২৪

Attack: 'খুনের চেষ্টা করা হয়েছিল,' হামলা প্রসঙ্গে বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর বাবা শিশিরের
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-06 11:25:02   Share:   

হামলাকারীদের তিনি চেনেন। খুনের চেষ্টা করা হয়েছিল তাঁকে। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন সাংসদ শিশির অধিকারী। তাঁর আরও দাবি, এত বছরে কখনও এমন ‘হামলার’ মুখে পড়েতে হয়নি তাঁকে। মঙ্গলবারের ঘটনায় তিনি রীতিমতো বিস্মিত।

মঙ্গলবার খেজুরি-২ বিডিও অফিস থেকে ফেরার সময় হামলার মুখে পড়েন শিশির অধিকারী। তাঁর গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। আর এই হামলা চালানোর মাঝে গাড়ির চালক আচমকা ব্রেক কষতেই মাথায় আঘাত লাগে সাংসদের। এই প্রসঙ্গে শিশির অধিকারী জানিয়েছেন,তাঁকে আক্রমণই লক্ষ্য ছিল হামলাকারীদের। খুনের চেষ্টা করা হয়েছিল। তিনি ওই হামলাকারীদের চিনতে পেরেছেন। আগেও তাঁদের দেখেছেন। বিভিন্ন জায়গায় তাঁদের ‘গুন্ডামি’ করতে দেখেছেন। একইসঙ্গে এই বিষয়ে যেখানে যেখানে প্রয়োজন, সেইমতো অভিযোগ জানাবেন।

উল্লেখ্য,  পঞ্চায়েত সমিতিতে স্থায়ী সমিতি গঠনকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল থেকে উত্তপ্ত ছিল খেজুরি। তৃণমূল-বিজেপি সংঘর্ষকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় খেজুরি-২ বিডিও অফিস । সেইসময় সেখানে ভোট দিতে গিয়েছিলেন শিশির অধিকারী। সেখান থেকে কোনওরকমে বেরিয়ে গাড়িতে উঠে রওনা দেন বাড়ির উদ্দেশে।

কিন্তু, মাঝপথে তাঁর গাড়িকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু হয়। অভিযোগ তাঁর গাড়ির কাঁচ ভাঙা হয়। ঘটনায় মাথায় চোট লাগে বর্ষীয়ান সাংসদের। হাসাপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় শিশির অধিকারীকে। দিব্যেন্দু অধিকারী ঘটনাকে ‘দুর্ভাগ্যজনক’ বলে অভিহিত করেন।


Follow us on :